What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
জাদুর আংটি কচি মেয়ে চোদা পার্ট 1 by kalponik

আমার দন্ডায়মান লিঙ্গটি যে কচি মেয়েটির মুখ মন্থন করে চলেছে তার সাথে এরকম কিছু করব বলে কোন দিনের আগে ভাবনা প্রকাশ পায়নি অন্ততপক্ষে আংটিটা পাওয়ার পর থেকে তো নয় । আংটিটা পাওয়ার পর থেকেই মূলত আমি বয়স্ক মহিলাদের যেমন বৌদি জেঠিমা কাকিমা মানে যাদের একটু পেটি আছে মানে পেটে বেশ কয়েকটা ভাঁজ পরে তাদেরকেই চুদতে মশগুল ছিলাম । আরে মহিলাগুলো নিজেদেরকে সমর্পণ করে দিত আমার বাড়ার কাছে । বয়স কালে এই রকম একটা রোগা পটকা ছেলের আখোমো বারা দেখে যে কোন মহিলা চুদদে আগ্রহ থাকবে । বারা সৌন্দর্য্যে যদিও বা না আগ্রহী হয়ে পড়ে আমার আংটি তো আছেই । কিন্তু এই কচি মেয়েটাকে নিয়ে সম্ভোগের চিন্তাভাবনা আজ সকাল থেকেই মনে জেগে উঠেছিল ।

সকালটা ছিল কুয়াশাচ্ছন্ন ঘন কুয়াশায় চারিদিকে ভরা কিছুদুর পর থেকে আর কিছুই দেখা যায়না । বাগানে গিয়েছিলাম ওদের বাড়িতে কিছু একটা আনতে মাঠের মাঝখানে দুটি বাড়ি নিয়ে মেয়েটির বাড়ি । মা হারা মদখোর বাপের মেয়ে ও তার একটা ছোট ভাই । বয়স্ক চোখে দেখতে পায় না কানে কম শুনে এমন ঠাকুমার কাছে দুজনে প্রায় মানুষ হয়ে উঠেছে আর রয়েছে একটা খোঁড়া জেঠিমা । জেঠিমার বর ও মদ খোর । মেয়েটির নরমাল শরীর মোটা বলা যেতেই পারে না খাওয়া-দাওয়ার অভাবে তবে শরীর ঠিকই আছে । খুব সুন্দর হয়েছে দেখতে দাও না দেখলে কাম বাসনা জাগবে না না এমন তো নয়ই ।

ওর জেঠিমার কাছ থেকে জিনিসটা নিয়ে বেরিয়ে আসছি ঠিক সামনে আমি খেয়াল করিনি হঠাৎ দেয়ালে পেছন থেকে বেরিয়ে এসে আমাকে ধাপ্পা দেয় আমি তো খুব ভয় পেয়ে প্রায় ছিটকে পড়ে গেলাম। করে ওর হাতটাকে ধরে পেছন দিকে ঘুরিয়ে ধরি । মেয়েটির পরনে ছিল একটি নাইটি । এভাবে হাত পিছনে ঘুরে ধরার ফলে আমার ধোন বাবাজিও কচি মেয়ের পোদের মাঝখানে ঘষাঘষি খাচ্ছিল কারণ ও ছাড়া পাওয়ার জন্য নরানরি করছিল তার ফলে ওর পোদ আমার ধোন বাবাজি সাথে ঘষাঘষি খেতে খেতে হঠাৎ সজাগ হয়ে উঠতে থাকে ।

আমিও ছেড়ে দিয়েছিলাম কিন্তু যে জায়গাটা ওকে ধরে ছিলাম সেই দেয়ালে চারিদিক গাছ গাছালি দিয়ে ঘেরা ছিল এবং চারিদিকে কুয়াশা আচ্ছন্ন হয়ে থাকায় আমার মনে একটি সুপ্ত ইচ্ছা জাগল যে আর একবার ধোনটাকে নিয়ে ওর পোঁদে আর কিছুক্ষণ ঘষাঘষি করি । তাইফের একবার পাঁজাকোলে ধরে নিজের ধোনটাকে নিয়ে ওর পোঁদের মাঝখানে ইচ্ছাকৃতভাবে ঘষতে লাগলাম আর ভান করে বলতে লাগলাম তুই এর আগেও এরকম করেছিস আমি কিন্তু খুব ভয় পেয়ে যাচ্ছি মরে যাচ্ছিলাম । বেশ ভালই লাগছিল কিন্তু আর বেশিক্ষণ করার সাহস পেলাম না ।

সেখান থেকে চলে আসতে আসতেই মনে মনে ঠিক করে নিলাম এই মেয়েটাকে কি আদি খেলায় মত্ত হয়ে উঠতে হবে । তাই ওকে একবার জানিয়ে দিলাম যে আজ দুপুরে কিন্তু আমি আসছি সঙ্গে ফোন নিয়ে আসবো দেবের বই চলবে । দেবকে খুব ভালোবাসতো দেব এর সব বই প্রায় দেখতো । যে সময়কার কথা বলছি সে সময় এখনকার মতন অত স্মার্ট ফোন ছিল না সবই প্রায় কিপ্যাড ফোন আমার ছিল নোকিয়ার কিপ্যাড ফোন যাতে ইউটিউব থেকে সিনেমা দেখা যেত । বাড়ি ফিরে বাথরুমে ঢুকে খেচে নিলাম আজ দুপুরে কচি মেয়ে চুদবো । এতদিন বয়স্ক মহিলাদের গুদ চুদেছি । গুদ গুলো মসৃণ আর রসালো হলেও আমি মুলত শরীর সম্ভব করতেই ভালবাসতাম মানে রোম্যান্টিক চোদোন পছন্দ করতাম । বিশেষ করে পেটে চুমু খাওয়া আর দুধ চোষা আমার ফেবারেট ছিল । আজ দুপুরে টাইট কচিগুদ চুদবো । উফ হেব্বি হবে এসব কথা ভাব দেখাও দিয়ে মাল আউট করে ফেললাম ।

মাল আউট করে ফেলার পরে আংটির সতর্কবার্তা মনে পরল কচিগুদ চুদার ফলে মেয়েটি যদি কোন ক্ষতি সাধন হয় তাহলে তো এই আংটি আমাকে ছেড়ে কথা বলবেনা। মেয়েটিকে নিয়ে আদি খেলায় মত্ত হতে গেলে এই আংটির ক্ষমতা প্রয়োজন । এই আংটি বিনা তো আমি মেয়েটির সাথে চোদনলীলা মত্ত হয়ে উঠতে পারব না । লাগলাম আর দুপুরের জন্য অপেক্ষা করতে লাগলাম। যত সময় দুপুরে এসে উপস্থিত হলো রওনা দিলাম বাগানের দিকে । বাড়িতে বলে গেলাম কুলগাছ পাহারা দিতে যাচ্ছি ।

নিজে একবার চারিদিকটা পর্যবেক্ষণ করে নিলাম। না সত্যি আন্টি পালের মারা তৈরি করেছে গাছপালার একটা দুর্ভেদ্য দেয়াল তৈরি করে দিয়েছে। বাইরে থেকে তো আমাদের কেউই দেখতে পাবে না । তবু একবার আন্টিকে কে ফাইনাল নির্দেশ দিয়ে দিলাম যাতে কোনভাবেই কেউ এই দুর্ভেদ্য দেয়াল ভেদ করে আমাদের এখানে না এসে আমাদেরকে দেখে না ফেলে । বা বাইরে থেকেও কেউ যাতে না দেখে। যতই হোক একটা কচি মেয়ের সাথে এইসব করা সত্যিই গর্হিত অপরাধ। তাই চোদার চিন্তা মাথা থেকে বাদ দিয়ে দিলাম । মেয়েটিকে ব্লোজব এন্ড হ্যান্ড জব সম্পর্কে পরিচয় করিয়ে দিতে হবে । আর কচি মেয়ের দ্বারাই এই ধরনের সার্ভিস কোন ছেলেই না পেতে চায় ।

কুলগাছ ছিল পুকুরের ধারে। কুল গাছটি পুকুরের যে ধারে ছিল তার ঠিক বিপরীত ধারে গাছ গাছালি ঘেরা একটি উপযুক্ত জায়গায় আসন গ্রহণ করে বসলাম । এখান থেকে আমি কুল গাছ থেকে স্পষ্ট দেখতে পাবো কিন্তু কুল গাছ থেকে আমাকে কেউ দেখতে পাবে না । বাবা-মায়ের কাছে শুনেছিলাম মুসলিম পাড়ার কয়েকটা মেয়ে কুল খেতে আসছে প্রায় প্রতিদিন । তাই ভাবলাম এই কচি মেয়েটাকে না চুদদে পারি এই মুসলমান মেয়ে গুলোকে নিয়ে কিছুক্ষণ টিপাটিপি তো করা যাবে। তারপরে যাকে পছন্দ হবে তাকে নিয়ে কিছু একটা করা যাবে । মুসলমান মেয়ে গুলো খুবই ভালো হয় স্বাস্থ্যবতী হয় ফর্সা হয় আর আমার একটু মেদ যুক্ত মেয়েই পছন্দ ।

দেখা হচ্ছে পরের পার্ট এ কমেন্ট করে বলবেন পরের পার্ট লাগবে কি না ।
 

Users who are viewing this thread

Back
Top