What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বাবার সামনে মাকে চুদলাম (1 Viewer)

MAKALDADA

Member
Joined
Dec 18, 2018
Threads
10
Messages
206
Credits
3,146
বাবার সামনে মাকে চুদলাম





ভারদি দেবির বয়স ৫২ বছর, কিন্তু এখনো টান টান গায়ের চামড়া, ধবধবে ফর্সা গায়ের রং, বড় বড় টাইট মাই আর লদলদে পাছা, সব মিলিয়ে থললে চেহারা। ভারতি দেবির দুই ছেলে, বড়জন বিয়ে করে আলাদা থাকে আর ছোট প্রদ্বিপ যার বয়স ২৬ সে কিছু করে না। মানে ভারতি দেবি করতে দেয় না আর ভারতি দেবির স্বামী এখনো চাকরি করেন, তাই সারাদিন ভারতি দেবি প্রদ্বিপের সাথে ঘরে একলাই থাকেন। প্রদ্বিপকে কাজ না করতে গেয়ার পিছনে একটা করান আছে সেটা হল ভারতি দেবির সাথে প্রদ্বিপের অবৈধ সম্পর্ক আছে।

প্রদ্বিপের বাবা রোজ সকালে বেড়িয়ে যান, আজও গেলেন। প্রদ্বিপের বাবা বেড়িয়ে যেতেই প্রদ্বিপ ভেতরের ঘর থেকে বেড়িয়ে এল, এসে সোজা রান্নাঘরের দিকে এগিয়ে গেল, কারন প্রদ্বিপ জানে এই সময় ভারতি দেবি রান্নাঘরেই থাকেন। প্রদ্বিপ রান্নাঘরে ঢুকে দেখতে পেল ভারতি দেবি পিছন ফিরে কি একটা করছেন। আর ভারতি দেবির লদলদে পাছাগুলো উঁচু হয়ে আছে, তাই দেখে প্রদ্বিপ আর নিজেকে সামলাতে পারলোনা। সে সোজা গিয়ে ভারতি দেবির লদলদে পাছাগুলো টিপতে লাগলো, ভারতি দেবি তখন পিছন ফিরে বলল- কি রে বাবা বেড়িয়ে গেছে? তখন প্রদ্বিপ বলল- না হলে কি আমি তোমার পাছা টিপে মাস্তি করতে পারতাম। ভারতি দেবি তখন একটু হেসে পাছায় টেপন খেতে লাগলেন আর মাস্তিতে চুপ করে গেলেন।

প্রদ্বিপ ওর মার পাছা টিপতে টিপতে ভাবতে লাগলো কতক্ষনে ভারতি দেবিকে নেংটো করে চুদবে। ভাবতে ভাবতে ও ভারতি দেবি মানে ওর মার পাছার কাপড়টা আস্তে আস্তে তুলে ওর মার ফর্সা লদলদে পাছাটা বের করে নিল, কাপড় তুলে প্রদ্বিপ দেখলে ওর মার পাছাটি কি বিশাল আর লদলদে। প্রদ্বিপ আর নিজেকে ঠিক রাখতে পারলোনা ও আস্তে আস্তে ওর মা মানে ভারতি দেবির বিশাল পাছাটি দু'হাতে ফাঁক করে ওর মা ভারতি দেবির পোঁদের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিল আর ভারতি দেবি আরামে তীব্র শিৎকার দিয়ে উঠলেন আহহহহহ কি আরাম। টিংকু আমার সোনা ছেলে। প্রদ্বিপ তখন ওর মাকে আরো আরাম দেয়ার জন্য ভারতি দেবির মাইগুলো টিপতে লাগলো। এক হাত দিয়ে মাই আর অন্য হাত দিয়ে পাছা। ভারতি দেবি আনন্দে পাগল হয়ে গেলেন, আর ভারতি দেবি তীব্র শিৎকারে রান্নাঘর ভরে উঠলো। আহহহহহ উহহহহহ ইসসসস আর পারছি না আহহহহ কি আরাম।

প্রদ্বিপ বুঝলো যে ওর মা চোদন খাওয়ার জন্য পুরাপুরি তৈরি। ও তখন ভারতি দেবিকে নেংটো করার চেষ্টা করতে লাগলো। ভারতি দেবি সেটা বুঝতে পারলেন, উনিও প্রদ্বিপের কাছে চোদন খাওয়ার জন্য ব্যস্ত হয়ে পরলেন। প্রদ্বিপ ভারতি দেবিকে চটকাতে চটকাতে বলল- মা তোমাকে উলঙ্গ করে চুদতে ইচ্ছে করছে। ভারতি দেবি বললেন- আমাকে ঘরের ভিতর নিয়ে চল। প্রদ্বিপ তখন ওর মা ভারতি দেবিকে ঘরের দিকে নিয়ে যেতে লাগলো আর ঘরের দিকে যেতে যেতে প্রদ্বিপ ভারতি দেবির কাপড় খুলে নিতে নিতে ভারতি দেবির নধর দেহটা চটকাতে লাগলো।
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
 

Users who are viewing this thread

Back
Top