What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বাংলাদেশী সেক্স স্টোরি – অলটার ইগো প্রথম পর্ব by satyriasis

চাঁন রাত থেইকাই ভরপুর পিনিকের উপরে আছিলাম। পিনিক বলতে গত এক বছর ধইরা শুধু বাবার দরবারেই আছি। আগে দিনকাল ভালো ছিলো। শুকনা পিনিক, ভিজা পিনিক দুইটাই হুলস্থুল করতাম, লগে ট্যুর মারা, মাইয়া খাওয়া; সবই চলতো বেশুমার। কিন্তু এই বালের করোনা আইসা পিনিকের মারে বাপ কইরা দিসে পুরাই। সাপ্লাই বন্ধ, অল্প বিস্তর যা পাই, কোয়ালিটি দুই নাম্বার, এর উপ্রে ডিলাররা সব ভিতরে। খুব খরার মধ্যে আছি। তাই সবকিছু বাদ দিয়া এখন শুধু বাবার দরবারেই যাই। আর দুই টান দিয়াই ফেসবুকের ফেক আইডির দুনিয়ায় এন্ট্রি লই। সারাদিন রুমের দজ্জা লাগায়া, এক হাতে মোবাইল গুতাই আর আরেক হাতে ছ্যাব লাগায়া বাড়া চটকাই।

যাই হোক, যা বলতেছিলাম। চাঁন রাত থেইকাই লাগাতার খেঁচা খেঁচির উপ্রেই আছিলাম। মেলাদিন পর বইসিলাম বইল্লা যে তা না, মালের কোয়ালিটি টা ভালো ছিলো। টানা দুইদিন শুধু হাত মারার উপ্রেই আছিলাম। থুথু সাপ্লাই দিতে দিতে এককালে গলা শুকায়া কাঠ হয়া গেছিলো গা। তখন ছ্যাবের বদলে মুখ দিয়া হুদা তুলা বাইর হইতো খালি। বনশ্রীর দিকে এক বন্ধুর ম্যাস খালি ছিলো ঈদের লাইগা। ঐখানেই ঘাপটি মাইরা দুই দিন আছিলাম। গরীব চোদার ঘরে আর কিছু থাকুক বা নয়া থাকুক, একদম খাঁটি সইষ্যার তেল আছিলো। ছ্যাব শেষ হয়া গেলে পরে ঐটা শেষ করছি। খুইজ্জা খুইজ্জা খাটের তলায় আধা কৌটা পুরান ভ্যাসলিন পাইছিলাম। নিশ্চই কাজের বুয়াগো পাছা মারার টাইমে ইউজ হইতো এই জিনিস। আর কিছু না পায়া পরে ঐটাও শেষ করছিলাম। এরপর একে একে টাইগার বাম, ভিক্সের একটা বয়াম আর শেষকালে কাছে এসো, কাছে এসো, কাছে এসো না…. ক্লোজ আপ টুথপেস্ট দিয়াও ঠেকার কাম, খেচার কাম চালাইছিলাম।

এই মুহুর্তে আমার রানিং ফেক আইডি আছে মাত্র দুইটা। বাকিগুলা ন্যুডিটির কারনে ফেসবুক দুই-চাইর মাস পর পর অটো বন্ধ কইরা দেয়। নতুন আইডি খুইল্লা এইকালে মাইয়া পটানো সেই টাফ। খুব ধৈজ্জ ধইরা আস্তে আস্তে সুতা ছাড়া লাগে। কোন মাগী কোন ঠাপ চায়, এইটা বুঝাই আসল মামলা। যাই হোক, আপাতত এই দুই আইডি দিয়াই নোংরামি কইরা যাইতেছি পাঁচ ছয় জনের লগে। এরমধ্যে দুই আইডি দিয়া একই লগে এক হিন্দু মাগীর লগে ব্যাপক চোদাচুদি চলতেছে। আর বড়শি পাইত্তা রাখছি আরো আট দশটার লাইগা। তয় সত্যি কথা বলতে কি, পুষা মাগী বলতে অনলাইনে কিছু নাই। সব বারোভাতারি খানকি আর চুতমারানির দল। প্রথম চান্সেই মন ভইরা চুদা দিতে না পারলে, পরে হাজার নক কইরাও আর ঐ জুত মত পাওন যায় না। তয় আমার ঈদের দিন কাল ভালোই গেছে মোটামুটি। এক ইংলিশ মিডিয়ামের মাইয়ারে পাইছি রিসেন্টলি। ওর বাপ সাইজ্জা ওর মা রে আর ওরে চুদি। আর বিয়াইত্তা হিজাবী মাগী পাইছি একটা। এইটা বেশি জব্বর খেলা দেয়। আর পুরান গুলা তো আছেই।

তাই সেই চান রাত থেইকা স্টাট কইরা, ঈদের পুরা দিন আর পরের দিন বিকাল পর্যন্ত বিড়ি সিগারেট দুই চিপ মদ, তিন চার স্টিক পোঁটলা আর এক ছের বাবা টাবা খাইয়া, ম্যারাথন খেঁচাখেঁচি কইরা, ধোনের চামড়া চুমড়া ছিল্লা ফেলাইছিলাম। বীচিবুচি হুগায়া গেছিলো আগেই। মুতা হয় নাই ঠিক মত, পানি টানি খাই নাই ঠিক ঠাক মত। দেখতে পুরা চিমসা মিসকিনদের মত হয়া সন্ধার দিকে তওবা বাসায় ঢুকছি। কারো লগে কোনো কথা বার্তি না কইয়া ডাইরেক্ট ঢুকছিলাম টয়লেটে। মোবাইল টিপতে টিপতে দুই দিনের হাগা মাত্রই হাগতে বইছি আর এমন টাইমে দেখি ম্যাসেজ দিছে বাবার আরেক মুরীদ।

ঈদের দুইদিন ভালো মানুষের মত বউ পোলাপান লয়া ঈদ টিদ কইরা, বউরে বাপের বাড়িত পাঠায়া এখন আইছে বাবার দরবারে সিন্নি লইতে। সন্ধ্যা থেইক্কা নাকি আসর শুরু হইছে, আজকের সারারাত, কালকের সারাদিন চলবো। জিনিসের কোয়ালিটিও নাকি ভালো, একদম বারুদ মার্কা। ম্যাসেজটা দেইখ্যাও না দেখার ভান কইরা, সিন কইরা ফালায়া রাইখ্যা গা গোসল ধুয়া ডাইরেক্ট দিসিলাম এক ঘুম। নিয়ত ছিলো টানা এক সপ্তাহ ঘুমামু। আর ল্যাওড়াটারে মিনিমাম একটা মাস রেস্ট দিমু। বাসায় ডেইলি ডেইলি বিয়ার আলাপ চলতাছে। স্পেশালি সেহেরীর পর খেচতে গিয়া বাপের হাতে কট খাবার পরে। যেকোনো দিন বিয়া হইতে পারে। মেশিন ধার দিয়া রাখার দরকার আছে।

রাইত এগারোটার দিকে দেখি আমার আরেক পিনিক পার্টনারে ভিডিও কল দিতাসে সমানে। শুনছিলাম ওর বউ নাকি যেকোনো দিন বাচ্চা বিয়াইবো। ভাবলাম হালায় হয়তো অলরেডি বাচ্চার বাপ হইয়া গেছে। এই খুশিতে ভিডিও কল দিতাছে ভাইস্তার মুখ দেখানোর লাইগা। বিরক্তি লয়াই ঘুমের মইধ্যে কল টা ধরছিলাম আর নগদ মাথায় ঠাঠা পড়ছিলো সিরাম একটা। সে কি এলাহী সিন !!

আগেই শুনছিলাম ওর বউয়ের বড় বইনটা নাকি সেইই এক জাস্তি মাল। বয়স ত্রিশ কি পয়ত্রিশ হইবো; আবিয়াইত্তা। কি না কি এক ডিফেক্ট আছে শইলে, তাই বিয়া হয় না। একদম টপ লেভেলের খানকি, হেব্বি গরম – সারাদিন চুলায় নাকি আগুন দাঊদাউ করে। এলাকার বাপ চাচারা নাকি পালা কইরা ওরে সকাল সন্ধ্যা লাগায় – একদম ওপেন সিক্রেট। তবুও আগুন নিভে না। মাঝে মধ্যে বিগার উঠলে আপা নাকি এলাকার গাঞ্জুট্টি, হিরুইন্নচি, মহল্লার কাজের পোলা, দারোয়ান, নাইট গার্ড, রিক্সায়ালা সবগুলারে ডাইক্কা আইন্না চোদায়। এই রেপুটেশনের লাইগা কোনো ফ্যামিলি ফাংশনে ওরে কেউ রাখে না। বইনের বিয়ার দিন নাকি ওর বাপ ভাই রাই আরেক জায়গায় থুয়া আসছিলো কেলেংকারীর ভয়ে।

সেই আপার নাম টাও খাসা – মালতী। নাম শুনছি ম্যালা, কিন্তু ছবি টবি দেখি নাই আগে কোনো দিন। সেই রাতে ভিডিও কলে দেইখ্যা, উফফ – একদম পুরা জিনিস টা ক্লিয়ার হয়া গেলো। মালতী আপা আগা গোড়া আসলেও একটা মাল; কিন্তু বাইট্টা। হাইট কোনো ভাবেই চাইর ফিট হইবো না। দেইখ্যা মনে হইতেছিলো ত্রিশ বছরের এক ভরা যুবতী মাইয়ারে কেউ পনরো ষুলো বছরের মাইয়ার শইলে ঠাইসসা ঠুইসসা জাইজ্জা জুইত্তা ভইরা দিছে। শইলের এদিক উদিক দিয়া মাল উপচায়ে পড়তাছে। ইংলিশে এই জাতের মাল গুলা রে ফিমেল ডর্ফ বা মিডগেট না কি জেনো কয় একটা। অনেকের হয়তো ঘিন্না লাগে এগুলারে দেখলে। কিন্তু আমি যেই সিন দেখছি সেইদিন এইটা দেখলে নিশ্চিত যে কারো ধোন নগদ খাড়ায়া তাল গাছ হয়া যাইবো।

এক রুমের ঘুপসি ছোট্টো একটা নোংরা ব্যাচেলর রুম। দুই মুরিদ বাবা খাইয়া চার্জ নিতাছে মনে হয় ফ্লোরে বইসা। একটা আরেকটারে টানায়া দিতাসে। দুইটাই পুরা ল্যাংটা, সারা গা ঘামে জব জবাইতেছে। দুইটার বাড়া এখনো পুরা ঠাটায়ে আছে। মালতী আপাও পুরা ল্যাংটা। থলথলা পেটা শরীর, গোল গোল দুধ, হাত পা মুখ সবই গোল। হাত দুইটা ছিড়া একটা গামছা দিয়া পিছা মুরা কইরা বান্ধা। যেই গামছা দিয়া আমি আজকেও দুপুর বেলা আমার ঘাম আর মাল মুইচ্ছা আইছি। আমার যেই বন্ধুর বাচ্চা হইবো, ওয় রুমের ঠিক মাঝখানে দুই পা চেগায়া খাড়ায়া আছে। মালতী আপা, ওর বউ এর আপন বড় বইন, যারে বাবা খাওয়ানোর পিনিক দিয়া, দল বাইন্ধ্যা চোদানোর লোভ দেখায়া, হসপিটাল থেকে ভাগায়া নিয়া আসছে এই দরবারে, সে নিজেও ওর সামনে দাড়ায়ে আছে, সামান্য সামনের দিকে ঝুইক্কা।

আমার বন্ধু মালতী আপার চুলের মুঠি ধইরা আছে। আর হাসতে হাসতে দুই গালে ইচ্ছা মতন থাপড়াইতাসে। মালতী আপারে, ওর বউ রে, শাশুড়ি রে, ওর শ্বশুর বাড়ির চোদ্দ গুস্টিরে আইসসা গাইল্লান গাইল্লাইতেছে, আর জানোয়ারের মতন মালতী আপার গলার মধ্যে বাড়া ঢুকায়া চুদতাছে। বাবার কল্যানে বন্ধুর ধোন পুরা কামান এর নলের মতন শক্ত হয়া আছে। আমি ভয় পাইতাছি মাইরা না ফেলে এই মাইয়া রে, যেমনে পশুর মতন ঠাপাইতাছে গলার মধ্যে। আপার শরীরের যে সাইজ সেইটা চিন্তা কইরা একটু ভয় ভয়ই লাগতেছিলো। বাইঞ্চোদ রে খালি কইলাম, একটু আস্তে চোদ মইরা যাইবো। লগে লগে ওয় ঠাপানো বাদ দিয়া আমারে মোবাইল ঘুরায়া আপার গুদ আর পোঁদ দেখানো শুরু কইরা দিলো।

ওর মারে বাপ, মালতী আপার পোঁদ মারার লাইগা কোনো এক বান্দীর পুত হয়তো নাইরকেল ত্যাল জোগাড় করছিলো। সেই ত্যাল দিয়া পোঁদের ফুটা মাখানোর পরিবর্তে কোনো এক আইলস্যা চোদা উলটা সেই প্যারাশুট এর মিনি বোতল টাই অর্ধেক ভইরা দিসে পিছনের রাস্তা দিয়া। মালতী আপারে খোঁজার জন্য হাসপাতাল থেকে বার বার হয়তো ফোন করতেছিলো আমার বন্ধুর বউ, শ্বাশুড়ী রা। তাই বিরক্ত হয়া সেই কিপ্যাডয়ালা পিচ্চি সাইজের সস্তা মোবাইলটা, ভাইব্রেশন মুডে দিয়া, কারো ইউজ করা কনডমের মধ্যে ভইরা মালতীর ভোদায় হান্দায়ে দিয়া থুইছে। একটু পর পর ফোন আসতাছে, আর মালতীর পুরা শরীর থর থর কইরা কাপতাছে। আর শরীর মোচড়ায়া মোচড়ায়া রস ছাড়তাছে। পুরা ফ্লোর ভাইস্যা গেছে অলরেডি।

আমার বন্ধু পুরা পশুর মত হয়া গেছে দেখতেছি। মালতীর চুলের মুঠি ধইরা মুখের মধ্যে এলাহী চোদা চুদতাছে, আর কইতাছে চুতমারানি মাগী, যদি তোর পাছা থেইক্কা ত্যালের বোতল বাইর হয় বা তোর ভোদার রসে ভিজ্জা গিয়া মোবাইল নস্ট হয়া যায়, তাইলে আজকে তোরে জানে মাইরা ফালামু। খবরদার ভোদার মাল ছাড়বি না। রস খসাবি না। তোর বাপের পুটকি মারুম আইজকা। একদম পুইত্তা ফেলুম তোরে। খানকির বাচ্চা যদি আরেকবার রস ছাড়োস তাইলে তোর একদিন কি আমার একদিন।

(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top