What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা ও কাকুর মধুর মিলন (2 Viewers)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা ও কাকুর মধুর মিলন – 1 by Rm-Himu

আমার নাম মুহিত। আমি মা বাবার একমাত্র আদরের সন্তান। আমি আজকে আপনাদের যে গল্পটি বলব সেটি আমার মাকে নিয়ে। আমার মা শালিনী, এখন বয়স ৪৫ হবে, দেখতে সুন্দর ফরসা লম্বা একদম সেক্সি চেহারা এখনো শরিরে একটা সেক্সি ভাব আছে দেখলেই যে কারো বাঁড়া খাড়া হয়ে যাবার মত। মার বয়স যখন ৩৬ তখন বাবা মারা যায় একটি দূর্ঘটনায়, বাবা সরকারি ব্যংকে একটি বড় পদে চাকরি করত তাই পরবর্তিতে মায়ের সংসার চালাতে কোনো সমস্যা হয়নি, আর এমনিতেও বাবার অনেক সম্পত্তি ছিল।

সব মিলিয়ে ভালোয় চলতো সবকিছু মাও আমায় বরাবরি খুব ভালোবাসতো আর শাসন ও করতো। শুধু একটা জিনিসে মার কমতি ছিলো সেটা হোলো মায়ের শারীরিক চাহিদা, মায়ের বিয়ের সময় বাবার বয়স একটু বেশিই ছিলো যার ফলে বাবা বেশি দিন মাকে সুখ দিতে পারেনি, আর বাবা মারা যাবার পরতো মায়ের পুরা খরা চলছিলো। মা মাঝে মদ্ধ্যে এটা নিয়ে কিছুটা আপসেট থাকতো বুঝতে পারতাম। এবার আসল ঘটনায় আসি। ঘটনাটি যখন ঘটেছিল তখন আমি ক্লাশ ৬ য়ে পরি। আমাদের পাড়ায় এক কাকু ছিলো।

আমাদের বাড়ির কয়েক বাড়ি পরেই তার বাড়ি ছিলো। সে সেনাবাহিনীতে চাকরি করতো, রিটায়ার্ড করেছিলো। তো ঊনার বৌ মানে কাকিমা মাঝে মদ্ধে আমাদের বাড়িতে আসতেন মার সঙ্গে কথা বাত্রা বলতে গল্প গুজব করতেন। একদিন দেখলাম কে যেনো ডাকছেন আমাদের বাড়ির দরজায়, তো মা তখন চান করছিলো তাই আমি দরজা খুলতেই দেখি কাকু, কাকিমা কে বাড়িতে না পেয়ে আমাদের বাড়িতে আছে নাকি দেখতে এসেছেন, আমাকে দেখে বললেন মুহিত তোমার কাকিমা এসেছেন তোমাদের বাড়িতে?

আমি বললাম কই না তো কাকু তখন বললো ওহ শালিনী কি করছে? আমি বললাম চান করছে আপনি ভেতরে আসুন। মা ঠিক তখনি বাথরুম থেকে বের হচ্ছিলো। কাকু কে দেখলাম মার দিকে লেলুপ দৃষ্টিতে মার দিকে তাকিয়ে ছিল, মা শুধু গায়ে একটা তোয়ালে জরিয়ে ছিলো, কাকু কে দেখে মা একটু লজ্জা পেয়ে বললো আরে দাদা কি আপনি যে কি খবর আসুন বসুন। কাকু বললো না শালিনী আমি তো কাকলি কে খুজতে এসছিলাম তুমি হয়তো ব্যাস্ত আমি বরং যাই। মা বললো আরে না দাদা আপনি বসুন একটু আমি আসছি।

বলে মা ভিতরে গেলো কাকু ডাইনিং য়ে সোফায় বসলো। একটু পরে মা কাপর পরে বেরিয়ে এলো মাকে চান করে অনেক সুন্দর লাগছিলো শাড়ি পরেছিল চুল মুছতে মুছতে বেরিয়ে এসে কাকু কে বললো বসুন দাদা আমি আপনার জন্য নাস্তা আনছি। আমি বসে টিভি দেখছিলাম একটু পর মা নাস্তার ট্রেতে কিছু বিস্কুট আর ঠান্ডা জল নিয়ে এসে কাকুর সামনে সোফার টেবিলের ওপর রেখে বললো নিন দাদা খান। ট্রে টা রাখার সময় মা নিচে ঝুকতে মার শাড়ির আচল পড়ে গেলো আর কাকু সেই দিকে তাকিয়ে ছিলো।

মা পাশে একটা সোফায় বসলো। কাকু বললো এসবের কি দরকার ছিল শালিনী শুধু শুধু কষ্ট করতে গেলে তুমি। মা বললো আরে দাদা কিসের কষ্ট আর আপনি তো আমার বাসায় আসেনি না কতো দিন পর এলেন আজ তাও আবার বৌদিকে না পেয়ে তাই। কাকু বললো আরে না এমনিতেই আসা হয়না এইদিকে। তা বলো তোমার কি খবর কেমন যাচ্ছে দিন কাল। মা বললো এইতো চলে যাচ্ছে দাদা। কাকু বললো ওহ যাক ভালো আমাকে দেখে বললো বাবু এবার কোন ক্লাশে? মা বললো ৬ য়ে।

কাকু বললো শালিনী আজ তাহলে আমি উঠি আরেক দিন এসে গল্প করে যাব এই বলে কাকু উঠতে যাচ্ছিলো, মা বললো আরেকটু বসুন দাদা চা খেয়ে যান। কাকু বললো আজ না থাক আরেকদিন এই বলে কাকু উঠে গেলো। মা বললো ঠিক আছে দাদা আবার আসবেন কিন্তু অবশ্যই। কাকু: ঠিক আছে বাই।

তারপর কয়েকদিন কেটে গেলো, একদিন আমি স্কুল থেকে বাড়ি ফিরে দেখলাম বাইরের দরজা খোলা ভেতরে ঢুকে দেখি দরজার কাছে বড়ো মানুষের স্যান্ডেল ভাবলাম কেউ এসেছে হয়তো বাসার ভিতরে ঢুকে দেখি কাকু সোফায় বসে আছেন আমাকে দেখে বললেন আরে বাবু এসে গেছে, একটু পর দেখি মা রান্না ঘর থেকে শরবত এর গ্লাস নিয়ে আসল্‌ আমাকে দেখে বললো বাবাই এসছিস যা জামা কাপর খুলে ফ্রেশ হয়ে নে। তারপর শরবত টা টেবিলের ওপর রেখে কাকুকে বললো নিন দাদা খান।

কাকু বললো আরে খাচ্ছি তুমি বোসোতো। মা পাশে একটা সোফায় বসলো রিমোট টা হাতে নিয়ে এসির পাওয়ার টা বাড়িয়ে দিয়ে বললো রান্না ঘরে খুব গরম। মা ঘেমে গিয়েছিলো যার ফলে মাকে একটু সেক্সি লাগছিলো দেখতে আর কাকু সেটাই দেখছিলো।

কাকু মাকে বললো শালিনী তুমি এতো গরমে মোটা শাড়ি ব্লাউজ পড়ে আছো গরম তো লাগবেই, একটু হাল্কা পাতলা খোলামেলা পোশাক পরবা তাহলে আরাম লাগবে এখনকার মর্ডান মহিলারা পরে ছোটো ছোটো স্লিভলেস নাইটি গুলা। মা লজ্জা পেয়ে বললো না দাদা আমার ওগুলো পরতে লজ্জা করে। কাকু বললো বাড়িতে আবার কিসের লজ্জা। মা আমাকে বললো যা বাবাই চান করে নে তারপর খাবি।

আমি ভেতরে আমার ঘরে গেলাম, ঘর থেকে শুনতে পেলাম মা কাকুকে বলছে দাদা আজ কিন্তু খেয়ে যাবেন কাকলি তো নেই একা কি খাবেন না খাবেন। কাকু বললো না না শালিনী আজ আমি উঠি দেরি হয়ে গেছে অনেক। মা বললো না দাদা যদি না খেয়ে যান তাহলে খুব খারাপ হবে। কাকু অবশেষে বললো ঠিক আছে তুমি যখন এতকরে বলছো। দুপুরে খাওয়া শেষে আমি আমার ঘরে পড়তে বসলাম।

মা আর কাকু ডাইনিংয়ে সোফায় বসে গল্প করছিলো আমি শুনতে পাচ্ছিলাম কাকু মাকে বলছিলো শালিনী তোমার বর ছারা একা একা থাকতে খারাপ লাগেনা? মা বল্লো কি করবো দাদা বলেন সবই আমার ভাগ্য। কাকু মাকে বললো তুমি আরেকটা বিয়ে করলে তো করতে পারো, মা বললো না দাদা বিয়ে আর করবো না আর তা ছারা আমার ছেলেকে অনেক ভালোবাসি আমি।

আমি পর্দার ফাঁক দিয়ে দেখলাম, মা একটু ইমোশোনাল হয়ে গেছিলো দেখে কাকু মার পাশে বসে মাকে সান্ত্বনা দিচ্ছিলো আর সেই সুযোগে মার খোলা পিঠে হাত বুলাতে মাকে কাছে টেনে নিলো আর বললো মন খারাপ করোনা শালিনী, আর মার মাথাটা কাকুর ঘারে ওপর হাত দিয়ে রাখতে দিলো।

মার শাড়ির আঁচল কখন পড়ে গিয়েছে মা বুঝতে পারেনি আর ক্লিভেজ কিছুটা বের হয়ে আছে কাকু সেদিকে গভীর ভাবে তাকিয়ে আছে। একটু পর মা নিজেকে সামলে নিয়ে বললো বসুন দাদা আমি আপনার জন্য চা নিয়ে আসি, কাকু বললো আরে না তুমি বসোতো আমার পাশে একটু গল্প করি। তারপর আরো কি সব গল্প করছিলো ওরা কাকুকে দেখলাম মাঝে মধ্যেই মায়ের গায়ে হাত দিচ্ছিলো কিন্তু মা কিছু মনে করছিলো না।

বিকালে হলে কাকু চা টা খেয়ে বললো থাকো শালিনী, কাকলির আসার সময় হয়েছে আমি আজ উঠি, মা বললো ঠিক আছে দাদা আপনি মাঝে মধ্যে আসবেন তাহলে আমারো ভালো লাগবে গল্প করা হবে। কাকু বললো ঠিক আছে আর তোমার কোনো সমস্যা হলে কিছু লাগলে আমায় বলবে কিন্তু। তার পর মা কাকুকে বিদায় দিয়ে দরজা লাগিয়ে দিলো। সেদিন মাকে একটু খুশি খুশি লাগছিল, মা মাঝে মাঝেই মুচকি হাসছিলো। এভাবে চলতে থাকলো কাকু মাঝে মদ্ধ্যে আসতো।

এই ঘটনার এক সপ্তাহ পর একদিন বিকালে মা বললো বাবাই তুই বাসায় থাক আমি একটু তোর কাকলি কাকিমাদের বাড়ি গেলাম। মা যাওয়ার পরেই হটাৎ বৃষ্টি শুরু হল অনেক্ষণ পর মা ফিরল আমি ডাইনিংয়ে বসে টিভি দেখছিলাম মার দিকে চোখ যেতাই দেখলাম মার চুল গুলো এলো মেলো হয়ে আছে কান দুটো হাল্কা লাল লাগছে আর ঠোটের লিপষ্টিক নেই কিন্তু মা যাওয়ার সময় লিপষ্টিক দিয়ে বের হয়েছিলো, আর মায়ের শাড়িটাও দেখলাম একটু অগোছালো হয়ে গিয়েছে।

মা এসেই বাথরুমে ঢুকে গেলো আর অনেক্ষণ পর বের হোলো। বের হলো তখন দেখলাম মা শুধু ভেজা শাড়িটা গায়ে লেপ্টে রয়েছে মা নিজের রুমে গিয়ে ঢুকে পর্দা টেনে দিলো বুঝতে পারলাম মা হয়ত চান করেছে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top