What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শ্রীমতী মুখার্জীর অবৈধ চোদন লীলা (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
অনেক দিন ধরেই ব্যানার্জীবাবুর নজর উপরের ফ্লাটের শ্রীমতী মুখার্জীর দিকে। নাংয়েরবাজারের এই কমপ্লেক্সে ব্যানার্জীবাবুই সর্বেসর্বা। স্বেচ্ছাবসর নেওয়ার পর ব্যানার্জীবাবুর হাতে প্রচুর সময়। তাই তিনিই কমপ্লেক্সের সব দিক দেখাশোনা করে থাকেন। স্ত্রী দীর্ঘদিন অসুস্থ থাকাতে ব্যানার্জীবাবু নিজের মতো করে অবৈধ চোদন এর ব্যবস্থা করে নিয়েছেন। বন্ধু দীপকের ফ্ল্যাট সোনাগাছির কাছেই। ওর বৌ চাকরীসুত্রে বাইরে থাকে। মাঝেমাঝেই তিনি বন্ধু দীপকের ফ্ল্যাটে গিয়ে অল্পবয়সী ভাড়া করা টসটসে মাগিদের যৌবন রসিয়ে রসিয়ে ভোগ করে শরীর হাল্কা করে আসেন। দুজনে মিলে একটা মাগি চুদলে খরচ কিছু কম পড়ে। তাছাড়া, মাগি-চর্চাও হয় – সব মিলিয়ে একটা উত্তেজক পরিবেশ দীপকের ফ্ল্যাটে। তবে আজকাল যে সব অল্পবয়সী মাগিদের চোদার জন্যে পাওয়া যায় ডায়েটিং করে শালিদের শরীর একদম শুঁটকি মাছের মতো। গুদের ধোন পোঁদ দিয়ে বেরিয়ে যাওয়ার উপক্রম। মাইগুলো বত্রিশ সাইজের উপরে উঠলেই শালিদের মাথা খারাপ। ব্যানার্জীবাবুদের আবার লদলদে শরীর পছন্দ।

চল্লিশ পার হলেও টসটসে শ্রীমতী মুখার্জীর দিকে তাকালে পাড়ার উঠতি যুবকের বাঁড়া টনটন করে ওঠে তো ব্যানার্জীবাবু কোন ছার। হাতকাটা ব্লাউজ পরে নাভীর নীচে শাড়ীটা যখন একটু নামিয়ে পরে শ্রীমতী মুখার্জী বেরোন তথন যেকোন সাধু সন্তর মাল পড়ে যাবে।

মুখার্জীরা আদতে বহরমপুরের লোক। স্বামী স্ত্রী চাকরি করে নাংয়েরবাজারের এই কমপ্লেক্সে ফ্লাট কিনেছেন। মেয়েদের ভবিষ্যত পড়াশোনার নামে ফ্লাট কেনা হয়েছে । ছূটির দিনে মাঝে মাঝে শ্রী ও শ্রীমতী মুখার্জী এসে চুদিয়ে যান। বহরমপুরের বাড়িতে বড়ই ভীড়। গুদ-বাঁড়ার কুটকুটানি মেটাতে তাই নাংয়েরবাজারের এই ফ্লাট ভরসা। ফ্লাটে ঢুকেই শ্রীমতী মুখার্জী স্বামীর শক্ত হয়ে যাওয়া বড় ল্যাওড়াটা নিয়ে নাড়াচাড়া করতে শুরু করেই তারপর চুষতে থাকেন।শ্রীমুখার্জী স্ত্রী'র মাঈদুটো মুঠো করে নেন, মিলিটারী কায়দায় পেষণ করে, বোঁটা দুটো চোষে সায়া সমেত শাড়ীটা তুলে দেন কোমর অবধি ।নরম লিঙ্গটা মুখে নিয়ে শ্রীমতী মুখার্জী চোষা শুরু করেন । চুষতে চুষতে লিঙ্গ আবার মোটা হয়ে উঠলে শ্রীমতী মুখার্জী দেরী না করে ওটার বসে উপর নিয়ে নেন নিজের গুদের ভেতর। নরম বালে ঢাকা শ্রীমতী মুখার্জীর গুদে ল্যাওড়াটা আমূল গেঁথে শ্রীমুখার্জী ঠাপ মারতে শুরু করেন।এর পরে প্রকৃত পতিব্রতা স্ত্রী'র মতো শ্রীমতী মুখার্জীর গুদ স্বামীর মাখনের মত 'সরকারী' বীর্যধারায় নিষিক্ত হয়।

স্বামী আর শ্বশুরবাড়ির কাছে শ্রীমতী মুখার্জী কর্তব্যপরায়না বৌ হলেও আদতে তিনি একটি কামবেয়ে দুশ্চরিত্রা মহিলা। প্রেমিক অমর বা প্রোমোটার চুন্নু মিঁয়া ইত্যাদি 'বেসরকারী-অবৈধ চোদন এ কোনটাতেই শ্রীমতী মুখার্জীর অরূচি নেই। গুদ যাতে আচোদা না থাকে সেই জন্যে শ্রীমতী মুখার্জী অনেক আগেই অপারেশন করিয়ে নিয়ে ফ্রি হয়ে গেছেন। পুরুষ পালটিয়ে পালটিয়ে চোদন খাওয়া শ্রীমতী মুখার্জীর নিত্য কর্ম পদ্ধতি। তবে শ্রীমতী মুখার্জী 'খানকি' হলেও 'বাজারি' নন। নির্বাচিত কিছু পুরুষের সঙ্গে তিনি বিছানায় যান। প্রোমোটার চুন্নু মিঁয়াকে চুদতে দিয়ে শ্রীমতী মুখার্জী তাঁর ফ্ল্যাটের শ্রীবৃদ্ধি করিয়েছেন। চুন্নু মিঁয়ার চোদন প্রতিভার উন্মেষ একদম ছোট বেলা থেকেই। ধোন খিঁচে তিনি মাল বের করেন মাত্র সাত বছর বয়স থেকেই। কিন্তু ছুন্নত করে বাঁড়ার চামড়া বাদ হয়ে যাওয়ার পর তাঁর আর মাগি চোদা ছাড়া উপায় থাকলো না। জামাইবাবুর দীর্ঘ অনুপস্থিতির জন্যে শালাতো দাদ তাঁকে চোদার দীক্ষা দিলেন। রোজ নিয়ম করে একটি মাগি তিনি চুদে থাকেন। চুন্নু মিঁয়া প্রয়োজনে নিজের গাড়ীতেও বহু নারীর সাথে অবৈধ চোদনকর্ম করেছেন।

তাই চুন্নু মিঁয়া যখন ব্যানার্জীবাবুর অবৈধ চোদনপ্রস্তাব দিলেন শ্রীমতী মুখার্জীকে তা একেবারে ঠেলে ফেলে দিতে পারলেন না। এছাড়া ব্যানার্জীবাবুকে খুশি রাখলে লাভ আছে। ঠিক হলো যে শ্রীমুখার্জী চলে গেলেই ব্যানার্জীবাবু শ্রীমতী মুখার্জীকে রাতে এসে চুদে যাবেন।

সেই কথা অনুসারে, গভীর রাতে শ্রীমতী মুখার্জীর মোবাইলে একটা মিস কল দিয়ে ব্যানার্জীবাবু আস্তে আস্তে ফ্ল্যাট থেকে বেরিয়ে তালা দিয়ে উঠলেন চার তলায়। মুখার্জীদের ফ্ল্যাটের দরজা একটু ঠেলা মারতেই কোঁচ করে খুলে গেল। চুপিসারে দরজা লাগিয়ে দিয়ে ব্যানার্জীবাবু বেডরুমে ঢুকলেন। মিসেস মুখার্জী বিছানায় যে মটকা মেরে আছেন তা বুঝতে ব্যানার্জীবাবুর দেরী হলো না। চোদানোর আগে মেয়েদের অনেক ন্যকামো ব্যানার্জীবাবু সারা জীবনে বহুবার দেখেছেন।

মিসেস মুখার্জী মধ্যবয়সি হলেও অন্যান্য পুরুষের সঙ্গে নিয়মিত অবৈধচোদন কর্মে অভ্যস্তা। গত দুই রাতে তাঁর স্বামী ও চুন্নু মিয়াঁ তাঁকে চুদে গেছেন। তাই ব্যানার্জীবাবুকে দিয়ে আজ রাতে শ্রীমতী মুখার্জীর চোদাচুদির হ্যাটট্রিক হবে। দুটি পর্বত আকারের মাই। গলার কাছ থেকে নেমে এসেছে, বুকের দীর্ঘ খাঁজ। সারা বুক জুড়েই রাজত্ব করছে স্তন। মাই দুটো যেন ব্লাউজ ভেদ করে বেরিয়ে আসতে চাইছে।শাড়ী পুরোটা খুলে শুধু সায়া পরা অবস্থায় শ্রীমতী মুখার্জী ব্যানার্জীবাবুকে যেন চোদন আহ্বান করছেন। এই দেখে ব্যানার্জীবাবুর ধোন টনটন করে ঊঠলো। তিনি শ্রীমতী মুখার্জীর উলটানো তানপুরার মতো পোঁদে হাত দিয়ে সুরসুরি দিতে থাকলেন। এরপরে তার হাত চলে গেলো শ্রীমতী মুখার্জীর বুকের বোঁটায়। ভাপা পিঠার মত ফুলে থাকা দুটো দুধ ।হালকা খয়েরী রঙের বোটা। নিপলগুলো ভেজা, ঠান্ডায় শীতে উচু হয়ে আছে। কাম তখন শ্রীমতী মুখার্জীর শরীরে ঘন হয়ে এসেছে। তাই পাশ ফিরে তিনি ব্যানার্জীবাবুর মুখে বুকের বোঁটা গুজে দিলেন। বহু চোদনে অভিজ্ঞ ব্যানার্জীবাবু ব্লাউজের চারটে হুক খুলে দিতেই পেঁয়াজের খোসার মতো বিদেশী ব্রা'তে ঢাকা শ্রীমতী মুখার্জীর বুক সামনে বেরিয়ে এলো। শ্রীমতী মুখার্জীর প্রথম অবৈধ চোদন দাতা অমর প্রথম চোদনের স্মৃতি চিহ্ন হিসাবে এই দামী ব্রা'টি তাকে পরিয়ে দিয়েছিলেন। তারপর এটি শ্রীমতী মুখার্জীর প্রতিটি অবৈধ চোদনএর সাক্ষী। এমন কি চুন্নু মিঁয়ার মতো খানদানি চোদকও শ্রীমতী মুখার্জীর এই ব্রা'টির ভক্ত।

এদিকে পায়জামার তলায় ব্যানার্জীবাবুর বাঁড়াটি নারীমাংসের গন্ধে খাড়া আর উজ্জীবীত হয়ে উঠেছে। অনেকদিন নারীর গুদরসে স্নান করেনি সে। দুই উরু যেখানে মিলেছে সেখানে আগেই শুরু হওয়া গুদের গর্তটা উপরে উঠে গেছে। কামরসের গন্ধ গুদ থেকে ইতিমধ্যেই বেরাতে শুরু করেছে। ব্যানার্জীবাবু খানদানি-খানকি শ্রীমতী মুখার্জীর গুদনিসৃত কামরসের গন্ধ দ্বারা আরো উত্তেজিত হয়ে পড়লেন।

এদিকে চোদানোর জন্যে শ্রীমতী মুখার্জীও অধীর হয়ে ঊঠছেন। তার কামানো গুদ সরসর করছে পুরুষের গরম শক্ত লিঙ্গের জন্যে। লাজলজ্জার মাথে খেয়ে শ্রীমতী মুখার্জীর হাত চলে গেলো ব্যানার্জীবাবুর পাজামার নিচে। নয় ইঞ্চি লম্বা পাকা বাঁড়া – মেটে রঙের কেলা। তলায় কামানের গোলার মতো বিচি জোড়া ঝুলছে। আহা কখন যে বিচি নিসৃত রসে গুদটি ধন্য হবে ! নিজের কলাগাছের মতো জাং দুটো ফাঁক করে কামানো গুদ শ্রীমতী মুখার্জী দেখিয়ে দিলেন।

লিঙ্গটা এখনো ছোট। মিনিটখানেক চুষে দেওয়ার পর শক্ত হবে।শ্রীমতী মুখার্জী নরম লিঙ্গটা মুখে নিয়ে চোষা শুরু করলেন । চুষতে চুষতে আবার মোটা হয়ে উঠলে দুজনেই উত্তেজিত হলেন। মাগিটারে কোলে বসিয়ে দুধ টেপা শুরু করলেন ব্যানার্জীবাবু ।টেপাটেপি করার পর একসময় হবে।শ্রীমতী মুখার্জী বললেন "এইবার চুদুন। অনেক দুধ খেয়েছেন"।

কিন্তু ব্যানার্জীবাবুর মতলব অন্যরকম। চট করে তিনি ভেসলিনের ঢাকাটি খুলে তর্জনীটি ডুবিয়ে নিলেন। সেই তর্জনীটি যখন পুটকীতে প্রবেশ করলো তখন অভিজ্ঞা শ্রীমতী মুখার্জী বুঝতে পারলেন যে তাঁর গাঁঢ়টি এবার ব্যানার্জীবাবু মারতে চলেছেন। এদিকে কামানো গুদ এ রসের বন্যা বইছে। কিছু করার নেই – ব্যানার্জীবাবুর মন রাখতেই হবে। শ্রীমতী মুখার্জীকে উল্টিয়ে নিয়ে ভেজা সায়াটি কোমর অবধি তুলে দিতেই তিনি উবু হয়ে তার লদলদে গাঁঢ়টি উঁচু করে মেলে ধরলেন। প্রায় আধ কৌটো ভেসলিন সহযোগে ব্যানার্জীবাবু গাঁঢ় নরম করে তার শক্ত বাড়া দিয়ে পোঁদ মেরে হোড় করলেন। সেই সময় শ্রীমতী মুখার্জীর কামানো গুদ থেকে ফোঁটা ফোঁটা রস পড়ে বিছানা গেলো ভিজে।

নিচে নামতেই শ্রীমতী মুখার্জী ব্যানার্জীবাবুর বুকে শুয়ে পড়লেন । ওর খোলা গুদটা ব্যানার্জীবাবুর ধোনের উপরে। ধোনে বালের খোচা খেয়ে ব্যানার্জীবাবু বুঝতে এইবারে শ্রীমতী মুখার্জীকে চিত করে পোঁদের তলায় বালিশ দিয়ে কামানো গুদ মারতে থাকলেন ব্যানার্জীবাবু। পুরুষ সংযোগে শ্রীমতী মুখার্জীর বারংবার রাগ মোচন হতে থাকলো।

এর পর ব্যানার্জীবাবু তাঁকে উল্টিয়ে নিয়ে কুত্তিচোদা করতে থাকলেন। ঝুলন্ত স্তন দুটো পাগলের মতো লাফ দিচ্ছে যেন ছিড়ে যাবে ওর বুক থেকে।হাত বাড়িয়ে ব্যানার্জীবাবু স্তনদুটিকে টিপতে লাগলেন। পনের মিনিট ওভাবে মারার পর লিঙ্গটা মুখে নিয়ে চোষা শুরু করলেন শ্রীমতী মুখার্জী। চুষতে চুষতে আবার মোটা হয়ে উঠলে শ্রীমতী মুখার্জী দেরী নাকরে বসে গেলেন ওটার উপর। ব্যানার্জীবাবু শুয়ে ও শ্রীমতী মুখার্জী ব্যানার্জীবাবুর পেটের উপর বসা। সে নিজেই খেলতে শুরু করলো কোমর দুলাতে দুলাতে। লিঙ্গটা যেমন ভেতর-বাহির করছে তেমন তালে তালে শ্রীমতী মুখার্জী উঠবস করছেন। ওর ভেতরে গরম লাভার স্পর্শ পেলেন ব্যানার্জীবাবু। তিনিও নিচ থেকে তল ঠাপে গুদটি যত্ন করে মারতে শুরু করলেন। ৪৮ মিনিট এত বড় ধোন দিয়ে চোদার পর মাখনের মত গাড় বীর্য ব্যানার্জীবাবু শ্রীমতী মুখার্জী গুদে ঢাললেন। এভাবে শ্রীমতী মুখার্জীকে এক সপ্তাহ তার কাছে চোদাচুদি করার উপদেশ দিলেন ব্যানার্জীবাবু।
 

Users who are viewing this thread

Back
Top