What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা ও আমার সূখ – 1 প্রথম পর্ব by রাজ

আমি রাজ আর আমার মা পিয়ালী, আমি একজন স্কুল পড়ুয়া ছেলে আর আমার মা একজন It company এর ম্যানেজার। আমার বাবা US থাকে তাই কলকাতায় আমি আর আমার মা একাই থাকি আমাদের 3 bhk একটা ফ্ল্যাট এ। আমার মা আর সম্পর্কে যত বলবো ততো কম। তিনি একজন মর্ডান আর খুব শিক্ষিত ইন্টেলিজেন্স মহিলা। আর আমি আর আমার মা কলকাতায় একা থাকায় আমরা দুজন দুজনকে ছাড়া আর কারো সথে মিশতাম না আমরা দুজনেই দুজনের খুব ক্লোজ আর খুব ভালো বন্ধু ছিলাম।

আমার মায়ের সম্পর্কে কিছু বলি তার সরিরএর গঠন জে কত সুন্দর বলে বোঝানো জাবে না আপনাদের। তার দুধের সাইজ ৩৬ আর মাজা ৩২ আর পাছার সাইজ টা জাস্ট ফাটাফাটি ৩৮ যেটা আমার সব থেকে প্রিয়। মার বয়স এখন ৩৭ বছর কিন্তু মা কে দেখতে একদম ২৫ এর মেয়ে লাগে। আর আমার বয়স ১৭ বছর কিন্তু কোনো পূর্ণ বয়স্ক পুরুষের থাকে কম না আমি। কারণ আমার হাইট ৫.১০" আর জিম করা বডি। আমায় দেখে অনেক মেয়ে আমার কাছে আসতে চেয়েছিল কিন্তু আমার সুদু মা কে ই ভালো লাগতো । আমি আমার মা কে কামনা করি আর তাকে ই পেতে চাই। যাই হোক আসল কথায় আসি।।

আমার বাবা US থাকে প্রায় ৪ বছর হতে যাই বাড়ি আসেন না। মা ও তাই খুব সুখী করুন এতো দিন বাবা বাইরে মা নিজেকে কাজ সংসার অফিস এই সব কিছু সামলে নিজের স্বামীর আদর টুকু পাই না তাই খুব মন মরা আর দুঃখী থাকে সব সময়। একদিন আমি ঘরে বসে টিভি দেখছিলাম তখন মা অফিস থেকে ফিরে আসলো রাত ৮ টা বাজে।

তখন মা আমার কাছে এসে সোফায় বসলো আর বললো বাবু আমি খুব ট্যার্ড তুই অনলাইন এ কিছু খাবার অর্ডার কর দুজনে খেয়ে নেবো। আর আমার কোলে মাথা দিয়ে শুয়ে পড়লো । আমি মা এর কপাল টিপে দিচ্ছিলাম । মা আর আমি খুব ফ্রী । এমন করে আমরা দুজন খুব ভালো ক্লোজ থাকি ফলে মার ও খুব ভালো লাগে করন বাবা নেই মা এর সব ই আমি। তার পর মা বললো বাবু তোর সাথে আমার কিছু কথা আছে আমি বললাম বলো মা।

মা – বাবু আমি তোর কাছে থাকতে চাই সবসময় ।
আমি – তুমি তো আমার কাছে ই আছো মা।
মা – মনে কাজ বাজ ছেড়ে তোর কাছে সব সময়।
আমি – এমন টা কনো মা।
মা – আসলে আমার আর ভালো লাগছে না তোর বাবা নেই তুই তোর মতন ব্যাস্ত থাকিস গেম টিভি নিয়ে আর আমি সারা দিন অফিস বাড়ির কাজ করে এই ভাবে আর কত দিন বল। আমার একজন চাই তোর বাবা না হলে তুই করন আমি একটু শান্তি তে থাকতে চাই কাজ বাজ ছাড়া সুদু শান্তি চাই সব দিক থেকে।
আমি – সব দিক থেকে মনে মা ? আচ্ছা তুমি অফিস ছেড়ে দাও ।
মা – তা আমি দেবো কিন্তু বাড়ি বসে কি আর সব শান্তি পাবো?

আমি – কি শান্তি লাগবে মা তোমার তুমি বলো আমি সব কষ্ট তোমার দুর করে দেবো আমার সোনা মা।
মা – সোন না বাবা তুই আর আমি একসাথে থাকবো ঘরে অনেক সময় কাটাব একসাথে।
আমি – মা আমি তোমায় অনেক ভালো বাসি অনেক শান্তি দিতে চাই তোমায়।
মা – সোনা ছেলে আমার।
তার পর মা আমায় টেনে তার বুকে জরিয়ে ধরলো।আমি ও মা কে জরিয়ে ধরে বসে রইলাম। তারপর মা বললো সোনা আমি তোর কাছে সব সুখ চাই সব। আমি বললাম তুমি বলো আমায় কি কি করতে হবে। মা বললো মেন্টালি ফিজিক্যালি সব সুখ। আমার বুঝতে বাকি রইলো না মা কি চাই । আমি মা কে জরিয়ে ধরে বললাম মা আমি ও এটা চাই কিন্তু তোমায় কখনো বলতে পারিনি।

মা আমায় জরিয়ে ধরে বললো সোনা তুই আর আমি তাহলে কাল থাকে একটা নতুন সম্পর্ক তৈরি করবো। আমি বললাম সেটা কি মা বললো আমি তোর সাথে স্বামী স্ত্রীর সুখ চাই। আমি বললাম তাহলে আর দেরি কেনো ডার্লিং কাল না আজ থেকে ই শুরু হোক । মা হাসে বললো ওরে আমার ডার্লিং খুব সখ। চল তাহলে আজ অমর সব কষ্ট দুর করে দে সোনা ছেলে আমার।

আমি মা কে কোলে তুলে মা এর রূম এ নিয়ে গেলাম। মা অফিস থেকে ফিরে আখোনো ফ্রেশ হয় নি তাই আমি মা কে বললাম মা তুমি ফ্রেশ হয়ে এসো আমি খাবার অর্ডার করি মা বললো তুই আমায় ফ্রেশ করে দে। আমি তো শুনে একপায়ে রাজি মা কে টেনে মা এর ড্রেস খুলতে লাগলাম ।
প্রথম এ মা এর শার্ট তারপর মা এর skirt খুলে মা কে সুদু বিকিনি পরা অবস্থায় দার করিয়ে রাখলাম। উফফ সে কি দৃশ্য আমি মুগ্ধ হয়ে তাকিয়ে আছি মা আমায় বললো কি দেখছো সোনা আমি বললাম মা তুমি একদম অপ্সরী । মা বললো তাকিয়ে না থাকে আমায় ফ্রেশ করে দাও বাবু।
আমি মা কে নিয়া বাথরুম এ ঢুকে গেলাম। তারপর সাওয়ার ছেড়ে মা কে তার তলায় দার করিয়ে আমি নিচে বসে পড়লাম মা কে বললাম মা তুমি সেনান করো আমি তোমায় দেখব । তারপর মা শেনান করতে লাগলো মা নিজের ব্র বুক থেকে খুলে আমার মুখে ছুড়ে মারলো। আমি তো মা এর দূধ দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে আছি। মা বললো অমন করে না তাকিয়ে আমার কাছে আয় এসে আমার দুধে সাবান দিয়া সেনাণ করিয়ে দে। আমি বললাম আগে আমি তোমার পাছা দেখতে চাই মা বললো তাহলে আই নিজে আমার পান্টি খুলে দেখ কে বারন করলো তোকে। দেখ খা যা খুশি কর সোনা।

আমি ওমনি মায়ের পাছা থেকে পান্টি টা নামিয়ে মুখ গুঁজে দিলাম মায়ের পাছার ভিতরে। উফফ সে কি মজা অনেক দিন এর স্বপ্ন পূরণ হলো আজ। মা ও খুব আরাম এ সিতকার করতে লাগলো উফফ সোনা আমার তুই আমার সব সোনা উফফ উফফ আ আ আ,,,,,,,,, দরুন লাগছে সোনা খেয়ে ফেল আমার পাছা টা। মা বলতে লাগলো কাল থেকে তুই আর আমি খুব সুখ করবো শেক্স করবো আমার এতো দিন এর সব জ্বালা তুই মেটাবি , কি রে সোনা মেটাবী তো ? আমি পাছা চুষতে চুষতে বললাম হা মা সব মেটাবো ।
কিন্তু একটা সর্ত মা বললো কি সর্ত আমি বললাম কাল থেকে কিন্তু তুমি অফিস যাবে না আমরা ২৪ ঘন্টা একসাথে থাকবো। মা তখন পদ টা আরো ফাঁকা করে এক হাত দিয়ে আমার মাথা টা পাছায় আরো জোড়ে চেপে দিয়ে বললো হা সোনা আমি সুদু তোর সাথে থাকতে চাই আখোন থাকে কাল থেকে সব বন্ধ সুদু খাবো আর সেক্সে করবো তুই আর আমি উফফফফফ সোনা উফফ কি মজা তোর জিভ এ খা সোনা তোর মায়ের পদ গুদ্ সব তোর খা । আমি মনের সুখ এ খেতে থাকলাম।

নেক্সট পার্ট আসবে ১৯/০৫/২০২১ এ।।। ভালো লাগলে কমেন্ট করবেন।
 

Users who are viewing this thread

Back
Top