What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other সেরেনার ২৩ কোটি টাকার বিয়ের গাউন (1 Viewer)

চমকানোর কিছু নেই। কারণ, শখের তোলা আশি টাকা। অবশ্য এখন আর আশি নেই। তা থাক আর না থাক শখ মানুষের আছে; তার জন্য খরচ করতেও পিছপা হয় না। যদিও তাঁর ট্যাঁকে টাকা থাকে। এ ক্ষেত্রেও তাই। সেরেনা তাঁর বিয়ের পোশাক কিনেছেন ২৩ কোটি টাকা দিয়ে। এটা গল্প নয়, সত্যি। আর এমন সব সত্যি গল্প নিয়ে শুরু হলো নতুন সিরিজ।

VlrOlRw.jpg


বিয়ের পোশাকে সেরেনা উইলিয়ামস। এটিই সেই গাউন, ছবি: ইনস্টাগ্রাম

শিরোনাম ঠিকঠাকই পড়েছেন। টেনিস তারকা সেরেনা উইলিয়ামসের বিয়ের পোশাকটিই বিশ্বের সবচেয়ে দামি বিয়ের পোশাক। সেরেনা উইলিয়ামসের রাজকীয় বিয়ে নিয়ে জল্পনাকল্পনা কম হয়নি। একে তো মেয়ে কোলে নিয়ে বিয়ে করেছেন।

MRyitLM.jpg


বিয়ের দিন সেরেনা, ছবি: ইনস্টাগ্রাম

বিয়ের ছবিতে দেখা গেছে, মা-বাবার বিয়েতে মায়ের কোলে বসে মন দিয়ে ফিডার খাচ্ছে সে। আর এই বিয়েতে সেরেনা যে গাউনটি পরেন, সেটা বিশ্বের সবচেয়ে দামি বিয়ের পোশাক। আর সেরেনার বিয়েকেও বলা হয় বিশ্বের সবচেয়ে খরুচে বিয়েগুলোর একটি।

VGh2Cu0.jpg


সন্তান নিয়ে বিয়ে করেছেন সেরেনা, ছবি: ইনস্টাগ্রাম

আগে থেকে বিয়ের পোশাক সম্পর্কে কিচ্ছুটি টের পাওয়া যায়নি। পোশাক, জুতা, প্রসাধনীর ব্যাগ হাতে নিয়ে বিয়ের কমিউনিটি সেন্টারে ঢুকেছিলেন। সাজসজ্জায় ছিল তুমুল গোপনীয়তা।

সেরেনা বিয়ের দিন সাধ মিটিয়ে একটি নয়, দুটি নয়, তিনটি পোশাক পরেছিলেন। তবে যে সাদা গাউনটি পরেই বলেছিলেন, 'আই ডু', বলছি সেটির কথা।

SDW34If.jpg


বিয়ের অনুষ্ঠানে, ছবি: ইনস্টাগ্রাম

সেই গাউনের দাম ২৬ লাখ ৯৫ হাজার মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় তা আজকের দিনে ২২ কোটি ৮৭ লাখ ৩৮ হাজার টাকা। একদম ধবধবে সাদা এই গাউনের ডিজাইন করেন ব্রিটিশ ডিজাইনার সারাহ বার্টন। আলেকজান্ডার ম্যাককুইন ডিজাইনার। এই সারাহ–ই প্রিন্স উইলিয়ামসের বিয়েতে কেট মিডলটনের বিয়ের গাউন বানিয়েছিলেন।

J1yi4vr.jpg


সেরেনার বিয়ের ছবি, ছবি: ইনস্টাগ্রাম

বিয়ের পর মার্কিন ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে সেরেনা বলেন, 'আমি চুপি চুপি বিয়ের পরিকল্পনা করে উড়ে গেলাম লন্ডন। সেখানে সারাহর সঙ্গে দেখা করলাম। কারণ, যাওয়ার কথা ওকে আগেই বলে রেখেছিলাম। আমি কেমন পোশাক পরতে চাই, তা–ও আগেই জানিয়েছিলাম। ও তিন ধরনের তিনটা পোশাকের আইডিয়া দিল। আমার সবগুলোই পছন্দ হলো। কিন্তু কোনটা রেখে কোনটা পরি! তাই বিয়েতে আমি তিনটা পোশাক পরেছি। এর ভেতর একটা আমার কল্পনার একেবারে বিপরীত ছিল। সেটাই আমার মনে ধরল। আর এটা পরেই আমি বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছি। বাকি দুটিও বিয়ের দিনই পরেছিলাম।'

pMFfQRQ.png


এটি সেরেনার বিয়ের আরেকটি পোশাক। টেনিস খেলোয়াড়ের পোশাকের আদলে বানানো বিয়ের পোশাক। সঙ্গে ছিল মানানসই স্পোর্টস শু, ছবি: ইনস্টাগ্রাম

অনুষ্ঠানে ভোগ ম্যাগাজিনের সম্পাদক অ্যানা উইনটুর, কিম কার্ডাশিয়ান, এভা লঙ্গোরিয়া, কিয়ারা, টেনিস তারকা ক্যারোলিন উজনিয়াকি, কেলি রাউল্যান্ড, কারাসহ ২৫০ জন অতিথি উপস্থিত ছিলেন। তাঁদের নিরাপত্তার জন্য নিউ অরলিন্স শহরের বেশ কিছু গুরুত্বপূর্ণ সড়ক বন্ধ করে দেওয়া হয়েছিল।

PiGFnrg.jpg


এটি তৃতীয় পোশাক, ছবি: ইনস্টাগ্রাম

২০১৫ সালে ইতালির রোমে সেরেনা আর তাঁর উদ্যোক্তা জীবনসঙ্গী অ্যালেক্সিস কেরি ওহানিয়ানের দেখা। ২০১৬ সালের ১০ ডিসেম্বর সেই রোমেই সেরেনাকে বিয়ের জন্য প্রস্তাব দেন তাঁর থেকে দুই বছরের ছোট অ্যালেক্সিস। সেরেনার বাগদানের আংটির দাম ২ মিলিয়ন ডলার বা ১৬ কোটি ৯৭ লাখ টাকা। এটি বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ দামি এংগেজমেন্ট রিং। কেবল সংগীত তারকা বিয়ন্সের হাতেই এর চেয়ে দামি আংটি শোভা পেয়েছে।

4ldXZQF.jpg


স্বামীর সঙ্গে সেরেনা, ছবি: ইনস্টাগ্রাম

৩১৯ সপ্তাহ ধরে সেরেনা ছিলেন বিশ্বের ১ নম্বর টেনিস তারকা। তাঁর কাবার্ডে শোভা পাচ্ছে মোট ৭৩টি একক শিরোপা। এর মধ্যে গ্র্যান্ড স্লাম আছে ২৩টি।

sFrBbBz.jpg


বোন ভেনাস ও অন্য আত্মীয়দের সঙ্গে, ছবি: ইনস্টাগ্রাম

সেরেনার স্বামী অ্যালেক্সিস ওহানিয়ান পেশায় উদ্যোক্তা। জনপ্রিয় নিউজ ওয়েবসাইট রেডিটের সহপ্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। এখনো প্রতিযোগিতামূলক টেনিস খেলে চলা টেনিসমাম সেরেনা খুলেছেন কাপড়ের ব্র্যান্ড। নাম, 'সেরেনা'।

Iut4bLc.jpg


সেরেনার বিয়ের অনুষ্ঠানের ছবি, ছবি: ইনস্টাগ্রাম
 

Users who are viewing this thread

Back
Top