What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other মা ও বাবা হওয়ার অনুভূতি যে কী, তা আমরা জানি (1 Viewer)

YAcMCWW.png


'পরিচয় করিয়ে দিচ্ছি—দেব্যান মুখোপাধ্যায়। ও ২২ মে এসেছে এবং আমাদের জীবন চিরতরে বদলে দিয়েছে। এই অনুভূতি ভাষায় প্রকাশ করা যায় না। শিলাদিত্য (শ্রেয়া ঘোষালের জীবনসঙ্গী), আমি আর আমাদের পরিবারে খুশির বন্যা বইছে। সবকিছু স্বপ্নের মতো লাগছে।'

u1o1i1P.jpg


২২ মে পুত্রসন্তানের জন্মের খবরটি জানিয়েছিলেন শ্রেয়া ঘোষাল। ১২ দিন পরে নবজাতকের নাম ও ছবি প্রকাশ করলেন ফেসবুকে। অনুরাগীদের সামনে পরিচয় করিয়ে দিলেন সন্তানকে, দেব্যান মুখোপাধ্যায়কে। ছবিতে দেখা যাচ্ছে, শ্রেয়ার কোলে সদ্যোজাত। পাশে দাঁড়িয়ে তাঁর স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়। পুত্রের মুখ প্রকাশ করেননি যদিও। কিন্তু দেব্যানের হাত-পা নাড়ানোর ভঙ্গি, মাথাভর্তি চুল, সবই দৃশ্যমান। বাচ্চার নাম প্রকাশ করে শ্রেয়া লিখলেন, 'আমাদের জীবন বদলে দিয়েছে সে। আমি আর শিলাদিত্য এই অপূর্ব উপহারের জন্য কৃতজ্ঞ। মা ও বাবা হওয়ার অনুভূতি যে কী, তা আমরা জানি।'

N7rWvD3.jpg


শ্রেয়া ঘোষাল যে পুত্রসন্তানের মা হবেন, তা আগেই জানিয়েছিলেন তিনি। সেদিন হালকা-সবুজ এ নীল কাফতান পরে একটি ছবিও দিয়েছিলেন।

ZA7oRVa.jpg


শ্রেয়া ঘোষাল যে পুত্রসন্তানের মা হবেন, তা আগেই জানিয়েছিলেন তিনি

cCKN3GH.jpg


শ্রেয়া ঘোষালের 'শ্রেয়া' আর শিলাদিত্যর 'দিত্য' মিলিয়ে ছেলের জন্মের আগেই তাঁর নাম রেখেছিলেন শ্রেয়াদিত্য। সেই নাম প্রকাশ করে লিখেছিলেন, 'আমাদের সন্তান শ্রেয়াদিত্য আসছে। আপনাদের সবার সঙ্গে এই আনন্দের খবর ভাগ করে সেই আনন্দ শত গুণ বেড়ে গেল। শিলাদিত্য ও আমি খুবই আনন্দিত। জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছি। নতুন মাত্রা যুক্ত হচ্ছে আমাদের জীবনে। নবযাত্রায় আপনাদের প্রার্থনা আর ভালোবাসা একান্ত কাম্য।'

RypnWxn.jpg


শ্রেয়ার জন্ম মুর্শিদাবাদ জেলার বহরমপুরে। ৪ বছর বয়স থেকেই গানের তালিম নেওয়া শুরু করেন তিনি। ২০০০ সালে 'সা রে গা মা পা' সংগীত প্রতিযোগিতার মধ্য দিয়ে গানের যাত্রা শুরু করেন শ্রেয়া ঘোষাল।

of7Vs4W.jpg


সঞ্জয় লীলা বানসালির দেবদাস ছবিতে প্লেব্যাকের মাধ্যমে চলচ্চিত্রের গানে অভিষেক ঘটে শ্রেয়ার

২০০২ সালে সঞ্জয় লীলা বানসালির দেবদাস ছবিতে প্লেব্যাকের মাধ্যমে চলচ্চিত্রের গানে অভিষেক ঘটে তাঁর। এই ছবির পাঁচটি গান গাওয়ার সুযোগ হয় তাঁর। আর পাঁচটিই হিট! সে-ই শুরু। আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। এই মুহূর্তে তিনি বলিউডের সবচেয়ে জনপ্রিয় সংগীত তারকাদের একজন। নানা ভাষায় গান গাওয়ার জন্যও পরিচিতি আছে তাঁর।

XEMmK2d.jpg


প্রতিটি গানের জন্য শ্রেয়া নেন ২১ থেকে ২৪ লাখ টাকা। ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি বিয়ে করেন শ্রেয়া ও শিলাদিত্য। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ ব্যক্তিরা উপস্থিত ছিলেন। শিলাদিত্য শ্রেয়ার ছোটবেলার বন্ধু। বিয়ের আগে ১০ বছর ধরে প্রেম করেছিলেন দুজন।

k53a3W1.jpg


ফোর্বস ম্যাগাজিনের ভারতের সেরা ১০০ তারকার তালিকায় পাঁচবার নাম এসেছে শ্রেয়ার

চার শতাধিক চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন শ্রেয়া ঘোষাল। গান গেয়েছেন বাংলা, নেপালি, তেলেগু, তামিল, ভোজপুরি, মারাঠি, কন্নড়, পাঞ্জাবি, গুজরাটি, মালয়ালম, ওডিশি ও অসমিয়া ভাষায়। শ্রেষ্ঠ নারী কণ্ঠশিল্পী হিসেবে চারবার জাতীয় পুরস্কার পেয়েছেন এই গুণী শিল্পী।

fI6OOvz.jpg


ফোর্বস ম্যাগাজিনের ভারতের সেরা ১০০ তারকার তালিকায় পাঁচবার নাম এসেছে শ্রেয়ার। প্রথম ভারতীয় শিল্পী হিসেবে মাদাম তুসোর মিউজিয়ামেও ঠাঁই হয়েছে তাঁর।
 
Currently, Sherya Ghosal is one of the living legend. She will also be remembered in the history like Lata Mangeshkar. Her family life is also controversy less.
 

Users who are viewing this thread

Back
Top