What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other ব্যথানাশককে ধন্যবাদ দিলেন সামান্থা (1 Viewer)

pMxTEQN.jpg


‘দ্য ফ্যামিলি ম্যান টু’র সাফল্যের জন্য অনেকের সঙ্গে ব্যথানাশক ট্যাবলেটগুলোকেও ধন্যবাদ জানালেন নায়িকা সামান্থা আক্কেনেনি। কিন্তু এত কিছু থাকতে পেইনকিলার কেন? কারণ, মারপিট আর লাফঝাঁপ করতে করতে সর্বাঙ্গ যখন ব্যথায় জরজর করত, শান্তির আগমনী বার্তা নিয়ে আসত ওই সব ট্যাবলেট। তাই ট্যাবলেটের প্রশংসা। প্রশংসাও অবশ্য এখন ভুলিয়ে দিচ্ছে সেই কষ্ট। ঘরে ঘরে এখন দ্য ফ্যামিলি ম্যান নিয়ে আলোচনা। আর সেখানে দুর্দান্ত অভিনয় করে প্রশংসিত হচ্ছেন সামান্থা।

EwokCc2.jpg


‘দ্য ফ্যামিলি ম্যান’ ধারাবাহিকে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সামান্থা আক্কেনেনি। ছবি: ইনস্টাগ্রাম

Filu0eS.jpg


দ্য ফ্যামিলি ম্যান টুতে সামান্থা আত্মঘাতী তামিল যোদ্ধা রাজি। সিরিজটিতে বেশ কটি ঝুঁকিপূর্ণ স্টান্ট রয়েছে। রাজি চরিত্রের সব কটি স্টান্টই নিজেই করেছেন সামান্থা। এ জন্য স্টান্ট প্রশিক্ষক ইয়ানিক বেনকে বিশেষ ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘সর্বাঙ্গে ব্যথা সত্ত্বেও আমাকে স্টান্টগুলো করার সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ। উচ্চতাভীতি সত্ত্বেও যে উঁচু উঁচু দালান থেকে লাফঝাঁপ দিলাম, একটাই কারণ— জানতাম বেন আমার পেছনেই আছে। অনেক এবং অনেক ভালোবাসা নিয়ো।’

VrUDUOY.jpg


আত্মঘাতী তামিল যোদ্ধা রাজি চরিত্রে বেশ প্রশংসা কুড়াচ্ছেন সামান্থা। ছবি: ইনস্টাগ্রাম

UfsgT06.jpg


রাজির মতো একটি চরিত্র দেওয়ার জন্য ইনস্টাগ্রামে এক পোস্টে দ্য ফ্যামিলি ম্যান সিরিজের প্রযোজকদের ধন্যবাদ জানিয়েছেন সামান্থা। লিখেছেন, ‘দ্য ফ্যামিলি ম্যান-এর রিভিউ আর এ নিয়ে মন্তব্য পড়তে পড়তে মনটা খুশিতে ভরে যাচ্ছে। রাজি আসলেই অন্য রকম।’ স্পর্শকাতর এ চরিত্রটা খুব ভারসাম্য রেখে করতে হয়েছে উল্লেখ করে তিনি লিখেছেন, ‘এ চরিত্র যদিও কাল্পনিক, তবু এই চরিত্রে অভিনয় আমার পক্ষ থেকে তাঁদের প্রতি শ্রদ্ধা—অসম যুদ্ধে যাঁরা প্রাণ হারিয়েছেন, সেসব যুদ্ধের বেদনাদায়ক যাতনা নিয়ে যাঁরা বেঁচে আছেন।’

wgGd7gK.jpg


সামান্থা আক্কেনেনি। ছবি: ইনস্টাগ্রাম

দ্য ফ্যামিলি ম্যান টু ধারাবাহিকে আরও অভিনয় করেছেন মনোজ বাজপেয়ি, তিনিও দারুণ প্রশংসা কুড়াচ্ছেন। সিরিজটি দেখাচ্ছে একটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম।

vayBIrJ.jpg


* সূত্র: এনডিটিভি
 

Users who are viewing this thread

Top