What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
পৌলমীর মাগী হওয়া (পর্ব ১) by babu1999

মধ্য কলকাতার একটা ছোট্ট ফ্ল‍্যাটে পৌলমী আর তার স্বামী অর্ণবের সুখের সংসার । পৌলমীর বয়স এখন ৩৫ । সুন্দর , স্লিম শরীর , ধবধবে সাদা ডবকা মাইদুটো যেন ব্লাউজের নীচ দিয়ে তাকিয়ে থাকে আর পথচলতি পুরুষদের জাঙ্গিয়ার নীচে ফুঁসতে থাকা কেউটেকে হাতছানি দিয়ে ডাকে । ওর কোমর ২৭ ইঞ্চি আর দুধেল গাইয়ের মতো ভরাট পাছা ( ৩৭ ইঞ্চি ) , যার উদ্দাম আন্দোলন দেখে ফ্ল‍্যাটের এবং আশেপাশের বহু পুরুষ তাকে রোজ রাত্রে বিছানায় পাওয়ার জন্য কল্পনা করেছে । বলে রাখা ভালো , আশেপাশের বহু সিঙ্গেল পুরুষেরই রাতে বিছানা গরম করার লোক নেই ; তাই পৌলমীকেই তারা মনে মনে কল্পনা করে হাত মেরে নিয়ে সুখের ঘুম ঘুমায় ।

এমন করে দিন যায় । অর্ণব বেসরকারি অফিসে কাজ করে , স্ত্রীকে দেওয়ার মতো অতো সময় তার নেই । সারাদিন অফিসে হাড়ভাঙ্গা পরিশ্রম , তারপর বাড়ি ফিরে এসে আবার ল‍্যাপটপ নিয়ে বসে যাওয়া । কোনও কোনও দিন ওদের মধ্যে যৌনমিলন হলেও , অর্ণব দু চার মিনিটের বেশী টিকতে পারে না । কোনও কোনও দিন তো পৌলমী তার নরম , মোটা ঠোঁট দিয়ে ওর বাঁড়াটা চুষতে শুরু করলেই এক দুমিনিটের মধ্যে ও মাল বের করে হাঁপিয়ে ওঠে । তারপর নিঃশব্দে ঘুমিয়ে পড়ে । পৌলমীর শরীরের জ্বালা অসম্পূর্ণ রয়ে যায় । ও অসাড় হয়ে পড়ে থাকে বিছানায় , কখনও ভাবে – " ইসসস ! পাশের ফ্ল‍্যাটের বাদলদাকে দিয়ে যদি একবার চুদিয়ে নেওয়া যেত , অর্ণবের ধনটা যে বড়োই ছোট আর পুরুষত্বহীন । "

প্রসঙ্গত , সে গৃহবধূদের আড্ডার আসরে আলোচনার সময় শুনেছে যে উমাবৌদি আয়েশ করে গল্প করছিল যে তার বর বাদলের বাঁড়াটা নাকি ৬ ইঞ্চি লম্বা আর তেমনই মোটা । এদিকে অর্ণবের বাঁড়াটা যে মাত্র ৪.৫ ইঞ্চি , তার গতরের জ্বালা মেটাতে অক্ষম । তবুও সে কিচ্ছুটি না বলে মুখ বুজে সব সহ‍্য করে যায় , শারীরিক সুখের অভাবে মাঝে মাঝে সে মেজাজ হারিয়ে ফেলে , কিন্তু আবার অর্ণবকে খানিকটা হলেও ভালোবাসে । তবে আজ অব্দি ওদের এই মজতে থাকা ভালোবাসার কোনও সুফল আসেনি , ওদের কোনও সন্তান নেই ।

হঠাৎ একদিন পৌলমী অর্ণবকে বলল যে – " কদিনের ছুটি নিতে , ধানবাদে তার মামার যে ফার্ম হাউসটা আছে সেখানে কদিনের জন‍্য নিরিবিলিতে বেড়িয়ে আসতে চায় । অর্নব বলল তার অনেক কাজ , সে অতোদিনের জন্য ছুটি নিতে পারবে না । কিন্তু শেষ পর্যন্ত পৌলমীর জোরাজুরিতে ও রাজি হল । ঠিক হল , আগামী মঙ্গলবার দিন ওরা রওনা হবে ।

গরমের সময় । পৌলমী সাধারণত স্লিভলেস ব্লাউজ আর নরম সিফনের শাড়ীতেই স্বচ্ছন্দ ।

আর এই পোশাকে তাকে আরও অনেক বেশী সেক্সি আর সুন্দরী লাগে । যাওয়ার দিন সকালে গোছগাছের ব‍্যস্ততা তুঙ্গে । বিকেল সাড়ে পাঁচটার গাড়ি হাওড়া থেকে ।

ধানবাদে মামা এখন থাকেন না । কিন্তু পৌলমীর এক কথাতেই উনি সব বন্দোবস্ত করে দিয়েছেন ।
কটেজে দেখাশোনার জন্যে লোক আছে , ধর্মদা ।

একজন ভালো বিহারী রাঁধুনী আছে , গোপাল । আর একজন ড্রাইভার আছে , শাকিল । সে ওদের স্টেশন থেকে রিসিভ করতে যাবে ।

গোটা ট্রেনের জার্ণিতে , গাড়ির দুলুনির সাথে সাথে পৌলমীর দুদু দুখানার আন্দোলন দেখতে দেখতে পুরুষ সহযাত্রীদের সময় কেটে যাচ্ছিল । বাথরুমে যাওয়ার সময় তো কম্পার্টমেন্টের করিডোরে এক মাঝবয়সী ভদ্রলোক ইচ্ছে করে পৌলমীর ডবকা পাছায় নিজের বাঁড়া ঘষে নিয়ে পাশ কাটিয়ে চলে গেলেন । পাশের সিটে বসে থাকা ছেলেটা অজান্তেই ভিড়ের অছিলায় পৌলমীর দুধে হাত ঠেকিয়ে চটকে নিচ্ছিল । অনেকদিন বাদে অচেনা পুরুষদের এমন কামুক স্পর্শ পেয়ে নিজেকে অনেক বেশী " নারী " মনে হতে লাগল ওর । অনেকদিন আগে সেই ছোটবেলায় ওর স্কুল শিক্ষকদের হাতে ওকে একবার নারীত্বের প্রমাণ দিতে হয়েছিল , তখনও ওর ভালোই লেগেছিল। অর্ণবের এসব দিকে খেয়াল নেই । সে আপন মনে জানলার বাইরে দেখে চলেছে ।

আজ ট্রেন বেশ লেট করেছে । প্রায় রাত এগারোটা নাগাদ ওরা স্টেশনে পৌঁছেছে । তখনও স্টেশন বেশ গমগম করছে ।

ওরা দুজনে স্টেশনে নামল । ড্রাইভার শাকিলের থাকা কথা ওদের রিসিভ করার জন্য । কিন্তু শাকিলকে ওরা কোথাও দেখতে পেল না । অগত্যা অনেকক্ষণ স্টেশনেই অপেক্ষা করতে হল । মামাকেও ফোন করে লাইন পাওয়া গেল না , এতো রাত হয়ে গিয়েছে । মামা নিশ্চয়ই ঘুমিয়ে পড়েছেন । কাল সকালে হয়তো খবর নেবেন ।

ওরা স্টেশন থেকে বেরিয়ে এল । বাইরেটা শুনশান , কোনও যানবাহন চোখে পড়ছে না ।

পেটে অনেকক্ষণ কিছু পড়েনি । খিদে পেয়েছে খুব । কাছাকাছি কোনও দোকানও চোখে পড়ল না । পৌলমীর গরম লাগছে । ওর সারা শরীর ঘেমে গেছে , স্টেশনের ফোকাস লাইটের মৃদু আলোয় ওর পিঠ, ডবকা দুটো বুক , রাজহাঁসের মতো লম্বা গলা , লোমহীন মসৃণ বগল সবকিছু যেন চকচক করছে । শাড়িটাকে বুকের উপর থেকে একটু সরিয়ে কোমর অব্দি নামিয়ে ও একটু ঘাম মুছে নিতে লাগল । অর্ণবের ঠিক এইসময়টায় বৌয়ের দিকে চোখ পড়ল । কী সুন্দর কামদেবীর মতো দেখাচ্ছে তাকে । তার একটু রোম‍্যান্সের বাসনা হল । শক্ত করে সে পৌলমীর হাতটা চেপে ধরল । কিন্তু পৌলমীর এভাবে দাঁড়িয়ে থাকতে বিরক্ত লাগছে , তাই এই উটকো বিপত্তির সময়ে অর্ণবের এই আকস্মিক আলিঙ্গন তার ঠিক পছন্দ হল। না । এক ঝটকায় সে হাত সরিয়ে নিল ।

আরও কিছুক্ষণ এইভাবে কেটে গেল । তখন রাত ১২ টা , হঠাৎই দূর থেকে দুটো আলোর বিন্দু দেখা গেল । আলোদুটো ক্রমাগত এগিয়ে আসছে , আলোর তীব্রতা আরও বাড়ছে । তারও প্রায় চার পাঁচ মিনিট পর বড়ো টাটসুমোটা এসে ওদের সামনে থামল । গাড়ির ভেতরটা খানিকটা অন্ধকার । লোকটার তাগড়াই পেটানো শরীর , লম্বা ।

গাড়ির ভেতরের মায়াবী নীল আলো ওর কালো জিম করা পেটানো বডিটায় ঠিকরে যেন পৌলমীর কামুক মনের প্রতিটা কোণায় ছড়িয়ে পড়ছে , আগুন লাগিয়ে দিচ্ছে । পরনে একটা নোংরা , ছেঁড়া গেঞ্জি আর টাইট একটা কালো জিন্স । জিন্সের নীচ দিয়ে একটা আখাম্বা ধন যে মাথা চাড়া দিচ্ছে , নীচে যে জাঙ্গিয়া পড়েনি সেটা বেশ বোঝা যাচ্ছে । হাতে আর গলায় অসংখ্য তাবিজ কবচ আর মাদুলি । পৌলমীর শরীরের দিকে চোখ পড়তেই শাকিল এক দুবার জিভ চেটে নিল । লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে ওর দিকে দুজোড়া দুধের দিকে । যেন ব্লাউজ আর ব্রা ভেদ করে ঢুকে ওর শরীরের প্রতিটা অংশকে গিলে খাচ্ছে দুচোখ দিয়ে ।
– আরে চল ! আর কতো দেরী করবে ।

অর্ণব আচমকা তাড়া দেওয়াতে শাকিলের তন্দ্রা কাটল ।
– হা বাবু ! চলিয়ে , উও টায়ার পাংচার হো গয়া থা । ইসি লিয়ে থোড়া দের হো গয়া …..

শাকিল গাড়ি থেকে নেমে ওদের দরজা খুলে দিল । গাড়িতে ওঠার সময় পৌলমীর মনে হল , অন্ধকারে আচমকা ওর হাতের কাছে কী একটা গরম গরম লম্বা মোটা রডের মতো কী একটা ঠেকছে না ! আশ্চর্য…..
গাড়িতে বসে ও দেখল , শাকিল তখন উল্টোদিকে ঘুরে প‍্যান্টের চেন আটকাচ্ছে ।

গাড়ি স্টার্ট দিল । ঝাঁকুনিতে পৌলমীর শাড়ির খানিকটা ব্লাউজের উপর থেকে সরে গেল । ও দেখল শাকিল লুকিং গ্লাসে চোখ রেখে পিছনের দিকে তাকিয়ে আছে , ওর দিকেই । অর্ণব জানলা দিয়ে বাইরে তাকিয়ে । শাকিলকে খুব একটা ভালো লাগল না পৌলমীর । কেমন যেন লোলুপ চাহনি ছেলেটার । একা অচেনা এই শহরে ওর মতো সুন্দরী মেয়ের জন্যে কী অপেক্ষা করে আছে কে জানে !
 

Users who are viewing this thread

Back
Top