What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার মিষ্টি ছোট বোন (1 Viewer)

Rifat1971

Banned
Joined
Jul 3, 2020
Threads
6
Messages
146
Credits
3,835
আমি অনিক চৌধুরী । বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষে পড়ছি । বাড়িতে মা বাবা আর ২ বছরের ছোট বোন সুইটি । অন্য সব ভাই বোনের মতো আমার আর ছোট বোনের সম্পর্কও স্বাভাবিক ছিল । কিন্তু এটা পরবর্তীতে আর স্বাভাবিক থাকে নি ।

শিলার সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর আমার জীবন অনেকটা ছন্নছাড়া হয়ে পড়ে ।কলেজ জীবন থেকে প্রেম ছিল । তাই ওর আমাকে ছেড়ে যাওয়াটা আমার জন্য বড় একটা ধাক্কা ছিল । এমন সময় আমার জীবনে ত্রানকর্তা হিসেবে আবির্ভাব হয় সুইটির । ও ইন্টার ১ম বর্ষে পড়ার জন্য বাড়ি থেকে দূরের এক কলেজে ভর্তি হয়েছিল । হোস্টেলে থাকার অভ্যাস না থাকায় পড়াশোনার দারুন অবনতি হয় । তাই migration করে আমাদের বাড়ির কাছেই এক college এ ভর্তি হয় । তাছাড়া আমি বাসা থেকেই বিশ্ববিদ্যালয়ে ক্লাস করি । তাই ওর পড়াশোনায় ও সাহায্য করতে পারবো ।

ও বাড়ি ফেরে তেসরা মে । বাবার সাথে বাড়ি ফেরে । কাঁধে একটা ব্যাগ নিয়ে হেটে আসছে আমার মিষ্টি ছোট বোন । আমাকে দেখেই একটা হাসি দেয় আর জিজ্ঞেস করে
_ কেমন আছিস ভাইয়া ?
_ ভালো । তোকে বেশ সুন্দর লাগছে
রূপের প্রশংসা শুনে বোন বেশ খুশিই হলো
_ দে ব্যাগটা আমাকে দে
বলে ব্যাগ হাতে নিয়ে ঘরে চলে গেলাম । ব্যাগটা বেশ ওজনদার । আমারই সমস্যা হচ্ছিল । যাই হোক বোন আজকে একটা হলুদ সালোয়ার কামিজ পড়েছিলো ।লম্বা চুল কোমর ছুঁয়েছে । মুখে কোনো মেকআপ নেই । ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক ।কাপড়ের ওপর দিয়ে পাছার আকারটা বেশ ভালোভাবে বোঝা যাচ্ছিল। তাতেই রাস্তার ছেলেগুলো আড়চোখে বোনকে দেখছিলো । ওদের আর দোষ দিয়ে কি লাভ । সুন্দরী মেয়েদের দিকে ছেলেদের চোখ যাবেই । না গেলেই বরং মেয়েরা অপমানিত বোধ করে । পাক্কা দু মাস পর বোনের সাথে দেখা । সেবার ছুটিতে এসেছিলো । পরীক্ষার কারণে বেশি দিন থাকতে পারে নি । এবার যাওয়ার কোনো তাড়া নেই । আমি ওর ঘরে জিনিসপত্র গুছাতে সাহায্য করলাম । অনেকটা পথ এসেছে তাই বোন বেশ ক্লান্ত । ফ্রিজ থেকে এক বোতল ঠান্ডা পানি এনে দিতেই ঢকঢক করে খেয়ে নিলো ।
_ আহ... শান্তি পেলাম
_ তুই বিশ্রাম নে । কিছু দরকার হলে আমাকে ডাকিস
বোন বিছানায় শুয়ে পড়লো । আমাদের এই বাসায় তিনটে শোবার ঘর আর একটা ডাইনিং। সবচেয়ে বড় ঘরটায় সোফা আর টিভি রাখা । ওটায় বাবা মা থাকে । মা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা আর বাবা একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করে । চাকরির সুবাদে বাবাকে দেশের বিভিন্ন জায়গায় থাকতে হয় । তাই আমাদের সাথে থাকতে পারেন না । মাসে দুইবার তিন দিন করে ছুটি নিয়ে আসেন । এবারো কালকেই চলে যেতে হবে । রাতের বেলা অনেক দিন পর পুরো পরিবার একসাথে খেলাম । সুইটি আমার পাশে বসে ছিলো । বেশ তৃপ্তি করে খাচ্ছিলো আর একটু পর পর খাওয়া থামিয়ে কলেজ হোস্টেলের বাবুর্চির গুষ্টি উদ্ধার করছিলো । বোনের কথা শুনে আমরা বেশ মজাই পেলাম । খাওয়া শেষে বোনের সাথে কিছুক্ষণ গল্প করলাম । তবে আজই এসেছে বলে বেশি না ঘাটিয়ে বিছানায় শুয়ে পড়তে বললাম । আমিও আমার ঘরে গিয়ে শোয়ার জোগাড় করলাম । সুইটি এখন একা ঘুমালেও আগে অনেক ভয় পেতো একা শুতে । এর আগের বাসায় দুটো ঘর ছিলো । আমি সপ্তম শ্রেণীতে ওঠার পর এখানে চলে আসি । তখন বোন আমার সাথেই ঘুমাতো । বাবা না থাকলে মায়ের সাথে থাকতো । পঞ্চম শ্রেণীতে ওঠার পর আমরা আর একসাথে থাকি নি । মার কথা ছিলো দুজনেই বড় হয়েছি তাই এক বিছানায় থাকা যাবে না । কলেজে ভর্তি হওয়ার আগে পর্যন্ত বাবা না থাকলে ও মার সাথেই ঘুমাতো ।

সকালে উঠেই বোনকে নিয়ে কলেজে গেলাম ।
কিছু কাজকর্ম শেষ করে বোনকে ঘুরিয়ে ক্লাস দেখালাম । যদিও না দেখালেও চলতো। সরকারি কলেজ তাই ক্লাসে শিক্ষার্থীর দেখা খুব একটা পাওয়া যায় না । শিক্ষকেরা সব হাজিরা দেওয়ার জন্য কলেজে আসে । কোনোমতে দায়সারা ভাবে পড়ায় । কলেজের ওপর ভরসা করলে সিলেবাস শেষ হবে না । তাই বোনের জন্য বেশ কিছু প্রাইভেট ঠিক করে এলাম । মার কথামতো দিনের বেলায়ই সব প্রাইভেট ঠিক করলাম । সকাল আর বিকাল বেলা পড়বে । বাসার কাছেই ।
বোনকে নিয়ে বাসায় ফিরলাম । মা বাসা থেকে বেরোয় সকাল আটটায় । ফেরে দুটোয় । রান্না করে খেয়ে আবার চারটায় বেরিয়ে যায় ছাত্র ছাত্রী পড়ানোর জন্য । ফিরতে সাতটা বাজে । বোন রান্না করতে জানে তাই মায়েরও এখন সুবিধা হবে ।
বোন আসার পর থেকেই আমার পাশে ঘুরঘুর করছে । কখন কি করি এসব দেখছে । বুঝে গেলাম মা ওকে আমার break up এর কথা বলে দিয়েছে । হ্যাঁ , break up এর পর বেশ কিছু বদ অভ্যাসে জড়িয়ে পরি । সিগারেট আগে থেকেই মাঝে মাঝে খেতাম । তার সাথে যোগ হয় ইয়াবা আর গাজা । নেশা করলে মনে হয় যেন আকাশে ওড়ছি । একবার ধরলে ছাড়া মুশকিল । তবে বোন আমার ওপর যেভাবে নজর রাখছে মনে হয় না ইয়াবার আড্ডায় আর যেতে পারবো । বোন আশেপাশে থাকায় আরেকটা সমস্যা হচ্ছিল । এখন ও বড় হয়েছে । সাথে সাথে ওর মাই পাছাও উন্নত হয়েছে । মাঝে মাঝে বুকের ওড়না সরে গিয়ে চোখে পড়ছিল ওর ডাসা পেয়ারার মতো মাই । বোনের মাইয়ে চোখ পড়ার আরেকটা কারন আছে । গত দু মাসে আমার চটি পড়ার বদ অভ্যাসও গড়ে উঠেছে । বিশেষ করে ভাই বোনের চটি পড়ার । কেমন জানি দারুন উত্তেজনা অনুভব করতাম । যদিও বোনকে নিয়ে সেরকম কখনো ভাবিনি । গল্পে এক ভাই তার ছোট বোনকে চুদসে পড়েই মাল ঢালতাম ।

আজ রাতে বোন মায়ের সাথে শুয়েছে । আমিও বেশ তাড়াতাড়ি শুয়ে পড়লাম। আমার মাথাতে চটি পড়ার ইচ্ছাটা চাগাড় দিয়ে উঠলো । একটু খুঁজতেই একটা নতুন চটি পেলাম । কাকতালীয় ভাবে গল্পের বোনের নাম ছিল সুইটি । কেন জানি গল্পটি পড়ার ইচ্ছা প্রবল হলো । গল্পে ছোট বোনের বদ অভ্যাস ছিল গুদ খেচার । ভাইয়ের হস্তমৈথুনের । একদিন দুজন দুজনের কাছে ধরা পড়ে । ভাই বোনকে দারুন গাদন দেয় । গল্প পড়ে বাড়া দাড়িয়ে টং হয়ে গেলো । কেন জানি বোনকে দেখার ইচ্ছে হচ্ছিলো । ফেসবুকে গিয়ে বোনের কয়েকটা সেক্সি ছবি দেখে বাড়াটা আরও শক্ত হয়ে যায় । নিজেকে আটকানো মুশকিল হয়ে পড়ে । লাল লিপস্টিক পড়া বোনের গোলাপের পাপড়ির মতো ঠোঁট গুলো চুষতে ইচ্ছে করছিলো । কিছুক্ষণ বাড়াটা কোলবালিশে ঘষতেই ভক ভক করে মাল বেরিয়ে গেলো । লুঙ্গিটা গোসল খানায় গিয়ে পরিষ্কার করলাম । কেমন জানি অপরাধবোধ কাজ করতে লাগলো । শপথ নিলাম এমন আর করবো না ।

সকালে উঠে প্রাতঃকর্ম সেরে খবরের কাগজ পড়তে লাগলাম । সুইটিকে আজ বেশ প্রফুল্ল দেখাচ্ছিলো । মিষ্টি একটা হাসি দিয়ে আমাকে শুভ সকাল বললো । আমিও প্রত্যুত্তরে একই কথা বললাম । সকালেই বোন প্রাইভেট পড়তে বেরিয়ে গেলো । আমিও বেশ কদিন পর বিশ্ববিদ্যালয়ে গেলাম । বন্ধুদের সাথে দেখা হয়ে ভালো লাগলো । দুপুরে বাড়ি ফিরে দেখি বাবা এসেছেন । বিশেষ একটা উপলক্ষ্যে দু দিনের ছুটি পেয়েছেন । মা আর বোন রান্না করছে । সুইটিকে একদম গৃহিণী লাগছিলো । মনে হয় কয়েক বছর যাবৎ সংসার করছে ।
সবাই মিলে আজ মধ্যাহ্নভোজ সারলাম । বোনকে মোটরসাইকেলে বসিয়ে প্রাইভেটে নিয়ে গেলাম । শেষ হলে আবার নিয়ে আসতে হবে । মোটরসাইকেলে ওঠার ক্ষেত্রে বোন আধুনিক । অন্য মেয়েদের মতো ঢং করে পাশ ফিরে বসে না । আমি বুঝি না পা ফাঁক করে বসলেই কি এমন মহাভারত অশুদ্ধ হয়ে যাবে । বিয়ের পর তো তো রোজই বরের বাড়া পা ফাঁক করে গুদে নেবে । তা যাই হোক বোনকে রেখেই কিছু জিনিস পত্র কেনার জন্য বাজারে গেলাম । বোনের প্রিয় মিষ্টিও কিনলাম । তারপর সব বাড়িতে রেখে বোনকে আনতে গেলাম । আমাদের পরিবারে টাকার সমস্যা নেই । তাই এই সময়ে আমার সব বন্ধুরা tuition তে ব্যস্ত থাকলেও আমি মজা করে বেড়াই । বোনের পড়া শেষ । বাইকে চেপে রাস্তা ফাঁকা দেখে জোরে টান দিলাম । বোন আস্তে .. বলে আমার ঘাড়ে হাত দিয়ে শক্ত করে ধরলো । জড়িয়ে ধরলে ওর খাড়া মাই আমার পিঠে লাগবে তাই আমাকে জড়িয়ে ধরে নি । সত্যিই , জড়িয়ে ধরলে আমিও অস্বস্তিকর এক পরিস্থিতিতে পড়ে যেতাম । এলাকার উন্নয়ন নিয়ে বোনের করা প্রশ্নের জবাব দিতে দিতে বাড়ি পৌঁছে গেলাম । বোনের সাথে কথা বলতে ভালোই লাগছিলো । রাতের ঘটনাটা বলতে গেলে ভুলেই গেছি ।

বাসায় ফিরে খাওয়ার পর নিজের পড়া গুছাতে লাগলাম । এমন সময় সুইটি এলো । ওকে অংক বুঝিয়ে দিতে হবে । পড়াশোনা শেষ করার পর বাথরুমে যাবো । বেরোতেই দেখি আমার প্রাণপ্রিয় ছোট বোন বিছানায় জায়গা দখল করে বসে আছে । আজ রাতে আমার সাথেই থাকবে । মাঝখানে কোলবালিশ দিয়ে রেখেছে । বাতি নিভিয়ে শুয়ে পড়লাম ।
_অনেক দিন পর আমরা একসাথে শুলাম
_ হ্যাঁ । তবে কোলবালিশটা না জড়িয়ে ধরলে আমার ঘুম আসে না
_ জড়িয়ে ধর সমস্যা নেই । তবে মাঝখান থেকে যেন না সরে
আমি ঠিক আছে বলতেই বোন এবার নিজের কলেজের কথা বলতে শুরু করলো । আমিও বাধ্য শ্রোতার মতো ওর গল্প শুনতে লাগলাম । কোন বান্ধবীর কটা প্রেমিক , কোন স্যারের জন্য সব মেয়ে পাগল , কলেজের পরিবেশ সহ যাবতীয় বিষয় ।
_ তা সব তো বুঝলাম, তুই প্রেম করিস নি
_ হমম..... একটা ছেলেকে ভালো লাগতো । তবে ও ছিলো শয়তান । প্রেম শুরু করার কিছু দিন পরেই জানতে পারি ওর আরো দুটো মেয়ের সাথে সম্পর্ক । তার পর আর কোনো ছেলেকে পাত্তা দিতাম না
_ সব ছেলে কিন্তু খারাপ না
_ তা ঠিক । তবে আমার তোর মতো ছেলে পছন্দ
বোনের কথা শুনে মনে মনে খুশি হলেও বললাম
_কেন রে আমার মধ্যে কি এমন দেখলি ?
_ তুই যেমন একজনকেই ভালো বাসিস । আমার এমন ছেলে চাই যাকে চোখ বন্ধ করে বিশ্বাস করা যায় ।
_ হয়েছে অনেক রাত হয়েছে । এবার ঘুমো ।
_good night ভাইয়া
_good night
তবে রাতটা আমার জন্য ভালো হলো না । ভোররাতের দিকে ঘুম ভেঙে গেল । বোনকে দেখলাম চিৎ হয়ে শুয়ে আছে । বোনের ছুঁচলো পিরামিডের মতো মাই দুটো খাড়া হয়ে আছে । রোজ রাতে খেচার আর চটি পড়ার অভ্যাস আমার । আজ চোখের সামনে কচি মেয়ের স্তন দেখে লোভ সামলাতে পারলাম না । আমার হাতটা যেন নিজে নিজেই বোনের ডান মাইটার ওপর চলে গেল । দুধের ওপর হাত রেখে হালকা করে টিপে দিলাম । বেশ নরম কচি মাই তবে এখনও পুষ্ট হয় নি । একটু জোরে চাপ দিতেই বোন নড়ে উঠলো । আমি হাত সরিয়ে নিলাম । বোন এবার ডান কাত হয়ে পা দুটো ভাজ করে শুলো । এবার বোনের বিশাল পাছায় চোখ পড়লো । কালো টাইলস পড়ে আছে । টাইট ফিটিং । নধর পাছায় হাত দিয়ে হালকা করে টিপে দিলাম । বিছানা থেকে নেমে লাইট জ্বালিয়ে বোনের পায়ের দিকে দাড়িয়ে পোদের সৌন্দর্য দেখতে লাগলাম । আহা..... কী দৃশ্য ।এমন পাছা কতো মাল ফেলেছি তবে সেগুলো ছিল ন্যাংটো মেয়ের । যেকোনো ছেলের বাড়া দাড়িয়ে যাবে এমন পাছা দেখলে । আমার বাড়াও ব্যতিক্রম না। যতোই হোক বোনের । পেছন থেকে মা বোন মাগী সব রক দেখতে । চেহারা তো থাকে সামনে। শরীরটা বেশ গরম হয়ে গেছে । শান্ত না করলে চলবে না।যৌন অনুভূতি বোধ শক্তিকে নষ্ট করে দেয় সাময়িকের জন্য ।
মোবাইল টা নিয়ে বোনের পাছার একটা ভিডিও করলাম । বাথরুমে গিয়ে বেশ করে বাড়া খেচে মাল আউট করলাম । বোনের পাশে শুতেই কালকের শপথের কথা মনে পড়লো । ইসসস.. কি করে ফেললাম । বোন জানতে পারলে কি ভাববে । বোনের মায়াবি চেহারাটা চোখে পড়তেই আরও খারাপ লাগলো । জঘন্য এ কাজের জন্য বোনের কাছে ক্ষমা চাইতে হবে ।.

সকালে উঠে নাস্তা করে বসে আছি । মা বোন বাসায় নেই । এই সুযোগে আমার ঘরে রাখা ইয়াবা বের করে সাজাতে লাগলাম ।
ইয়াবা গুড়া করে যেই মুখে দিতে যাবো , দেখি দরজার সামনে সুইটি দাড়িয়ে । ওর কাছে থাকা চাবি দিয়ে দরজা খুলে ঘরে ঢুকেছে মনে হয় ।
_ ভাইয়া তুই কি করছিস ?
বোনের কাছে লুকেতেই হাত থেকে টেনে নিয়ে গন্ধ শুঁকতে লাগলো গুড়োর । আমাকে জোরাজুরি করতেই বলে দিলাম সত্যি কথা । বোন তো চরম রেগে গেলো আমার ওপর । আমার ডান হাত টা ওর কোমল হাত দিয়ে ধরে নিজের মাথার ওপর রেখে চোখ দুটো বড় করে আমার দিকে তাকিয়ে বলল
_ কথা দে আর কোনোদিন এই নেশা করবি না

বোনের চোখ ছলছল করছে ।সেই ছোটবেলায় একবার ওর গায়ে গরম পানি পড়ছিলো । ওর কান্নায় সেদিন আমার চোখেও জল এসেছিলো । সেদিন নিজেকে কথা দিয়েছিলাম বোনকে কোনোদিন কষ্ট দেব না । তাই আজ ওর কথা রাখতেই হবে । ওসব নেশা আর কোনোদিন করবোনা বলতেই বোন আমার বুকে মাথা রেখে জড়িয়ে ধরলো । অনেকটা অভিমানের সুরেই বললো যে ও আমাকে অনেক ভালবাসে । নেশা করলে মানুষ বেশি দিন বাঁচে । আমার কিছু হয়ে গেলে ওর জীবনে অন্ধকার নেমে আসবে । আমার প্রতি বোনের এই টান দেখে মনটা ভরে গেল । প্রেমিকা চলে গেছে তাতে কি এমন বোন যার আছে তার প্রেমিকার দরকার নেই ।

এই ঘটনার পর থেকে আমার আর বোনের সম্পর্ক আরো গভীর হয়ে গেলো । আমি আমার বন্ধুদের চেয়ে বোনের সাথেই বেশি সময় কাটাতে লাগলাম । বোনও আমার সাথেই ওর অধিকাংশ সময় কাটাতো । ওর কলেজের ছেলে বা মেয়েরা একটু বেশি গেয়ো ,এই কথা বলতো । স্পষ্টতই বুঝতে পারছিলাম আমার মন শিলার জায়গায় বোনকে বসিয়ে নিয়েছে । আর বোনও নিজের একাকিত্ব থেকে বাঁচার জন্য আমাকে অবলম্বন হিসেবে বেছে নিয়েছে । বোনের সাথে দিনের অবসর সময়ে নদীর পাড়ে ঘুরা , রেস্তোরাঁয় খাওয়া ছিনেমাটা দেখতে যাওয়া খুব স্বাভাবিক হয়ে গেল । তবে পার্কে বোন আমার সাথে যেত না আর আমাকেও যেতে দিতো না । কারণ ওখানে সবসময় প্রেমিক প্রেমিকাদের আনাগোনা থাকে । ওসব দেখলে আমার শিলার কথা মনে যেতে পারে এই ভয়ে । তবে আমার মনে একটা জিনিস নিয়ে খচখচানি রয়েই গিয়েছিলো । ওকে ভেবে হস্তমৈথুন আর ঘুমন্ত অবস্থায় ওর দুধ পাছায় হাত দেয়া । ওর কাছে ক্ষমা না চাইলে হয়তো আমার মনের এ অপরাধবোধ কাটবে না ।

বাসায় আসার পর ও আমার সামনে ওড়না পড়ে চলাফেরা করতো । কিন্তু ইদানিং সেসবের ধার ধারে না । ওর কাছে ওড়না একটা pain । ফালতু একটা জিনিস নিয়ে চলতে হয় । ছেলেদের উচিত নিজেদের মেয়েদের বুকের দিকে না তাকানো । পর কথা শুনে হাসতে হাসতে একদিন বলেই ফেলি_ তোর বুকে তো আমারও চোখ যায় । ও উত্তরে বলেছিলো _ তুই তো খারাপ চোখে তাকাস না ভাইয়া । প্রাইভেটের ছেলেগুলো তো মনে হয় গিলে খায় । তাই তো ওদের আমার ভালো লাগে না ।
বোনের মুখে আমার দৃষ্টির প্রশংসা শুনে ভালো লাগলেও ওর প্রতি আমার সেই আচরণের কথা ভেবে মন খারাপ হয়ে গেল ।

সেদিন রাতে বিছানায় দুজন শুয়ে গল্প করছি । কাল থেকে গরমের ছুটি শুরু । বাবা মা চিকিৎসার জন্য ৪০ দিনের ছুটি নিয়ে চেন্নাই যাবে বলে ঠিক করেছেন । রাতেই রওনা হয়েছেন । বোনকে চুপ করে ডান কাত হয়ে ওর দিকে তাকালাম ।
_ সুইটি তোর কাছে একটা কাজের জন্য ক্ষমা চাই
অনেকটা অবাক হয়ে বললো
_ কী কাজ ভাইয়া..
_ বলবো তবে তুই কথা দে আমাকে ক্ষমা করে দিবি
_ ঠিক আছে দেবো । তুমি বলো
আমি এবার আমার চটি পড়ার বদ অভ্যাস আর ওকে ভেবে হস্তমৈথুন করার কথা বললাম । ও তো চরম রেগে গেলো । আমার দিকে তাকিয়ে কিছুক্ষণ চুপ করে থাকলো । আমি লজ্জায় চোখ বন্ধ করে থাকলাম । ও ঠান্ডা গলায় জিজ্ঞেস করলো
_ তা কবেকার ঘটনা এট
_ তুই আসার পরের দুদিন রে
_ তারপর আর কিছু করতে মন চায় নি
_ সত্যি বলছি তার পর আমি অপরাধবোধে ভুগছিলাম । ওই দিনের পর আর চটিও পড়ি নি । তুই হয়তো জানিস না চটি কি ।
আমি ভেবেছিলাম বোনের চটি সম্পর্কে ধারনা নেই । তবে বোন আমার ধারনা ভুল প্রমাণ করে বললো ওর এক বান্ধবী নাকি অনেক দিন আগে গল্প পড়তে দিয়েছিল ।
_ তার মানে তুইও পড়িস
_ কয়েকটা পড়েছিলাম । তারপর বাদ দিয়ে দেই । এসব ফালতু জিনিস মানুষ পড়ে ?
_ এবারের মতো আমায় ক্ষমা করে দে
_ হমমম... তোকে দোষ দিয়ে লাভ নেই । আমার যে বান্ধবীটা চটি পড়ে ও পর ভাইয়ের জন্য পাগল ।
_ বলিস কী ? আমি তো শুধু fantasy পূরণের জন্য পরতাম । তোকে নিয়ে কল্পনাটাও ছিল সাময়িক ।
_ তাই তো ওকে বুঝাই । তবে ও নাছোড়বান্দা । বাদ দে ওসব । তুই বল, এসব গল্প তুই কেন পড়া শুরু করলি ?
এবার আমি আমার সেই কষ্টের কাহিনী শোনালাম । কীভাবে প্রেমিকাকে ভোলার জন্য আমি চটি গল্প পড়া শুরু করি ।
_ দেখ সুইটি, ইয়াবা যেমন অন্য দুনিয়ায় নিয়ে যায় তেমনি চটির সাহায্যেও কল্পনার রাজ্যে বিচরণ করস যায় । বাস্তব জীবনের কষ্ট ভোলার জন্য আমি কল্পনার সাহায্য নিয়েছি মাত্র ।
_ হইছে যা তোকে ক্ষমা করলাম । এবার ঘুমো ।
_ সত্যি বলছিস ?
_ হ্যাঁ বাবা । এই নে
বলে আমার গালে একটা চুমু খেলো ।
_ হস্তমৈথুন কিন্তু শরীরের জন্য খারাপ । এটা বাদ দে ভাইয়া
_ ঠিক আছে কথা দিলাম আর করবো না ওটা

। আমিও খুশি মন ঘুমিয়ে গেলাম ।

সকালে ঘুম থেকে বেশ দেরি করেই উঠলাম । ব্রাশ করে দেখি বোন পরোটা বানিয়েছে । বেশ তৃপ্তি করেই খেলাম । আজ দূরের এক ঘাটে ঘুরতে যাবো । নীল রঙের শার্ট পরে বাইকে বসে অপেক্ষা করছি । বোন এলো নীল জিন্স আর হলুদ টপস পরে । হালকা মেকআপ তবে লিপস্টিক নেই । জিরো ফিগারের বোনকে মারাত্মক লাগছিলো । আমি ওর দিকে হা করে তাকিয়ে আছি দেখে বকা দিয়ে গাড়ি স্টার্ট করতে বললো । আমরা চলতে শুরু করলাম । আজকে কেমন জানি আালাদা লাগছে । পরে বুঝলাম বোন আমাকে জড়িয়ে ধরে আছে । ফলে আমার পিঠে ওর পিরামিডের মতো মাই দুটোর অস্তিত্ব টের পাচ্ছি । তবে বোনের কোনো ভ্রুক্ষেপ নেই ।
_ আরে এভাবে ছোট বাচ্চার মতো জড়িয়ে ধরেছিস কেন রে ?
_ কেন ছোটবেলায় না কতো তোকে জড়িয়ে ধরতাম
_ এখন কিন্তু তুই আর ছোট নেই । কেউ দেখলে কি ভাববে ?
_ কে কী ভাবলো তাতে আমাদের কি ? আর ছোটবেলার কথা ভাবলে আমার অনেক কষ্ট হয় । সে দিন গুলো যদি আবার ফেরত পেতাম
_ সেটা তো সম্ভব না
_ তা ঠিক । তবে এই বন্ধের সময় আমরা ভাই বোন মজা করে কাটাতেই পারি ।
_ ঠিক আছে । তোর যেটাতে আনন্দ ।
এবার আরো শক্ত করে জড়িয়ে ধরে ধন্যবাদ দিলো । ফলে আমার পিঠের সাথে ওর স্তন সেটে গেলো । আমার কেন জানি মনে হলো ভাইয়ের সাথে দুষ্টুমি করতে সুইটির ভালো লাগছিল । ভাইয়ের পিঠে দুধ ঘষে হয়তো মজা পাচ্ছিলো । আমার বাড়াটাও ওঠি ওঠি করছে । অনেক কষ্টে দমালাম বেটাকে। এই বয়সে মেয়েরা এটাই চায়, কেউ ওর দুধ নিয়ে দলাই মালাই করুক , পাছায় চাটি মারুক ইত্যাদি ।
তবে বোনের আসার পর আমার জীবনে অনেক বড় পরিবর্তন ঘটেছে । জীবনে শৃঙ্খলা ফিরে এসেছে , পড়াশোনায় ধারাবাহিক হয়েছি আর নেশা থেকে দূরে সরে গেছি । বোনকে ছাড়া আমার থাকতেই এন চায় না । বোনও আমার থেকে দূরে যায় না কখনোও । এখন এক টেবিলে পড়াশোনা করি । ছোটবেলায় যেমন করতাম । প্রথমে সমস্যা হলেও এখন মানিয়ে নিয়েছি ।

এখন বোন আর আমি মিলে উপন্যাস পড়ি । বোন পড়ে আর আমি শুনি । আমার কাপড় চোপড় ও ধুয়ে দেয় । এমনকি অন্তর্বাসও । ওগুলো পরিষ্কার করতে গিয়ে আমকে নোংরা বস্তির ছেলে বলে গালি দেয় । আমি ওর মধুমাখা স্বরে গালি শুনেও খুশি । বাড়িতে আমরা অনেক সময় লুডু আর ক্যারাম খেলে কাটাই । আমি হারলে ও আমার পিঠে ওঠে । ওকে নিয়ে পুরো ঘর ঘুরতে হয় । কাজটা কষ্টের হলেও ও যখন গলা জড়িয়ে ধরে তখন দারুণ লাগে । আর দুধ দুটো তো আছেই । আমি জিতলে ও নানা বাহানা শুরু করে । শেষ পর্যন্ত গালে একটা চুমু দিয়ে কাজ সারে । আমিও ছোট বোনের আদরে গলে যাই ।
একদিন রাতে আমরা পুরনো স্মৃতি রোমন্থন করছিলাম । ছোট বেলায় কত খেলনা ছিল । এখন ওসব হারিয়ে গেছে । আমরা কেমন গলাগলি করে ঘুমাতাম । হঠাৎ বোন কোলবালিশটা নিয়ে বিছানা থেকে ফেলে দিলো ।
_ ভাইয়া এই বালিশটা আমার একদম ভালো লাগে না
_ আরে এটা না থাকলে আমি কী জড়িয়ে ঘুমাবো
_ জানি না
বলেই বোন ছোটবেলায় আমাদের পুতুল খেলার কথা বলতে লাগলো । আমি বরের পুতুল সাজাতাম আর ও বউ পুতুল সাজাতাম । তারপর দুজনকে বিয়ে দিতাম
_ তখন কী সুন্দর জীবন ছিল না রে ভাইয়া ?
_ হমমম । তখন তো ক্যারিয়ার নিয়ে ভাবতে হয়
_ তবে এখন তো কিছু মুক্ত সময় পেয়েছি । অযথা চিন্তা করে লাভ নেই
_ ঠিক বলেছিস । চল ঘুমিয়ে যাই
_ কালকে নাকি পানি আসবে না । গোসল কি করে করবো ?
গোসলের কথা মনে পড়তেই আমার ছোটবেলার একটা জিনিস মনে পড়ে গেলো ।
_ তোর মনে আছে আমারা মা না থাকলে একসাথে গোসল করতাম ।
বোন দেখি লজ্জায় লাল হয়ে গেল
_ ইসসস.. কি দুষ্টুমি না করতাম । পানি নিয়ে অনেক্ষণ ধরে খেলতাম ।
_ অন্য কারো সামনে তুই খালি গায়ে ন গেলেও আমার সামনে একদম নিঃসংকোচে ন্যাংটো হতি ।
_ যাও... আমাকে আর লজ্জা দিও না । তুমিও তো ন্যাংটো হতে । আর আমার ওখানে তাকিয়ে বলতে আমার নাকি নুনুর জায়গাটা চিরে গেছে
_ তখন কি বুঝতাম ? আর তুইও তো আমার ওটা ধরে টানাহেঁচড়া করতি ।
_ হা..... আমার ভালো লাগতো.. এখনও মন চায়..
বোন এবার একটু ধীরে বললো
_ কি বললি ?
_ কিছু না তুমি ঘুমোও
বোনের কথা আমি ঠিকই বুঝেছিলাম ।ওর দিকে তাকিয়ে দেখি জড়সড় হয়ে বাম কাতে শুয়ে আছে । আমার তো কোলবালিশ না জড়িয়ে ধরলে ঘুম আসে না । ওকেই আজ কোলবালিশ মনে করলে কেমন হয় ?
বাম হাতটা সুইটির কোমরে রেখে পেছন থেকে জড়িয়ে ধরলাম । বোন মনে হয় এটার জন্যই অপেক্ষা করছিলো । আমার দিকে পাছাটা এগিয়ে দিলো । গরমের মাঝেও আমার শরীরের সাথে ওর শরীর সেটিয়ে গেলো । আমিও বেশ শক্ত করে জড়িয়ে ধরলাম । বোনের শরীরের উত্তাপে বাড়াটা গর্ত থেকে বার হয়ে লাগলো ।
বোন এবার নিরবতা ভেঙ্গে বললো
_ ভাইয়া , আপু চলে যাওয়ার পর থেকে তোর জীবনের অনেক কষ্ট না ?
ওর চুলের মিষ্টি গন্ধ শুঁকে মন ভরে গেলো ।
_ কষ্ট তো হবেই তবে তুই ওর শূন্যতা পূরণ করেছিস ।
_ আমি অন্য কষ্টের কথা বলছিলাম । তুই তো প্রাপ্তবয়স্ক পুরুষ.
বোনের ইঙ্গিত বুঝতে পারলাম । একটু চালাকি করে ওকে প্রশ্ন করলাম
_ তুইও তো কষ্টে আছিস মনে হয়
_ আমি তো প্রেমই করি নি । আমার আবার কি কষ্ট ।
_ ঢং দেখো ! আমার পিঠে যে বুকের পাহাড় দুটো ঘষতে থাকিস আমি বুঝি না ভেবেছিস ?
বোন চোখ বন্ধ করে আছে । জানি এ প্রশ্নের জবাব ওর কাছে নেই ।
_ হয়েছে আর লজ্জা পেতে হবে না । তোর বয়সের মেয়েরা এটাই চায় ।
বোন এবার আত্মবিশ্বাসের সাথে বললো
_ নিজে মনে হয় সাধু পুরুষ । বোনের বুকে হাত দিয়েছিলি নির্লজ্জের মতো
আমিও সমান আত্মবিশ্বাস নিয়ে উত্তর দিলাম
_ কী করবো ? বোনের জিনিস দুটো যে অনেক সুন্দর ।
বোন খুশি হলো যেনো
_ ধরবি ?
আমি মনে হয় ভুল শুনলাম ।
_ কী বললি ?
_ তুই চাইলে ধরতে পারিস । মিথ্যা বলে লাভ নেই । আমারও ভালো লাগে কেউ ধরলে
বোনের প্রশ্রয় পেয়ে নিজেকে আটকাতে পারলাম না । বোনের কোমল মাইটা বাম হাত দিয়ে চটকাতে লাগলাম । উফফ.. আস্তে
করে শব্দ করলো বোন । এবার ডান মাইটাও টিপতে লাগলাম । ডাসা পেয়ারার মতো মাই টিপে অসম্ভব সুখ পাচ্ছিলাম । বোনও ও চুপ
করে মজা নিচ্ছিলো । দুধ টেপার ফলে আমার বাড়াটা শক্ত হয়ে বোনের পাছার খাঁজে ঘষা খাচ্ছিলো । বোন এবার থামতে বললো
_ এভাবে টিপতে দেবো । তবে আমরও কিছু চাই
_ কী
_ ছোটবেলায় যেমন তোমার ওটা নিয়ে টানাহেঁচড়াহ করতাম এখনও করতে চাই
বোনের এমন উদ্দেশ্য ছিল সেটা আগে থেকেই আন্দাজ করেছিলাম । দুধ দুটো ছেড়ে চিৎ হয়ে শুলাম । বোন নিজের একটা হাত দিয়ে লুঙ্গির উপর দিয়ে আমার ৬ ইন্চির বাড়াটা ধরলো ।
_ ইসসস.... কি বড় আর মোটা হয়েছে রে
_ আমারটা তো গড় সাইজের । আরো কতো বড় আছে
বোন এবার বাড়াটা খেচতে লাগলো । তবে সাবধানে যাতে মাল না বেরিয়ে যায়
_ আস্তে কর সোনা ব্যাথা পাবো জোরে করলে
_ ওফফ..... কি দারুণ জিনিস । এটার জন্য সব মেয়েই পাগল । আমার বান্ধবীরা তো নিজের প্রেমিকের টা কতো বড় এই নিয়ে গল্প করে ।
এভাবে বেশ কিছুক্ষণ আমরা একে অপরের শরীরের সুখ নিলাম
_ সুইটি, তার মানে কাল থেকে আমি তোকে এভাবে আদর করতে পারবো
_ পারবি । তবে একটা জিনিস মনে রাখবি আমার কিন্তু ভাই বোন ।
_ তুই যা বলবি
এরপর বোন আমাকে জড়িয়ে ধরলো । আমিও শক্ত করে জড়িয়ে ধরলাম ওর পিঠ । ছোট বেলার মতি গলাগলি ধরে ভাই বোন ঘুমের দেশে তলিয়ে গেলাম ।পার্থক্য একটাই , আগে যেখানে শুধু ভালবাসা ছিল , এখন যোগ হয়েছে সামান্য যৌনতা ।

সুইটির সাথে আমার সম্পর্ক এর পর আরও গভীর হলো । ভাই বোন যেন সেই ছোটবেলায় ফিরে গেছি । ছোট বেলায় যেমন দুষ্টুমি করে সময় কাটাতাম এখনও তেমন চলতে লাগলো । তবে এখন যেটা করছি সেটা বড়দের দুষ্টুমি । তবে বোন এটা মানতে নারাজ । ওর মতে মানুষের বয়সের সাথে চাহিদা ও বিনোদনের পরিবর্তন হয় । ছোটবেলায় হয়তো খেলনা আর খেলাধুলা করেই আমরা সুখ পেতাম , কিন্তু এখন বড় হয়েছি । ওসবে মন ভরে না । দুজন দুজনের স্পর্শ থেকে সুখ পেলে কার কি এমন ক্ষতি হবে । হোক না সেটা গোপন অঙ্গের স্পর্শ । বোনের কথায় দম আছে । আমি যেমন ওর কোমল স্তন মর্দন করে সুখ পাই তেমনি বোনও সুখ পায় । mutual সম্পর্ক যাকে বলে আর কি । এখন প্রতি রাতেই আমি আর বোন এক বিছানায় ঘুমাই । দুজনে ১০ বছর আগের মতো জড়াজড়ি করে থাকি । ওর শরীরের উত্তাপ আর গন্ধ আমায় মাতাল করে দেয় । বাড়াটা টং করে দাড়িয়ে যায় । বোনের কথমতো হস্তমৈথুন বাদ দিয়েছি । তাই ওটা আরও কষ্টে থাকে ।

বোনের সাথে ঘুমাতে শুরু করার পর আমার ঘুম খুব তাড়াতাড়ি চলে আসে । বাকি সব বদ অভ্যাসও কেমন করে যেন আমার জীবন থেকে নাই হয়ে গেছে । এর সব কৃতিত্বই বোনের প্রাপ্য । সকালে দুটো টিউশনি পড়ে বোন বাসায় ফেরে দশটায় । ওর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করি ।দরজা খুলতেই আমার ওপর ঝাপিয়ে পড়ে । আমরা দুজন দুজনের জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে গেছি । দিনের বাকিটা সময় একসাথেই কাটাই । ও যখন কাজ করে তখন পেছন থেকে জড়িয়ে ধরে দুধ আর পাছা টিপে দেই । ও একটু আহ... ওহ..... করে ছাড়তে বলে কিন্তু জোরাজুরি করে না । বরং পাছাটা পেছনে ঠেলে দেয় । ফলে ওর পাছার খাজে বাড়াটা একপ্রকার গেঁথেই যায় । যদিও কাপড়ের উপর দিয়ে , তবুও দারুন মজা পাই । বাড়াটা একটু আগুপিছু করে সুখ নেয়ার চেষ্টা করি । তবে বোন এসব বেশিক্ষণ চলতে দেয় না । ওর কথা ভাই বোনের সম্পর্কের গন্ডির বাইরে যাওয়া যাবে না । যত ইচ্ছে কাপড়ের ওপর দিয়ে টিপতে পারি ।
ছোট বেলায় দুষ্টুমি করে ওর পাছায় চড় মারতাম । ও প্রতিশোধ নিতো আমার নুনু টেনে।এখনও তাই করছি । তাই বোনের কাছে আমরা যা করছি তা শুধুই অতীতের পুনরাবৃত্তি । তা বোন যাই বলুক , কোনো ভাই বোনের সম্পর্কই আমাদের মধ্যেকার মতো না এটা আমি নিশ্চিত ।

ছুটির শুরু হওয়ার তিন সপ্তাহ পর বোনের প্রাইভেট স্যার ও গরমের ছুটি দিয়ে দেয় । তবে শেষের দিন ১০০ নম্বরের পরীক্ষা নেয় । আমি এতদিন ওকে বেশ ভালো করে উচ্চতর গণিত পড়িয়েছি । ফলে তথৈবচ অবস্থা থেকে ওর উত্তরণ ঘটেছে । পরীক্ষা ভালো দিয়েছে বললো । আশা করি আমার মুখ রাখবে ।

ওকে পড়ানোর সময় আমার বেশ মজার অভিজ্ঞতা হয়েছে । পড়ানোর সময় কিছুতেই শান্ত থাকতো না । পড়ার টেবিলে আমি আর ও ৯০ ডিগ্রি কোণে বসতাম । ফলে আমাদের পা দুটো কাছাকাছি থাকতো । ও ইচ্ছে করেই আমার পায়ের পাতার ওপর ওর পা দিয়ে ঘষা দিতো । এরকম ও ছোটবেলায় করতো। আমি পড়ানোর সময় বেশ serious থাকতাম । কিন্তু ওর দুষ্টুমিতে নিজেকে শান্ত রাখা মুশকিল হতো । তবে আমার কাছে একটা মোক্ষম অস্ত্র ছিল । যেটা সবার কাছেই থাকে ....... হাত ।।।। ডান হাত দিয়ে ওর একটা মাই চেপে ধরতেই আহহ..... ভাইয়ায়ায়া.. ছাড়ো.. ব্যাথা পাচ্ছি.... করতে শুরু করতো । তবে ওর চেহারা দেখে মনে হতো না ব্যাথা পেয়েছে । সেটাকে সুখের চিল্লানি বলেই মনে হতো । যেমনটা মেয়েরা চোদা খাওয়ার সময় করে । আগে ওর ভাইয়া ডাকের মধ্যে শুধু ভালবাসা অনুভব করতাম। এখন যেন তাতে যৌনতা মিশে থাকে !

যাই হোক পরের দিন সকালে ঘুম থেকে দেরি করেই উঠলাম দুজনে । কোনো তাড়া নেই তাই alarm ও বন্ধ । চোখ খুলতেই দেখি বোন আমার বুকে মাথা রেখে নিশ্চিন্তে ঘুমিয়ে আছে । ওর শরীর থেকে মিষ্টি একটা গন্ধ আসছে । ইসস... পাগল করে দেবে মনে হয় । কারণ আমার মস্তিষ্ক তো ওকে এখন শুধু বোন হিসেবে দেখে না । সুইটির দুধ আর পাছার পর শরীরের সবচেয়ে আকর্ষণীয় অঙ্গ হলো ওর ঠোঁট জোড়া । আমার বুক থেকে ওর মাথা তুলতেই ওর সুদৃশ্য পাতলা গোলাপের পাপড়ির ন্যায় ঠোঁট দুটো চোখে পড়লো । বেশ রসালো মনে হয় । লাল লিপস্টিক পড়লে মনে হয় খেয়ে ফেলি ।

কিছু দিন আগে লিপস্টিক পড়ে সেজেগুজে আমার সাথে রেস্তোরাঁয় গিয়েছিলো ।সেখানে সবার চোখ তো বোনকে গিলে খাচ্ছিলো । বোন সেদিন একটা লেহেঙ্গা পড়েছিলো । লাগছিলোও দারুন । তো আমাকে কী খাবি বলে প্রশ্ন করে । আমার জবাব ছিলো.. তোর ঠোঁটের লিপস্টিক .. বোন ওর কাজল কালো চোখে এক কঠিন দৃষ্টিতে তাকিয়ে ছিলো এমন ভাবে যেন আমাকেই গিলে খাবে । আমিও একটু হেসে menu order দিয়ে দেই ।

বোনের ঠোঁটে যে কবে চুমু খেতে পারবো !!!

সব ভাবনা বাদ দিয়ে বোনকে ঘুম থেকে না জাগিয়েই সাবধানে ওঠে গেলাম । আলুথালু. বেশে লাল নাইটি পরে শুয়ে আছে । আমাদের দেশে মেয়েরা নাইটি পরে, কারণ রাতে চোদার জন্য কাপড় খুলতে সুবিধা হয় । মা রাতের বেলা নাইটি পরে । বোনও মায়ের দেখাদেখি পরা শুরু করে । এখন বোনকে দেখে মনে হচ্ছে রাতে নাগরের চোদা খেয়ে‌ তৃপ্তি পেয়ে আরামে ঘুমুচ্ছে ।

সকালের নাস্তা আমিই বানালাম । ডিম আর পরোটা । কোনো মতে বানাতে পারি আর কি । বোনই শিখিয়েছে । রান্না শেষ করতেই দেখি বোন ওঠে ফ্রেশ হচ্ছে । নাইটিটা ছেড়ে একটা মিষ্টি রংয়ের সালোয়ার কামিজ পড়েছে । একেবারে সেটে রয়েছে শরীরের সঙ্গে । শরীরের বাক বেশ ভালোভাবে বোঝা যাচ্ছে । স্তনের ওখানটা একটু উঁচু , আর নিচে নিতম্বের ওখানে বেশ বড় বাক । বোনের এই সেক্সি রূপ দেখে পেছন থেকে শক্ত করে জড়িয়ে ধরলাম । বোন ব্রাশ করা বন্ধ করে বললো

_ইসসসস..... ভাইয়া সকাল সকাল কী শুরু করলি
_ কেন , ছোট বোনকে কি একটু আদরও করতে পারি না ?
বলে ওর কোমড়টা ধরে আমার কামদন্ডটা বেশ শক্ত করে পাছার খাঁজে ঢুকিয়ে দিলাম ।
বোন জানে আমাকে বাধা দেয়া বৃথা তাই চুপ করে নিজের কাজ করতে লাগলো । সাথে ও নিজেও যে মজা পাচ্ছে তা আমি বিলক্ষণ বুঝতে পারছিলাম ।

বোন সালোয়ার কামিজ পড়তে ভালোবাসে । কারণ অমি ওকে জীবনে প্রথম নিজের টাকায় যেটা উপহার হিসেবে দিয়েছিলাম সেটা ছিল একটা নীল রঙের সালোয়ার । ওকে সত্যিই সালোয়ার কামিজে দেখতে সবচেয়ে সুন্দর লাগে ।

কিছুক্ষণ বাড়া দিয়ে পাছা ঘষার পর একসাথে খেতে বসলাম । খাওয়া শেষে বোন আমার বিছানায় গিয়ে উপুড় হয়ে শুয়ে পড়লো । সারা রাত ঘুমানোর পরও আবার বিশ্রামের দরকার পড়লো .. প্রশ্ন করতেই বোন জবাব দিল ওর নাকি শরীর ব্যথা করছে । ম্যসাজ করে দিতে হবে । আমি তো বোনের শরীর চটকাতে পারবো ভেবে রাজ হয়ে গেলাম ।

খাটের পাশে দাড়িয়ে উপুড় হয়ে শুয়ে থাকা বোনকে চরম হট লাগছিলো । পাছাটা যা লাগছে না ইসসসস.... দু হাত দিয়ে প্রথমে বোনের হাত দুটো টিপতে লাগলাম । নরম তুলতুলে হাত টিপে দারুন মজা পাচ্ছিলাম । এবার নিচের দিকে নামতে নামতে কোমরটা আলতো করে ডলে দিলাম । বোন আরামে আহহহ... শব্দ করলো । এবার গেলাম পায়ে.. পায়ের পাতা থেকে আস্তে আস্তে টিপতে টিপতে থাই পর্যন্ত পৌঁছে গেলাম। বোনের চওড়া থলথলে থাই হাত দিয়ে বেশ জোরে চটকাতে লাগলাম । বোন আস্তে ওহহহ... করতে লাগলো । আমি না থেমে আর কিছুক্ষণ চটকানো জারি রাখলাম । এবার গেলাম বোনের আসল সম্পদে । বোনের নধর পাছা । কোল বালিশের মতো নরম পাছায় হাত পড়তেই মনে হলো যেন ভেতরে ডুবে যাবে । পাছার খাঁজ টা এখন স্পষ্ট বোঝা যাচ্ছে । প্রথমে বোনের নিতম্ব বা পোদের মাংস মর্দন করতে শুরু করলাম বেশ জোরেই ।বোন আহহহ.... ভাইয়া আস্তে..... করলেও আমি মর্দন থামালাম না বরং পাছায় কয়েকটা চড় মারলাম । চড়ের টাস শব্দের মধ্যে আমার বাড়াটা যেন চেনা কিছুর গন্ধ পেলো । টাস টাস...... আর বোনের আহহহ..... ভাইয়া থামো শব্দে ভরে গেলো আমার কামরা । একটু পর বোনকে ক্ষান্ত দিলাম । বোন বেশ কষ্ট পেলেও বেশ মজাও পেয়েছে মনে হলো পর ঘর্মাক্ত দেহ দেখে । _ ভাইয়া. এখন গোসলে যাবো সরো
তবে আমি ছাড়লাম না । একটা কাজ বাকি । বোনকে পাছাটা তুলে ডগি স্টাইলে বসতে বললাম । বোন হুকুম তালিম করলো । এবার ওর পাছার খাজে একটা আঙুল ভেতর বাহির করতে শুরু করলাম । .. ভাইয়া অহহহ... কি শুরু করলি
_ তোকে আনন্দ দিচ্ছি বোন

কাপড়ের উপর দিয়ে করলেও বোনের পাছার ফুটো পর্যন্ত আঙুল যাচ্ছিলো । কারন বোন বাসায় প্যান্টি পড়ে না । বেশ কিছুক্ষণ এভাবে বোনের সেক্সি পাছা আঙুল চুদা করলাম । বোন এখন সুখে আহহহ ভাইয়ায়া ....করো মজা পাচ্ছি এমন খিস্তি জুড়ে দিলো । বোনের গলার আওয়াজ শুনে মনে হলো যেন জল খসাবে । কিন্তু পাছায় তো আর ভগাংকুর থাকে না । বেশ কিছুক্ষণ বোনের শরীর নিয়ে খেলা করে ছেড়ে দিলাম । অনেক ঘেমে গেছে । ঘর্মাক্ত শরীরে মেয়েদের সবচেয়ে সেক্সি লাগে । বোনও ব্যাতিক্রম নয় । বোনের পাছার কাপড় তো ভিজে বোনের সাদা থাই নজরে পড়ছিলো । এতসব দেখে আমার বাড়া মহারাজার তো বেহাল দশা ।

বাড়াকে কোনোমতে শান্ত করে গোসলে চলে গেলাম । বোনকে কথা দিয়েছি তাই হস্তমৈথুন করতে পারবো না । গোসল শেষে দুজনে দুপুরের খাবার খেতে বসলাম । থালা বাসন ধুতে সমস্যা হয় তাই বোন একটা সহজ সমাধান বের করেছে । এক থালায় খাওয়া । বোন আমাকে খাইয়ে দেয় আর আমি বোনকে খাইয়ে দিই। বোনের আঙুল যখন আমার মুখের ভেতর থাকে তখন মনে হয় আঙুল গুলো খেয়ে ফেলি । আঙুল চোষার পাশাপাশি হালকা করে কামড় গিলে বো আহহ... ব্যথা পাচ্ছি বলে ওঠে । ওর গলার আওয়াজে দুষ্টুমির ছাপ স্পষ্ট বোঝা যায় । আমি যখন ওকে খাইয়ে দিই ও কিন্তু আমার আঙ্গুল কিছুতেই ছাড়তে চায় না । বুভুক্ষের মতো চুষতে থাকে । আমিও আঙুল গুলো বোনের মুখগহ্বরে ঢোকাতে আর বাহির করার মধ্যে নিষিদ্ধ এক মজা পাই । বোনও মজা পায় । তবে ওর নিষ্পাপ হাসি দেখে বোঝার উপায় নেই মনে কি চলছে ।

আমার বাড়ার অবস্থা তো খারাপ ছিল । তা দিনে শান্ত থাকলেও রাতে শান্ত থাকে নি । রাতের বেলা বরাবরের মতো বোনকে জড়িয়ে ঘুমিয়ে ছিলাম । রাতের কোনো এক সময় স্বপ্নে দেখি এক রূপসী রাজকন্যা কে ডগি স্টাইলে ঠাপাচ্ছি । মেয়েটিও গগনবিদারী চিৎকার করে মজা নিচ্ছে । এক সময় বীর্য ঢেলে দেই ভোদায় । সকালে উঠে দেখি লুঙ্গির একটা বড় অংশে শুকিয়ে যাওয়া বীর্যের দাগ । বিছানা থেকে উঠতেই পাশের আলমারিতে দেখি বোনের নাইটিটা সুন্দর করে গুছিয়ে রাখা । তবে তার মাঝের দিকে একটা বড় অংশ জুড়ে কিছুর দাগ। বুঝে গেলাম এটা বীর্যের দাগ । তার মানে বোন ভাইয়ের বীর্য মাখানো নাইটিটা পড়বে । ভাবতেই কেমন যেন উত্তেজনা অনুভব করলাম । বোনকে জিজ্ঞেস করলাম লুঙ্গি আজ ধুয়ে দিবো নাকি । বোন বললো কালই ধোয়া হয়েছে তাই যতই ময়লা হোক দুদিন পর ধুলেও চলবে । আমার পাশ কাটিয়ে যাওয়ার সময় বললো _ ভাইয়া ময়লা শুকিয়ে গেলে কাপড় পড়তে তো কোনো সমস্যা হয় না, তাই না ?
বোনের ইঙ্গিত বুঝতে পারলাম । ইচ্ছে করেই ভাইয়ের নোংরা করা কাপড় পড়বে । এর মাধ্যমে এক প্রচ্ছন্ন ইঙ্গিত পেলাম । বোনও আমার প্রতি যৌনাসক্ত হয়ে পড়েছে ।
বর বউ সাজার সকল উপকরণ ঘরেই ছিলো । তাই বাইরে থেকে কিছু কিনতে হয় নি । আমি আমার পান্জাবি পড়ে মোটামুটি তৈরি হয়ে নিলাম । আর ওদিকে বোন অনেক্ষণ ধরে দরজা আটকে ঘরে বসে আছে । না জানি কি এমন সাজগোজ করছে !

বোনের সাজগোজ শেষে সকাল ১১ টায় ঘর থেকে বেরোলো । বোনের রূপ দেখে তো আমার চক্ষু চড়কগাছ । লাল বেনারসী শাড়ি, লাল লিপস্টিক রাঙানো অনিন্দ্য সুন্দর ঠোঁট , হালকা মেকআপ , কোমড় ছাড়ানো চুল , চোখে কালো কাজল বেশ গাড় করে দেওয়া । মনে হয় স্বর্গের অপ্সরা মর্তে নেমে এসেছে । বোনের দিক থেকে চোখ ফেরাতে পারলাম না ।

হুশ ফিরলো বোনের ডাকে ।
_ ভাইয়া....... ভাইয়া.....
_ ও.. হ্যাঁ বল কি বলবি ?
_ আমাদের বিয়ে করতে হবে না
_ হ্যাঁ হ্যাঁ চল.....

বিয়ে বলতে মালা বদল আর হিন্দুদের মতো সিঁথিতে সিঁদুর দেয়ার মতো করে হাতের বুড়ো আ ঘষে দেয়া । মায়ের এক হিন্দু সহকর্মী ছিলেন । তার বিয়ে থেকেই আমরা বিয়ের আচার আচরণ রপ্ত করি । তখন ছোট ছিলাম তাই বিয়েটাও শুধু খেলা হিসেবে দেখতাম ।
বিয়ে শেষ হওয়ার পর আমরা সারা দিন স্বামী স্ত্রী বা বর বউয়ের অভিনয় করে কাটালাম ।
কোনো কিছু দরকার হলে বোন ওগু শুনছো বলে ডাকতো । আর আমি বোনকে তুমি , সোনা বউ বলে ডাকতাম । যেমন খাওয়ার সময় বোন বলতো _ নাও আরেকটু খাও
_ না বউ পেট ভরে গেছে

দুজনেই হাসতাম তবে চরিত্রে থেকে বের হওয়া যাবে না এমন শর্ত ছিল । বোনের সেক্সি সাজে আমার বাড়া প্রায়ই দাড়িয়ে থাকতো । ফলে পেছন থেকে জড়িয়ে ধরলে শাড়ির উপর দিয়েই বাড়াটা পোদের খাঁজে ঠেসে ধরতাম । আমি যেহেতু বোনের স্বামী তাই কিছু বলতেও পারতো না । এভাবে এক সময় ওকে সামনে থেকে জড়িয়ে ধরি । আমার বুকে মাথা রাখে বোন থুরি বউ । বোনের মাথা হালকা ওপরে তুলতেই সুদৃশ্য ঠোঁট যুগল চোখে পড়লো ঠোঁট দুটো যেন আমায় টানছে । বোনও কিছু ঘটার অপেক্ষায় আছে । বোনের ঠোঁট দুটো হালকা ফাঁক হলো । যেই চুমু দিতে যাবো , বোন নিজের হাত দিয়ে আমাকে থামালো । বোনকে জোড় করার কোনো ইচ্ছে আমার নেই । তাই ওকে বাসর ঘরে চলে যেতে দিলাম । আমি নিজের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়লাম । অনেক দিন পর একা ঘুমাচ্ছি তাই ঘুমোতে বেশ দেরি হলো ।

সকালে ঘুম থেকে উঠতে ১০ টা বেজে যায় । দেখি আমার খেলার বউ আমাকে ডাকছে । বোন কালকের শাড়ি খুলে হলুদ রঙের শাড়ি পরে বেশ গৃহিণী রূপ ধারণ করেছে । কালকের মতো বর বউয়ের অভিনয় শুরু হলো । গোসল করতে যাওয়ার সময় একটা দুষ্টু বুদ্ধি মনে খেলে গেল । ছোটবেলায় মাঝে মাঝে বাবা মা একসাথে গোসল করতো । ফলে আমাদের মধ্যে ধারণা তৈরি হয় যে বর বউ একসাথে ন্যাংটো হয়ে গোসল করে । আমরা এমনিতেই ন্যাংটো হয়ে গোসল করতাম । তবে বর বউ খেলায় অনেকটা আনুষ্ঠানিক ভাবে ন্যংটা হয়ে গোসল করতাম । ব্যস আর কী ! বোন রান্না ঘরে রান্না করছে এমন সময় পেছন থেকে জড়িয়ে ধরে বললাম
_ অনেক হয়েছে চলো এবার গোসল করি । আর হ্যাঁ বর বউ কিন্তু কাপড় পরে গোসল করে না
বোন আমার কথার কী জবাব দেবে ভেবে পেলো না । নিজে বউয়ের জায়গা থেকে স্বামীকে নাও বলতে পারবে না । ওর মুখ দেখে যাই মনে হোক কেন জানি আমার মনে হচ্ছিল আমার প্রস্তাবে ও খুশিই হয়েছে ।
চুপচাপ বাথরুমে ঢুকে গেলাম দুজনে । আমি আমার কাপড় আগেই খুলে ফেলেছিলাম । শুধু জাংগিয়াটা বাকি ছিল । বোন শাড়ি পড়েই আছে ।
_ নাও সোনা শাড়িটা খুলো
_ তুমি খুলে দাও

বোনের উত্তর আমাকে চরম উত্তেজিত করে দিল । প্রথমে নিজের জাংগিয়াটা খুলে উত্থিত বাড়াটা উন্মুক্ত করে দিলাম । বোন অপলক দৃষ্টিতে বাড়াটা দেখতে লাগলো । এটা এখন তার ভাইয়ের নয় বরের বাড়া । আমি আমার নতুন বউয়ের শাড়িটা খুলে দিলাম । পেটিকোট, সায়া , ব্লাউজ একে একে সব খুলে দিলাম। বোন এখন আমার সামনে সম্পূর্ণ নগ্ন ।
_ বরের সামনে লজ্জা পেতে নেই সোনা বউ

আমার বাড়াটা সুইটির হাতে ধরিয়ে দিলাম । ও বাড়াকে একটু আদর করলো । এবার হাত সরিয়ে ওর নগ্ন শরীরে মজর দিলাম । মাঝারি সাইজের মাই । কালচে বাদামী বোঁটা । গভীর নাভি যেন কুয়ো । আর সবার নিচে আছে অমৃতের ভান্ডার ।একটু কালচে , দুপাশে গুদের বেদি দুটো ফুলে আছে । এ গুদে যে আজ পর্যন্ত কোনো বাড়া ঢোকেনি তা বুঝতে সমস্যা হওয়ার কথা নয় । আঙুল দিয়ে গুদের ঠোঁট দুটো একটু নেড়ে নেড়ে দেখলাম । বোন চোখ বন্ধ করে মজা নিচ্ছিলো । হঠাৎ আমাকে জড়িয়ে ধরে শাওয়ার ছেড়ে দেয় । আমি ওকে পেছন থেকে জড়িয়ে ধরে পাছার খাঁজে বাড়া ঘষতে লাগলাম । বোনের নরম তপ্ত পোদের খাঁজ মনে হয় বাড়াকে পুড়িয়ে দেবে ।বেশিক্ষণ করতে পারলাম না । বোন অনেকটা আদেশের সুরেই বললো _ তোমার গোসল শেষ এবার বাইরে যাও ।

দিনের বাকিটা সময় আমরা গতকালের মতো অভিনয় করে কাটালাম । রাতে ঘুমানোর আগে বোন আবার বউয়ের সাজে সাজলো । লাল বেনারসী , লাল লিপস্টিক দিয়ে এ রূপ যেকোনো ছেলের মনে দাগ কাটবে । রাত ১১ টা, বোন এখন‌ বাসর ঘরে খাটের উপর বসে আছে ভাতারের অপেক্ষায় । আমি দরজা খুলে ঘরে ঢুকলাম । বোন বাধ্য স্ত্রীর মতো বিছানা থেকে নেমে আমার পা ছুলো । আমি ওকে বুকে টেনে নিলাম । কোলে তুলে পুষ্পসজ্জিত বিছানায় শুইয়ে দিলাম । আমাদের খেলায় বর বউয়ের উপর শুয়ে থাকবে । তাই নিয়মানুযায়ী আমি বোনের শরীরের ওপর সম্পূর্ণ ভর দিয়ে ওর কাধে মাথা রাখলাম । এত দিন ওকে জড়িয়ে ঘুমিয়েছি , কিন্তু আজকের অনুভূতিটা আলাদা । বোনের শরীরের উত্তাপ প্রতিটি অঙ্গে টের পাচ্ছিলাম । স্তন দুটো শক্ত হয়ে আমার বুকে ঘষা দিচ্ছে যেন । যেন কল্পনার রাজ্যে বিচরণ করতে লাগলাম ।

_ আনেক হয়েছে এবার ওঠো
আধঘন্টা ধরে যে বোনের ওপর শুয়ে রয়েছি বুঝতেই পারিনি । বোনের পাশে শুলাম । খেলা এখনো সমাপ্ত হয় নি । মোক্ষম চালটা এখনো বাকি ।
একদিন স্কুলের পেছনের ঝোপে আমার এক বন্ধু আমাকে দাড় করায় কেউ আসছে কিনা দেখার জন্য । কোথা থেকে যেন আমাদের ক্লাসের এক মেয়েকে নিয়ে ঝুপের মধ্যে ঢুকে যায় । তারপর মেয়েটার প্রস্রাব করার জায়গায় নিজের নুনু ঢোকাতে লাগলো । পরে ওর কাছ থেকে শুনি বর বউরা নাকি ওমন করে । বাড়িতে ফিরে বোনকে কৌতুহল নিয়ে সে ঘটনার কথা বলেছিলাম । তারপর বর বউ খেলায় সেটা যুক্ত করি । তবে বাড়া কোনোদিন ঢোকাতে পারি নি। খালি মুন্ডিটা গুদের ঠোঁটে ছোয়াতাম।বোনকে এটার কথা মনে করিয়ে দিলাম
_ ঠিক আছে তবে শুধু ওটার মাথাই ছোঁয়াবে এর বেশি নয় .
_ কেন রে বেশি নয় কেন
_ আর যাই বলো আমরা ভাই বোন । সীমার বাইরে চলে গেলে আমাদেত এই মিষ্টি সম্পর্ক আর থাকবে না
_ ঠিক আছে তুই যা বলবি

বল বোনের শাড়ির নিচের অংশ খুলে বোনের ভোদা উন্মুক্ত করলাম । আমার বাড়া তো দাড়িয়েই ছিলো । বোনের চোখের দিকে তাকালাম । কামনা খেলা করছে তবে কোন কিছু তাকে টেনে ধরে রেখেছে । মুন্ডিটা বোনের ভোদায় সেট করে হালকা চাপ দিলাম । বোন হালকা আহহহ করে উঠলো । নিজের হাত দিয়ে আমার বাড়াটা ধরে থামিয়ে দিলো । এর মধ্যে ১২ টা বেজে গেলো । মানে খেলার সময় শেষ । হতাশ হয়ে নিজের ঘরে চলে গেলাম ।

ইস কত কি ভেবেছিলাম । কিছুই হলো না । বোনকে নগ্ন দেখার পর থেকে ওকে পাওয়ার আকাঙ্ক্ষা আরও তীব্র হয়েছে । আমার জীবনে আর কিছু না পেলেও চলবে । শুধু ওকেই চাই । সাতপাঁচ ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে গেছি টের পাই নি ।



রাত কয়টা বাজে জানি না তবে কিছুর শব্দে ঘুম ভেঙে গেল । চোখ খুলে দেখি বোন বিছানায় বসে আছে । গায়ে এখনো বেনারসী ।
_ কী রে তুই এখানে ?
_ ভালো লাগছে না । আমার ঘরে চল
বলেই হাটতে লাগলো বাসর ঘরের দিকে ।

সম্মোহিতের মতো বোনের পেছন পেছন বাসর ঘরে ঢুকলাম । দুজনে বিছানায় বসে আছি । হঠাৎ বোন বললো
_ এত রাতে কি রাস্তায় কাউকে পাওয়া যাবে ?
_ কেন রে কি করবি ?
.....
....
_____
____

_ তোর বাড়ার মুন্ডি আমার ভোদায় ঘষে তো গরম করে দিয়েছিস । এবার কে ঠান্ডা করবে ?

বোনের এই জবাব আশা করি নি । তবে বুঝে গেলাম কি করতে হবে ।
বিছানা থেকে নেমে বোনকে কোলে তুলে একটু ঘোরালাম । এবার বিছানায় বসে বোনকে কোলের উপর বসিয়ে জিজ্ঞেস করলাম
_ বোনকে চুদবো না বউকে ?
_ আমি এখন আমার ভাইয়ের চোদা খতে চাই । চুদে ফাটিয়ে দে বোনের গুদ ।

বোনের কামনা মাখা ঠোঁট দুটো দিয়ে আগে মিষ্টি মুখ করতে হবে ।
দু হাতে সুইটির মুখ টা উঁচু করে ধরলাম।কামনায় ভরা গোলাপ পাপঁড়ির মতো লাল ঠোঁট দুটো চুমু খাওয়া দূরত্বে । বোন চোখ বুজে আছে। প্রথম চুম্বনের অপেক্ষায় হালকা ফাঁক হয়ে থাকা লাল টুকটুকে ঠোঁট জোড়া যেন কাঁপছে। আমি আমার ঠোঁট নামিয়ে চুমু খেলাম বোনের কম্পিত অধরে।
ঠোঁট তুলে সুইটির মুখের দিকে একবার তাকালাম। এখনও চোখ বুজে আছে। আমি আমার দু হাত দিয়ে মাথাটা স্থির করে ধরলাম। সুইটি ঠোঁট জোড়া আরও একটু ফাঁক করে নীরব আমন্ত্রণ জানালো ।

আমিও সুইটির ফুলে থাকা রসালো ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিয়ে চুমু খাওয়া শুরু করলাম। ছোট ছোট শিহরণ জাগানিয়া চুমুতে বোনকে পাগল করে দিতে থাকলাম। সেও সমান তালে রেসপন্স করতে থাকলো। আমি একবার বোনের নীচের ঠোঁটে চুমু খেয়ে চুষছি তো পরক্ষনেই উপরের ঠোঁটে চুমু খেয়ে চুষছি । বোনের তপ্ত মুখগহ্বর আর মিষ্টি গন্ধ যেন পাগল করে দেবে । বোনের জিভ নিয়ে চুষতে লাগলাম । বোনও আমার জিভ নিয়ে খেলা শুরু করলো । আমি মনে হয় পৃথিবীর সবচেয়ে সুস্বাদু জিনিস খাচ্ছি ।

চুমু থামিয়ে বোনকে এবার শান্তি দেয়ার পালা । নিজের সব কাপড় খুলে ফেললাম । এবার বোনকে সম্পূর্ণ ন্যাংটা করে ফেলি । বোনের figure Nadia Ali এর মতো । দুধ মাঝারি কিন্তু বিশাল তানপুরার মতো পাছা । পিরামিডের মতো খাড়া হয়ে থাকা দুধ জোড়া ভালোভাবে টিপতে শুরু করলাম । বোন সুখের অতিশয্যে আহহহহহহ..... ওহহহহ শব্দ করতে লাগলো । বোনকে আদর করার আগে বাড়াটা চুষিয়ে নিলে ভালো হবে । তাই হাটুর উপর ভর দিয়ে বসে বোনের মুখটা বাড়ার কাছে এনে বললাম চুষে দিতে । বোন একটু অপ্রস্তুত বোধ করলেও বাধ্য মেয়ের মতো বাড়াটাকে মুখের ভিতরে ঢুকিয়ে নিলো । আমার বাড়া ৬ ইন্চির মতো হবে কিন্তু বেশ মোটা । বোনের মুখগহ্বর ভরে গেছে আমার বাড়ায় । ওর মুখের উত্তাপ মনে হয় পুড়িয়ে দেবে আমার ধোনকে । পাছাটা আগুপিছু করে বোনের মুখের ভিতর বাড়াটা সন্ঞ্চালন করতে শুরু করলাম । বোন একটুতেই হাপিয়ে গেলো । বোনের মুখ থেকে বাড়াটা বের করলাম । বাড়াটা সুইটির মুখের লালায় জবজব করছে ।


এবার ভোদার দিকে নিজের মুখ নিয়ে গেলাম । কালচে রঙের ভোদা রসে ভিজে গেছে ।
মাথাটা নামিয়ে মুখ দিলাম। আহ কি দারুণ নোনতা নোনতা স্বাদ। আমি যত বোনের ভোদায় জ্বিহবা লাগাতে লাগলাম বোন ততই শুধু মোচর খেতে লাগল, বুঝলাম শালীর সব সেক্স ভোদাতে। আমি তখন আমার জিহ্বা দিয়ে বোনের ভোদা সলাৎ সলাৎ করে চাটা শুরু করলাম।
সুইটি শুধু আহ-হ-হ.. আহ-হ-হ-হ.. ওহ-হ-হ.. আও-ও-ও-ও ও-উ-চ, জোরে জোরে, আরো জোরে চোষ, আহ ভাইয়া না, ওহ ভাইয়া আহ করতে লাগল খালি ঘড়ে। কিছুটা সময় পরে সুইটি তার কোমরটা উপরের দিকে উঠিয়ে, আমার মাথাটা ওর ভোদার মধ্যে দুই হাত দিয়ে চেপে ধরলো, আমার নাক, ঠোঁট সব কিছুতে বোনের গুদের মাল লেগে গেল।

এবার আমি ১টা আঙুল বোনের রসালো ভোদায় ঢুকিয়ে দিলাম । আস্তে আস্তে আঙুলি করতে লাগলাম । বোন শুধু আহ্.... আহহ.... মেরে ফেল ভাইয়া করতে লাগলো । এক আঙুলে হবে না বুঝতে পেরে বোনের গুদে এবার দুটো আঙ্গুল ভেতর বাহির করা চালু করে দিলাম । বোনের শীৎকারের আওয়াজ আরো বাড়লো । _আহহহহহহহহ...... ভাইয়া.......কেমন কুটকুট করছে জায়গাটা.......
_ দাড়া সোনা একটু সবুর কর
_ ফাটিয়ে দে আমার ভোদা ওহহহ.......
বোনের ভোদা যোনিরসে পিচ্ছিল হয়ে গেছে তাই বাড়া ঢোকাতে সমস্যা হবে না মনে হলো ।

আমি এক ঠাপ দিয়ে অর্ধেকটা ঢুকাতেই সুইটি ও ওহহহহ ওওওহহহ করে উঠলো। আমি আর একটু দম ‍নিয়ে আর একটা যাতা দিয়ে বাকি অর্ধেও ভরে দিলাম যুত করে, দেখলাম রক্তে আমার ধোনটা একটু ভিজে গেছে, আমি এরপর আস্তে আস্তে আপ-ডাউন কজরতে লা গলাম আর সুইটি ঠাপের সাথে সাথে আহ.. ভাইয়া আহ.., ওহ.. ভাইয়া ওহ.. করতে করতে বলতে লাগল অনেক ব্যথা। আমি সেই দিকে কান না দিয়ে আমার মতো করে আস্তে আস্তে ঠেলতে লাগলাম। সুইটি মাঝে মাঝেই আহ… করে উঠতে লাগল, বুঝলাম সে ব্যাথাই পাচ্ছে
ঠাপ মারতে মারতে হাত দিয়ে শক্ত করে ধরে রাখলাম বোনের কচি খারা শক্ত দুধ দুটো। পরে কোমর তুলে ঠাপ মারা শুরু করলাম, ঠাপের গতি আস্তে আস্তে বাড়তে লাগল, আর সুইটি ওহ জান, আমি আর পারছিনা, প্লীজ, আস্তে, যত বলতে লাগল আমার কড়া চোদনের আগ্রহ ততই বাড়তে লাগল,
বোনের কান্নার মাত্র বেড়ে গেলে আমি তাকে অনেকটা সাহস জোগাতেই বললাম- আর একটু কষ্ট কর, একটু পরেই ভালো লাগবে, বোন মাথা নেড়ে না বলতে লাগল, আর আমি ঠাপের গতি কমিয়ে ধোনটা বোনের গুদে ভরতে ও বের করতে লাগলাম। তখন বোনটা আমাকে নিচ থেকে খামচে ধরে চিৎকার করে বলে উঠল- ওহ.. ভাইয়া জোরে ঢুকাও, প্লীজ। আমি কথাটা শোন মাত্রই ধোনটা বোনের টাইট ভোদার ভিদরে ঢুকিয়ে সুইটিকে চুমু খেতে লাগলাম, দুধগুলো টিপে টিপে।

এরপর কখন ধীরে ধীরে কখন জোড়ে জোড়ে আমি আমার আদরের ছোট বোন সুইটিকে নির্দয়ের মতো চুদতে শুরু করলাম। সুইটির পুরা শরীর কাঁপতে লাগল ও আরাম পাচ্ছিল, আমি আমার গতি একটু বাড়িয়ে দিলাম। বোন সুখের চোদনে ও-ও-ও-ওহহহ.. আ-আ-আ-হহহ… চোদন গীত তাইতে লাগল, আমি আগের মতোই রাম ঠাপ দিতে লাগরাম, আর বোনটি আমার ঠাপের সাথে তল ঠাপ দিতে দিতে আমাকে বলতে লাগল_আমাকে খেয়ে ফেল ভাইয়া, তোর পুরা ধোনটা আমার ভোদার মধ্যে ভালো করে ঢুকিয়ে দে ভাইয়ায়ায়া.....
_ হ্যাঁ চুদসি আমার সোনা বোন আআআআআ......
_ উরে মারে.., কি সুখরে ভাইয়া.. এই খেলাতে…, মারো ভাইয়া মারো ঠাপাও ভাইয়া ঠাপাও..।.
আমি আবার থুপুস থুপুস করে ঠাপাতে থাকি, ফলে আমার বিচি জোড়া বোনের গুদের নীচে ছুফ ছুফ করে আছাড় খেতে লাগল । বোনের পোদের মুখে আমার অন্ডথলি বাড়ি খেতে খেতে একটা শব্দের সৃষ্টি করল। সারা ঘড় ফচ-ফচ ফচর-ফচ, ভচ-ভচ ভচর-ভচ , বোনের গোঙ্গানী উহঃ.. আহঃ.. ওমাগো.. আহঃ.. আহঃ বাবাগো শব্দে ভরে গেলো । বোন গুদের রস ছেড়ে দিয়ে নিস্তেজ হয়ে গেলো । ভোদার মধ্যে বাড়ার যাতায়াতে
পচাৎ পচাৎ পচাৎ..... পচাৎ পচাৎ পচাৎ পচাৎ পচাৎ শব্দ কানে আসলো । বাড়াটা লোহার মতো শক্ত হয়ে গেছে । মনে হয় মাল আসবে । বোনকে বলতেই বললো
_ ভেতরে ঢালো ভাইয়া........আহ..মাগো....
বেশ কয়েকটা প্রকান্ড ঠাপ মেরে বোনের গুদ ভর্তি করে মাল ঢেলে দিলাম ।.
আহহ..... ভাইয়া অনেক মজা পেলাম...ওহহ.....
। বোনকে জড়িয়ে নগ্ন অবস্থাতেই ঘুমিয়ে গেলাম ।

 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top