What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার হিজাবী আম্মুকে চুদে বেশ্যা বানালাম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার হিজাবী আম্মুকে চুদে বেশ্যা বানালাম – 1 by Rahatfarfin409

আমার নাম রাশেদ, আমার বয়স ২২ প্লাস, আমি ঢাকা রাজধানীর যাত্রাবাড়ীতে থাকি, আমি আমার বাবা মায়ের একমাত্র ছেলে, আমার বাবা বিদেশ থাকে, তাই আমি আর মা যাত্রাবাড়ীতে ফ্লাট নিয়ে থাকি। আমার বাবার নাম জসিম,আমার আম্মুর নাম আইরিন, আম্মুর বয়স প্রায় 40 প্লাস। দেখতে অসাধারণ সেক্সি বোম। আম্মুর ফিগার দেখলে আমি সোনা না খিচে থাকতে পারিনা, তবে আমার আম্মুর প্রতি আমি একাই আকর্ষিত না, আমাদের পাড়া-মহল্লার অনেক আঙ্কেল এবং আমার ক্লাস ফ্রেন্ড ও বন্ধুবান্ধবসহ সবাই আমার আম্মুর প্রতি কু-নজর দিত।

আমার আম্মু যখন হিজাব পড়ে বোরকা পড়ে রাস্তায় বের হতো তখন দোকানদাররা হা করে আম্মুর পাছায় এবং দুধের দিকে তাকিয়ে থাকত। আর আম্মুর ফিগার দেখে দেখে মজা নিত, সেগুলো আমি লক্ষ্য করতাম পিছন থেকে। যাইহোক আমার আম্মু কিন্তু অনেক ভাল এবং পর্দাশীল ধার্মিক মহিলা ছিল। কিন্তু একদিন আমি চটি গল্প পড়তে ছিলাম, চটি গল্প পড়তে পড়তে ফেসবুকে আমার এক হিন্দু বন্ধুর সাথে বন্ধুত্ব হয়ে ওঠে। সে যাত্রাবাড়ী উত্তর পাশে থাকে, আমাদের বাড়ি থেকে একটু দূরে। আমি তার সাথে নিয়মিত চ্যাটিং করতাম এবং চটি গল্প করতাম। কিন্তু প্রথম মত কেউ কাউকে চিনতাম না।

হঠাৎ একদিন সে আমাকে বলল দোস্ত তুমি আমার আম্মুকে চুদবে, আমি তোমার আম্মুকে চুদবো, আমার অনেক দিনের স্বপ্ন মুসলিম হিজাবি আম্মুকে চোদার, তখন আমারও মনের মধ্যে স্বপ্ন জাগলো একজন হিন্দু আম্মু কে চোদার, আর তাছাড়া তার আম্মুর ছবি দেখে আমার মন সইল না, তার আম্মুকে আমার চোদতে মন চাইলো, কারন এরকম একজন হিন্দু মহিলাকে করতে পারলে অনেক মজা হইবো, তাই তার প্রস্তাবে রাজি হয়ে গেলাম।

আমি আর দেরি না করে বললাম ঠিক আছে তোমার সাথে আমি মিট করবো, তাই দিন তারিখ ঠিক করলাম এবং একদিন শুক্রবার বিকালে যাত্রাবাড়ী বাড়ির পাশে বলদা গার্ডেনে দেখা করলাম, সেও তাই করল সে যথা সময় আমার সাথে দেখা করার জন্য বলদা গার্ডেন এর সামনে এসে, আমাকে মোবাইলে কল দিল, আমি ফোন রিসিভ করার পর দেখলাম সে বলদা গার্ডেন এর সামনে দাঁড়িয়ে আছে, তাকে দেখে আমার খুব লজ্জা লাগছিল, যে একি সে তো আমারও সমবয়সী, কিন্তু তাকে দেখে খুব আমার পছন্দ হয়েছে, কারণ তার দেহ লম্বা-চওড়া এবং দেখতে-শুনতে পার্ফেক্ট যা আমার আম্মুর সাথে মানাবে.

তাই সাহস করে তার সামনে গেলাম, আমি যখন তার সামনে দাঁড়ালাম সে আমাকে বলল তুমি কি সেই?? আমি বললাম হ্যা, তারপর দুজনে একসাথে বলদা গার্ডেন এর ভিতরে প্রবেশ করলাম এবং বলদা গার্ডেনের চিপায় একটু গাছের আড়ালে দুজনে একসাথে বসলাম। বসেই আমাকে প্রথমেই বলতে লাগলো দোস্ত তোমাকে প্রথম দেখায় পছন্দ হয়েছে, তোমার মত মুসলিম বন্ধু পেয়ে আমি খুব ধন্য, তোমাকে দিয়ে আমার আম্মুকে চুদাবো, কথা বলতে বলতে সে আমার সোনার মধ্যে হাত দিলো, হাত দিয়ে আমার ধন নাড়াচাড়া করতে লাগলো.

তখন আমিও সাহস করে তার সোনার মধ্যে হাত দিলাম এবং দুজন দুজনের সোনা হাতাচ্ছি আর আমাদের আম্মু দের নিয়ে কথা বলতেছিলাম। বিপুল আমার আম্মুকে নিয়ে অনেক বাজে বাজে খিস্তি খাইলো, তখন আমিও কম যাই না, তার আম্মুকে নিয়ে আমিও খুব মজা নিলাম। তারপর দুজনের চুক্তিবদ্ধ হলাম, একটু পরে এমনি সন্ধ্যা ঘনিয়ে এলো আলো, নিভে যাচ্ছে মিটি সূর্যের আলো, তখন সে আমাকে বলল দোস্ত একটু সামনে আমার বাড়ি, তুমি চাইলে চলো আজকে তোমাকে আমার আম্মুকে দেখাবো। আমিও সুযোগ হাত ছাড়া করলাম না, লোভে পড়ে গেলাম.

কারণ তার লম্বা ও মোটা সোনা হাতিয়ে আমি আর সইতে পারলাম না। তাই মনের সাহস আরো বাড়িয়ে, তার সাথে তার বাড়িতে গেলাম, বাড়িতে ঢুকতে না ঢুকতে তার রেন্ডি আম্মু এসে দরজা খুলে দিলো, চোখের সামনে সরাসরি তার রেন্ডি আম্মুকে দেখে, আমি আর সইতে পারলাম না, আরো উত্তেজিত হয়ে পরলাম, কিন্তু সে আমাকে নিয়ে তার রুমে চলে গেল, একটু পর তার আম্মু বাড়ির দরজা লাগিয়ে আমাদের রুমে আসলো, সে আমাকে পরিচয় করিয়ে দিল, আমি তার বেস্ট ফ্রেন্ড আমি আর ও একসাথে পড়াশোনা করি.

তখন তার রেন্ডি আম্মু বলল ঠিক আছে, তোমরা বস আমি আসতেছি, তার আম্মু চলে যাওয়ার পর সে তার রুমের দরজা লাগিয়ে দিল এবং আমাকে নিয়ে খাটে বসলো। আমাকে খাটে বসানোর পর দ্রুত জামা কাপড় সব খুলে ফেললো এবং আমাকে বললো তুমিও খোলো, আমি বললাম কেন?? সে বলল তোমার ধোনটা চুষবো, আর তুমি আমার ধন চুষবা, তারপর আমি বললাম ঠিক আছে। তারপর আমি তার ধনটা হাতে নিলাম, সে আমার ধন হাতে নিল, তখন সে আমার ধন হাতে নিয়ে বলল আজকেই তোমাকে দিয়ে আমার আম্মুকে চোদাবো, তুমি কি চুদবে না তুমি কি আমার আব্বু হবে না???

আমি বললাম হ্যাঁ তবে শর্ত হলো তুমি আমার আম্মুকে চুদতে হবে। সে বললো অবশ্যই আমি তোমার আম্মুকে চোদবো, তুমি আমার আম্মুকে চোদবা তারপরে দুই মাগিকে দিয়ে আমরা ব্যবসা করবো। কারণ আমার বাবা নেই, তাই আম্মুই আমার সম্পদ। আমার মাকে আমি হোটেলের মাগির বানাবো. আমার হিন্দু বন্ধু বিপুল আমার আম্মুকে অনেক অনেক পছন্দ করতো, বিশেষ করে আমার আম্মুর হিজাব পরা পাছা এবং বড় বড় দুধগুলো দেখে।

ও আমাকে বলতো যে আমার আম্মুকে উপুর করে অর্থাৎ রুকু সেজদার মত করে ডগি স্টাইলে আমার আম্মুকে রামচোদা দেবে এবং কি আমাকে হাত-পা বেঁধে আমার আম্মুকে গণধর্ষণ করাবে। এরকম ও রসালো কথাগুলো বিপুলের মুখ থেকে শুনে আমি আরও উত্তেজিত হয়ে যেতাম। তখন বিপুল আমার ধন চুষতে আর আমি বিপুলের ধন চোষতাম। তারপর আস্তে আস্তে আমার আর বিপুল এর মধ্যে সম্পর্ক আরো গভীরে চলে গেল। আমি আমার হিজাব পরা আম্মুর পাছার ছবি এবং দুধের ছবি বিপুলকে মেসেঞ্জারে পাঠাতাম নিয়মিত।

আমার আম্মু যখন নামাজ পড়তো তখন নামাজ পড়ার সময় রুকু সিজদা দিতো এগুলো ভিডিও করে বিপুলকে নিয়মিত পাঠাতাম। আর বিপুল আমাকে মজার মজার কথা শোনাতো আর ধন খেচা দেখাইতো। এমনকি বিপুলের মা যখন পূজা করতো এবং পূজা করার সময় যখন বিপুলের মা উপর হইতো ভগবান কে সিজদা করতো তখন তার মার উচা ঠাসা পাছাটা আমাকে ফেসবুকে মেসেঞ্জার করতো। এভাবে নিয়মিত আমাদের পর্ণো-আসক্ত দিকে দিনদিন পারিবারিক পরকীয়ার দিকে ধাবিত হই ।

তারপর আমরা দুজনে ফেসবুকে একটি গ্রুপ খুললাম ""হিন্দু মুসলিম আম্মুদেরকে দর্শন করাবো"" কিছুদিন পর আমাদের আরো দুজন বন্ধু পেলাম। যারা কিনা আমার এবং বিপুলের আম্মুকে ধর্ষণ করার জন্য খুবই খুবই আগ্রহ ছিল। তাদেরকেও আমার এবং বিপুলের আম্মুর ছবি পাঠালাম। তারা বলল 2 মাগীকে একসাথে চোদা সম্ভব না। তাই তারা প্রথমে আমার হিজাবি আম্মুকে পছন্দ করে বলল- এই মাগীকে আগে ঠাপানো দরকার, কিন্তু তারা আমাকে বলল- আমার আম্মুকে একটি ফ্ল্যাটে নিয়ে যাওয়ার জন্য। তারপর বাকি কাজ আমরাই করবো, তুমি খালি ইনজয় করবে।

তাই আমার মাকে বললাম- আজ তোমাকে নিয়ে গাজীপুর ঘুরতে যাবো, আমার এক বন্ধুর বাসায়। ওর আম্মু তোমাকে দেখতে চাইছি, তখন আম্মু রাজী হয়ে গেল, আমি আম্মুকে বললাম- তুমি সুন্দর নতুন বোরকাটা পরে নাও, আম্মু তাই করলো, খুব টাইট ফিটিং হিজাবি বোরকার পিছন থেকে পাছা এমন ভাবে নড়ছিল যেন রাস্তার পুরুষগুলো আমার আম্মুর পাছার দিকে তাকিয়ে ছিল। যাই হোক আমি বিপুল কে বললাম দোস্ত আমার মাকে নিয়ে আমি গাজীপুর আসতেছি তুমি ওই দু'জন আংকেলকে ফোন দাও।

বিপুল খুব খুশি হয়ে গেল বললো আজ অনেকদিন পর স্বপ্ন পূরণ হচ্ছে তোমার আম্মুকে আজ আমি নিজে চোদবো এবং দুজন আঙ্কেল চুদবে আর তুমি ইনজয় করবে। বিপুল আমার নতুন ফেসবুক দুই আংকেলকে ফোন দিল। তাদেরকে বললো- আমি আমার আম্মুকে নিয়ে গাজীপুর আসতেছি। দুই অঙ্কের খুবই আনন্দিত হলো, বিপুল কে বলল তুমি তাহলে চলে আসো। তিন ঘন্টা পর আমি আমার বন্ধুদের দেওয়া ঠিকানায় গাজীপুর ওই ফ্ল্যাটের নিকটে চলে গেলাম। গিয়ে দেখি বিপুল এবং দুই আঙ্কেল দাঁড়িয়ে আছে গেটের সামনে।

তবে গেটের সামনে গিয়ে আম্মুকে বললাম- আম্মু আমি প্রস্রাব করবো তুমি একটু এই গেটের এখানে দাঁড়াও, দেখি কোথাও প্রসাব করার জায়গা আছে কিনা। তখন আম্মু বলল আমিও প্রসাব করবো। তখন গেটের সামনে দাঁড়িয়ে থাকা আমার গোপন তিন বন্ধুকে বললাম ভাইয়া আপনাদের এখানে প্রস্রাব করার একটু জায়গা আছে। তারা বলল অবশ্যই আছে, আসেন ভিতরে আসেন। এই বলে আমাকে এবং আমার আম্মুকে বাড়ির ভিতর নিয়ে গেল। সিঁড়ি বেয়ে দোতলায় নিয়ে গিয়ে দুইটা টয়লেট দেখিয়ে দিল।

আম্মু যখন আমার পাশের টয়লেটে ঢুকলো, তখন আমার বন্ধুরা আমাকে চোখ টিপে দিলো, এবং আম্মু টয়লেটের ভেতরে চলে গেল আমি আমার তিন বন্ধুর সাথে কোলাকুলি করলাম। তারা আমাকে পাশের আরেকটি রুমে নিয়ে গেল। তবে বন্ধুরা তোমাদেরকে জানিয়ে রাখা দরকার, যেই দুইজন আঙ্কেল এর কথা বলতেছি, তারা কিন্তু আমার আব্বুর বয়সী। একজনের বয়স 45 আরেকজনের বয়স 48 হবে। আর বিপুলতো আমার সমবয়সী। যাইহোক আমাকে পাশের রুমে নিয়ে হাত-পা বেঁধে রাখল। কিছুক্ষণ পর আমার আম্মু যখন টয়লেট থেকে বের হলো।

তখন তারা আমার আম্মুর উপরে ঝাঁপিয়ে পরলো। আম্মুকে বললো চুপচাপ কোন কথা বলবি না, কথা বললে তোকে এবং তোর ছেলেকে মেরে ফেলবো। আমরা যা বলি তুই তাই কর যদি না করো তাহলে তার ছেলেকে মেরে ফেলবো। তখন আম্মু বলল তোমরা আমার কাছে কি চাও আমার ছেলে কোথায়? তখন বিপুল আমার আম্মুকে আমি যে রুমে বন্দী সেই রুমে নিয়ে আসলো। মা চিৎকার করে কান্নাকাটি করতে চাইলো, কিন্তু পাশের দুই অঙ্কের আমার আম্মুর মুখ চেপে ধরলো, আর বিপুল আম্মুর হিজাব টানতে শুরু করলো। এবার আমার আম্মুর শুধু থ্রিপিস পরা ওড়না নেই।

বড় বড় দুধগুলো ভাসমান হইয়াছি এবং আম্মুর খানদানী পাছা টা সেই দেখাচ্ছে। মুহূর্তের মধ্যে আমার ধন দাড়িয়ে গেল। এবার আমার দুই আঙ্কেল বলতো লাগলো একদম খাসা মাল, যা ভাবছিলাম তার চেয়েও বেশি, এমন মাগি আগে কখনই পাইনি। মাগীর পোদ মারতে খুব দারুণ হবে। আরেকজন বলতে লাগলো- ওকে দিয়ে ধোন চোসাতে খুব মজা হবে। হঠাৎ বিপুল বলে উঠলো আন্টির দুধগুলো কিন্তু একদম টাটকা লাউ কুমড়ো। তখন এক আঙ্কেল বলল- আরে মাদারচোদ তোর আম্মুর দুধগুলো এই মাগীর চেয়ে কম না ।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top