What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
আমাদের কলেজের সেক্স বোম্ব – ১

নমস্কার চটি গল্পের পাঠক ও পাঠিকাগণ। আমি ঋষি, বয়স ১৯, কোলকাতাবাসী। আমার শরীরের গঠন বেশ ভাল কারন নিয়মিত ফুটবল খেলি, মাঝারি উচ্চতা, স্বার্থ থাকলে বধুত্ব করতে ভালবাসি। বর্তমানে একটি নামজাদা কলেজে পড়াশোনা করছি। এটা আমার প্রথম স্বরচিত চটি গল্প তাই ভুল ত্রুটি হলে ক্ষমা করে দেবেন।

আপনারা তো জানেন যে কলেজে বাৎসরিক অনুষ্ঠান হয় যার তুলনা হয়না। এই ঘটনাটা তিন মাস আগে জুন মাসের যখন আমাদের কলেজে বাৎসরিক অনুষ্ঠান হয়। ভাগ্যক্রমে আমি পরিচালন সমিতির আমি এক সদস্য ছিলাম যার নেতৃত্বে ছিল অভনি (নাম পরিবর্তিত)। আত্রেয়ী আমাদের কলেজের সেক্স বোম্ব। জাকে দেখে যে কোন ছেলে ফিদা হয়ে যাবে। শরীরের গঠন ৩৪সি-৩০-৩২ যা সবার বাঁড়া খাঁড়া করার জন্য যথেস্ঠ।

যায়োহক বাৎসরিক অনুস্ঠানের জন্য কলেজের ক্লাস শেষ হয়ে যাবার পরেও রাত পর্যন্ত কলেজে থাকতে হত কাজের চাপে। সাধারনত বাড়ি ফেরার পথে আমি তাকে তার বাড়িতে পৌঁছে দিতে যেতাম আর বিদায়কালে আমাকে যখন জড়িয়ে ধরে গুডনাইট বলতো তার বড় বড় মাইয়ের ছোঁয়ায় শরীরে বিদ্যুতের তরঙ্গ বয়ে যেত আর বাঁড়া খাঁড়া হয়ে যেত।

আমার সিনিয়ার হলেও ধীরে ধীরে তার সাথে আমার বন্ধুত্ব বেড়ে যায় এবং আমরা দুজনে খুব কাছের বন্ধু হয়ে যায়।

আত্রেয়ী সম্মন্ধে বলতে গেলে সে সাধারনত টাইট প্যান্ট পড়ত যাতে তার পাছা দুটো পরিস্কার বোঝা যেত এবং ওপরে এমন টপ পড়ত যাতে তার মাইয়ের খাঁজটা ভাল মত দেখা যায়। দেখে বোঝা যায় যে ভগবান তাকে বেশ সময় নিয়ে বানিয়েছেন।

সময় নস্ট না করে মূল ঘটনায় আসা যাক। দিনটা ছিল আমাদের কলেজের বাৎসরিক অনুষ্ঠানের। আমাদের কলেজের বাৎসরিক অনুষ্ঠানের সফলতার জন্য আমারা একটা ক্লাবে পার্টি করার সিদ্ধান্ত নিলাম আর আট জোড়া বসার মত একটি টেবিল বুক করলাম।

যথারীতি আত্রেয়ীকে নিতে তার বাড়িতে গেলাম। তার বাড়ি পোঁছাতেই কয়েক মিনিটের মধ্যে একটা কিলার ড্রেস পড়ে বাইরে এল। পরনে একটা কালো ওয়ান পিস কোনমতে তার পাছাটা ঢেকে রেখেছে আর পায়ে লাল রঙের হিল ঠোঁটের লাল রঙ ম্যাচ করে।
তখনি মনে মনে তাকে যেই ভাবেই হোক বিছানায় ফেলে চোদার সিদ্ধান্ত নিলাম। বাৎসরিক অনুষ্ঠানের গল্প করতে করতে রাত ১০.৩০ টায় ক্লাবে গিয়ে পৌছালাম। ক্লাবে গিয়ে বন্ধুরা সবায় মিলে ড্রিংক করলাম। তারপর ড্যান্স ফ্লোরে গিয়ে নাচানাচি শুরু হল।

আমি আর আত্রেয়ী একসাথে নাচ্ছিলাম। হিল জুতো পরায় তার পাছা আমার বাঁড়ার সমান সমান। কাজে নাচা নাচি করতে করতে আমার বাঁড়ায় তার পাছা দিয়ে ঘসা দিচ্ছিল। বুঝতে পারছিলাম আত্রেয়ী আরও বেশি কিছু চাই আমার কাছ থেকে কিন্তু আমার সাহস হচ্ছিল না কারন আমাদের মধ্যে দু একজন ড্রিংক করেনি আর তারা আমাদের দিকে তাকিয়ে ছিল।

আর তা বুঝতে পেরে আত্রেয়ী আমাকে ওয়াশ রুমের দিকে আমাদের বধুদের থেকে দূরে নিয়ে গেল। সুযোগ বুঝে আমি তাকে দেওয়ালের সাথে চেপে ধরে তার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুনু খেতে লাগলাম পাগলের মত।
প্রায় পাঁচ মিনিট পর বন্ধুদের গলার আওয়াজে আমরা একে অপরকে ছাড়লাম। তারপর আমরা আবার ড্যান্স ফ্লোরে গিয়ে নাচানাচি করলাম আর তারপর রাত দুটো নাগাদ আমরা বিদায় নিলাম ক্লাব থেকে।

নেশা হওয়ার কারনে গাড়ি না চালিয়ে একটা ট্যাক্সি ভাড়া করলাম। ট্যাক্সিতে উঠতে উঠতেই আত্রেয়ী উগ্র রুপ ধারন করল। আমার প্যান্ট খুলে আমার বাঁড়া হাতিয়ে বাঁড়াটা মুখে পুরে চুষতে শুরু করল খাঙ্কির মত।
ড্রাইভারের হাতে একশো তাকার নোট গুজে দিয়ে সোজা জোরে চালাতে বললাম কারন তাড়াতাড়ি ফ্ল্যাটে পোঁছে আত্রেয়ীকে এখন যে ভাবেই হোক চুদতেই হবে।

ফ্ল্যাটে পৌঁছে দরজা বন্ধ করতেই আত্রেয়ী আমার ওপর খাপিয়ে পড়ে চুমু খেতে শুরু করল। তাকে বাহুবন্ধনে আবধ্য করে তাকে সোফায় নিয়ে গিয়ে ফেললাম। তার ওপর উঠে তার সারা শরীরে চুমু খেতে লাগলাম। ধীরে ধীরে তার পরনের ওয়ান পিস ড্রেসটা এক টানে খুলে দিলাম। আমাদের কলেজের সেক্স বোম্ব এখন আমার সামনে লাল রঙের ব্রা আর প্যান্টি আর পায়ে লাল রঙের হিল জুতো পড়ে দাড়িয়ে আছে। কি অপরুপ সুন্দর আর সেক্সি সেই দৃশ্যটা, এখনও চোখ বন্ধ করলে সে সিনটা চোখের সামনে ভেসে ওঠে।

আবার চুমু খেতে খেতে তার বুকের খাঁজে এসে তার লাল ব্রাটা দাঁত দিয়ে টেনে ছিড়ে ফেলে দিলাম। তার মাইদুটো হাতে ধরে টিপে তার মাইয়ের খয়েরী রঙের বোঁটা চুষতে শুরু করলাম।

আত্রেয়ী আমার চুলের মুঠি ধরে আমার মুখটা তার বুকে চেপে ধরল। মাই চোসা শেষ করে আস্তে আস্তে তার পেট বেয়ে চুমু খেতে খেতে তার গুদে এসে থামলাম। হাত দিয়ে তার গুদ দলায় মালায় করে তারপর দাঁত দিয়ে প্যান্টিটা টেনে নামিয়ে দিলাম।
কুত্তা যেমন জিব দিয়ে চেটে চেটে জল খাই ঠিক তেমনি তার গুদটা চাটতে থাকলাম। গুদ চাটা শুরু করতেই আত্রেয়ী পাগলের মত গোঙাতে শুরু করল, আমার নাম ধরে। তার গুদের ভগ্নাঙ্কুরটা মুখে পুরে চুসে তাকে কামের আগুনে জ্বালিয়ে পুড়িয়ে ছায় করে দিলাম।

মুহূর্তের মধ্যে আমার মুখে গল গল করে তার শরীরের কাম রস ত্যাগ করল। চুক চুক করে সব রস চেটে পুটে খেয়ে নিলাম।

কাম রস ত্যাগের পর হুঁশ ফিরতেই আত্রেয়ী আমাকে আমার বাঁড়া ধরে আমার বেডরুমে টেনে নিয়ে গেল আর আমিও ওর পোষা কুকুকের মত তার পেছন পেছন গেলাম। বিছানায় ঠেলে ফেলে দিয়ে উলঙ্গ অবস্থায় লাল রঙের হিল জুতো পড়ে জংলি বিড়ালের মত আমার ওপর ঝাঁপিয়ে পড়ে আমার জামা টেনে ছিরে ফেলে দিয়ে আমার সারা শরীরে চুমু খেতে শুরু করল।

আবার আমাদের ঠোঁটএর লড়ায় শুরু হয়ে গেল। একে অপরের ঠোঁট চোসাচুসি কামরা কামড়ি চলল ৫ মিনিট ধরে। তারপর ধীরে ধীরে চুমু খেতে খেতে নীচের দিকে নেমে আমার প্যান্টের বেল্ট খুলে জাঙ্গিয়া সহ আমার প্যান্ট টেনে নামিয়ে খুলে দিল। আমার বাঁড়া মহারাজ গুদের রস খাওয়ার জন্য ছটফট করছে।

আমার বাঁড়াটা হাতে ধরে ওপর নীচ করতে করতে আমার বাঁড়ার মাথার চারিপাসে জিব বুলিয়ে চাটতে চাটতে কখনো বাঁড়ার ফুটোই জিব ঢুকিয়ে সুড়সুড়ি দিচ্ছিল। আমার বাঁড়াটা মুখে পুরে চুষতে শুরু করল তারপর। মাঝে মাঝে হাত দিয়ে আমার বিচি গুলো ডলে দিচ্ছিল। এই ভাবে বাঁড়া চোষা খেয়ে বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না।

গল গল করে আমার বাঁড়ার সব বীর্য ঢেলে দিলাম আত্রেয়ীর মুখের ভেতরে। আর আত্রেয়ীও আমার সব বীর্য গিলে চেটে খেয়ে নিল।

আমরা দুজনে আবার জড়াজড়ি চুমাচুমি করে নিজেদের গরম করে নিলাম। আমার বাঁড়া বাবাজি আবার মাথা তুলে দাড়িয়ে পড়ল। ড্রয়ার থেকে কনডম এর প্যাকেটটা বার করে পরতে গেলাম। আর আত্রেয়ী আমার হাত থেকে কনডমের প্যাকেটটা নিয়ে দূরে ছুড়ে ফেলে দিয়ে বলল সে চামড়ার সাথে চামড়ার ঘসা খেতে চাই।

এতে আরও উত্তেজিত হয়ে পেছন করে তাকে দেওয়াল ধরে দাড় করিয়ে তার গুদে আমার বাঁড়াটা প্রবেশ করালাম। গুদের দরজার চৌকাঠ পার হতেই আত্রেয়ী চেঁচিয়ে উঠল ব্যাথায়।
যত গভীরে প্রবেশ করতে থাকি আত্রেয়ী আমার বাঁড়াটাকে তার গুদের মাংস পেশী দিয়ে আঁকড়ে ধরে তত জোরে চেঁচাতে লাগল। ধীরে ধীরে চোদার ছন্দে ফিরে এল আত্রেয়ী। আর আমায় আরও জোরে জোরে চুদতে বলল। আমার পুরুষত্বকে আঘাত করে আমায় আরও উত্তেজিত করে তুলল।

রেগে গিয়ে আমি তাকে কুত্তার মত করে জোরে জোরে চুদতে শুরু করলাম আর ঝুঁকে পড়ে ওর একটা মাই চটকাতে লাগলাম আর একটা হাত তার মুখে নিয়ে গিয়ে তার ঠোঁটে আঙুল বোলাতে লাগলাম। আমার আঙ্গুলটা মুখে পুরে ললিপপের মত চুষতে লাগল যে ভাবে বাঁড়া চোষে।

প্রায় ১৫ মিনিট চোদাচুদির পর যখন আমি আত্রেয়ীকে বললাম যে আমার হয়ে এসেছে সে তখন গুদ থেকে বাঁড়া বেড় করে চিত হয়ে বিছানায় শুয়ে পড়ে আমার বাঁড়াটা হাতে নিয়ে খেঁচতে খেঁচতে আমার সব বীর্য তার বুকের ওপর নিল।

কিছুক্ষণ বিছানায় শুয়ে থাকার পর আমরা দুজনে বাথরুমে ঢুকলাম।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top