What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other সিনেমার আয় যাবে আত্মহত্যা প্রতিরোধ সংস্থায় (1 Viewer)

'সুইসাইড স্কোয়াড' ছবির প্রযোজক জ্যাক স্নাইডারের মেয়ে আত্মহত্যা করেছেন বছর চারেক আগে। তখন তিনি 'জাস্টিস লিগ' সিনেমা নিয়ে ব্যস্ত ছিলেন। মাঝপথে থেমে গিয়েছিল ছবির কাজ। তবে মেয়ের মৃত্যুশোক বুকে নিয়েই ছবিটি শেষ করেছিলেন জ্যাক। এবার এই ছবির ডিরেক্টরস কাটের সঙ্গে আরও দুটি ছবি যুক্ত করে দেখাবেন দর্শককে। মেয়ের স্মৃতির প্রতি উৎসর্গ করে এই আয়োজন থেকে প্রাপ্ত অর্থ দেওয়া হবে একটি দাতব্য প্রতিষ্ঠানকে।

২০১৭ সালের ছবি 'জাস্টিস লিগ'-এর চার ঘণ্টা দৈর্ঘ্যের 'ডিরেক্টরস কাট' দেখানো হবে দর্শকদের। চার ঘণ্টার নতুন এই কনটেন্টের নাম দেওয়া হয়েছে 'জাস্টিস লিগ: স্নাইডারস কাট'। কেবল এই ছবিই নয়, এর সঙ্গে দেখানো হবে এই পরিচালকের আরও দুটি ছবি।

4tC2oKm.jpg


জাস্টিস লিগ সিনেমার পোস্টার, ইনস্টাগ্রাম

২০১৩ সালের 'ম্যান অব স্টিল' ও ২০১৬ সালে মুক্তি পাওয়া 'ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান'। ট্রিলজি হিসেবে এক প্যাকেজে ৯ ঘণ্টার এই তিন ছবি একসঙ্গে দেখার সুযোগ মিলবে। এই প্রদর্শনী থেকে পাওয়া অর্থ তুলে দেওয়া হবে একটি অলাভজনক সংগঠনের হাতে। এই সংস্থা আত্মহত্যা প্রতিরোধে কাজ করে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ইউনিভার্সাল সিটিওয়াকের বিশাল পর্দায় দেখানো হবে এই ট্রিলজি। প্যাকেজের সঙ্গে রয়েছে খাবারসহ আরও কিছু উপহার।

0odmoE6.jpg


ম্যান অব স্টিল সিনেমার পোস্টার, ইনস্টাগ্রাম

একসঙ্গে নিজের তিনটা ছবি দেখানোর এই উদ্যোগ সম্পর্কে জ্যাক স্নাইডার বলেন, '"জাস্টিস লিগ" সিনেমাটি নিয়ে আমার ভাবনা দর্শকদের সঙ্গে ভাগ করে নিতে চাই। সেই সঙ্গে বড় পর্দায় নতুন করে "ম্যান অব স্টিল" ও "ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান" দেখতে দর্শকদের নিশ্চয়ই বেশ লাগবে। সুপারহিরো ভক্তরা সাদরে গ্রহণ করবেন আমার এই উদ্যোগ। আর এ থেকে পাওয়া অর্থ ব্যয় হবে আত্মহত্যা রোধ ও মানসিক স্বাস্থ্য খাতে। আমার মনে হয়, এই উদ্যোগকে কেবল সুপারহিরো ভক্তরা নন, যেকোনো সিনেমাভক্ত, এমনকি সাধারণ মানুষও স্বাগত জানাবেন। আমি চাই, আত্মহত্যা কোনো বাবার কাছ থেকে তাঁর সন্তানকে আর যেন কেড়ে নিতে না পারে।'

K11a1Yi.jpg


"ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান" সিনেমার পোস্টার, ইনস্টাগ্রাম
 

Users who are viewing this thread

Back
Top