What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের কাহিনী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের কাহিনী 1 by রবি

আমি রবি।আমার মা রুমা।থাকি ঢাকায়. আমার বাবা মোস্তাক থাকে সুইডেন. বলবো গত ৫ বছর ধরে আমার মায়ের বিভিন্ন কান্ডকীর্তন। আমার বাবা প্রায় ২০ বছর ধরে দেশের বাইরে।মা ছিলো খুবই পরহেজগার মহিলা।কিন্তু মায়ের এক বান্ধবী মায়ের জীবন সম্পুর্ন বদলে দেয়। তার নাম নাছিম।ঢাকায় তার বাড়ির অর্ধেকটা আমাদের আমরা কিনে নিয়েছি।তার কেউ নাই।বয়সে সে মায়ের সমান প্রায় দুজনের বয়সই ৪০ এর কাছাকাছি।

আসল কথায় আসি।
বাবা আগে প্রতি বছর ২ মাসের জন্য দেশে আসতো।কিন্তু বাবা কোম্পানীর একটা প্রজেক্টের ইনচার্জ হওয়ার কারনে গত ৫ বছর দেশে আসতে পারেনি।প্রজেক্ট শেষ হলেই আসবে।
২০১৬ সাল আমি ইন্টারে পড়ি।মা আর নাছিমা আন্টি সারা দিন আমাদের।বাসায় আড্ডা দিতো।কিন্তু ইদানীং মায়ের ভেতর কিচুটা পরিবর্তন দেখতে পাচ্ছি।মা আগে বাসায় শরীর সব সময় ঢেকে রাখতো বোরকা চাড়া বাইরে যেতো না।

কিন্তু গত কয়েকমাস যাবত মা এসব ভূলে গেছে মনে হয়।একদিন দুপুর বেলা কলেজ থেকে আসলাম আমার কাছে চাবি থাকায় দরজায় নক না করেই ঘরে ডুকলাম।কিন্তু ডুকে যা দেখলাম সেটার জন্য আমরা কেউই প্রস্তুত ছিলাম না।মা আর নাছিমা আন্টি ড্রইং রুমে আড্ডা দিচ্ছে কিন্তু দুজনের পরনেই ব্লাউজ চাড়া শাড়ির নিচে শুধু ব্রা আর শাড়ি পরছে নাভীর ১ ভিগত নিছে।আমিত দেখে থ।মা আমাকে দেখে প্রথমে চমকে উঠলো কিন্তু পরে ধমক মারলো।বলল নক করলি না কেন?আমি বললাম স্যরি।

কিন্তু আমার চোখ মায়ের নাভির দিকে।আমার ধন খেঁপে উঠলো।মা আমাকে আবার ধমকালো বললো কোন দিকে তাকিয়ে আছিস রুমে যা।আমি রুমে গিয়ে ভাবলাম একি আমার মা নাকি নায়ীকা পপি।আমার মায়ের চেহারা এবং পিগার পুরোপুরি পপির মত।আর নাভির কথা মাথা থেকে যাচ্চে না।বাথরুমে গিয়ে হাত মেরে ঠান্ডা হলাম।এভাবে দিন যাচ্ছে। মা কেমন যানি বেপরোয়া হয়ে যাচ্ছে।আমি প্রতিদিনই হাত মেরে ঠান্ডা হচ্ছি।কয়েকদিন পর কলেজ থেকে আসতেছি।

মহল্লার ষ্টেশনারী দোকানদার নবিন চাচা আরেকজনের সাথে বলতেছে রবি মা ইদানিং কঠিন মাল হয়ে উঠছে।সেও বললো মাগির নাভিটা দেখছিস বিশাল গভীর আর পোঁদটা যেন বিশাল পাহাড়।ওরা মাকে নিয়ে আরো।অনেক কথা বলতেছে।কিন্তু এরপর নবিন বলতেছে মাগিরে আমি চুদবো দেখবি।কারণ মাগির খুব কাছের আমি।আমার কাছ থেকেই সব বাজার সদাই নেয়।ঐ লোকটা বলতেছে তুই লাগবে না মাগি এমনিতেই কারো চোদন খায় দুধ গুলা দেখছনা আগের থেকে বড়।

এই সেই আরো কত কথা।আমি বাসায় আসলাম এসে দেখি মা আর নাছিমা বসে কি নিয়ে হাসাহাসি করতেছে।আমাকে বললো প্রেশ হ।আমিও প্রেশ হয়ে নি তারপর খাবো।প্রেশ হয়ে আসলাম। মাও আসলো মায়ের পরনে একটা হাতাকাটা মেক্সি।মা হাত উঠিয়ে চুলের খোঁপা করতেছে আর মায়ের বগল দেখত আমি পাগল হয়ে গেলাম।মাত্র সেভ করছে।মা বললো তোর চোখ কোথায়। আমি চোখ সরাতে পারি না কিন্তু সরালাম।আর খেতে খেতে মাকে বললাম মা একটা কথা বলি?

মা বললো বল। বললাম মা নবিনরা তোমাকে নিয়ে উল্টাপাল্টা কথা বলে। মা বললো কার কথায় আমার কোন বাল চিঁড়লো।মায়ের মুখে এমন কথা এই প্রথম শুনলাম।মা বললো ওদের কথায় কান দিস না।শুন আমি নাছিমার সাথে কিচুক্ষন পর ওর এক অসুস্থ আত্মীয়কে দেখতে যাবো।তুই বাসায় থাকিস।আমি বললাম ঠিক আছে।প্রায় ১ ঘন্টা পর দেখি মা সেজে রেডি কিন্তু এটা রোগী দেখার সাজ নয়।শাড়ি বললে ভূল হবে একটা মশারী পরছে।নাভির অনেক নিছে।টাইট করে পরা পোঁদের ধাবনা গুলা স্পষ্ট।

আর পরছে একটা হাতাকাটা ব্লাউজ।এরই মধ্যে নাছিমা আন্টিও আসছে।বললাম আন্টি কোথায় যাবেন আন্টি বললো আমরা এইতো।বলার সাথে সাথেই মা ধমক দিয়ে বললো তোরে বলছিনা ওর আত্মীয়কে দেখতে যাবো।দুজনেই মায়ের রুমে গেলো আমিও পিচু নিলাম আড়ি পেতে শুনতে।কারণ আমার সন্দেহ হচ্ছে।
নাছিমাঃবাল তোর ছেলেত ধরে পেলছিল প্রায়
মাঃতুই মাগিত আগ বাড়িয়ে বলতে যাস না কিচু।

নাছিমাঃ ঠিক আছে।
মাঃ প্যাকেট আছে?
নাছিমাঃ তোর কাছে আছে না?
মাঃ কালকে শেষ হইছে
নাছিমাঃ একটা ধরা বলেই মায়ের দুধ টিপ দিলো।
মাঃ তোর ভোদায় দরাবো মাগি।আমার কাছে নাই।আর রবি আছেনা বাসায়।

নাছিমাঃ সে তার রুমে।
মাঃ ঠিক বলছিসতো?
নাছিমাঃ হু
মাঃ দরজা লক কর
নাছিমাঃ লাগবেনা
ভেড়ানো আছে.

তারপর যেটা দেখলাম আমি অবাক।মা ব্যাগ থেকে সিগারেটের প্যাকেট বের করে নিজে একটা ধরালো নাছিমাকে একটা দিলো।
নাছিমাঃ তোর ছেলে কিচু বুঝতে পারছেরে?
মাঃ না ওতো এমনিতে একটু সহজ সরল।
নাছিমাঃ বালের সহজ সরল।
মাঃ পরীক্ষা করবো?
নাছিমাঃ বাজি লাগ
মাঃ কি বাজি বল

নাছিমাঃ তোর পোলা সহজ সরল হলে আজকে সুভকে দিয়ে আমার পোঁদ মারাবো।যেটা তোরা বলেও করাতে পারিস নি আমাকে।
মাঃ ওকে ডান।
কিন্তু আমি শুনে অবাক তাহলে আমার মা সত্যি কারো চোদা খায় বাইরে গিয়ে আজকেও সে পরিকল্পনা।
মাঃ দাঁড়া ওরে ওর রুম থেকে ঢেকে আনি।
আমি দোড়ে রুমে ছলে গেলাম।
নাছিমাঃ ওকে।

মায়ের হাতে সিগারেট তখনো
মাঃ রবি
আমি রুমে দরজা বন্ধ।
আমিঃ ঘুমের বান করে কে?
মাঃ আমি। এদিকে আয়
আমি মায়ের কথা মত বের হলাম
বের হয়ে চিৎকার দিলাম
মা তোমার হাতে সিগারেট

মাঃ না বাবা তোর আন্টির সাথে বাজি ধরে খাচ্ছি।
আমি মনে মনে তুমি যে কত বড় মাগি সেটাত বুঝে গেছি।
মাঃ আমার সাথে আয়ত রুমে।
আমিঃ কেন মা?
মাঃ আসতে বলছি আয়।

পিচে পিচে তার রুমে গেলাম।আমার সামনে মা হাঁটতেছে।মায়ের পাঁচার নাচন দেখ আমার ধন পুরা রট হয়ে গেছে।শাড়িটা এত নিচে পরা পেচন থেকে পাঁচার খাঁজ বুঝা যায়।
আমি মায়ের সাথে মায়ের রুমে গেলাম।কিন্তু আমার চিন্তা আমি অভিনয় করতে হবে। যেহেতু মা বলেছে আমি সহজ সরল। গিয়ে নাছিমা আন্টিকে বললাম আন্টি এটা কোন কথা? নাছিমাঃ কি?
আমিঃ তুমি মায়ের সাথে এসব বাজি ধরলে কেন?

নাছিমাঃতোর মাইতো বললো।
মাঃ ম শয়তান আমি জীবনে সিগারেটের গন্ধও সইতে পারি না।আজ তোর সাথে বাজি ধরে ছেলের সামনে খেয়েছি।কিন্তু মা ব্যাগ থেকে বের করার পর ব্যাগে রাখতে ভূলে গেছে মনে হয়।তাই প্যাকেটটা মায়ের টেবিলে।
আমিঃ মা এতো দেখতেছি পুরো ১ প্যাকেট.

তখন দুই মাগি নিজেদের দিকে চাওয়া চাই করলো। বুঝতে পেরেছে তাদের বোকামী ধরে পেলছি
তাড়াতাড়ি মা প্যাকেটটা আমার টেবিল থেকে নিয়ে নাসিমা আন্টিকে দিয়ে বললো
মাঃ মাগি কত গুলা এনেছিস?
আন্টিঃ তুইতো বললি?(যেহেতু বাজিতে জীততে হবে তাই কাউকে কেউ চাড় দিতে রাজী না।এদিকে দুই পাকা মাগির পিগার দেখতে দেখতে আমার ধনের অবস্থা খারাপ)

কিন্তু হঠাৎ মা যেটা করে বসলো আমি সেটার জন্য তৈরি ছিলাম না।আমাকে জড়িয়ে ধরে আন্টিরে বললো
মাঃ দেখছিস নাছিমা দেখতে দেখতে আমার রবিটা কত্ত বড় হয়ে গেছে।মা আমাকে জড়িয়ে ধরলেও আমি সোজা দাঁড়িয়ে আছি।
যেহেতু বাজিতে জয়ী হতে হবে তাই নাছিমা আমাকে বলল বাবা মা জড়িয়ে ধরলে মাকেও ধরতে হয় মানে নাছিমা চাচ্ছে আমি মায়ের খোলা পিঠে হাত দি।যে ব্লাউজটা পরছে এটার পিঠ পুরো খোলা।

এটাকে ব্লাউজ না বলে একটু বড় ব্রা বললেই হয়।মা আমাকে ধরার ফলে আমার ধনের অবস্থা আরো খারাপ মায়ের বড় বড় দুধ দুইটা আমার শরীরের সাথে লেপ্টে আছে।আমার ইচ্ছে মা বাজিতে জিতুক কিন্তু আমিও সুজোগ নেবো।তাই আস্তে করে সামনে হাত এনে সর্টসের ভেতর ধনটাকে কিচুটা নেড়ে দিলাম।যার ফলে মা বুঝতে পারতেছে আমার ধন তার ভোদার উপরে লাগছে।কিন্তু এদিকে নাছিমা বার বার তাড়া দিচ্ছে মাকে জড়িয়ে ধরতে।

আমার সে ইচ্ছেটা আমি জোর করে চেপে রয়েছি।মায়ের মুখের সিগারেটের গন্ধটা আমার কাছে খুব সেক্সি লাগতেছে মা সে গন্ধ নিয়ে আমাকে আচমকা একটা কিস করে বললো রবি বাবা তুই সারাজীবন এভাবে আমার চোট্ট রবি হয়ে থাকবি।আমিও জবাব দিলাম মা আমিকি বড় হয়ে গেছি? আমিত বুঝতেছি মাগি কতবড় পাকা খেলোয়াড়। আমিও তোমার ছেলে তোমার থেকে কম না মনে মনে বললাম।তখনি নাছিমা হাল ছেড়ে বললো কিরে যাবিনা দেরি হয়ে যাচ্ছে।

মা আমাকে ধরে নেকা করে বললো আমার বাবুটাকে রেখে যেতে মন চায়নারে।আমি বললাম মা যাও আবারত সন্ধা হয়ে যাবে।মা আমাকে ছেড়ে বললো বাল শাড়িটা আবার ঠিক করে পরতে হবে বলে পরন থেকে খুলে পেললো আমি বললাম মা আমি রুমে যাই।মা বললো শুন মানে আমায় নিয়ে মাগির খেলা এখনো শেষ হয় নি।বললাম কি বল।মায়ের মসৃন সেভ করা ভোদার উপরের অংশ দেখে এবার ঠিক থাকতে আরো কষ্ট হচ্ছে নিচ্চে ব্লু কালরের প্যান্টি পরছে।

মা আর নাছিমা দুই মাগিই আমার চোখের দিকে আর ধনের দিকে তাকাচ্ছে।মাতো আমার ধনের গুতা খেয়ে নিয়েছে জড়িয়ে ধরে।আমাকে শুন বললেও মা কিচু না বলায় আমি বললাম কিচু বললনা কেন এদিকে মায়ের শাড়ি পরা শেষ।তাই আমাকে বলতেছে যা।আমি বের হয়ে আমার রুমে না এসে মায়ের রুমের পাশে দাঁড়িয়ে রইলাম।দুই মাগি হেসে খুন।মাকে নাছিমা বলতেছে কিরে তোর ছেলে হিজলা নাকি?তোর মত মালের গায়ে হাতই দিলো না এতক্ষণ জড়িয়ে থাকার পরও।

মা কিচু না বলে বলতেছে বাদ দে। আজকে তোর গোয়া মারা খেতে হবে।দুই মাগি বের হবে তাই আমি সাবধানে ড্রইং রুমে এসে টিভি চালিয়ে দিলাম।মা এসে বলতেছে কিচু খেতে মন চাইলে নবিনের দোকান থেকে নিয়ে আসবি আমি বলে যাচ্ছি তাকে।আমি বললাম না মা তুমি ওর দোকানে যেওনা। মা বলে ধুর বাল। বিরক্ত ভাব।ওরা বের হয়ে গেল আমি বাথরুমে গিয়ে হাত মেরে শাওয়ার নিয়ে ঠান্ডা হলাম।তারপর একটা ঘুম দিলাম ঘুম শেষে মায়ের ঢাকে ঘুম ভাঙলো।জেগে দেখি রাত ৮ টা।

মা বললো ভাগ্যিস চাবি আমার কাছে।এভাবে কেউ ঘুমায় সেই কখন থেকে কলিং বেল টিপে যাচ্ছি তোর খবর নাই।আমিত ভাবছি তুই বাসায় নাই।আমি উঠলাম। মা নাগরের চোদা খেয়ে গোসল শেরেই বাসায় আসছে বুঝতে পারলাম দেখে।বললাম মা খিদা লাগছে। মা বললো রাত ৮ টা বাজে এখন কি খাবি? বললাম চা আর বিস্কেট হলেই হবে।মা বললো আচ্চা টেবিলে আয় খেতে খেতে তোর সাথে কিচু কথা বলি।মা চা না করে কপি করে আনলো।কিন্তু খাচ্ছি মা কিচ্চু বলতেছেনা দেখে আমি বললাম মা তুমি কিচু বলবে বলেছ।

মা বলে বাদ দে।আমি বললাম মা একটা কথা বলি?
মাঃ হুম বল
আমিঃতুমি আগের থেকে অনেক সুন্দর হয়ে গেছ।
মাঃ ধুর বোকা ছেলে আমিত এমনিতেই সুন্দর
আমিঃ মা একটা কথা বললি রাগ না করলে

মাঃ বোকা ছেলে তোর কথায় কেন রাগ করবো বল
আমিঃ সাহস করে বলে পেললাম তোমার সব কিচু একটা নায়িকার মত
মাঃ প্রশ্নভরা চোখে আমার দিকে তাকিয়ে সবকিচু? নায়িকা?
আমিঃ হুম মা।
মাঃ তা কার মত
আমিঃ সাহস পেয়ে বললাম পপির মত।

মাঃ হয়েছে টাকা লাগবে সেটা বল আর তেল দিতে হবে না।
আমিঃ না মা সত্যি।
মাঃ ওকে
আমিঃ মা নাছিমা আন্টি সারাদিন আমাদের ঘরে থাকে তারকি কোন কাজ নাই?আর তোমরা প্রায় কোথায় যাও সকালে আসো দুপুরে আমার এ প্রশ্নের জন্য মা মোটেও প্রস্তুত ছিলো না।

মাঃ কে বলছে নাছিমা সারা দিন থাকে।আর আমরা কোথায় যাবো।এই কাজ থাকলে বাইরে গিয়ে বাজার করে আসি।তুইকি কলেজে না গিয়ে আমাদেরকে নজরদারি করিস নাকি? মা উল্টা আমাকে প্রশ্ন করলো।
আমিঃ না মা আমি ঠিক মতই কলেজে যাই।
মাঃ এখন যা পড়তে বস।আমি রান্না করি।
আমিঃ আচ্ছা মা।

কিন্তু মায়ের অনেক রহস্যভরা চেহারাই আমাকে বলে দিলো মায়ের কি কাজ।এভাবে সেদিনও কেটে গেলো আমি ঘুমে স্বপ্নে দেখালম মা আমার ঘরে।আমি মাকে জড়িয়ে ধরে কিস করা শুরু করলাম।মা আমাকে ছাড়িয়ে নিয়ে থাপ্পড় দিলো।বললো বেয়াদব আমি তোর মা না?
আমিঃ তুমি এমন ভাবে ছললে আমি কতক্ষণ নিজেকে নিয়ন্ত্রণে রাখবো।
মাঃ আমি তোর মা শুওর।আমি কেমনে ছলবো সেটা আমার বিষয়।তুই তোর কাজে মন দে।

আমিঃ সেটাই করতেছি বলে মাকে জোর করে ধরে মায়ের সব খুলে নিলাম।আর আচ্চা মত চুদে দিলাম।সকালে দেখি আমার বিছানা পুরোটা ভিজে রয়েছে মানে মারাত্তক স্বপ্নদোষ হয়েছে।মা আমাকে জাগাতে আসলো আমিত জেগেই আছি তাই অনেক ছেষ্টা করেও আমাকে জাগাতে পারলো না।আমি ভেজা যায়গা থেকে সরে শুকনো যায়গায় শুয়ে আছি।অভিজ্ঞ মা বুঝতে পারলে আমার স্বপ্নদোষ হয়েছে। মা দাঁড়িয়ে দাঁড়িয়ে বলতেছে।পোলার স্বপ্নদোষ হয়েছে।হঠাৎ বলে পেললো আহ কত্তটি মাল নষ্ট হলো।

আমি আড় চোখে মাকে দেখতেচি।মা নিজের ঠোঁট নিজে কামড়িয়ে হাসতে হাসতে বের হয়ে গেল আমার রুম থেকে।কিচুক্ষন পর একটা ম্যাক্সি পরে এসে আবার ডাকলো বললো উঠ তোর চাদরটা দুয়ে দি।আমি উঠে গেলাম। বাথরুমে গিয়ে গোসল করে তারপর বের হলাম।দেখি নাস্তা রেডি।
খেতে বসলাম এরি মাঝে নাছিমা আন্টিও এসে হাজির কিন্তু খুঁড়িয়ে খুঁড়িয়ে হাটতেছে আর খুব কোঁকাচ্ছে।

আমিঃ আন্টি তোমার কি হয়েছে।অসুস্থ নাকি?
আন্টিঃ হুম বাবা কালকে তোর মাকে নিয়ে বেরহওয়ার পর সিড়ি দিয়ে পড়ে গেলাম।
মাঃ নাছিমা বস নাস্তা কর।
আমিঃ ডাক্তারের কাছে গিয়েছ?

আন্টিঃ নারে যেতে হবে না এটা এমনিতেই সেরে যাবে।কিন্তু আমিত বুঝতে পারতেছি কি হয়েছে?
আমিঃ মা আন্টি পড়ছে তুমি পড়নি?
আন্টিঃ তোর মায়ের আগে থেকেই পড়ার অভ্যাস আছে।তাই এখন আর ব্যাথা পায় না।
মাঃ ধুর বোকা ছেলে আন্টি পড়ছে দেখেকি আমাকেও পড়তে হবে?
আমিঃ না মানে গেছত একসাথে একই যায়গায় তাই।

মাঃ হয়ত আমার কথা কথায় সন্দেহ করতেছে আমি কিচু বুঝে পেলছি নাকি।তাই
মাঃ কি পালতু বলতেছিস তখন থেকে চুপচাপ খেয়ে নে।
আন্টিঃ রবি ঠিকই বলছে।
মাঃ চুপকর নাছিমা। বস আমাদের সাথে নাস্তা খা।এদিকে দুজনে চোখে কি ইশারা করতেছে।আমাকে বললো তুই একটু বাজারে যাতো.

এদিকে আমার বুঝতে বাকী নাই মা কোথায় গিয়ে পৌঁছেছে।কিন্তু আমি উপভোগ করতেছিলাম।হঠাৎ বাবা কল দিলো।মা অনেক হাসিখুশি কথা বলে বাবার সাথে সব সময়।আজকেও তেমনই বললো।আমার সাথেও কথা হলো বাবার।আমাকে মা বললো তুই পড় আমি বাজার করে আনি।আন্টিকে বললো নাছিমা তুই বস আমি ড্রেস চেইঞ্জ করে আসি। বলে মা রুমে গিয়ে শাড়ি পরে আসলো আমি বললাম মা আমিও আসি? মা বললো না দরকার নেই এই গরমে তোর বাইরে যাওয়ার।আমি বললাম আমার একটু দরকার আছে।

মা বললো কি দরকার আমারে বল।আমি বললাম আচ্চা তুমি যাও আমি পরে যাবো।মা আর নাছিমা আন্টি বাজারে গেলো আমি পিচু নিলাম চুপিসারে। ওরা দেখলাম। এদিক ওদিক করে একটা সরু গলিতে ঢুকে গেলো। আমিও পিচু নিলাম।কিন্তু আর খুঁজে পেলাম না অনেক্ষন দাঁড়িয়ে থাকার পর আমি গলির আরো ভেতরে গিয়ে একটা দোতলা বাড়ির নিছে দাঁড়ালাম।দাঁড়িয়ে থাকতে থাকতে ভেতর থেকে ভেতর থেকে জোরে হাসির আওয়াজ আসলো।

আমার কাছে হাসির শব্দটা পরিচিত মনে হলো আমি বিল্ডিংয়ের ভেতরে গিয়ে সিড়ি দিয়ে উপরে উটলাম।ভেতর থেকে কথার শব্দ আসতেছে।আমি ভেতরে দেখার জন্য বহু ছেষ্টা করলাম এবং জানালা দিয়ে একটা চোট্ট পুটো দেখে ভেতের দেখার ছেষ্টা করলাম।ভেতরে দেখত আমার শরীরে পুরা কারেন্ট বয়ে গেলো।নাছিমা আন্টি নেংটা হয়ে মায়ের দুধ টিপতেছে আর মাকে একটা লোক চিৎ করে শুয়ে চুদতেছে।এই প্রথম মাকে নেংটা দেখলাম।

চোদার গতির সাথে সাথে মায়ের দুধ লাফালাফি করতেছে।নাছিমা মায়ের দুধ টিপতেছে চুদতেছে।আর বলতেছে মাগি সকাল সকাল ছেলের ধনের মাল দেখে গরম হয়ে গেছে।আর বাজারের উছিলায় চোদা খেতে আসছে।মা বললো আরে তাড়াতাড়ি চোদ চুদে আমার ভোদার পোকামাকড় সব মেরে পেল। আরো নানান নোংরা খিস্তি।লোকটা বলল ভাবি আমার হয়ে আসবে কোথায় পেলবো মা বললো আমার মুখে পেল আমি খাবো।লোকটা বললো তুমি দিনে দিনে নাছিমাকেও ছেড়ে যাচ্ছ।

মা বললো খানকির পোলা এত বকবক না করে আমারে তোর মাল খাওয়া ওদের প্রায় ৩০ মিনিট চোদাচুদি দেখে আমি দ্রুত নিছে নেমে বাসার উদ্দেশ্যে হাঁটা শুরু করলাম।মাথা ঠিক নাই আজ নিজ চোখে একি দেখলাম।একি আমার মা? নাকি কোন পর্নষ্টার?পাশে একটা দোকান থেকে ২ টা সিগারেট নিলাম আজই প্রথম।একটা ধরিয়ে খেলাম।২০ মিনিট পর আরেকও ধরালাম এমন সময় মা আর নাছিমা আন্টি আমার সামনে।মা আমাকে দেখে রেগে গিয়ে বললো। শুওর তোর এ অভ্যাস কবে থেকে?

আমি কিচু বললাম না।মা বললো বাসায় আয়। আমি বললাম যাও আসতেছি।১০ মিনিট পর বাসায় গেলাম আজকে কোন ভয় নাই মনে।কিন্তু মায়ের সামনে ভয়ের অভিনয় করতে হবে চিন্তা করলাম।গিয়ে দেখি মা গোসল করে সকালের ম্যাক্সিটা পরেই আছে।আমাকে দেখে তেলে বেগুনে জ্বলে উঠলো।আমার কান ধরে বললো তোর এ নেশা কবে থেকে।আমার কান ধরায় মায়ের বগলটা আমার নাকের সামনে আমি ঘ্রান নিতে লাগলাম।আমি আচমকা মায়ের বগলের তলায় হাত দিয়ে মাকে জড়িয়ে ধরে বললাম আর হবে না মা।

মাঃ ছাড় আমাকে বেয়াদব।
মা রেগে আছে এখনো।
আমিঃ না তুমি আগে বল আমাকে মাপ করেছ।মাকে আমার সাথে ভালো করে চেপে ধরলাম।
মাঃ ছাড় আমাকে।
এমন সময় নাছিমা আন্টি মায়ের রুম থেকে এসে আমাদেরকে দেখে বলতেছে কি হচ্ছে এখানে।আমি নাছিমা আন্টিকে দেখিয়ে মায়ের সেক্সি পিঠে আমার হাত ঘসতেছি।

মাঃ তোকে চাড়তে বলছি না?
আমিঃ না আগে বল মাফ করছ।বলতেছি আর মায়ের পিঠে হাত ডলতেছি।
মাঃআচ্ছা ঠিক আছে।
আমি চিন্তা করলাম মাগির সাথে খেলতে হবে তবে হুট করে কিচু করলে বিপদ আছে।তাই আমি মাকে ছেড়ে দিয়ে রুমে ছলে গেলাম।মাও রান্না ঘরে ছলে গেলো।আমি সারা সকালের কথা গুলা চিন্তা করে হাত মেরে ঠান্ডা হই।তারপর বারান্দায় কিচুক্ষন বসে থেকে মাথায় চিন্তা আসলো দুই মাগি কি করে গিয়ে দেখি।

তাই সোজা রান্না ঘরে গিয়ে দেখি দুই মাগি রান্না বসিয়ে গল্প করতেছে আর সিগারেট টানতেছে।আমার উপস্থিতি তারা আশা করেনি।আমাকে দেখে তাড়াতাড়ি সিগারেট পেলতে গেলো।আমি চিন্তা করলাম মা সিগারেট খেলে আমারও সুবিধা।তাই বললাম তোমরা পেলতে হবে না।এখনকার মেয়েদের এ অভ্যাস আছে।তোমরাতো তাও চার দেওয়ালের ভেতরে খাও।কিন্তু অনেক মহিলা বা মেয়েরাত পাবলিক প্লেইসেই খায়।এক নাগারে কথা গুলা বললে শেষ করলাম।

মা বললো না বাবা আমাদের এ নেশা নাই।শুধু ঐ দিনের এ দুইটা কি ভাবে রয়ে গেলো জানিনা তাই শেষ করলাম আরকি।

প্রিয় বন্ধুরা আমরা এখনো মূল গল্পে যাই নি।সেটা আরো আরো সেক্সি। তাই অপেক্ষা কর....
 

Users who are viewing this thread

Back
Top