What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

জামাই শাশুড়ী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
জামাই শাশুড়ী – 1 by nasrin

হাই বন্ধুরা সবাই কেমন আছো আশা করি ভালো আজ আমি যে গল্পটা শেয়ার করব গল্পটা হল আমার ছোট মেয়ে জামাই কে নিয়ে কলকাতা, আমার ছোট মেয়ের নাম পারুল আমার নাম ঝরনা আমার উচ্চতা 5 ফিট তিন ইঞ্চি. আমার স্বামীর নাম সৌরভ আমার স্বামী একমাস দুই মাস পড় পড় আসে আমার তিন মেয়ে দুই ছেলে তিন মেয়ের বিয়ে হয়ে গেছে বড় ছেলের বয়স 16 আর ছোট ছেলের বয়স 12 .

এবার আসল গল্প আসি ঘটনাটা 2016 সালে আমার ছোট মেয়ে প্রেম করে একটি ছেলেকে বিয়ে করে. ছেলেটি আমাদের পাশের এলাকার কিছুদিন পর আমরা সবকিছু মেনে নেয়. একদিন আমার মেয়েকে আর তার স্বামী কে আমাদের বাড়িতে আনি ছেলেটি দেখতে সুন্দর হাইট ফর্সা লম্বা একজন পরিপূর্ণ পুরুষ. সে আমাদের মন জয় করে নেয় আমাদের ঘরের তিনটা রুম ছিলো একটা রান্না ঘর একটা আমাদের রুম আর একটা মেয়ের রুম.

মেয়ের রুমটা ছিলো মাঝখানে টিন গুলো পুরনো ছিল অনেক ছিদ্র ছিল। আমাদের বাথরুম টা ছিল অনেক দূরে সাথে বাশবান ছিল তাই রাতে ঘরে ভিতরে পটে মুতি একদিন আমার ছোট মেয়ে বেড়াতে আসে তার স্বামিকে নিয়ে। সে দিন রাত দুইটা বাজে আমি মুতার জন্য ঘুম থেকে উঠি আমার আর মেয়ের ঘরের মাঝখানে টিনের বেড়া ছিল। বেড়া ভিতরে দুইটা ফুটা ছিল আমি সাধারণত রাতে নাইটি পড়ে ঘুমাই ব্রা পেন্টি কিছু পড়িনা যখন আমি মুতার জন্য পটে বসলাম.

আমি খেয়াল করলাম বেড়ার ছিদ্র দিয়ে কেউ উকি দিচ্ছে তখন আমি মুতা শেষ করে পানি দিয়ে আমার ভোদাটা ধুয়ে নিলাম। তখন আমার মাথায় একটা চিন্তা আসলো কেউ কি আমাকে দেখছে না না এটা আবার কি ভাবে হয় সে তো আমার মেয়ের জামাই আমি তার মায়ের মত। আমি তাকে পরীক্ষা করার জন্য আবার 10 মিনিট পর মুতার জন্য উঠলাম দেখলাম আমার উঠার শব্দ পেয়েই টিনের ফুটায় কেউ জানি চোখ রাখলো.

আমি আমার ডবকা দুইটা দুধ ৩৮ সাইজের পাছা তার দিকে করে বসলাম। আমি বুঝে গেলাম আলামিন আমায় দেখছে ।আলামিন হলো আমার মেয়ের জামাইর নাম। আমার খুব রাগ হলো আলামিনের উপর সে আমার ভোদা দেখছে । ঐ রাতে ঘুমিয়ে পড়লাম তার পরেরদিন দুপুরে আমি যখন গোসল করতে যাই আমাদের গোসল খানাটা ছিলো খুলা মেলা, এই জন্য আমরা রান্না ঘরে কাপড় বদলাই আমার মেয়ের রুম সাথে লাগানো ছিলো রান্না ঘর তার তিন পাসে বেড়া ছিলো আর মাঝখানে মেয়ের রুমের বেড়ার আর রান্না ঘরে ভেড়া ছিল.

একটা ফুটা ছিলো রান্না ঘরে আমি যখন গোসল করে রান্না ঘরে যাই কাপড় বদলানোর জন্য আমি খেয়াল করি কালকে রাতরে মতো আমাকে দেখছে। আমার একটু রাগ হয় কিন্তু কি করবো লজ্জার কথা ভেবে চুপ থাকি। তারপর আমার বিঝা জামা খুলার জন্য মাথার উপর দিয়ে কামিজ টান দেয় কামিজ খুলার সাথে সাথে আমার 36সাইজের দুধ গুলো ব্রা ছিরে আসতে চাই ছিলো আমি আমার সেলোয়ার খুলাম এখন আমি শুধু লাল রংয়ের ব্রা পেন্টি পড়া। আমি আমার ব্রাটা খুললাম তার পর পেন্টি টা খুললাম এখন আমি পুরো লেংটা.

আমার শরীর একটা সুতা নাই আমি একটা গামছা নিয়ে আমার দুধ দুইটা কে ভালো করে মুছলাম তারপর আমার ডবকা পাছা দুটোকে আংগুল দিয়ে ফাক করে পরিষ্কার করলাম তার পর আমার দুইটা আংগুল দিয়ে ভোদাটা ফাক করে ভিতরে আংগুল দিয়ে পরিষ্কার করলাম তারপর একটা কালো পেন্টি পড়লাম তার সাথে ম্যাচিং করে একটা ব্রা পড়লাম সাথে একজোড়া থ্রি পিস পড়লাম । তারপরে দুপুরে একসাথে সবাই খেতে বসলাম, আমি খেয়াল করলাম আলামিন আমার দিকে লুকিয়ে লুকিয়ে চায়.

খাওয়া শেষ করে একটু সুইলাম। মেয়ে বিকেলে তার স্বামীর বাড়ি চলে যায়। তারপর আমি ভাবতে লাগলাম এগুলো কি হচ্ছে আমি তো তার শাশুড়ি মায়ের মতো আবার আমি এটা ভেবে খুশি হলাম আমার মেয়ের জামাই আমার যৌবন দেখে তার ধন গরম হয়ে যায় এগুলা ভাবতে ভাবতে আমার ভোদাইয় রস চলে আসে,তার পর আমি সোরভকে ফোন দিলাম দিয়ে বল্লাম আমার শরীর টা অসুস্থ তুমি তারাতাড়ি বাসায় চলে আসে। সে বললো আমি স্যারকে বলে তুমাকে জানাই আমি বললাম ঠিক আছে.

কিছুক্ষণ পর আমাকে ফোন দিলো বলল তাকেই মাত্র দুদিনের ছুটি দিয়েছি আজকে। আসতে আসতে রাত ১১টা বাজবে আমি বল্লাম ঠিক আসে তারপর আমার দুই ছেলে কে রাত ৯টা বাজে খাওয়া দাওয়া করিয়ে ঘুমানোর জন্য পাঠিয়ে দিলাম রুমে। আজ তো ছোট মেয়ে চলে গেছে আমার দুই ছেলে ওই রুমে ঘুমাবে। আমি একটু মেকআপ করলাম একটা টপস আর টাইট জিন্স পরেনিলাম ঠোঁটে লাল লিপস্টিক দিলাম কপালে একটা লাল টিপ দিলাম আয়না আমার নিজেকে নিজে দেখে আজকে অন্যরকম লাগছে.

আলামিনের কথা ভাবতাছি সে আমাকে দেখে গরম হয়ে যায় আর আমি এমনিতেই একটু সাজলে 25 বছরের যুবতী দেখা যায় রাত 11 টা বাজে আমার স্বামী আসলো আমি তাকে জিজ্ঞেস করলাম তুমাকে খাওন দিবো সে বললো বাইরে থেকে খেয়ে এসেছে আমাকে বললো তুমি না অসুস্থ তাহলে এই জামা কাপড় পরছ কেনো আমি তাকে বল্লাম আমি তো অসুস্থ আমার ভোদা তুমার খিদায় মরতাছে সে বললো এই কথা আজকা দেখবো তুমার ভোদা কতো খন সইতে পারে.

সে আমাকে বললো নোংরা কথা বলবা আমি বল্লাম ঠিক আছে। সে আমায় বললো তাকে বাবা বলতে আমি রাগ করে বল্লাম এগুলা কি বলো সে বললো তুমি বলে দেখো অনেক মজা পাবা। আমি বল্লাম ঠিক আছে আমি তাকে বললাম বাবা আমার ভোদাটা তুমাকে পাওয়ার জন্য পাগল হয়ে গেছে মাথা নিচের দিকে দিয়ে বল্লাম সে আমাকে বললো ঠিক আছে মুকসদের বউ মুকসেদ হলো আমার বড় ছেলে আর আমার ছোট ছেলের নাম অভি.

সে আমাকে কাছে এসে আমার ঠোঁটের সাথে তার ঠোঁট ভড়ে দিলো আর আমরা পাগলের মতো লিপকিস করতে থাকলাম এভাবে অনেক খন গেল তারপর আমরা বিছানায় গেলাম সে আমার দুধগুলো চটকাতে লাগলো তারপর আমার দুধ গুলো চুষতে লাগলো আমি তার মাথা আমার দুধের উপর চেপে রাখলাম সে আস্তে আস্তে তার জীব দিয়ে নিচের দিক যেতে লাগলো আমার পেট নাভিচোসলো তারপর আমার ভোদায় তার মুখ রাখল আমি পাগলের মত হয়ে যেতে লাগলাম.

সে আংগুল দিয়ে আমার ভোদা ফাক করল তারপর তার জিব্বা ভোদার ভিতরে ঢুকিয়ে দিলো আর চুষতে লাগলো আমি পাগলের মত খিস্তি দিতে লাগলাম আআআআআআ,ইা উ উ উ আআআআ ইস চুষো ভালো করে চোষ তোর বেশসা রেন্ডি খান্কি মায়ের ভোদা চুষে খাল বানিয়ে দে আমার সব রস তুই খা খানকির ছেলে তোর মাথা ঢুকিয়ে দে। তোর 2 ছেলেকে এনে আমার রস খাওয়া আআআআআ মরে গেলাম এতো সুখ আআআআ আমি আর পারছিনা এবার তোর ধন ঢুকা.

আমার ভোদা অনেক দিন ধরে ক্ষুধার্ত। সে আমার কথা শুনে আমার উপরে আসলো আমার দুই পা ফাক করে তার ধন ঢুকালো আর তার জিব্বা তে লাগা আমার ভোদার রস আমাকে খাওয়ালো। খিস্তি দিতে লাগলো রেন্ডিমাগী খান্কি ব্যাশ্যা আজকে তোর ভোদা দিয়া রক্ত বার করবো। আজকে আমার ধন তোকে কেনো চুষতে দিলাম না জানিস আমি বললাম না। সে বলল যেদিন তুই আমার 2 ছেলেদের ধন চুষবি সেদিন আমার টা চুষতে পারবি যত তাড়াতাড়ি করবি তত তাড়াতাড়ি আমার ধন চুষতে পারবি.

আমার 2 ছেলেকে তুই পটাবি। তোর যৌবন যে দেখবে সে পাগল হয়ে যাবে এগুলা বলছে আর জোরে জোরে চুদছে আমি বললাম ঠিক আছে কিন্তু আমার একটা শর্ত আছে সে বলল কি শর্ত আমি বললাম তুমি আগে আমাদের দুই ছেলের জন্য দুইটা রোম তুলে দাও সে বলল রুম তুলে দিলে আমরা 3 বাপ পোলা একসাথে তরে চোদতে পারবো আমি বললাম রুম তুলার একদিন পর থেকে তোরা 3 বাপ পোলা মিলে আমার সাথে নতুন রুমে বাসর করবি.

আমি তাকে বললাম তুমি যা চাইবে তাই পাবে চোদো চোদো বাবা আমাকে চোদো আআআআআআ আরো জোরে জোরে চোদ খানকির ছেলে তোর মার ভোদার রক্ত বার করে দেয় দেরমাস ধরে আমার ভোদা ক্ষুধার্ত সে খিস্তি দিতে লাগলো খানকি মাগি বেশ্যা মাগি৷,,,,,৷ আআআআআ তোরে চোদে অনেক সুখ পাইসেই আমাকে বলল তার চোখের দিক তাকিয়া তাকে বাবা বলে ডাকতাম আমি শুরু করে দিলাম চোদো বাবা চোদ বাবা এবার আমি তাকে বললাম পজিশন চেঞ্জ করতে সে এবার নিচে শুয়ে ধনটা খারা করে দিল.

আমি তার 2 পাশে পা দিয়ে তার উপর উঠলাম আমি তার ধনটা আমার ভোদা সেট করে চাপ দিলাম। পুরায় ধনটা ঢুকে গেলো আর আমি উপর নিচ হতে লাগলাম আমার 36 সাইজের দুধগুলো লাফাতে লাগলো আর সে দুই হাত দিয়ে থাপড়াতে লাগলো সে আমাকে জিজ্ঞাস করল কে তোমাকে চোদতাছে আমি বললাম আমার বড় ছেলে মোকছেদ চোদতাছে সে শুনে আমার দুধগুলোকে চিমটি দিলো আমি তাকে জিজ্ঞাস করলাম তুমি কাকে চোদো সে বলল আমি চুদী না আমার বড় মেয়ে রাজিয়া খান্কি আমাকে চোদতাছে .

আমাদের ভিতরে যত নোংরা কথা হচ্ছে আমার ত তো ভালো লাগতাছে আমি তাকে জোরে জোরে উঠানামা করতে করতে বললাম বড় মেয়ের উপর নজর গেল কবে সে বলল 3 মাস আগে যখন এসেছিলাম তখন আমার বড় মেয়ে রান্নাঘরে কাপড় চেঞ্জ করছিল তার দুধ দেখে আমি তার পাগল হয়ে গেছি আমি বললাম ঠিক আছে বড় মেয়ের দুধের বোদার ছবি তোমাকে পাঠিয়ে দিব সে শোনে অনেক খুশি হল আমি পজিশন চেঞ্জ করলামহাটু গেরে সামনের দিকে ঝুঁকে পড়লাম গাই গরুর মত আমার দুধগুলা ঝুলছে.

আমার স্বামী বিছানা থেকে উঠে ফ্রিজ থেকে একটা লম্বা বেগুন নিয়ে আসলো তারপর আমার ভোদায় তার ধন ঢুকিয়ে মিনিট খানিক চুদলো তারপর তার মুখ থেকে থুতু নিয়ে আমার পুটকির ফুটোতে দিল বেগুনটা। আমি বললাম এটা তুমি কি করছো সে আমাকে জোরে একটা ঠাপ মেরে বলল রেন্ডিমাগী চুপ থাক তোকে আজকে অনেক সুখ দিবো এই বলে ধনটা দিয়ে আমার ভোদা জোরে জোরে চূদতে লাগলো.

আমি সুখে চোখ বন্ধ করে ফেললাম আর মুখ দিয়ে আহ উফ শব্দ আস্তে লাগলো তার ধনটা আমার ভোদা থেকে একেবারে বাহির করে ফেলেছি বেগুনটা আমার ভোদার ভিতরে ঢুকিয়ে চোদতে লাগলো বেগুনটা একটু পিছলা হল তারপর বেগুনটা আমার ভোদাথেকে বের করে ফেলল তার ধনটা আবার আমার ভোদা ঢুকিয়ে দিলো আর আস্তে আস্তে বেগুনটা আমার পুটকিতে ঢুকাতে একটু ঢুকল ব্যথা আমার চোখ দিয়ে পানি চলে আসলো তারপর অর্ধেক ঢুকিয়ে দিল.

এখন আমার ভোদায় তার ধন আর পুটকিতে বেগুন আস্তে আস্তে বেগুনের গতি বারিয়ে দিচ্ছে আর আমার আরাম লাগা শুরু হচ্ছে আমি আমি চিৎকার শুরু করে দিলাম চোদ বাবা বেশ্যারে ঝরনাকে চোদে মাইরা লা চোদ খানিকির পোলাগ আআআআআআআআআআ আআআআআআআআআচ বাবা তুমার বাড়া টা আমার পুটকিতে ঢুকাও.

সে বললো না ঝরনা আজকে না আমি তাকে আবার বল্লাম বাবা তোর পায়ে ধরি সে বললো না তারপর বললো যে দিন আমার ছেলেদের নিয়ে চোদবো সে দিন তোর সব ফুটায় ফাটইলামু আমি মনে মনে চিন্তা করলাম তুমি আর আমার পুটকিতে বাড়া ঢুকাতে পারবা না যেই করে হইক আলা আমিনকে দিয়ে আমার পুটকিতে বাড়া ঢুকাতে হবে ,,,আমি পাগল হয়ে জেতে লাগলাম আমার জল আসবে,আমি বলতে লাগলাম চোদ চোদ চোদ জোর জোর চোদ আমাকে আমার রস আসবে.

সে আমকে আবার সুয়ে দিয়ে আমার উপরে উঠলো আমি তার ধনটা ধরে আমার ভোদা ঢুকিয়ে দিলাম আর তাকে বল্লাম চোদ চোদ চোদ জোরে জোরে জোরে আরও জোরে আমি এতো জোরে জোরে চিৎকার দিতে লাগলাম ছেলেদের রুম থেকে শুনা যায় আআআআআআআ আআআআআআআআ আআআআআআআ আআআআআআআইস মরে গেলাম সে বললো আর জোরে চিৎকার দেয় ছেলেরা জানি উঠে যা আমি বললাম জোরে জোরে আরও জোরে চোদ আমাকে আমার হয়ে যাবে.

সে বললো ঝরনা তোর মাল মুখে ছারবি আমি বললাম যা খানকির ছেলে তোর মায়ের ভোদার মাল সে সাথে সাথে তার মুখ আমার ভোদা নিয়ে চুসতে সুরু করে আর আমি সব রস তার মুখে ছেরে দিলাম আর খিস্তি দিতে লাগলাম খা খানকির ছেলে আমার ভোদার সব রস খা তার মাথা টেনে আমার ভোদার সাথে ধরছি সে আমার সব রস চেটেপুটে খেয়ে তার ধনটা আবার আমার ভোদা ঢুকিয়ে দিলো জোরে জোরে কয় একটা ঠাপ দিলো তারপর বললো আমার হয়ে যাবে.

আমি বললাম আমার মুখে দাও সে তার ধনটা আমার মুখের কাছে এনে ধরলো আমি হাত দিয়ে একটু খেচে দিতে লাগলাম আর তার বীর্য আমার মুখে এসে পরলো আর কিছুটা আমার দুধের উপর আমি সবটুকু চেটেপুটে খেয়ে নিলাম তারপর সুয়ে পরল্লাম সুয়ে আমি তার ধনটা ধরে নাড়াতে লাগলাম আর সে আমার দুধ গুলো চটকাতে লাগলো আমি তাকে বল্লাম চোদার সময় তো আমাকে তোমার মা বানিয়ে চোদস এখন একবার মা বলো। সে বললো মা তুমাকে আমার দুই ছেলেকে নিয়ে চোদব .

মা কাল থেকে তুমার কাজ আমার বড় ছেলে মুকসেদ তুমার ভোদার জন্য পাগল করা আমি ঠিক করলাম আগে আলমিন চুূূদবে তারপর আমার ছেলে আমার স্বামীকে জিজ্ঞেস করলাম তুমি বড় মেয়ের কথা বললা কেন সে বলল রান্নাঘরে বড় কাপড় চেঞ্জ করতে দেখে আমার মাথা ঘুরে গেছো আমিবড় মেয়ের দুধ না টিপতে পারলে পাগল হয়ে যাব,।

আপনাদের সাথে পরিচয় করিয়ে দেই আমার বড় মেয়ের নাম রাজিয়া তার এক ছেলে এক মেয়ে। মেয়ে বড় ছেলে ছোট সে লম্বা 4 ফিট 6 ইঞ্চি তার দুধের সাইজ 40 আমার দুধের চেয়ে বড় তার পাছা 40 গায়ের রং ফর্সা চিকন কোমর চোখ দুটো কাজল কালো বড় মেয়ে খুব সেক্সি।

আমি আমার স্বামীকে বললাম তুমি চিন্তা করো না তোমার মেয়ে রাজিয়া কে তুমি চুদবে এই বলে সে ঐ রাতে আরো দুইবার আমাকে চোদে আর বলে সকালে জানি আমি থ্রি পিস না পড়ি শুধু একটা শর্ট পেন আরেকটা পাতলা গেঞ্জি তারপর ঘুমিয়ে তারপর ঘুমিয়ে পড়লাম করে দিলো। বাকিটা শুনতে চাইলে কমেন্ট করুন.....
 

Users who are viewing this thread

Back
Top