What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রতিশোধ - বিচিত্রবীর্য (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
Lr1gcF4.jpg


প্রতিশোধ - লেখক:- সত্যকাম ও বিচিত্রবীর্য

বিশেষ দ্রষ্টব্য........

আমি সত্যকাম। এখন আপনারা যে গল্পটা পড়তে চলেছেন সেটা আমার বন্ধু বিচিত্রবীর্যের লেখা। And we are real life friend । হয়তো আপনারা আগে বিচিত্রবীর্যের লেখা পড়ে থাকবেন। আমরা দুজনেই চোদন ঠাকুরের লেখার ভক্ত। তার পরামর্শ মেনে এই গল্প লেখা হয়েছে। পড়ুন আর কমেন্ট করে জানান কেমন হয়েছে।


পরিচয় ( প্রথম পর্ব )

কলকাতার পাশে একটি বেসরকারি স্কুল , বেশ নামী স্কুল । স্কুলে খেলার মাঠ আছে আর সেই মাঠের পাশে বেশ বড়ো আর গভীর জঙ্গল আছে । স্কুলে হোস্টেল আছে। স্কুল হোস্টেল একসাথেই । নতুন বছরের জানুয়ারি মাসের পড়া শেষ হয়ে ফেব্রুয়ারী মাস পড়ে গেছে ।

সেই স্কুলেই পড়ে রবি। বেশ রাগী স্বভাবের ছেলে, তাই কোন বন্ধু নেই । দেখতে ভালো। পড়াশোনায় আরো ভালো । বয়স 15 । উচ্চতা 5'5 । এবছর মাধ্যমিক দেবে।

ফেব্রুয়ারি মাসে ওই স্কুলের হোস্টেলেই একটা ছেলে নতুন ভর্তি হয়ে এলো । তার নাম আখতার। সে বাড়িতে পড়াশোনা না হওয়ার কারনে হোস্টেলে ভর্তি হয়েছে । হোস্টেলেই থাকে। বয়স 16 । উচ্চতা প্রায় 5'7 ফুট লম্বা। শরীর বেশ পেটানো, ফর্সা, হ্যান্ডসাম দেখতে।

একদিন ক্লাসে অঙ্কের ম্যাম একটা অঙ্ক করতে দিল। সময় শেষে ম্যাম যাদের হয়ে গেছে তাদের হাত তুলতে বললো। তখন শুধু মাত্র রবি আর আখতার হাত তুললো। তখনই দুজনের চোখাচোখি হলো ।
টিফিন ব্রেকে রবি গাছের নিচে বসে নিজের টিফিন করছিল তখন আখতার এসে আলাপ করলো। তখন থেকেই দুজনের বন্ধুত্ব শুরু। কেউ তো যেচে এসে রবির সাথে কথা বলে না , আখতার বললো। তাই রবির বেশ ভালো লেগে গেল আখতার কে।

কয়েকদিনের মধ্যে ওদের বন্ধুত্ব আরো বাড়লো । যেহেতু ওদের ধর্ম আলাদা তাই দুজনের দুজনের প্রতি এক আলাদা টান বাড়লো। এই প্রথম রবির এতো ভালো কোন বন্ধু হলো, তাই সে তার বন্ধু আখতার কে বাড়িতে খাওয়ার নেমন্তন্ন দিয়ে দিল ।

রবিবার দুপুরে রবির বাড়িতে মাংস হয়। বাড়ির বাজার রবিই করে তাই সে একটু বেশি মাংস কিনে আনে। এবং মাকে জানিয়ে দেয় যে আজ একজন বন্ধু ওর বাড়িতে নিমন্ত্রণ খেতে আসছে । ববিতা বেশ খুশি হলো। কারন এর আগে কখনো রবির বন্ধু রবির বাড়িতে খেতে আসেনি।

যথারীতি রবিবার বেলা বারোটায় আখতার রবির দেওয়া ঠিকানায় চলে এলো। বেশ বড়ো বিল্ডিং। বিল্ডিং এ উঠে সবথেকে উপরের তলার ঘরে বেল বাজালো ।

দরজা খুলতেই চোখের সামনে আখতার যাকে দেখলো তাকে এক কথায় সেক্স বোম বলা যায়। এমন কিছু মহিলা থাকে যাদের দেখলে মনে হয় এরা শুধু চোদন খাওয়ার জন্য জন্মেছে। আর স্বামীকে চোদন সুখ দেওয়ার জন্যই বেঁচে আছে।তেমনি এক মহিলা হলো রবির মা ববিতা।

উচ্চতা প্রায় আখতারের গলা পর্যন্ত। অর্থাৎ পাচ ফুট চার ইঞ্চি হবে। বুকটা বিশাল 38 D সাইজ। কোমর 34 আর পাছা 38 । ফর্সা । বয়স 35 । মুখটা পান পাতার মতো। ঠোট ফোলা যেন চুম্বনের জন্য সব সময় সামনের জন কে ডাকছে। চোখ দুটো টানা টানা। আর ডান দিকের গালে ফোলা ঠোটের ঠিক উপরে একটা তিল। এই তিল ববিতার মুখের সৌন্দর্য হাজার গুন বাড়িয়ে দিচ্ছে ।

খুবই শান্ত শিষ্ট হাউজ ওয়াইফ হলো ববিতা। ছেলের রাগী চরিত্রের জন্য একটা সমঝে চলে। বাড়ি থেকে বেশি বাইরে বার হন না।

আখতার ঢুকে ববিতা কে দেখে ঘাবড়ে গেল। সে একটু সামলে নিয়ে একটা প্রনাম করে নিল।

" থাক বাবা , বেচে থাকো , সুখে থাকো " মাথায় হাত বোলাতে বোলাতে বললো ববিতা । কি সুর এই গলায় আর কি মিষ্টি। যেন কৃষ্ণের বাশি লেগে আছে গলায়।

ববিতার পড়নে আছে একটা সবুজ শাড়ি । শাড়িতে বিভিন্ন ধরনের ফুল আকা। আর বড়ো গলার নীল ব্লাউজ। ববিতা হাতটা উপরে তুলে আখতারের মাথায় বোলাতে গিয়ে তার বিশাল দুধ জোড়া ফুলে উঠলো। আখতার চোখের সামনে সেটা দেখে নিজেকে কন্ট্রোল করতে পারলো না। সে বললো " কাকি বাথরুম কোথায়? "

" এই তো সামনেরটা । " বলে সামনে একটা দরজা দেখিয়ে দিল ববিতা।

আখতার সোজা বাথরুমে ঢুকে দরজা দিয়ে হ্যান্ডেল মারতে শুরু করলো। কিন্তু আখতারের বেশি সময় লাগে মাল ফেলতে। অন্যের বাথরুমে বেশিক্ষণ থাকা যায় না। খারাপ দেখায় । তাই সে বেরিয়ে এলো নিজেকে শান্ত না করেই।

এসে রবির সাথে সোফায় বসে গল্প করতে লাগলো। ওদিকে ববিতা তিনজনের জন্যই ভাত মাংস স্যালাড দই বাড়তে শুরু করলো।

" তোদের কি এই একটাই বাথরুম। "

" হ্যাঁ। আগে দুটো ছিল। তিন চার বছর আগে রিনোভেশন হবার পর একটা হয়ে গেছে। বাড়িতে দুটো লোক তাই দুটো বাথরুম একটু বেশি হয়ে যায়। "

" দুটো লোক ? "

" আমার বাবা বাইরে থাকে। দুই তিন মাস অন্তর একবার আসে। বাবার কোন ভাই বোন নেই আমারো কোন ভাই বেন নেই। " বেশ উদাস গলায় বললো রবি।

" উম্ম বুঝলাম। "

" কি ? "

" কিছু না। "

" এই তোমরা এসো। আমার হয়ে গেছে। " বলে ডাক দিল ববিতা।

দুজনেই গিয়ে সামনাসামনি বসে গেল। আর ববিতা রবির পাশে বসলো। আখতারের সামনে ববিতা।

খাওয়া শুরু করে আখতার বারেবারে ববিতাকে দেখছিল। সেটা রবি আর ববিতা দুজনেই লক্ষ্য করলো।

" আর একটু মাংস দি তোমাকে? " কাপড় টা একটু ঠিক করে ববিতা জিজ্ঞাসা করলো। ইসসস ছেলেটা কিভাবে তাকাচ্ছে তার দিকে। যেন কাপড়ের উপর দিয়েই উলঙ্গ শরীর দেখতে পাচ্ছে।

খাওয়া শেষ করে রবি আর আখতার বসলো সোফায়। সামনে টিভি চলছে। ববিতা এসে পাশের সোফাতে বসলো। সে তার ছেলের একমাত্র বন্ধুর সম্পর্কে জানতে চায় " তোমার বাড়িতে কে কে আছে? "

" আমার বাড়িতে ? " আখতার অন্যমনষ্ক ছিল।

" হুমম । "

" আমার বাড়িতে সবাই আছে। আমাদের পরিবার জয়েন্ট পরিবার। বাবা মা কাকা কাকি জ্যেঠা জ্যেঠি আর প্রায় সাত জন ভাইবোন। " বলে ববিতাকে দেখতে থাকলো আখতার।

আখতারের পাশে বসে রবি কথা গুলো শুনছে। যদিও সে আগে থেকেই এসব তথ্য জানে।

" বাব্বা ! এতো বিশাল পরিবার। " বললো ববিতা।

" এই বিশাল পরিবারের জন্যই তো ওখানে আমার পড়াশোনার ক্ষতি হচ্ছিল। "

" তাই তুমি হোস্টেলে চলে এলে। হোস্টেলে একা থাকতে কষ্ট হয় না তোমার ? "

" হ্যাঁ ! তাই হোস্টেলে ভর্তি হতে হলো । তবে হোস্টেলে থাকতে কষ্ট হয়। কেউ নেই যে। "

" তুমি চাইলে আমাদের বাড়িতে মাঝে মাঝে চলে এসো। "

কথা বলতে বলতে আখতার ববিতার শরীর টা জরিপ করছিল। কি রসালো মাইরি । এরকম মাল পেলে সারা রাত খাটে ফেলে গাদন দেওয়া যায়। সবুজ শাড়ির ভিতরে যে পাকা পেঁপে দুটো আছে সেগুলো কতটা মিষ্টি হবে তা ভাবতেই গা শিরশির করলো আখতারের। পেটে হাল্কা মেদ আছে। আর ঠিক কোমরের যে জায়গায় শাড়ির কুচি আছে তার উপরে একটা চর্বির ভাজ । আর ঠিক ববিতার মাই ঢাকা ব্লাউজ যেখানে শেষ হচ্ছে সেখানে আর একটা ভাজ। উফফফফফ কি কামনাময়ী এই শরীর ।

যেকোন পুরুষের স্বপ্নের রানী হবার যোগ্য এই মহিলা। কি সুন্দর এই কোমর । এই কোমরে যদি একটা সোনার কোমরবিছা বা কোমর বন্ধনী থাকতো তাহলে স্বর্গের দেবতারা ববিতাকে ভোগ করার জন্য তুলে নিয়ে যেত। আর সুগভীর একটা নাভী, যেকোন বাচ্চার নুনু অনায়াসে ওখানে ঢুকে যাবে। ববিতার পেটের সুগভীর নাভী দেখে আখতারের ধোনে যন্ত্রনা শুরু হলো।

ববিতার দেখলো আখতার ওর কোমরের দিকে তাকিয়ে আছে। সে শাড়ি দিয়ে পেট ঢেকে নিল। আর লজ্জায় উঠে চলে গেল।

কথাবার্তা শেষে আরও কিছুক্ষণ আখতার রবির বাড়িতে থাকলো। তারপর মাথায় একটা বুদ্ধি আসতে আখতার রবি কে বললো " চল সবাই মিলে একটা সেল্ফি তুলি । "

" আচ্ছা চল । "

রবি মাকে বলতে ববিতা রাজি হয়ে গেল। ববিতা আধুনিক মেয়ে । বিএ পাস করতেই বিয়ে হয়ে যায়। এমনিতেই রবি মাঝে মাঝে ববিতার সাথে অনেক সেল্ফি তোলে।

আখতার তার ফোন থেকে এমন কটা সেলফি তুললো যাতে ববিতার পুরো শরীর দেখা যায়। বিশেষ করে তার ওজনদার দুধ দুটো।

আখতার বিকাল বিকাল চলে গেল হোস্টেলে । হোস্টেলে ঢুকেই নিজের ঘরের বাথরুমে গিয়ে ববিতার ফটো দেখে প্রায় আধঘন্টা ধরে খেঁচে মাল ফেললো।

এদিকে রাতে ঘুমানোর সময় খাটে শুয়ে ববিতা বললো " তোর বন্ধু আমাকে কিভাবে দেখছিলো দেখেছিলি ? মনে হচ্ছিল গিলে নেবে। "

" তুমি যা জিনিস। সবাই চাইবে গিলতে। " রবি হেসে উঠলো ।

" এই মারবো তোকে। মায়ের সাথে এইভাবে কথা বলতে আছে। " রেগে গিয়ে বলে ববিতা।

" তুমি আমার মায়ের সাথে বন্ধুও। জানো তোমাকে দেখার জন্য রাস্তায় লোক দাড়িয়ে থাকে। কিন্তু তুমি তো বাড়ি থেকে বার হও না। " রবি হেসে বললো।

" ওই জন্যেই তো বাইরে যাই না। "

রবির জীবনে তার একমাত্র বন্ধু বলতে গেলে তার মা ববিতা। আর এই আখতার। তার মায়ের সাথে তার সব বিষয়ে খোলামেলাভাবেই আলোচনা হয়। রাগী প্রকৃতির হবার জন্য ববিতাও রবি কে একটু সমঝে চলে।

আজ সারাদিনে আখতারের এই ব্যাবহার আর মায়ের এই কথায় রবির মাথায় একটা বুদ্ধি এলো আর সাথে পুরানো এক রাগের প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা আটতে আটতে ঘুমিয়ে পড়লো ।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top