What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other তারকাদের আমপ্রীতি (1 Viewer)

awt94V4.jpg


আমপ্রীতি শুধুই আমজনতার নেই, বলিউড তারকারাও আমরসে রীতিমতো হাবুডুবু খান। গ্রীষ্ম মানেই পাতে এক টুকরো আম পেলে তারারাও বেজায় খুশি হন। ডায়েটের তোয়াক্কা না করে হামেশাই আমরসে ডুব দেন বিটাউনের একঝাঁক তারকা। তাঁরা তাঁদের আমের প্রতি নিখাদ প্রেম নিয়ে নানা সময় নানা কথা বলেছেন। 'আমের আমি, আমের তুমি, আম দিয়ে যায় চেনা'। শোনা যাক চেনা কিছু বলিউড তারকার আম–অনুরাগের কথা।

অমিতাভ বচ্চন

Nzu5319.png


বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন নিজের ব্লগে একবার আমের প্রতি তাঁর গভীর ভালোবাসার কথা জানিয়েছিলেন। আমকে ঘিরে কৈশোরের নানা এলোমেলো স্মৃতিও তিনি তুলে ধরেছিলেন। বলিউডের শাহেনশাহ লিখেছিলেন, 'হাতে করে এই রাজকীয় ফল খাওয়ার অনাবিল আনন্দ অন্য কোনো কিছুতে পাওয়া যায় না। যতক্ষণ না পর্যন্ত তৃষ্ণার্ত জিব দিয়ে আমের ত্বক থেকে মাংসের স্বাদ নিতে পারছেন, ততক্ষণ এ রসে বঞ্চিত।' ছোটবেলার আমময় দিনগুলো সম্পর্কে বিগ বি বলেছেন, 'তখন এলাহাবাদে অত আম পাওয়া যেত না। সস্তার আমের জন্য অপেক্ষা করে থাকতাম। ছোট গোল আম হাতে করে চুষে চুষে খাওয়ার মজাই ছিল আলাদা।'

আলিয়া ভাট

rEXfbZb.png


আলিয়া ভাট যে আমের বড় ভক্ত, তার প্রমাণ পাওয়া গেছে। লকডাউনের সময় এই বলিউড নায়িকা তাঁর বোন শাহিনের সঙ্গে ছোটবেলার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাগ করেছিলেন। এই ছবিতে দেখা গেছে, আলিয়া আর শাহিনের সামনে এক প্লেট আম। আর মনের আনন্দে দুই বোন আম খাচ্ছেন।

দলজিত দোসাঞ্জ

L7YIAAh.png


পাঞ্জাবি তথা বলিউড নায়ক দলজিত দোসাঞ্জ অনেক বড় আমপ্রেমী, তা তিনি এক ভিডিও বার্তায় জানিয়েছেন। এই অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আম নিয়ে এক মজাদার ভিডিও পোস্ট করেছিলেন। এই ভিডিওতে দেখা গেছে দলজিত পরম আনন্দে চুষে চুষে আম খাচ্ছেন। এমনকি তিনি কোনো মূল্যে তাঁর এই প্রিয় ফল কারও সঙ্গে ভাগ করতে চান না। এক টুকরো আমের জন্য দলজিত যা খুশি তা–ই করতেও পারেন।

কাজল আগরওয়াল

FXGL6ve.png


দক্ষিণ তথা বলিউড নায়িকা কাজল আগরওয়াল আম সামনে পেলে সবকিছু ভুলে যান। একসঙ্গে দু-তিনটি আম তিনি চোখের পলকে শেষ করে দিতে পারেন।

নীল নীতিন মুকেশ

TdEUm5M.png


বলিউড নায়ক নীল নীতিন মুকেশ নিজের স্বাস্থ্য নিয়ে অত্যন্ত সচেতন। ডায়েটের ব্যাপারে তিনি খুবই কঠোর। কিছুতেই নিয়ম ভাঙতে চান না এই বলিউড তারকা। তবে এক থালা আম সামনে এলে নীল নীতিন ডায়েট বেমালুম ভুলে যান।

স্বরা ভাস্কর

CXoBuWO.jpg


বলিউডে সুঅভিনেত্রী হিসেবে বেশ নামডাক আছে স্বরার। তবে আবার ঠোঁটকাটা হিসেবে তার দুর্নামও আছে। এই বলিউড অভিনেত্রী নিজের আমপ্রেমের কথা স্বীকার করেছেন। তবে পাকা আমের চেয়ে কাঁচা আমের বেশি ভক্ত তিনি। অবসর সময়ে 'আম পান্না'–তে (কাঁচা আমের শরবত) চুমুক দিতে পছন্দ করেন স্বরা। তবে মা বা দাদির হাতের আম পান্না তাঁর সবচেয়ে প্রিয়।

রীতেশ দেশমুখ

nPz3VO4.png


বলিউড নায়ক রীতেশ দেশমুখ আমের প্রতি ভালোবাসার কথা স্বীকার করেছেন। সারা বছর তিনি গ্রীষ্মের অপেক্ষায় থাকেন। আর গরম মানেই রসে টইটম্বুর আম। নিমেষের মধ্যে রীতেশ বেশ কয়েকটা আম শেষ করে ফেলতে পারেন। তবে তাঁর পছন্দের আমের তালিকায় শীর্ষে আছে 'হাপুস'।

দীপিকা পাড়ুকোন

zOsijxS.jpg


বলিউডের অত্যন্ত জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোনও কাঁচা আমের ভক্ত। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক ছবি শেয়ার করেছিলেন। এই ছবিতে দেখা গেছে একটা প্লেটভর্তি কাঁচা আমের টুকরো। আর তার ওপর ছড়ানো আছে মসলা। দীপিকার এই ছবি দেখে যে কারও জিবে জল আসতে বাধ্য। কাঁচা আমের প্রতি তাঁর অগাধ ভালোবাসার কথা শেয়ার করে এই বলিউড রূপসী লিখেছেন, 'তুমি সবচেয়ে সেরা। তোমার মতো কেউ আমার জীবনে আসেনি।'

SZYMgM4.jpg


তবে এখানেই শেষ নয়; কিছুদিন আগে দীপিকা নিজের এক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছিলেন। এই ছবিতে তাঁকে সবুজ ব্যাগি চামড়ার প্যান্ট, আর হালকা সবুজরঙা কাটআউট টপে দেখা গেছে। এমনকি তাঁর স্নিকার ছিল সাদা-সবুজের কম্বিনেশন। এই ছবিতেও ধরা পড়েছে তার কাঁচা আমপ্রীতির কথা। দীপিকা ছবির ক্যাপশনে লিখেছেন, 'আমি আলফান্সো আমের থেকে দূরে পালাচ্ছি।'

অর্জুন কাপুর

NXlXhFD.png


বলিউড নায়ক অর্জুন কাপুর আমের প্রতি তাঁর দুর্বলতার কথা ফাঁস করেছেন। গত বছর গ্রীষ্মে তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উজ্জ্বল হলুদ রঙের এক গোটা আমের ছবি পোস্ট করেছিলেন।

LqfbEsN.png


এই ছবির ক্যাপশন ছিল খুবই মজাদার। অর্জুন ছবির তলায় লিখেছিলেন, 'হ্যালো বন্ধুরা, আমের মৌসুম এসে গেছে। আর আম দেখে মনে এল (ক্যাটরিনা কাইফকে ট্যাগ করে) তুমি একটা SLICE (টুকরো) নেবে?'। ক্যাটরিনার উদ্দেশে এই মজাদার কমেন্ট করেছিলেন অর্জুন। কারণ, এই বলিউড নায়িকা 'SLICE'-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

শ্রেয়া ঘোষাল

XnY2sda.jpg


হিন্দি ছবির দুনিয়ার জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল আবার আমের বরফির ভক্ত। এমনিতে মিষ্টি খেতে মোটেও পছন্দ করেন না তিনি। তবে আমের বরফি সামনে এলে শ্রেয়া নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারেন না।
 

Users who are viewing this thread

Back
Top