What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
ধীরে ধীরে, সইয়ে সইয়ে -১ by sumitroy2016

চম্পা, একসময় আমার শয্যাশায়ী মায়ের দেখাশুনা করার কাজে নিযুক্ত হয়েছিল। কাজের বৌ হলেও তার শরীরের গঠন ভীষণই সুন্দর ছিল। যৌবনের চরমে থাকা ৩০ বছর বয়সী, স্লিম চম্পা সাধারণতঃ শালোওয়ার কুর্তা বা লেগিংস কুর্তি পরেই কাজে আসত। অভাবের সংসারে নিয়মিত ব্রেসিয়ারের বিলাসিতা তার পক্ষে সম্ভব ছিলনা, তাসত্বেও তার মাইদুটো খোঁচা এবং পুরো খাড়া হয়েই থাকত।

বাড়িতে কাজ করার সময় তার অমূল্য সম্পদ দুটি ওড়না দিয়ে ঢাকা দেবার সুযোগ থাকত না, তাই সামনের দিকে একটু ঝুঁকলেই তার মাইদুটোর কিছু অংশ এবং মাঝের গভীর খাঁজের অতি মনোরম দৃশ্য দেখে নিজের চোখকে শীতল এবং শরীরকে গরম করা যেত।

ব্রেসিয়ার না পরলেও কুর্তা বা কুর্তির উপর দিয়েই চম্পার মাইদুটো দেখে প্রথম দিকে আমার মনে হয়েছিল ৩২ হবেই হবে। তবে শরীরের গঠন হিসাবে তার পাছা এবং দাবনা দুটি বেশ ভারী ছিল। চম্পার কোমর সরু হবার কারণে সে সামনে দিয়ে হেঁটে গেলেই তার পাছার দুলুনি দেখে আমার বুক ধড়ফড় করে উঠত। সে অধিকাংশ সময়ে তার চুল খুলেই রাখত, তাই পাখার হাওয়ার চুল উড়ে তার মুখের উপর পড়লে তাকে যেন মায়াবিনি হরিণী মনে হত।

চম্পা কিন্তু দশ বছরের বিবাহিতা ছিল এবং তার ৮ বছর এবং ৬ বছরের দুটি ছেলেও ছিল। আমার মনে হয়েছিল চম্পার স্বামী ভীষণই চোদনখোর, তাই প্রতিদিনই তার গাদন খেয়ে চম্পার শারীরিক গঠন এতটা লোভনীয় হয়ে গেছিল।

দিনের পর দিন এমন এক সেক্সি সুন্দরীকে দেখার ফলে তার প্রতি আমার একটা আকর্ষণ তৈরী হয়ে গেল এবং আমি তার উলঙ্গ শরীর নিয়ে খেলা করার স্বপ্ন দেখতে লাগলাম। চম্পা আমাদের বাড়িতে এসে পোষাক পরিবর্তন করে মায়ের সেবা সুশ্রুষার কাজে হাত দিত। ধীরে ধীরে আমি তার অনুপস্থিতিতে তার ছাড়া পোষাকে নাক ঠেকিয়ে তার ঘামের মাদক গন্ধ উপভোগ করতে লাগলাম। বিশেষ করে তার ছেড়ে রাখা ঘামে সিক্ত প্যান্টির যে অংশ গুদের চেরার সাথে লেপটে থাকে, সেখানে মুখ ঠেকিয়ে ঘাম, পেচ্ছাব ও কামরসের মিশ্রিত গন্ধে মেতে উঠতে লাগলাম।

একদিন সকালে চম্পা পুরো ন্যাংটো হয়ে আমাদের বাড়ির টয়লেটের ভীতর কমোডের উপর বসে নিশ্চিন্ত মনে পাইখানা করছিল। সে বেচারা ভাবতেও পারেনি, দরজার ফুটো দিয়ে আমার মত শকুনির দুটো চোখ একভাবে তার উলঙ্গ শরীর গিলে খাচ্ছে। সত্যি বলছি, ন্যাংটো হবার পর চম্পাকে যেন শতগুন বেশী সেক্সি লাগছিল।

চম্পার অনাবৃত সুগঠিত এবং ছুঁচালো মাইদুটো দেখে আমার জীভে জল এসে গেছিল এবং ধনের ডগা রসিয়ে উঠেছিল। তার মাইদুটো টেপার জন্য আমার হাত দুটো নিশপিশ করছিল। চম্পা পাইখানা করতে করতে নিজের মনে গুনগুন করে গান করছিল আর নিজেই নিজের মাইদুটোয় হাত বুলাচ্ছিল এবং আঙ্গুল দিয়ে বোঁটা দুটো খোঁচাচ্ছিল।

আমার মনে হয়েছিল ডিউটি করার ফলে রাতের পর রাত বরের চোদন না খেতে পেয়ে চম্পার যৌবনে উদলানো শরীর গরম হয়ে উঠেছিল, তাই সে নিজের মাইদুটোয় হাত বুলাচ্ছিল। কিছুক্ষণ পর পাইখানা করার শেষে চম্পা নিজের পা দুটো ফাঁক করে ডান হাতে জলের মগ ধরে বাঁ হাত দিয়ে তার হেগো পোঁদ ছোঁচাতে লাগল। চম্পাকে পোঁদ ছোঁচাতে দেখে আমার ইচ্ছে হচ্ছিল তখনই টয়লেটের ভীতর ঢুকে ছোঁচানোর অজুহাতে তার পোঁদে হাত বুলিয়ে দিই।
আমি লক্ষ করলাম চম্পার বাল বেশ ঘন হলেও সুন্দর ভাবে ট্রিম করা। মেয়েটা এত কাজের চাপেও সময় বের করে সুন্দর ভাবে গুদের রক্ষণাবেক্ষণ করে! অথবা হতে পারে, তার বরই তার বাল ট্রিম করার দায়িত্ব পালন করে চলেছে।

তবে এর পরের দৃশ্য দেখে আমার ভীতরটা কেঁপে উঠেছিল! চম্পা ছোঁচানোর পর হাত ধুয়ে নিয়ে নিজের গুদে ডান হাতের মাঝের আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে সামনে পিছন করতে আর তার সাথে মৃদু সীৎকার দিতে থাকল। আমার ইচ্ছে হচ্ছিল তখনই টয়লেটের ভীতরে গিয়ে চম্পার গুদে আমার আখাম্বা বাড়া ঢুকিয়ে তাকে ভাল করে চুদে দিই, কিন্তু ঐ অবস্থায় হাতের মুঠোয় নিজের ঠাটিয়ে থাকা বাড়া ধরে টয়লেটের দরজার দাঁড়িয়ে থাকা ছাড়া আমার জন্য আর অন্য কোনও পথ খোলা ছিলনা।

কিছুক্ষণের মধ্যেই চম্পার চরম উদ্দীপনা হল এবং সে পোঁদ ঝাঁকিয়ে ঝাঁকিয়ে চরম সুখ উপভোগ করল। তার পোঁদ ঝাঁকানোর যে কি অভাবনীয় দৃশ্য ছিল, স্বপ্নেও কল্পনা করা যায়না! তখনই আমি লক্ষ করেছিলাম চম্পার গুদের ফাটলটা বেশ বড় এবং পাপড়িগুলো বেশ মোটা। যার সোজা অর্থ ছিল, তার স্বামীর ধন খূবই লম্বা এবং তেমনই মোটা। ঐ আখাম্বা বাড়ার নিয়মিত ঠাপ খাবার ফলে চম্পার গুদের ফাটল অতটা বড় হয়ে গেছিল।

তখন থেকেই আমার মনে চম্পার প্রতি একটা বিশেষ আকর্ষণ তৈরী হয়ে গেল। আমি সব সময় চম্পাকে পুরো ন্যাংটো করে ভোগ করার স্বপ্ন দেখতে লাগলাম। কিন্তু একটা উঠতি বয়সের কাজের বৌয়ের শরীরের বিশেষ বিশেষ অংশে তার অনুমতি ছাড়া ত আর হাত দেওয়া যায়না, তাই আমি ধীরে ধীরে সইয়ে সইয়ে কোনও ভাবে তাকে বাগে আনার ফন্দি করতে লাগলাম।

চম্পার অভাবের সংসারে আমার কাছে টোপ ফেলার সব থেকে সহজ ও সুনিশ্চিত উপায় ছিল তাকে আর্থিক সাহায্যের মাধ্যমে নিজের কব্জায় নিয়ে আসা। চম্পা নিজে আয়ার কাজ করত এবং তার স্বামী রিক্সা চালাতো। স্বাভাবিক ভাবেই ওদের দুজনের পক্ষে এইটুকে রোজগারে চারজনের সংসার চালানো খূবই কষ্টকর হয়ে পড়ছিল তাই সবসময়েই তাদেরকে অভাবের সম্মুখীন হতে হত।

একদিন আমি শুনলাম চম্পা আমার মাকে এক জোড়া সোনার দুল দেখিয়ে বলছে, "মাসীমা, এটাই আমার শেষ সম্বল ছিল, কিন্তু আমার ছোট ছেলের চিকিৎসার জন্য টাকা লাগবে, তাই বাধ্য হয়ে আমায় এইটা বন্ধক দিতে হচ্ছে। জানিনা আমি আর কোনওদিন এই দুলদুটো ছাড়াতে পারবো কি না।" কথাগুলো বলার সময় চম্পার চোখে জল এসে গেছিল।

আমি তখনই মনে মনে ভাবলাম চম্পাকে বাগে আনতে হলে আমাকে এই সুযোগের সদ্ব্যাবহার করতেই হবে। কিছুক্ষণ বাদে আমি চম্পাকে একলা পেয়ে পাসের ঘরে ডেকে বললাম, "চম্পা, তোমার ছেলের কি হয়েছে? তোমার কত টাকার দরকার বলো, আমি তোমায় দিয়ে দিচ্ছি। আমি থাকতে তোমায় টাকার জন্য নিজের কোনও গয়না বন্ধক দিতে হবে না।"

চম্পা কাঁদো কাঁদো গলায় আমায় বলল, "দাদা, আমার ছোট ছেলে খূবই অসুস্থ। তার চিকিৎসার জন্য এখনই আমায় দুই হাজার টাকা জোগাড় করতে হবে!" আমি সাথে সাথেই তার হাতে আড়াই হাজার টাকা গুঁজে দিয়ে বললাম, "চম্পা, তুমি এই টাকাটা রাখো। প্রয়োজন হলে আবারও আমাকে বলবে। কোন্ও দ্বিধা করবেনা। তোমার যত টাকা লাগে আমি তোমায় দেবো! আর শোনো এই টাকা আমাকে আর ফেরৎ দিতে হবেনা!"
 

Users who are viewing this thread

Back
Top