What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হাসবেন্ডকে দিয়ে কাজের মেয়েকে প্রেগন্যান্ট করলাম (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
হাসবেন্ডকে দিয়ে কাজের মেয়েকে প্রেগন্যান্ট করলাম – ১ by joy92u

আমার নাম ফরিদা আর আমার হাসব্যান্ড আজাদ। আমরা ঢাকার এক মধ্যবিত্ত শিক্ষক দম্পতি। আমার বয়স ৪০ আর আজাদের ৪৫। দীর্ঘ ২৫ বছরের সংসার হলেও আমরা নিঃসন্তান। অনেক চেষ্টা করা হলেও আমাদের কোনো বাচ্চা হয় নাই। ডাক্তারের পরামর্শে আই-ভি-এফ করেও বিফল। হতাশ হয়ে আমাদের বিয়ে ভেঙে যাওয়ার স্টেজে।

একদিন আমরা হাসবেন্ড ওয়াইফ ঠিক করলাম আমাদের সংসার টিকিয়ে রাশার জন্য অন্য ব্যবস্থা করতে হবে। আমরা সামাজিকভাবে রক্ষণশীল দেখালেও, সেক্সের ব্যাপারে খুবই ওপেন। আজাদের অনেকদিনের ইচ্ছা ছিল আমাকে ওর কোনো ছাত্রের সাথে সেক্স করতে দেখবে। তখন আমার বয়স ৩৪ হবে আর ওই ছেলের বয়স ১৮ র আশেপাশে। ওকে পরীক্ষায় ফেল করানোর ভয় দেখায় আর সুযোগ নিয়ে শারীরিক সম্পর্ক করতে বদ্ধ করি। দুর্ভাগ্যক্রমে আমার শারীরিক অক্ষমতার জন্য ছেলেটি আমার পুসিতে ওর সব মাল ঢেলেও আমাকে প্রেগন্যান্ট করতে পারে নাই।

এখন আসল ঘটনায় আসা যাক। যেহেতু আমার বাচ্চা হওয়ার কোনো সম্ভাবনা নাই, আমরা ঠিক করলাম একটা বিকল্প খুঁজতে। নানা আলোচনার পর আমরা সিদ্ধান্ত নিলাম আজাদ কোনো এক মেয়ের সাথে সেক্স করে ওকে প্রেগন্যান্ট করবে। আজাদের অনেকদিনের সেক্সচুয়াল ফ্যান্টাসি কোনো কাজের মেয়েকে নিয়ে সেক্স করার। আমরা পরিকল্পনা করে আমি আমার গ্রামের বাড়ি থেকে ২৮ বছরের এক মেয়েকে নিয়ে আসলাম। ওর নাম আছমা, জামাই ওকে ছেড়ে আরেক মেয়েকে বিয়ে করে। আর তাই আমরা ওকে কাজের কথা বলে আমাদের কাছে নিয়ে আনলাম।

আজাদের শর্ত ছিল ওর সেক্স পার্টনার সুঠাম দেহের বড় দুধওয়ালী হতে হবে। আমি আছমাকে কাজ দেয়ার আগে ওর দুধগুলা দেখে সত্যি মুগ্ধ হয়ে যাই। ২৮ বছর হলেও ওর ব্রেস্টগুলো আমার মতো বয়স্ক মহিলার মতো। গ্রামে পরিশ্রমের কাজ করতে করতে ওর শরীর একেবারেই পেশিবহুল। আজাদ সেক্স করার সময় খুব আক্রমণাত্মক, আমাদের ইন্টারকোর্সের সময় ও আমাকে প্রায়ই নিস্তেজ করে ফেলে। আছমাকে দেখে বুঝা যাই ও আজাদের সাথে সেক্স পার্টনার হিসাবে পেরে উঠবে। আমার ইচ্ছা হচ্ছিল আছমাকে এখনই আজাদের সাথে সেক্স করতে দেখি কিন্ত আছমা এখনো আমাদের ওকে প্রেগন্যান্ট করার প্ল্যান জানতো না।

আমি আর আজাদ আছমাকে আমাদের রুমেই শুতে বললাম। আমি আর আজাদ বিছানায় আর আছমা বিছানার পাশে মাটিতে শুলো। আছমাকে প্রথম রাতেই সেক্স করতে ফোর্স করলে ও ভয়ে বাড়ি পালিয়ে যেতে পারে আর তাই আমরা ওকে ধীরেধীরে যৌন উত্তেজিত করার সিদ্ধান্ত নিলাম।

আছমা একটা পুরানো হলুদ শাড়ী পরে মাটিতে শুয়ে পড়লো। আজাদ খালি গায়ে লুঙ্গি পরে আর আমি হাতকাটা ম্যাক্সি পরে শুয়ে পড়লাম। আজাদ আগেই সব জানলা আর লাইট আর ফ্যান বন্ধ করে দেয়। আজাদ আমার ম্যাক্সিটা উপর করে আমার পেন্টির ফাক দিয়ে পুসিতে ওর আঙ্গুল ঢুকায়ে আমাকে ফিঙারিং করা শুরু করল। আমার পুশিটা কিন্তু খুবই সেনসিটিভ, বিশেষত ক্লিট ঘষলেই আমার ইস্কুর্টিং(ফোয়ারা) শুরু হয়ে যাই। আজাদ অনেকটা আক্রমণাত্মক ভাবে আমার যৌনি আর পদে হাত দিয়ে ফিঙারিং করা চালু রাখল।

আমি একেবারে উত্তেজিত হয়ে ওকে বললাম, "আই এম গোয়িং টু স্কুইর্ট বেবী, এই দিলাম ফোয়ারা ছেড়ে।" মুহূর্তের মধ্যে আমার যৌনি থেকে রস বের হয়ে বিছানা ভিজে গেল। আমরা জানতাম আছমা আমাদের সেক্সচুয়াল ইন্টারকোর্স ঘুমের ভান করে শুনছে। ওকে উত্তেজিত করাই আমাদের টার্গেট। আমি আজাদকে বললাম, "সী ইস এনজয়িং আওয়ার ইন্টারকোর্স, লেটস কিপ গোয়িং, এস্টার্ট ফিঙারিং মাই পুসি এগেইন।" আজাদ আবার আমাকে বিছানার কোনে এনে আমার পা ফাঁক করে আছমার সামনে আমাকে ফিঙারিং করা শুরু করল। আমরা দেখলাম আছমা ওর দুধের উপর হাত দিয়ে চিপ্তে চিপ্তে লুকিয়ে আমাদের চুদাচুদি দেখতে লাগল।

আজাদ আবার আরো আগ্রাসীভাবে আমাকে ফিঙারিং করল আর আমিও বারবার ফোয়ারা ছেড়ে চারদিক ভিজাই দিলাম। আজাদ আমার পেন্টিটা খুলে আছমার দিকে ফেলে দিল। আমার রসে পেন্টিটা পুরাই ভিজা ছিল। আজাদ ঘরের সব জানলা বন্ধ করে দেয়াই আমরা অঝোরে ঘামতে লাগলাম। আমার ম্যাক্সি আর ওর লুঙ্গি আমাদের ঘামে আর আমার রসে ভিজে গেল। আজাদ বলল, "ওই আর সোয়েটিং লাইক ক্রেজি, লেটস গেট নেকেড।" আজাদ ওর লুঙ্গি আর আমি আমার ম্যাক্সি খুলে পুরা নেংটা হয়ে নিলাম। আছমা দেখলাম, আমার ঘামে ভিজা পেন্টিটা নাকে নিয়ে শুকছে।

আছমাকে নিরুদ্বেগ দেখে আমরা অনেকটা স্বস্তি বোধ করলাম। আমি আজাদকে বললাম, "হানি লাইটটা অন করে দাও, আছমাকে ভালো করে আমাদের চুদাচুদি দেখতে দাও, ওই আর সাইফ উইথ হার।" আজাদ এল জ্বালাতেই আছমা কিছুটা ঘাবড়ে গেল। আমি নেংটা অবস্থায় বিছানা থেকে উঠে আমার চুল বেঁধে ওর কাছে গিয়ে বললাম, "তুইতো সব দেখেই ফেলসিস, যেকোন আর লজ্জা কিসের, দেখ তোর খালু আমাকে ভিজে কি কৰি দিল, তুই যদি রাজি হস তবে ও তোকে বিয়ে করে তোর সাথে সহবাস করতে চাই।" প্রথমে ইতস্ততঃ করলেও আছমা আমার কথায় রাজি হল।

আছমার হাতে আমার ভিজা পেন্টিটা দেখে আমি বললাম, "সব রস আর ঘাম, দেখ তুইতো দেখি আমাদের মতো ঘেমে শেষ।" আমি আর আজাদ ওর ব্লউসের ভিতর দিয়ে হাত ঢুকায়ে ওর ঘামে ভিজা বগলে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম। আজাদ বলল, "তুই তোর শাড়ী ফেলে দিয়ে ফরিদার ঘামে ভিজা পেন্টি আর ম্যাক্সিটা
পরে আমাদের বিছানায় চলে আই, আমি তোর সামনেই ফরিদাকে চুদবো, দারুন মজা হবে।

আছমা চটপট নেংটা হয়ে ফরিদার ঘামে ভিজা ম্যাক্সি আর পেন্টি পরে আমাদের বিছানায় চলে আসলো। আমি আছমাকে বললাম, "তুই আজকে আমাদের চুদাচুদি দেখ, কালকে তোদের বিয়ে দিয়ে বাসররাতে সেক্স করতে দিব, তুই আজাদের ধোনে একটু থুথু মেখে ওটাকে ভিজিয়ে দে।" আছমা আজাদকে টেনে নিয়ে ওর ধোন আর বিচি থুথু দিয়ে ভিজলো আর নিজের হাতে ধোনটাকে আমার যৌনিতে ঢুকায়ে আজাদকে বলল, খালু, খানকি টারে ভালো কইররা চুদেন, মাল কিন্তু আমার বগলে ফেললেন, মাগীরে আমার ঘামে ভিজা বগল খাইতে দিমু। "
 

Users who are viewing this thread

Back
Top