What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
জীবনের প্রথম চোদা বড় চাচার কাছে – ১ by desigandu420

কেমন আছেন বন্ধুরা? আমি আতিফ। বয়স ১৯। থাকি ঢাকায়। সেক্সুয়ালিটির দিক দিয়ে আমি বাইসেক্সুয়াল। অর্থাৎ নারী-পুরুষ উভয়ের প্রতি আমার আকর্ষণ কাজ করে। তবে পুরুষদের প্রতি, বিশেষ করে বয়ষ্ক পুরুষদের প্রতি বেশি আকর্ষণ কাজ করে। আজ যে ঘটনাটি বলবো সেটি আমার জীবনে প্রথম কোনো পুরুষের কাছে চোদা খাওয়ার গল্প। আগে আমার কথা কিছু বলি। আমি বেশ স্লিম ফিগারের অধিকারী। গায়ের রঙ শ্যামলা। দেহের উপরের অংশে কোনো লোম নেই। উরুতে আর নুনুর উপর হাল্কা লোম আছে যদিও তা সবসময় ছেটে রাখি। আমার সবচেয়ে আকর্ষণীয় ফিচার হলো আমার উঁচু নরম তুলতুলে নিতম্ব বা পাছা। ৩৮ সাইজের পাছা দেখতে অনেকটা বাড়ন্ত বয়সের কিশোরীদের মত। বেশ স্লিম ফিগারের অধিকারী হওয়ায় নিতম্ব আরো সুন্দর করে ফুটে উঠে। মুখে কোনো দাড়িগোঁফ না থাকায় এবং চুল কিছুটা বড় হওয়ার চেহারায় একটা মেয়েলি ভাব ফুটে উটে। দেখতে অনেকটা ক্লাস এইট-নাইনে পড়া কচি মেয়েদের মতো লাগে আমাকে। যাইহোক এবার আসল ঘটনায় যাই।

ঘটনাটি যখন ঘটে তখন আমার বয়স ১৮। সবেমাত্র বারো ক্লাসে উঠেছি। সেবার গ্রীষ্মের ছুটিতে গ্রামের বাড়ি থেকে বড় চাচা উনার পরিবারসহ আমাদের বাসায় বেড়াতে এলেন। বড় চাচা বয়সে আব্বুর থেকে প্রায় দশ বছরের বড়। বয়স আনুমানিক ষাট এর মতো হবে। তবে দেখে তা বুঝার উপায় নেই। উনি পেশায় কৃষক। দেহ বেশ বলিষ্ঠ।

মাঠেঘাটে কাজ করেন বলে দেহ রোদে পুড়ে তামাটে রঙ ধারণ করেছে, চুল কদমছাট আর মুখে খোচাখোচা সাদা দাড়ি। তবে তিনি বেশ চুপচাপ স্বভাবের। প্রয়োজনের বেশি কথা বলেন না। বড় চাচার পরিবার বলতে উনার স্ত্রী আর দুই মেয়ে যাদের একজন আমার সমবয়সী, আরেকজন আমার থেকে বছর পাঁচেক বড়। যাইহোক, ওরা আসার দিনই বিকালে ওদের সবাইকে নিয়ে ঢাকার বিভিন্ন জায়গায় ঘুরি। আমার পরনে ছিলো একটা টি-শার্ট আর টাইট জিন্স। টাইট জিন্স পড়ায় আমার সুগঠিত নিতম্ব বেশ ভালো করেই ফুটে উঠেছিলো।

খেয়াল করলাম ঘুরতে যাওয়ার সময় প্রায়ই বড় চাচা আমার পাছার দিকে তাকাতেন। শিশুপার্কে ঘুরার সময় একটি রাইডে চড়ার সময় কাকু আমার কোমর ধরে আমাকে রাইডে উঠতে সাহায্য করেন। সেই সু্যোগে আমার পাছার দাবনাগুলোও আলতো করে টিপে দেন। একজন বয়ষ্ক পুরুষের কামুক দৃষ্টি আর ছোয়া পেয়ে আমার মধ্যেও এক কামনার স্রোত বয়ে গেলো। সেদিন অনেক যায়গায় ঘুরে বেশ রাত করে বাসায় ফিরলাম। বাসায় এসে খাওয়াদাওয়া করে যার যার রাতে থাকার বন্দোবস্ত হলো। আমাদের বাসায় তিনটে বেডরুম।

এর মধ্যে একটিতে আব্বু আম্মু আর আমার ছোটো বোন, আরেকটিতে বড় চাচি আর উনার দুই মেয়ে, আর আরেকটায় আমার আর বড় চাচার থাকার বন্দোবস্ত হলো। রাত বারোটা নাগাদ আমরা যার যার বিছানায় গেলাম। আমার পরনে ছিলো কালো শর্টস আর পাতলা একটি টি-শার্ট। চাচার পরনে ছিলো শুধু একটি লুংগি। রুমে ঢুকে দেখি চাচা আগে থেকেই বিছানায় শুয়ে আছেন। খালি গায়ে উনার বুকের সাদা ঘন লোমগুলো যেন উনার বলিষ্ঠ দেহের শোভা আরো হাজারগুন বৃদ্ধি করেছে। উনাকে দেখে আমার ভেতরের কামের আগুন আরো বেশি করে জ্বলে উঠলো। উনি চোখ বুঝে শুয়ে ছিলেন। আমি রুমে ঢুকে দরজাটা একটু ভিড়িয়ে দিলাম।

দরজার ক্যাচ শব্দে উনি আমার দিকে তাকালেন। উনার নজর প্রথমে আমার চেহারায়, পরে আমার পাছার দিকে গেলো। পরনের কালো শর্টসটা বেশ টাইট ছিলো বলে নিতম্ব বেশ সুন্দর করেই ফুটে উঠেছিলো। উনি আমাকে দেখে মুচকি হাসি দিলেন, আমিও পালটা হাসি দিয়ে রুমের লাইট অফ করে দিলাম। এরপর উনার পাশে এসে শুয়ে পরলাম। কিছুক্ষণের মধ্যেই উনার নাক ডাকার আওয়াজ শুনতে পেলাম। মনে মনে কিছুটা হতাশ হলাম। আমি উনার দিকে পিঠ ফিরিয়ে শুয়ে ছিলাম। কিছুক্ষণ পর হঠাৎ উনি ঘুমের মধ্যেই আমার দিকে ফিরে উনার এক পা আমার উপর তুলে দিলেন যেনো আমি উনার কোলবালিশ। আমার বুকটা ধক করে উঠলো।

বাইরে তখন বেশ বেশ বাতাস বইছে, আকাশে মেঘও ডাকছে। বোধহয় কালবৈশাখী ঝড় আসবে। হঠাৎ জোরে একটা বজ্রপাত হলো আর সাথে সাথেই কারেন্ট চলে গেলো। চারিদিক পুরো অন্ধকার। কেবল বাইরে বজ্রপাতের আলো আর ঝোড়ো বাতাসের শো শো শব্দ। আমার রুমের জানালা লাগানো ছিলো। তাই রুমের ভেতর বেশ গরম হয়ে উঠলো। আমি উঠে জানালাও খুলতে পারছি না কারন চাচা পা দিয়ে আমাকে কোলবালিশের মতো জড়িয়ে ধরে আছেন। গরমে বেশ ঘেমে গেছি। ঘামে আমার পিঠ ভিজে টি-শার্টটাও ভিজে গেল। হঠাৎ চাচা আমার উপর থেকে পা সরিয়ে চিৎ হয়ে শুয়ে বললেন, " বেশি গরম লাগলে গেঞ্জিটা খুইলা ফেল।"

আমি উনার কথা মতো টি-শার্টটা খুলে ফেললাম। এবার আমরা দুজনেই খালি গা। উনার পরনে শুধু লুংগি আর আমার পরনে টাইট কালো শর্টস। আমি আবারও উনার দিকে পিঠ ফিরে সুয়ে পরলাম। কিছুক্ষণ পর আবার আগের মতো তিনি আমার কোমরের উপর উনার পা তুলে দেন। কিন্তু এবার আমি শিউর উনি ঘুমিয়ে নেই। উনার ভারি ভারি শ্বাস আমার পিঠে পড়ছিলো। আমিও কিছুটা নড়েচড়ে আমার কোমরটা উনার দুই পায়ের মাঝখানে ভালো করে গুজে দেই। হঠাৎ আবারো আগের মতো জোরে বাজ পরলো। আমি এবার ভয়ে চাচার দিকে ফিরে উনাকে জড়িয়ে ধরি। আমার মুখখানা গুজে দেই উনার লোমশ বুকে।

চাচা হালকা হেসে বললেন, "ডরাইছস?" আমি কিছুটা ন্যাকামি গলায় বললাম, "হু।" উনি তখন এক হাত দিয়ে আমার মাথা বুলাতে লাগলেন। আমি উনার বুকে মাথা রেখে উনার ঘামের গন্ধ শুকে নিচ্ছিলাম। বয়ষ্ক পুরুষদের ঘামের মধ্যে এক মাদকতাময় গন্ধ থাকে। হঠাৎ চাচা তার আরেক হাত আমার পাছার উপর রাখলেন আর ধীরে ধীরে টিপটে লাগলেন। আমি আরামে উনাকে আরো জোরে জড়িয়ে ধরলাম। উনি বুঝলেন যে আমি আরাম পাচ্ছি। উনি আরও জোরে আমার পাছা টিপতে লাগলেন। এক পর্যায়ে আলতো করে একটা চিমটি কাটলেন। আমি "উহহ" করে উঠলাম। হঠাৎ আমার উরুতে শক্ত কিছুর গোতা খেতে লাগলাম। বুঝলাম উনার কামদন্ড খাড়া হয়ে গেছে।

আমি আস্তে আস্তে আমার এক হাত উনার বাড়ার উপর রাখলাম। জীবনে প্রথম অন্য কোনো পুরুষের বাড়া ধরলাম। মুঠো করে সেটা চেপে ধরলাম। উনি "উহহ" করে হালকা শব্দ করলেন। উনার বাড়াটা ছিলো অনেকটা লম্বা পাইপের মতো। বেশি মোটা না তবে বেশ লম্বা। আমি ধীরে ধীরে লুংগির উপর থেকেই উনার বাড়া খেচতে লাগলাম। উনিও আমার পাছার দাবনাগুলো আরো জোরে জোরে টিপতে লাগলেন।

হঠাৎ আমার কানের কাছে এসে উনি বললেন, "চুইসা দিবি?" এর আগে জীবনে পরপুরুষের বাড়াও দেখিনি আর চোষা তো দূরের কথা। তবে আমার মনে মনে খুব ইচ্ছা করছিলো উনার লম্বা বাড়াটা মুখে নিয়ে একটু চুষে দেখার। তাই আমি উনাকে বললাম, "আপনি উঠে বসুন আমি আসতেসি।" উনি সাথে সাথে আমার পাছা ছেড়ে বিছানায় হেলান দিয়ে বসলেন। আমি উঠে রুমের দরজাটা লক করে দিলাম।

তারপর বিছানায় উঠে ধীরে ধীরে উনার লুংগির ভেতর থেকে উনার বাড়াটা বের করলাম। বাইরের বজ্রপাতের আলোয় যা দেখলাম, উনার কামদন্ডটা লম্বায় আট ইঞ্চি থেকেও বেশি হবে, দেখতে কুচকুচে কালো। আমার আর তর সইছিলো না। সাথে সাথে বাড়াটা মুখে পুরে নিলাম। পুরো বাড়াটা মুখে পুরা আমার পক্ষে অসম্ভব। তাই বাড়ার মুন্ডিটা ললিপপের মতো চুষতে লাগলাম। জীবনে প্রথম বাড়া চোষার অনুভুতি যে কেমন ছিল সেটা বলে বুঝানো যাবে না। চাচার বাড়ার মুখ থেকে হালকা কামরস বেড়িয়ে ছিলো যার নোনতা নোনতা স্বাদ বেশ ভালোই লাগলো।

ধীরে ধীরে বাড়াটা যতটুক সম্ভব গলধঃকরন করার চেষ্টা করলাম। প্রায় ছয় ইঞ্চির মতো মুখে নিতে পেরেছিলাম। এর বেশি নিলে বমি চলে আসতো। চাচা আরামে " হুম আহহ উহহ" শব্দ করতে লাগলেন। এক হাত দিয়ে আমার চুলে হাত বুলাতে লাগলেন। এভাবে প্রায় দশ মিনিট চোষার পর হঠাৎ উনি আমার মাথা চেপে ধরলেন। বুঝলাম উনার মাল খালাসের টাইম এসে গেছে। আমি আরো জোরে উনার কামদন্ড চুষতে লাগলাম।

কিছুক্ষণের মধ্যেই উনি আমার মাথা চেপে ধরে একগাদা মাল আমার মুখের ভেতর ঢেলে দিলেন। মালের পরিমান এতো ছিলো যে সবটুকু আমার পক্ষে গিলা সম্ভব ছিল না। তাই আমি উঠে দৌড়ে বাথরুমে গিয়ে বেসিনে বাকি মাল ফেললাম। এতো পরিমান ঘন মাল দেখে বুঝলাম বেশ অনেকদিনের জমিয়ে রাখা মাল এগুলো। পানি দিয়ে মুখ কুলি করে খেয়াল করলাম আমার শর্টসের ভেতর থেকে আমার ৪" নুনুটা ফেটে বেরিয়ে আসতে চাইছে। শর্টসের বেশ কিছু জায়গা ভিজেও গেছে কামরসে।

চাচার লম্বা বাড়ার স্বাদ পেয়ে নিজের ছোট্ট নুনুকে ভুলেই গেছিলাম। পরে বাথরুমের লাইট জ্বালিয়ে চাচার সামনেই শর্টস খুলে নুনুর উপর হাত বুলাতে লাগলাম। চাচা আমার অবস্থা দেখে বিছানা থেকে উঠে বাথরুমে আসলো। আমার সামনে দাঁড়িয়ে একবার আমার নুনুর দিকে, আবার আমার মুখের দিকে তাকিয়ে মুচকি হাসি দিলো। আমাকে ঠেলে বাথরুমের দেয়ালের সাথে সেটে ধরে এক হাত আমার ঘাড়ে, আরেক হাত আমার নুনুতে রেখে জোরে জোরে খেচতে লাগলেন। উনার রুক্ষ পুরুষালী হাতের ছোয়া পেয়ে আমার নুনু যেনো ফেটে পরতে চাইলো।

একই সাথে উনি আমার ঠোঁটে,গালে,ঘাড়ে চুমু দিয়ে ভরিয়ে দিলেন। এরপর নিচু হয়ে আমার দুধের বোটাতে চুমু দিয়ে তা চুষতে লাগলেন। দুধের বোটায় উনার মুখের স্পর্শ পাওয়ার সাথে সাথে শরীরের ভিতর দিয়ে যেনো এক অজানা শিহরণ বয়ে গেলো। সাথে সাথেই আমার নুনু দিয়ে পচাৎ করে মাল বেরিয়ে গেলো। এরপর বাথরুমের হ্যান্ডশাওয়ার দিয়ে আমি উনার বাড়া আর উনি আমার নুনু ধুয়ে নিলেন। একইসাথে উনি আমাকে ঘুরিয়ে আমার পাছাও ভালো করে ধুয়ে দিলেন। আমি সাবান দিয়ে উনার বাড়া ধুয়ার সময় আমার হাতের ছোয়া পেয়ে উনার বাড়া আবার দাড়াতে শুরু করলো। আমি মুচকি হেসে চাচাকে বললাম, " আবার দাঁড়ায় গেছে আপনারটা।"

উনি আমার হাত ধরে বললেন "আয় খাটে আয়।"

আমরা বাথরুম থেকে বেরিয়ে গামছা দিয়ে নিজেদের শরীর মুছলাম। তারপর আমি বিছানায় গিয়ে চিৎ হয়ে শুয়ে পরলাম। চাচা নিজের খাড়া হওয়া বাড়ায় হাত বুলাতে বুলাতে আমার দিকে তাকালেন। আমি উনার লম্বা বাড়ার দিকে তাকিয়ে থাকলাম আর নিজের ঠোট কামড়ে ধরলাম। চাচা বুঝতে পারেন উনার বাড়ার প্রতি লোভ আমার কমেনি। তাই তিনি আর সময় নষ্ট না করে আমার উপর ঝাপিয়ে পরলেন।

এক হাত দিয়ে উনি আমার পাছার দাবনাগুলো দলাই মলাই করতে থাকলেন, আরেক হাত আমার মাথার নিচে দিয়ে আমার ঠোঁট চুষতে লাগলেন। এরপর আমার মুখ, ঘাড়, দুধ চুমুতে ভরিয়ে দিলেন। যেন অনেক দিনের ক্ষুধার্ত পশু অবশেষে খাবার পেয়েছে। আমি বুঝতে পারি চাচা অনেকদিন কোনো দেহ ভোগ করতে পারেননি। চাচি বেশ মোটাসোটা মহিলা, তার উপর আবার ভীষণ বদমেজাজি। চাচাকে উনি সবসময় কড়া শাসনে রাখেন।

চাচাও বেশি কথা বলেন না। বিগত কয়েক বছর ধরে চাচী প্রায় বারোমাসই অসুস্থ থাকেন। তাই বুঝাই যায় চাচা অনেক দিন থেকেই অভুক্ত। তাই আমিও চাচাকে তেমন বাধা দিলাম না। তাছাড়া উনার পুরুষত্বের ছোয়া পেয়ে আমারো খুব ভালো লাগছিলো। দুজনেই ল্যাংটো হয়ে একজন আরেকজনকে ভোগ করছিলাম। আমি আমার এক হাত চাচার পিঠে, আরেক হাত দিয়ে উনার কদমছাট চুলে বিলি কাটছিলাম। এভাবে কিছুক্ষণ চলার পর চাচা আমাকে বললেন উপুড় হয়ে শুতে। আমি বাধ্য ছেলের মত উলটো হয়ে শুয়ে পড়লাম।

এরপর চাচা আমার পিঠে চুমু দিতে লাগলেন আর আমার পাছার দাবনাগুলো আরো জোরে জোরে টিপতে লাগলেন। আমি চাচার মতলব বুঝে গেলাম। উনি আমার পোদ মারতে চান। উনার লম্বা বাড়া আমার পোদে ঢুকবে ভেবে আমারো নুনু দিয়ে কামরস বেরিয়ে পড়ছে। চাচা অনবরত আমার পিঠে ও ঘাড়ে চুমু দিতে লাগলেন আর আমার পোদের ফুটোয় আঙুল দিয়ে সুরসুরি দিতে লাগলেন।

একই সাথে আমার পাছার দাবনাগুলোতে উনার বাড়া দিয়ে গুতো মারতে লাগলেন। চাচা যেনো বলতে পারছেন না আমার পোদ মারার কথা সরাসরি। তাই শেষ পর্যন্ত আমিই বলে উঠলাম, "টেবিলের উপর ভেসিলিন আছে।" আমি জানতাম প্রথম প্রথম ভেসিলিন ছাড়া পোদে বাড়া সহজে ঢুকবে না আর ঢুকলেও অনেক ব্যথা পাবো। চাচা আমার কথা ইশারা সাথে সাথে বুঝে গেলেন আর আমার উপর থেকে উঠে টেবিল থেকে ভেসিলিন এর কৌটাটা নিয়ে আসলেন। উনি আমার কোমর ধরে আস্তে আস্তে বললেন, "একটু উচা কর"

আমি উনার কথামতো কোমরখানা যতটুকু সম্ভব উঁচু করে উনার সামনে তুলে ধরলাম। উনি কৌটা থেকে একগাদা ভেসিলিন নিয়ে আমার পোদের ফুটোয় মাসাজ করতে লাগলেন। এরপর উনার একটা আঙুল আমার পোদের মদ্যে ঢুকিয়ে দিলেন। আমি চরম সুখে আত্মহারা হয়ে অস্পষ্ট সুরে "উমমম" করে উঠলাম।

এভাবে কিছুক্ষণ উনি আমার পোদের মধ্যে উনার আঙুল ভেতর বাহির করতে লাগলেন যেনো আমার পোদের ছিদ্রটা কিছুটা খোলে। এরপর চাচা উনার আঙুল বাহির করে নিজের বাড়ায় ভালো করে ভেসিলিন মেখে নিলেন। এরপর আমার কানের কাছে এসে আস্তে আস্তে বললেন,"ঢুকাইতেছি।"

আমি "হুমম" বলে সম্মতি জানালাম।

এরপর উনি ধীরে ধীরে উনার বাড়ার মুন্ডিটা আমার পোদের মুখে এনে আস্তে আস্তে ঢুকাতে শুরু করলেন। ভেসিলিন মাখানোর কারনে বাড়ার মুন্ডিটা বেশ সহজেই ঢুকে গেলো। এরপর আস্তে আস্তে উনি উনার বাড়ার বাকি অংশটুকুও ঢুকাতে শুরু করলেন। উনার বাড়া বেশি মোটা না হওয়ায় আমার খুব বেশি একটা ব্যাথা অনুভব হয়নি। একসময় যখন উনার পুরো বাড়াটা আমার পোদের মধ্যে ঢুকে গেলো তখন আমার মনে হলো অবশেষে আমার ভেতরটা পরিপুর্নতা লাভ করেছে। এরপর উনি আস্তে আস্তে আমার পোদে ঠাপ দিতে লাগলেন।

প্রথম দিকে আমার পোদে একটু জ্বালা করলেও তা আস্তে আস্তে সইয়ে যায়। চাচা ধীর গতিতে আমার পোদে ঠাপ মারতে লাগলেন আর জোরে জোরে শ্বাস নিতে লাগলেন। আমার মুখ দিয়ে অনবরত সুখের গোঙ্গানির মত আওয়াজ বের হতে লাগলো। মন চাচ্ছিলো চিৎকার করে সুখের বহিঃপ্রকাশ করি কিন্তু বাসার মানুষ জেগে যাবার ভয়ে তা করিনি। আগে একবার মাল আউট হওয়ার কারনে চাচা প্রায় বিশ মিনিট আমাকে এক নাগাড়ে ঠাপাতে লাগলেন।

বিশ মিনিট পর উনার ঠাপানোর গতি হঠাৎ বেড়ে গেলো। আমার পোদে আবার ব্যথা শুরু হলো। কিন্তু ব্যথার সাথে চরম সুখও অনুভব করছিলাম। বুঝতে পারলাম চাচার মাল আউট হবে। আমি বালিশে মুখ গুজে চাচার রামঠাপ খাচ্ছিলাম আর অস্পষ্ট সুরে "উহহ আহহ" করে যাচ্ছিলাম।

এভাবে মিনিটখানেক ঠাপানোর পর চাচা উনার পুরো বাড়া সজোরে আমার পোদে ঢুকিয়ে একগাদা বীর্য আমার পোদে ঢেলে দেন। এরপর পোদ থেকে উনার বাড়া বের করার সাথে সাথেই একগাদা বীর্য আমার পোদ থেকে বেরিয়ে এসে আমি উরু বেয়ে বিছানায় পড়ে। চাচা আমার পাশেই বিছানায় লুটিয়ে পড়েন আর আমি আমার কোমর নামিয়ে উপুড় হয়েই শুয়ে পড়ি। এরপর দুজনই ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরলাম।

আমার যখন ঘুম ভাঙ্গলো তখন বাইরে ফজরের আযান। আকাশে তখনো আলো ফুটেনি। আমি আগের মতো চাচার দিকে পিঠ ফিরিয়ে শুয়ে ছিলাম আর চাচাও আগের মতো উনার একটা পা দিয়ে আমার কোমর জড়িয়ে শুয়ে ছিলেন। কিন্তু এবার উনি উনার হাত দিয়েও আমাকে আলিঙ্গন করে শুয়ে ছিলেন। আমার নুনু তখন দাঁড়িয়ে ছিলো।

হঠাৎ খেয়াল করলাম চাচা এক হাত দিয়ে আমার দুধ টিপছেন আর আরেক হাত দিয়ে আমি আমার দাঁড়িয়ে থাকা নুনু খপ করে ধরে খেচতে থাকেন। আমি আবারো চাচার পুরুষালী হাতের ছোয়ায় চরম সুখ পেতে লাগলাম। মিনিট পাঁচেক খেচার পর আমার মাল বেরিয়ে গেলো।

এরপর আমি চাচার দিকে ঘুরলাম। চাচা ঘুম ঘুম চোখে আমাকে দেখে মুচকি হাসলেন। আমিও উনাকে দেখে হাসি দিলাম। এরপর খেয়াল করলাম উনার বাড়াও দাড়িয়ে কলাগাছ হয়ে আছে। আমি চাচার বাড়ায় আলতো করে হাত বুলাতে লাগলাম। চাচা আমার দিকে চেয়ে বললেন,"আবার করবি?"

আমি মাথা নেড়ে সম্মতি জানালাম।

আমার সম্মতি পেয়ে উনি আমার উপর উঠে আমার পা দুটো ফাক করলেন। গতকাল রাতে চোদা খাওয়ার পর চাচার বীর্যে আমার পোদের আশপাশ আঠা আঠা হয়ে আছে। রাতে চাচার ঠাপন খেয়ে আমার পোদের রাস্তা এবার অনেকটাই খুলে গেছে। তাই এবার খুব সহজেই চাচা উনার বাড়াটা আমার পোদে চালান করে দিতে পারলেন। এবার উনি আমাকে মিশনারী পজিশনে চুদতে লাগলেন। চাচা আমার উপর পড়ে আমার ঘাড়ে-গলায় চুমু খেয়ে লাগলেন। চাচার ঠাপের গতি গতকাল রাত্রের থেকে এবার বেশি ছিলো। কিন্তু আমার আর তেমন ব্যথা অনুভব হলোনা। বরং বেশ আরাম লাগতে লাগলো।

আমি চাচার গলা জড়িয়ে ধরে উনার চোদা খাচ্ছিলাম। চাচা জোরে জোরে শ্বাস নিয়ে আমাকে ঠাপিয়ে চলছিলেন। আমার ইতোমধ্যে দুবার কামরস বেরিয়ে গেছে। এভাবে প্রায় পনেরো মিনিট ঠাপানোর পর উনি আমার পোদে আবার মাল আউট করেন। এরপর উনি আমার উপর থেকে উঠে আমার পাশে শুয়ে পরেন। আমরা দুজনই বেশ ঘেমে গিয়েছিলাম।

এভাবে কিছুক্ষণ শুয়ে থাকার পর চাচা উঠে বসেন আর আমার দিকে চেয়ে বলেন, "আয় গোসল কইরা নিই।"

আমি চাচার কথা মতো উনার সাথে বাথরুমে যাই। সেখানে শাওয়ার ছেড়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকি। তারপর চাচা সাবান দিয়ে আমার পুরো শরীর, বিশেষ করে আমার পোদ ধুয়ে দেন। আমিও উনার বাড়াটা ভালো করে সাবান দিয়ে ধুয়ে দিই। এরপর গোসল শেষে গা মুছে যার যার কাপড় পরে শুয়ে পরি। ভোরের আলো তখন ফুটে গেছে। এরপর আমাদের ঘুম ভাংগে সকাল দশটায়। উঠে দেখি পুরো বিছানায় বিভিন্ন জায়গায় আমার আর চাচার মাল পড়ে শক্ত হয়ে আছে। আমি জলদি বিছানা চাদর চেঞ্জ করে ফ্রেশ হয়ে সকালের নাস্তা খেতে যাই।

এর পরের পর্বে বলবো কিভাবে পরবর্তী দুইদিন আমি আর চাচা একাধিক বার একে অপরের দেহ ভোগ করি।
 

Users who are viewing this thread

Back
Top