What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other এল’ ম্যাগাজিনের প্রচ্ছদে জাহ্নবী (1 Viewer)

Cf1UVFk.jpg


'এল' ম্যাগাজিনের প্রচ্ছদে

তরুণদের ফ্যাশন আইকন হিসেবে ক্রমশ ছড়িয়ে পড়ছে জাহ্নবী কাপুরের নাম। সম্প্রতি এল ম্যাগাজিনের ভারতীয় সংস্করণের প্রচ্ছদে দেখা দিয়েছেন তিনি। আর সেসব ছবি দারুণ পছন্দ করেছেন ভক্তরা। এল ম্যাগাজিনকে জাহ্নবী বলেন, ফ্যাশন কোনো অনুকরণের বিষয় নয়। বরং প্রত্যেকের উচিৎ নিজস্ব ফ্যাশনের ধারণা তৈরি করা। তবে আরেকজনকে দেখে অনুপ্রেরণা নেওয়া যেতে পারে।

ZhJ0ryS.jpg


ধুতি–ব্লাউজের সঙ্গে ম্যাচ করা গ্লাভস

শ্রীদেবীকন্যা জাহ্নবী মনে করেন, কিংবদন্তি শ্রীদেবীর উত্তরাধিকার বহন করা কোনো চাপ নয়, বরং এটা তাঁর দায়িত্ব আর এ জন্য তিনি গর্বিত। তবে জাহ্নবীকে অনুপ্রাণিত করেন শ্রীদেবী নন, বরং এ সময়ের দুই বলিউড তারকা আলিয়া ভাট আর সারা আলী খান। আত্মনির্ভরশীল ও আত্মবিশ্বাসী নারীরাই জাহ্নবীর অনুপ্রেরণা। শ্রীদেবী সব সময় বলতেন, নিজে কিছু করতে। নিজের মতো করে কিছু করতে। জাহ্নবী সব সময় সে চেষ্টাই করেন। ফ্যাশনের ক্ষেত্রেও তিনি নিজের মনের কথা শোনেন।

ভারতীয় ডিজাইনার তরুণ তাহিলিয়ানির নকশা করা চারটি আর অনামিকা খান্নার ডিজাইন করা একটি পোশাকে থাকছেন এল-এর জুন সংখ্যায়। প্রচ্ছদে যে ছবি স্থান পেয়েছে, তাতে জাহ্নবী পরেছেন তরুণ তাহিলিয়ানির পোশাক। মজার ব্যাপার হলো ছবিগুলো তোলা হয়েছিল ২০২০ সালের শুরুতে। তখনো হানা দেয়নি করোনা। তাই স্বচ্ছন্দে চলেছে শুটিং। সেই সাচ্ছন্দ ক্যমেরার চোখ এড়ায়নি।

NolVVqQ.jpg


ভারী এমব্রয়ডারি করা একটা আনারকলিতে দেখা দিয়েছেন জাহ্নবী। সোনালি জমিনে উঁকি দিয়েছে নানা রং। সঙ্গে ছিল চাঙ্কি নেকপিস। হাতে ছিল পোশাকের সঙ্গে মানানসই গোল্ডেন কাফ। চোখে সুরমা, নুড লিপস্টিক আর আনন্দময় বাঁধনহীন খোলা চুলে সাজ হয়েছে সম্পূর্ণ।

২৪ বছর বয়সী এই বলিউড তারকা আরও দেখা দিয়েছেন সোনারঙা লেসের লেহেঙ্গা-চোলিতে। সঙ্গে জুটি হয়েছে একই রঙের ব্লাউজ।

আরেকটি ছবিতে পরেছেন ধুতি–ব্লাউজ, আর হাতে ছিল ম্যাচ করা গ্লাভস।
থাই-হাই স্লিটের স্কার্টেও দেখা গেছে জনপ্রিয় এই তরুণীকে। সঙ্গে ছিল হাঁটু পর্যন্ত দীর্ঘ বাদামি রঙের ফেন্দি বুট। গলায় ছিল হাতে বানানো নেকলেস। আর হাতে চওড়া কঙ্কন। এই চারটি পোশাক ও পোশাকের সঙ্গে পরা গয়নাগুলো তরুণ তাহিলিয়ানির পোশাক ও গয়নার ব্র্যান্ডের।

NT8ZFZx.jpg


বেল্ট দেয়া মাল্টিকালারড জ্যাকেট।

পঞ্চম পোশাকটি ছিল মাল্টিকালারের একটা জ্যাকেট। জ্যাকেটটি ডিজাইন করেছেন অনামিকা খান্না। কোমরে ছিল কালো রঙের বেল্ট। এর সঙ্গেও ছিল লাল চেক আর কালো রঙের ফেন্দি বুট। এই পোশাকের সঙ্গে পরা অলংকাগুলো লারা মোরাখিয়ার নকশা করা।

ছবি: জাহ্নবী কাপুরের ইনস্টাগ্রাম হ্যান্ডল
 

Users who are viewing this thread

Back
Top