What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দুরন্ত যৌবন ( চটি বই থেকে পুন: লিখন) (2 Viewers)

Kaptan Jacksparoow

Community Team
Elite Leader
Joined
Apr 6, 2019
Threads
324
Messages
5,988
Credits
44,826
T-Shirt
Profile Music
Recipe sushi
Rocket
Euro Banknote
Butterfly
চটি বইয়ের গল্পগুলোতে একটা আকর্ষন রয়েছে। বর্তমানে নির্জনমেলায় স্ক্যান করা চটি বইগুলো প্রিমিয়াম করা হয়েছে। প্রিমিয়াম করার পূর্বে কিছু পছন্দের গল্প আমি স্কীনশট দিয়ে রেখেছিলাম। ছবির কোয়ালিটি ভালো নয়। তারই একটি গল্প দুরন্ত যৌবন লেখক রুপা মিত্র। আমি পুুন:লেখার চেস্টা করতেছি। মোবাইলে লিখতেছি একটু সময় সাপেক্ষ্য।
 
দুরন্ত যৌবন

রুপা মিত্র


এল, এস, সি পাশ করে ইন্টারভিউ দিয়ে চান্স পাবো কিনা সেই চিন্তাই করছি বসে বসে। হঠাৎ করে মমতা এসে ঢুকল। পাশের বাড়িতে গান শিখতে আসে মমতা।

কাকা কি করছে গো?

আয় আয় গানের মাষ্টার নেই বুঝি? আয় এখানে বস।

দিদা বাড়িতে নেই? জল খেতে এলাম। তুমি একা একা বসে কি ভাবতেছো?

মা উপরে ঘুমাচ্ছে। এই নে জল। আমি জলের জগটা বাড়িয়ে দিলাম।

কাকা বল্লেনা বসে বসে কার কথা ভাবছো? তোর যেমন কথা কার কথা ভাববো আবার।

জলের জগটা উচু করে জল খাচ্ছে মমতা। আমি ওর বুকের দিতে তাকিয়ে আছি সেটা ও বুঝতে পারছে। বাম দিকের বুকটা আচল থেকে বেরিয়ে উচু হয়ে আছে। এবার আরো স্পষ্ট হয়েছে।
ইস! কি জিনিস বানিয়েছে বাবা। শরীরটা আমার কেপে উঠছে। মমতা কিন্তু ততটা গায়ে লাগায়নি। ও বেশ ফ্রি। খোলামেলা কথা বলে। হাসতে ঢলে পরে। আমার বেশ লাগে ওকে।
917_10007ff5bf7f5cd94b02.jpg
 
মমতারা তিন বোন। মেজটা বুড়ি। ক্লাস নাইনে পড়ে। অপূর্ব সুন্দরী হবে বড় হলে। একটু গম্ভীর। ছোটটা পুতুল। বুড়ি ওর মায়ের মতো সুন্দরী। মমতার রঙটা একটু চাপা। শরীরটা বেশ। ওর সাথে একটা ছেলের সম্পর্ক আছে আমি জানি।
বুড়িকে আমার খুব ভালো লাগে। কিন্তু ওদের সাথে দূর দিয়ে একটা সম্পর্ক থাকায় ওরা আমাকে কাকা বলে ডাকে। মমতার মাধ্যমে বুড়ির সাথে একটা লাইন করবো কিনা ভাবছি।
198_1000dd7df0eb7d79a23f.jpg


কিরে কাকা বললি না?

কি বলব?

বলনা কার কথা ভাবছিলি?

তোর কথাই ভাবছিলাম।

মিথ্যে কথা বলিস না আমার কথা ভাববে তুমি। তোমার জন্য কত মেয়ে পাগল। আমিতো কালো।

ভাবছি তোকে বলা ঠিক হবে কিনা?

ইস তোমার কথা কি আমি কাউকে বলে দেবো নাকি? বলো না?

আগে বল আমার জন্য কে কে পাগল?
এখানে কেউ আসবে নাতো?

দাঁড়া দরজাটা লাগিয়ে দেই। চল ওই ঘরে গিয়ে গল্প করি। আয়।

দরজাটা লাগিয়ে পাশের ঘরে ওকে নিয়ে গেলাম। ওর হাত ধরে টেনে তুলতেই আমার শরীর দিয়ে বিদ্যুত খেলে গেল। ওর বাম দিকের দুধটা এখনো বেরিয়ে আছে।


আয় বিছানায় বস।
বিছানায় নিয়ে কিছু করবে নাতো?
আয় না। তোকে আমি কিছু করবো না। এবার বল?

শোন দীপালি তোমার জন্য পাগল।

এ্যাঁ, ঠিক বলছিস?

তুমি বললে আমি ঠিক করে দিতে পারি। অঞ্জনা, দীপিকা ওরা সব সময় তোমার কথা বলে।

তুই কি করে জানলি?

আমাদের মধ্যে সব কথা হয়। দীপালি তোমার কাছে আসতে রাজি। তুমি বললেই ওকে।

কিন্তু আমিতো অন্য একজনকে চাই।
বলোনা তুমি কাকে চাও? আমি তোমাকে এনে দেব। বলোনা?

কানে কানে বলি, কাছে আয়।

ইস ছেলের কি লজ্জা, এবার বলো।

মমতা সামনে ঝুকে আমার কাছে মুখ নিয়ে আসতেই আমি পাগল হয়ে গেলাম। আর নিজেকে ধরে রাখতে পারলাম না। ওর মুখটা দুহাতে চেপে ধরলাম। টান দিয়ে কাছে টেনে নিয়ে ঝাপটে ধরলাম। ও কিছু বলার আগেই ওর মুখে মুখ লাগিয়ে দিয়ে বেশ জোরে কামরে দিলাম। দুহাতে ওর গালদুটু বুলাতে বুলাতে ঠোট চুষতে লাগলাম। বুকের সাথে চেপে ধরে আদর করছি আর ঠোট চুষছি।
 
Last edited:
ওর দুটো শক্ত দুধ আমার বুকের সাথে চেপে আছে। আমার মুখ দিয়ে শব্দ বেরিয়ে আসছে আ: আ: ও: ইস: মমতা, আমার মম-মম-মম
মমতা বুঝতে পেরেছে আমার অবস্থা। তাই ও কোন বাধা দেয়নি, চুপ করে বসে আছে। আমার শরীরের সাথে শরীর লাগিয়ে আদর খাচ্ছে। হয়েছে গো এবার ছাড়ো। ইস যেন কোনদিন মেয়েছেলেকে আদর করেনি!

নারে আজ প্রথম তোকে পেলাম।

সত্যি বলছো কাউকে পাওনি?

নারে তোকে ছুয়ে বলছি। হ্যাঁরে তুই রাগ করলি? ইস আমার মম আর একটু দিবি? আমার খুব ভালো লাগছে। আ:।

নাও তোমার মন ভরে নাও। আমি তোমাকে বাঁধা দেবনা, তোমার যখন ভালো লাগছে।

আবার শুরু করলাম। আমার দুহাতের মধ্যে ধরাই ছিল ওর নরম শরীরটা। এবার বেশ শক্ত করে ধরে আধা শুইয়ে দিয়ে ওর মুখে চুমোতে চুমোতে ক্রমশ নিচে নামছি। গলায় মুখ দিতেই মমতা শুয়ে পড়তে বাধ্য হলো। টানা টানিতে শাড়ির আচল খসে পড়লো। ব্লাউজের উপর দিয়ে বড় বড় সাইজের ৩২ ইঞ্চির দুধ দুখানা খাড়া হয়ে আছে।

858_1000d6000350f9cd186f.jpg
 
Last edited:
আর কোথায়....???? শুরু করেছেন শেষ করলেন না ভাই????
 
এটা কিন্তু আপনার কাছ থেকে আশা করিনি। আপনিও গল্পো শেষ না করার দলে ঢুকে পড়লেন!!!!!
 
[HIDE]
আমি ব্লাউজের উপর দিয়ে মুখ নিয়ে এসে একটা দুধে লাগিয়ে দিলাম। কামড়াবার চেষ্টা করছি।মমতা কোন বাধা দিচ্ছে না দেখে এবার ডান হাত দিয়ে বাম দুধটা মলে দিলাম ।ক্রমশ নীচে নামছি। ওর পেটে যখন মুখ দিলাম তখন আর ও থাকতে পারেনি, আমার মাথাটা চেপে ধরেছে। আমি জিভ দিয়ে ওর নাভীটা চাটছি, মমতা ছটফট করছে।ইস কাকা তুমি কী করছ? আমি মরে যাব। ইস খুব আরাম লাগছে গো, ইস মাগো !আর একটু মম, আর একটু চুষি।ইস ওগো আর চুষ না, আমাকে যা করার কর, আমি তোমাকে সব দেব । ইস আবার আমার সায়ার ফিতে খুলছ কেন ? মাগো ইস টানাটানিতে মমতার শাড়ী খুলে গেছে।ওর সায়ার ফিতে খুলে তলপেটটায় মুখে দিতেই ও ওর ভারী জাঙ দুটো ছাড়তে লেগেছে, তার সাথে পাছা উঁচু করে দিচ্ছে ।পাগলের মতন ছটফট করতে দেখে আমার উত্তেজনা 'অনেক বেড়ে গেল । ওর গুদের উপর তখন আমার ডান হাতটা চলেগেছে।একটা আঙুল লাগিয়ে দিতেই রসে ভেজা গুদটা ফাঁক হয়ে গেল । আমার আঙ্গুলটা ঠেলে দিলাম ।অক করে পাছাটা উচু করে দিল মমতা । আঙুলের সবটাই ঢুকে গেল ভেতরে।ওর গলা মুখের সাথে লাগছে আমার শক্ত বাড়াটা। আমি ঠাপ দিচ্ছি দেখে মমতা হাত দিয়ে আমার পাজামার উপর দিয়ে ধরল ওটা।ইস ওগো তুমি এদিকে ঘরে এসো।

মম আমি তোমার এটা চুষব একটু । আঃ আঃ, মম মম !না ওখানে মুখ দিতে হবে না সোনা। ইস এদিকে এসো,এসো না । না হলে তোমার বাড়াটা আমি মটকে দেব ।কত বড় বাড়াটা !ইস আঃ আমার সোনা, মম মম, তোমার ওটা একটু খাব গো, আঃসোনা ।নাগো, ওই নোংরা জায়গায় মুখে দিও না, ওখানে তোমার এই মোটা বাড়াটা দিয়ে আমাকে চুদে দাও। ইস তোমার মুখে যে এত মধু তা আমি জানতাম না । ইস সোনা এস, চোদ এস।মমতার মুখে খোলাখুলি চোদাচুদির কথা শুনে আমার বাড়া তখন লোহার ডাণ্ডা হয়ে আছে। জীবনে কোনদিন গুদ চুদিনি।অভিজ্ঞতা কম । সেদিক দিয়ে মমতার অভিজ্ঞতা বেশী ।চিৎ হয়ে শুয়ে আছে মমতা । আমি তখন চোদার নেশায়। আমাকে টেনে তুলল ওর মাতায় । মমতার গরমনিঃশ্বাস আমার গরম নিঃশ্বাসের সাথে মিশে ঘরটা গরম করে তুললো। কথা বন্ধ, শুধু কাজ। দুজনেই খুব ব্যস্ত। ওর বুকে উঠতেই আমার ঠাটানো বাড়াটা সায়ার উপর দিয়ে ওর দুই জাঙ-এর মাঝে সেটে গেল ।ওর বুকে বুক ঠেকিয়ে দুহাতে ওর সায়াটা তুলে দিলাম কোমর পর্যন্ত । মমতা ততক্ষণে ব্লাউজের হুক খুলে দুধ বার করছে ।পা দুটো ফাঁক করতেই আমি বাম হাত দিয়ে ওর গুদটা ফাঁক করে আমার বাড়াটা ঠেকিয়ে দিলাম ওর রসালো গুদে।কম করে তিন ইঞ্চি চলে গেল ।

এবার মমতা আমার দুহাত ধরে ওর ডাঁসা মাই দুটো ধরিয়ে দিল। আমি শক্ত মুঠিতে ধরলাম।আঃ দাও দাও, ঠেলে ঢুকিয়ে দাও ।মোটা গো তোমারটা !আঃ মমতা, ওঃ ওগো মম মম !বাবাঃ, কি বড় আর আঃ হ্যাঁ ঠেলে দাও, হ্যাঁ সবটা দাও। ইস ইস বাবাগো, আঃ মাগো !লাগছে গো মম ? আঃ আঃ আমারটা যাচ্ছে গো, মম মম আঃ আঃ !ইস থামো গো, আর দিও না আমার খুব লাগছে।কিন্তু, তখন এমন অবস্থা বের করে নেওয়া সম্ভব নয়। আমি ঠেলা বন্ধ করে থেমে গেলাম । দুহাতে দুটো মাই কচলাচ্ছি আর ঠোঁট চুষছি।ইস কাকু, বের করে আস্তে আস্তে দাও।আচ্ছা আমার সোনা।হ্যাঁ এবার অল্প অল্প করে ঠাপ দাও। হ্যাঁ ঐরকম করে, হ্যাঁ বের করে আবার দাও। ইস হ্যাঁ দুধটা চোষ, ইস কি আরাম যে লাগে! হ্যাঁ এবার আস্তে আস্তে চোদ আমাকে ।আমি তাই করলাম, আগের থেকে এখন বেশ যাচ্ছে। গুদে আরো রস এসেছে।আঃ মম, তোমার লাগছে নাতো ?নাগো আর লাগছে না। এবার তুমি ঠাপ দাও, জোরে দিওনা কিন্তু । দুধে মলো।ইস মমতা কি আরাম লাগছে ।

হ্যাঁগো তুমি এর আগে কাউকে চোদনি?, না। আমাকেই প্রথমচুদছ ?।হ্যাঁ মম, তুমিই আমার প্রথম প্রেমিকা।এবার বল তো কাকে তোমার ভাল লাগে ? মন খুলে বল ।তুমি কিছু মনে করবে নাতো ?না গো না, তুমি বল ।পরে বলব, তোমাকে সব বলব। তুমি কিন্তু না করতে পারবে না। ঠিক আছে তোমাকে কথা দিচ্ছি। হ্যাঁগো কাকু, দীপালীকে চুদবে ? ও তোমার জন্য পাগল ।তাই, তোমাকে বলেছে ? হ্যাঁগো, দীপালী, অর্চনা, চন্দনা যাকে বলবে আমি এনে দিতে পারব। তোমার বাড়াটা দীপালীর গুদে ঠিক হবে।কি করে বুঝলে? তুমি দেখেছ ?হ্যাঁগো, আমরা সবাই সবারটা দেখেছি। দীপালীর দুধ দুটো বেশ বড় আর ভারী, মলে খুব আরাম পাবে। পাঠাবো?পরে হবে, আগে যাকে বলব তাকে ঠিক করে দাও ।ইস কাকু গো, কি আরাম লাগছে! একটু জোরে চোদ তো।হ্যাঁ হ্যাঁ, ইস আমার হবে গো । ইস দুধ দুটো জোরে টেপ। আঃআঃ মাগো মাঃ !রস ছেড়ে দিল মমতা ।আমি বুঝলাম ওর খুব আরাম লাগল ।আমিও বেশ জোরে ঠেলে দিলাম গুদে।দু মিনিট পর আবার শুরু হল ।


[/HIDE]
 
বল তোমার কাকে পছন্দ ?বুড়িকে আমার খুব ভাল লাগে ।বুড়ি মানে, আমাদের বুড়ি?হ্যাঁ, তুমি আমাকে দাও।ইস, ও তো ছোট আছে গো।চুদলে সে মরেই যাবে। যা তোমার বাড়া !ওকে আমি চুদব না তো।তাছাড়া আমি ওকে বিয়ে করব।ঠিক আছে গো ঠিক আছে,চুদবে না কিন্তু ?এখনো দুধ ওঠেনি। ওকে। ওর গুদ আমি চুষব, চুমা খাব।আমি ওকে ভালবাসি।তুমি যখন বলবে তখনই চুদব ।কিন্তু আমাকে রোজ চুদতে হবে,ইস ওগো, তোমার বাড়াতে মধু, আছে গো। ইস মার, জোরে মার, দুধ দুটো মলো। ইস ইস মাগো, আমার আবার হচ্ছেগো।আঃ মম মম, ইস আমার যেন কি হচ্ছে ! আঃ মম, ইস আঃ মমতা গো।ইস, বাইরে ফেল, তোমারটা বের করে আমার পেটে লাগিয়ে দাও। হ্যাঁ, এবার দুধ মলতে মলতে ঠাপ মার ।ইস !আঃ মমতা, আমার মম, আমার কি যে হচ্ছে! আঃ আঃ, ইস মমতার বুক থেকে যখন নামলাম তখন তার পেট আমার ধাতুতে ভর্তি হয়ে গেছে ।দুদিন পর মমতা আবার এল। সেদিন বেশ সহজ ভাবে কথা বলে পাশের ঘরে নিয়ে গিয়ে মন প্রাণ ভরে চুদতে লাগলাম ।হ্যাঁগো, দীপালী আমাকে খুব করে ধরেছে। তাকে কালপাঠাব ?এখানে পাঠাবে? কখন ?কাল যখন স্কুলে আসবে তখন।এখানে থাকবে, আবার স্কুল যখন ছুটি হবে তখন চলে যাবে। কাল তো হাফ স্কুল গো,বেশ করে চুদবে কিন্তু। ওর খুব চোদাবার শখ ।দেখা যাবে কত শখ । কিন্তু আমার বুড়ির কী হল ? ওকে বলেছিলে ?হ্যাঁগো আমার জামাইবাবু,, আমার বোনকে তুমি অবশ্যই পাবে। তুমি ওকে একটা চিঠি লিখে দাও । ওর কাছে উত্তর লিখে আমি তোমাকে দিয়ে যাব। হ্যাঁগো, বুড়িকে পেলে আর আমাকে চুদবেনা, না? কিগো, কোন কথাই বলছো না যে? তোমাকে কি ভুলতে পারি ? তুমি আমার প্রথম প্রেম, যা আরাম দিচ্ছো! ইস ইস মম, তোমাকে না চুদলে আমার আর ভাল লাগছে না। কাল সারারাত আমি তোমার কথাই শুধু ভাবছিলাম ।আমার কথা, না আমার গুদের কথা ?ইস, তোমার কথাগুলো শুনতে আমার খুব ভাল লাগে।আবার বল ।হ্যাঁ, চোদার সময় খিস্তি ভাল লাগে। কাল যখন দীপালীকে চুদবে, তখন তাকে খিস্তি করতে বলবে। খুব পারে ও। জানো,দীপালী দুজনকে দিয়ে চুদিয়েছে।

কাকে দিয়ে গো ? ইস ইস ।হ্যাঁ, খুব আরাম পাবে দীপালীকে চুদে । দুধ দুটো কিন্তু খুব মলবে, কচলে কচলে চুদবে ।-আঃ আঃ মম, তোমাকে চুদে আমি বেশী আরাম পাই। ইস কি আরাম লাগছে -!শোন কালকের মতো পেটের উপর ফেলবে কিন্তু। না হলে আবার পেট হয়ে যাবে।আচ্ছা, সব জানো তাহলে?না হলে ইস ইস, মার মার, আমার হবে। ইস মাগো, বাড়াটা কিভাবে ঢুকছে গো ! আঃ আমার হচ্ছে গো।আমারও হবে মম, আঃ আঃ মম, আমার মম। ইস ইস আমার পড়ছে ।যাওয়ার সময় বুড়ির চিঠিটা ওকে দিলাম ।পরদিন বেলা ১১টা। বাইরের ঘরে বসে আছি।মা রান্না নিয়ে ব্যস্ত । বোন শিবানী স্কুলে চলে গেল ।ক্লাস এইটে পড়ে। দাদা অবশ্য বেলা ৩টায় ফেরে ।হঠাৎ দীপালী এসে দরজার সামনে দাঁড়াতেই আমার বুকটা ধক করে উঠল। মনে মনে ওর কথাই ভাবছিলাম যদিও।তুমি আমাকে দেখা করতে বলেছিলে হ্যাঁ, এসো। তোমার সাথে অনেক কথা আছে। এখানে বসবে, না পাশের ঘরটায় যাবে? আগে এই ঠাণ্ডাটা খাও ।ওর হাতে একটা ঠান্ডার বোতল ধরিয়ে দিলাম।বেশ গম্ভীর হয়ে বসে আছে ও। যেন আমিই ওকে ডেকেছি।এই ক'দিনে মমতা আমার অভিজ্ঞতা বেশ বাড়িয়ে দিয়েছে।
 
দীপালীর এর সামনে বসে আমিও একটা বোতল খাচ্ছি।দুধের দিকে তাকাচ্ছি। কারণ ওর দুধগুলো বেশ উঁচু হয়ে আছে। মনে হচ্ছে জামার তলে আর কিছু পরেনি ।বেশ লজ্জা পাচ্ছে,। ও বুঝতে পেরেছে আমি ওর দুধ দেখছি।। কালো মেয়েটা লাল হয়ে উঠেছে। মুচকি হাসছে ও।ক্রমশঃ আমার ডাণ্ডা খাড়া হয়ে উঠেছে । মনে মনে ভাবছি,কোন কায়দাতে চুদব ওকে।খাওয়া শেষ হল । আর দেরী না করে উঠে গিয়ে দীপালীকে জড়িয়ে ধরলাম ।ইস, দরজাটা খোলা আছে।হ্যাঁ লাগিয়ে দিচ্ছি। চলো পিছনের ঘরে। ওখানেই সব হবে। তোমার লজ্জা লাগছে ?হ্যাঁ । আমার বুকে লাগছে । আঃ, বেশ জিনিষ তো তোমার! জামাটা খুলে ফেল। আমি দেখব।ইস, আমি পারবো না, যাঃ ।আমি ততক্ষণে দীপালীর জামা খুলতে শুরু করেছি।মেয়েটা কাঁপছে, কিন্তু কোন বাধা দিচ্ছে না।জামাটা নামিয়ে আমি দুটো দুধে ধরে মলছি, মাঝে মাঝে চুষছি। দু হাতে ওর পাছাটা ধরে টিপছি আর ঠাপ দিচ্ছি।ও বুঝতে পারছে আমার বাড়াটা শক্ত হয়ে ওর পেটে ঠাপ লাগছে। কিন্তু কিছু বলছে না।জামাটা নামিয়ে ওর প্যান্ট খুলতেই আমার হাত চেপে ধরল খুব লজ্জা পাচ্ছে।

ছাড়ো, নইলে কি ভাবে করব ?জানিনা যান।. এসো বিছানায় উঠে যাও। শুয়ে পড়। ইস কি জিনিষ গো তোমার দীপালী! মন খুলে করতে দেবে তো? এ্যাই কথাবল ?কি বলব, আমার লজ্জা পাচ্ছে।শুয়ে পড়। এস, উঠে এস ।চোখ বন্ধ করে আছে দীপালী। আমি আস্তে করে ওর প্যান্টিটা খুলে ন্যাংটো করে দিলাম।দু হাতে দুধ দুটো ঢাকা দিয়ে চিৎ হয়ে আছে ও।আঃ, কি সুন্দর গো তোমার শরীর !আমি ওর জাঙ দুটো দুহাতে নাড়াচ্ছি।এবার ওর বুকে উঠে হাত সরিয়ে দুধ দুটো ধরে মলছি আর কোমর ঠেলছি। ঠোটদুটো চুষছি।চোখ বন্ধ করে আছে ও। দুহাতে আমার পিঠ চেপে ধরল।বুঝলাম বেশ গরম হয়েছে ।এবার আর দেরী না করে পাজামা খুলে ঠাটানো বাড়াটা লাগালাম । রসে ভর্তি হয়ে গেছে ।দীপালী পা-টা ফাঁক করো গো ।একটু ফাঁক করে দিতেই আমার চোদ্দ ইঞ্চি বাড়াটা মোটায় চার ইঞ্চি লাগিয়ে দিলাম গুদের ফুটোতে।একটা ঠেলা দিতেই অক করে উঠল দীপালী ।ঢুকেছে গো বাড়াটা ?জানি না যান। ইস কি শক্ত ।

শক্ত না হলে আরাম পাবে কি করে ?সামনে থেকে সবটা দিচ্ছি ।আঃ উহঃ উঃ ইস দীপালী।আঃ মাগো, কি ব্যথা লাগছে। ইস আস্তে।দুহাতে চেপে ধরছে আমাকে আর বলছে, আস্তে।কদিনে মমতা আমাকে বেশ শিখিয়েছে। এবার বেশ জোরে ঠাপ দিচ্ছি।দীপালী কোন কথা বলছে না। মুখ চেপে ধরে জানান দিচ্ছে।আঃ হস দীপালী, তোমাকে চুদে বেশ আরাম লাগছে গো ।অহঃ, কি শব্দ হচ্ছে দেখ ।আঃ আঃ, আস্তে দাও ।আঃ, ইস আস্তে গো ।তোমার আরাম লাগছেতো ?মরে যাব গো । ইস মাগো, আঃদীপালী আঃ আঃ তোমার হচ্ছে, দাও রসটা বের করে দাও ।ইস কি আরাম লাগছে !দীপালী আমার হাত নিয়ে দুধে লাগিয়ে দিচ্ছে।আমি সমানে মলছি আর চুদছি।চুপ করে শুয়ে আছে মেয়েটা।প্রায় এক ঘণ্টা হতে চলল। এর মধ্যে তিন বার রস খসিয়েছেও। মুখে কিছুই বলছে না ।হ্যাঁ, এবার আমার পড়বে দীপালী। ইস ওগো, তুমি আমাকে দাও গো, আঃ মাগো কি আরাম পাচ্ছি। ওগো,, দীপালী ইস।এর মধ্যে আমার মার বের হচ্ছে । এখন ধাতু দেখে নিয়ে বাড়াটা টেনে এনে মেয়েদের নাভী চুদতে চুদতে ধাতু ফেলতে আরকষ্ট হচ্ছে না।- আধ ঘণ্টা গল্প করলাম দীপালীকে জড়িয়ে ধরে।আরেকবার চুদলাম ওকে। এবার কিছু কিছু কথা বলল ও।বেলা সাড়ে বারোটা হল। . সমানে চুদতে চুদতে আবার ওরপেটে ধাতু ফেললাম ।দীপালী বাথরুম থেকে বেরিয়ে প্যান্ট, জামা পরে এল।বেশ খুশি হয়েছে ও। আবার কবে আসবে ?আপনি যেদিন ডাকবেন।কাউকে বলবেন না কিন্তু। মমতা ছাড়া যেন কেউ জানতে না পারে, চলি তাহলে ।শোন, পরশু, দিন আবার এস।

ইন্টার ভিউটা কাজে লেগেছে। নিউ জলপাইগুড়িতে পোষ্টিং হল । রেলের ওভারসিয়ার। মনটা বেশ আনন্দে ভরে আছে। কাল জয়েন্ট করব।বেলা ১০টায় মমতা এল । বেশ খুশি খুশি ভাব।এস। কি ব্যাপার, খুব খুশি মনে হচ্ছে?আমি তো সব সময় খুশিতেই থাকি। এই নাও, তোমারপ্রেম পত্র। আমার বোন রাজী।আমার সুখবর শোন। কাল চাকরীতে জয়েন করতে যাচ্ছি।তুমি সাথে যাবে?এমন ভাগ্য আমার হয়নি গো। যাক, তোমার চাকরী হয়েছে।শুনে খুব আনন্দ পেলাম। আমার বোন তাহলে খুব সুখে থাকবে।
 

Users who are viewing this thread

Back
Top