What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
মা ও মায়ের বান্ধবীর সাথে সেক্স পর্ব ১ by madg9991

আমার নাম নীল। বয়স ২৫। সবেমাত্র মাস্টার্স শেষ করেছি। এখন ভালো চাকরি খুজছি। একটা স্টেবল চাকরি হয়ে গেলে বিয়ের কাজটা শেষ করে ফেলব। আমি সহজেই ভালো চাকরি পেয়ে এই আশায় আমার মা বুয়ের জন্য মেয়ে দেখা শুরু করেছেন। আমি ছোটবেলা থেকেই মায়ের বাধ্য ছেলের মতো বড় হয়েছি তাই প্রেমের দিকে কখনো পা বাড়ানোর সাহস হয়নি।

একদিন দুপুরে চাকরির ইন্টারভিউ দিয়ে বাসায় এসেছি।
মা আমার ঘরে এসে জিজ্ঞেস করল: কিরে কেমন হলো ইন্টারভিউ।
আমি হাসি মুখে বললাম: খুব ভালো। মনে হচ্ছে এই চাকরি হয়ে যাবে।
মা বলল: তোর জন্য মেয়ে দেখছি বুঝলি। মেয়ের বয়স একটু বেশি তবে তোর জন্য ভালো হবে।
আমি বললাম: তুমিই ভালো বোঝো মা। তোমার যেই মেয়েকে পছন্দ হয় নিয়ে এসো আমার বিয়ে করতে আপত্তি নেই।

মা জবাব দিল: বেশ তাহলে অনেক ভালো। তাহলে পরশু শুক্রবার মেয়েকে নিয়ে আসতে বলি। সাথে কাজী আসবে বিয়ের কাজ শেষ করে ফেল।
আমি বললাম: আচ্ছা তোমার কথাতেই হবে।

আমি মেয়ের ছবি বা মুখ কিছুই দেখিনি। নিজের মায়ের উপর বিশ্বাস করে বিয়ে করতে যাচ্ছি। মাকে একবারও জিজ্ঞেস করার প্রয়োজনবোধ করিনি কাকে বিয়ে করতে যাচ্ছি।

শুক্রবার সকালে ৫জন লোক আসলো। তার মধ্যে একজন মেয়ে, লাল বেনারসি পরা, মাথায় বড় করে ঘোমটা দেয়া। একজন বয়স্ক লোক আমার বাবার সাথে হাত মেলালেন। উনি মেয়ের বড় ভাই। আমি কোনো প্রশ্ন না করে বিয়ের পিড়িতে বসে গেলাম। বিয়ের সকল ধরনের কাজ শেষ হতে হতে দুপুর ২টা বেজে গেলো। আমার মা আমাকে আর নতুন বউকে আমার রুমে নিয়ে গেল। নতুন বউকে বিছানায় বসতে দিয়ে মা আমায় বলল: বাবা নীল তুই আমার উপর রাগ করিস না। এছাড়া আমাদের আর কোনো উপায় ছিল না। আমাদের পরিবারকে বাঁচাতে এছাড়া কোনো পথ ছিল না।

কথা শেষ হলে আমি কিছু বলতে নিলাম তার আগেই মা নতুন বউয়ের ঘোমটা তুলে দিলেন। ঘোমটার নিচে মায়ের ছোটবেলার বান্ধবী রত্না। আমি কিছু বলার আগেই মা বলল: আমার বান্ধবী রত্না। তোর মায়ের বয়সী মেয়ের সাথে বিয়ে ছাড়া আমাদের পরিবার বাঁচানো সম্ভব ছিল না। তোর রত্না আন্টির কাছ থেকে আমরা প্রায় ৫০ লাখ টাকা ধার করেছিলাম। তার এক পয়সাও শোধ করতে পারিনি। টাকা না দিতে পারলে আমাদের রাস্তায় নামতে হতো। রত্নার বাড়ির লোকজন আমাকে আর তোর বাবাকে বলেছে তোর সাথে রত্নার বিয়ে দিয়ে সংসার করতে দিলে তবেই আমাদের ৫০ লাখ টাকা শোধ হবে। পারলে আমায় ক্ষমা করে দিস।

এই বলে মা রুম থেকে বের হয়ে গেল।

রত্না আন্টির একটু পরিচয় দেই। ওনার বয়স আমার মায়ের সমান অর্থাৎ ৪৫। ছোটবেলায় আমার মা আর রত্না আন্টি খেলার সাথী ছিল। একসাথেই বড় হয়েছে দুজনে। আমার বয়স যখন ১০ বছর তখন প্রথম রত্না আন্টির সাথে দেখা হয়। তখন নারীদেহ নিয়ে কিছু বুঝতাম না। শুধু এতোটুকু মনে আছে আন্টির দেহ বিশাল বড় ছিল। এখনো তাই আছে। তরমুজের মতো বড় বড় দুটো দুধ। বয়সের কারণে সেগুলো ঝুলে পরেছে বলে মনে হচ্ছে না। যেমন বুক তার তেমন পাছা। সারাদিন ধরে হাতালেও মনে হয় পাছা শেষ করা যাবে না হাতিয়ে। এতো বড় বুক পাছার মধ্যেও কোমড়ে অতিরিক্ত মেদ নেই। একেবারে নেই বললেও ভুল হবে। তবে আন্টি রেগুলার জিম করে তাই অতিরিক্ত কোনো চর্বি নেই বললেই চলে।

প্রথমে কিছুটা শকড হলেও ৫ মিনিটের মধ্যে তা কাটিয়ে উঠলাম। রত্না আন্টির কথা ভেবে আর ফেসবুকে তার ছবি দেখে পুরো কৈশোর আমি হাত মেরেছি। তাকে এখন বিয়ে করে ঘরে এনেছি। রত্না আন্টিকে দেখার পর থেকে আমার বয়স্ক মহিলাদের শরীরের প্রতি আকর্ষণ জন্মায় যা আজ বাসর ঘরে মন ভরে মেটাবো।

খাট থেকে উঠে গিয়ে আমি দরজা লক করে দিলাম। রুমের জানালায় পর্দা টেনে দিলাম। এরপরে এসিটা অন করে দিলাম। আন্টি কেন যেন তার মাথা নিচু করেই রেখে দিয়েছে তখনো। আমি আন্টির দিকে তাকিয়ে মনে মনে ভাবলাম আন্টির আগেও বিয়ে হয়েছে। যদিও তার বাচ্চা নেই। তবে চোদাচুদির এক্সপেরিয়েন্স ভালই আছে।

রাজীবন মায়ের বাধ্য ছেলে হয়ে কাটিয়েছি। ভার্সিটিতে ঢুকে জিম করা শুরু করেছিলাম। আমার বডি দেখে কতো মেয়ে প্রেমে।পরেছে ঠিক নেই। এমন কত মেয়ের সাথে চোদাচুদি করেছি হিসাবের বাইরে। চোদাচুদির ব্যাপারে একবারে কচি নই। চিকন কচি মেয়েদের সাথে জোরে চোদাচুদি করা যায় না। তাই বড় দেহী বয়স্ক মহিলাদের সাথে সেক্স করার ইচ্ছা অনেক দিনের। তবে তা পুরণ করার সুযোগ হয়নি। আজ একদম পাক্কা মাগি পেয়েছি। কিভাবে চোদা শুরু করবো মাথায় আটছে না। আগে মুখ চুদব, নাকি মাং মারব, নাকি গুয়া মারব।

বেশি ভাবাভাবি না করে আমার পাঞ্জাবিটা খুলে ফেললাম। আন্টি খাটের পাশে বসে রয়েছেন। আমি আন্টির সামনে গিয়ে দাঁড়ালাম। আন্টি তখনো মাটির দিকে তাকিয়ে আছেন। আমি থুতনি ধরে আন্টির মুখটা উঁচু করে আন্টির চোখে চোখ রেখে বললাম: আমাদের মাঝে বয়সের পার্থক্য ভুলে যান। আমরা এখন স্বামী স্ত্রী মেনে নিন। আমি মেনে নিয়েছি।

আন্টি বলল: আমি তোমার মায়ের বয়সী। তোমার কাছে খারাপ লাগছে না আমাকে বিয়ে করেছ বলে।

আমি বললাম: না। আমার মায়ের উপর পূর্ণ বিশ্বাস রয়েছে। তিনি যা ভালো মনে করেছেন তাই করেছেন। এখানে আমার কোনো আপত্তি নেই।

বয়স্ক মহিলা চোদার স্বপ্ন আজ পূরণ হবে এইভেবে আমার ধোন শক্ত হয়ে দাঁড়িয়ে গিয়েছে। আমি ছোটবেলা থেকেই বিশালদেহী। তার উপর জিম করে স্বাভাবিকভাবেই আমার ধোনের সাইজও বেশ বড়। শেষ যখন মেপেছিলাম তখন লম্বায় ছিল প্রায় ১০ইঞ্চি আর মোটায় আড়াই ইঞ্চি কিছু কম। প্যান্টের মধ্যে এই ধোন শক্ত হয়ে রয়েছে তা বাইরে থেকে বুঝতে কোনো অসুবিধাই হয় না।

আন্টি খাটে বসে থাকায় আমার ধোন আর ওনার মুখ প্রায় এক লেভেলে। আমার প্যান্ট ফুলে উঠায় উনি ওদিকে তাকিয়ে আছেন। আমার কাছে চুম্মাচুম্মি করে ভালোবাসা দিয়ে সেক্স করতে ভালো লাগেনা। আমার ভালো লাগে রাফ সেক্স। একটু হাল্কা জোর করে, জোরে জোরে ঠাপিয়ে চুদতে আমার মজা লাগে। আন্টি কুমারী মেয়ে নয় যে তাকে আদর করে আস্তে আস্তে চুদতে হবে। তাই আন্টির মুখের সামনেই প্যান্টটা খুলে ফেললাম।

ভেতর থেকে আমার ১০ ইঞ্চির বাড়া বের হয়ে লাফাতে থাকলো। আন্টি অবাক হয়ে তাকিয়ে রয়েছেন। আগেই বলেছি আন্টি রেগুলার জিম করে। তার শরীর দেখলেই বুঝা যায়। তবে আমার সাথে গায়ের জোরে পারলেন না আন্টি। আমার এক হাত আন্টির মাথার পেছনে দিয়ে আন্টিকে আমার ধোনের দিকে টানতে লাগলাম। আন্টি হাল্কা বাধা দেয়ার চেষ্টা করলেন তবে বিশেষভাবে না করতে পারলেন না। আন্টির হালকা বিরোধিতা সত্ত্বেও আমি আন্টির মুখ আমার বাড়া একদন সামনে নিয়ে এলাম। আন্টি মুখ হা করতে চাচ্ছেন না।

আমি আন্টিকে শান্তভাবে বললাম: দেখুন আন্টি আপনি এখন আমার বউ। আপনার কাছে যুবক ছেলের কাছে শরীর বিছিয়ে দিতে লজ্জা লাগতে পারে তবে আমার সেই শরীর নিয়ে মজা করতে কোনো লজ্জা লাগবে না। আপনি কুমারী কচি খুকি না যে আপনাকে সব শিখাতে হবে। আপনি খুব ভালো করেই জানেন কিভাবে ছেলেদের সুখ দিতে হয়। আপনি চাইলে বাঁধা দেয়ার চেষ্টা করতে পারেন কিন্তু আমি আজ আপনার সারাদেহ উপভোগ কিন্তু করবই। এখন কেবল দুপুর ৩টা বাজে। সারা বিকাল সন্ধ্যা রাত আপনার শরীরের স্বাদ নেব আমি। আপনি বাঁধা দেয়ার চেষ্টা করলে জোর করে স্বাদ নিতে কিন্তু আমার কষ্ট হবে না। তাই ভালোভাবে বলছি ভালো মেয়ের মতো হা করে মুখ চোদন খান।

সব কথা শুনেও আন্টি ঠোঁট দুটো শক্ত করে বন্ধ করে রাখলেন। আমি আমার বাড়া দিয়ে আন্টির মুখে বারি দিতে লাগলাম। তাও আন্টি মুখ খুললেন না। যে হাত আন্টির মাথা পেছন দিক টানছিলাম সেই হাতে আন্টির মাথার চুল খামছে ধরলাম। আন্টি ব্যথায় আস্তে করে আয়ায়ায়া করে উঠলেন। তাতে মুখ কিছুটা খুলে গেল। আমি সাথে সাথে ধাক্কা দিয়ে আমার বাড়া মুখে ঢুকিয়ে দিলাম। তবে পুরোটা ঢুকলো না। তা ঢোকার কথাও না। ১০ ইঞ্চির অর্ধেকের মতো ভেতরে ঢুকেছে।

আমি এবার দুহাত আন্টির মাথার পেছনে দিয়ে চুল খামছে ধরেছি। আর কোমড় দিয়ে ঠাপাতে শুরু করেছি। মনে মনে ভাবলাম, এই শুরু এখন থেকে সারাজীবন এই মাগির শরীর আমার চোদার জন্য। ভাবতে ভাবতে আমার কোমড় নারিয়ে চলেছি। খেয়াল করলাম আন্টি মুখের মধ্যে জিহ্বা দিয়ে বাড়া চাটছে। অনেক ভালো লাগলো। পাঁচ মিনিট ধরে মুখ চুদে বাড়া বের করলাম। আন্টির লালায় পুরো বাড়া ভিজে গেছে। বাড়া বের করে আন্টির মাথা ছেড়ে দিয়ে বললাম: এই না হলে আমার বউ।

আন্টিকে দাঁড়া করালাম। এরপরে একটানে শাড়ি খুলে ফেললাম। আন্টি নিজে থেকেই বাকি সব খুলে ল্যাংটা হয়ে গেল। আমি আন্টির বিশাল দুধ আর পাছা দেখে আন্টিকে জরিয়ে ধরলাম। আমার উচ্চতা ৬ফুট ৩ইঞ্চি। আন্টির উচ্চতা ৬ফুট। প্রায় কাছাকাছি উচ্চতা হওয়ায় আমার ধোন আন্টির তলপেটে ঘষা লাগতে থাকলো।

একটা হ্যাচকা টান দিয়ে আন্টিকে বিছানার উপর ফেললাম। আন্টির পা দুটো ফাক করে পুরো মুখ আন্টির গুদে দিয়ে কামড়ে কামড়ে খেতে লাগলাম। মনে হচ্ছে যেন জুসের প্যাকেট চেটে চেটে খাচ্ছি। অনেক বছর সেক্স না করা আন্টি পুরুষের মুখের ছোয়ায় নিজেকে সামলে রাখতে পারলেন না।

২ মিনিটের মধ্যেই জল খসিয়ে দিলেন। আমার আসল কাজ তখনো শুরু করিনি। আন্টির পা দুটো নিজের ঘাড়ের উপর তুলে দিয়ে বাড়াটা আন্টির ভোদায় সেট করলাম। একহাতে আন্টির মুখ চেপে ধরলাম। আর অন্য হাতে ভোদার মুখটা টেনে বড় করে ধরার চেষ্টা করলাম।

এক ঠাপে পুরো ১০ গায়েব করে দিলাম। আন্টি গলা ছেড়ে চিৎকার দেয়ার চেষ্টা করলেন। আমার হাতের চাপে সে আওয়াজ ঘরের বাইরে পৌছানো অসম্ভব। আন্টির চোখ দিয়ে পানি বের হবে মনে হলো। আমার কাছে দৃশ্যটা ভালো লাগলো। তাই হাসিমুখে আন্টির ভোদায় ঠাপানো শুরু করলাম।

আন্টি প্রথমে চিৎকার করলেও কিছুক্ষণ পর আওয়াজ বন্ধ করে দিলেন। আমি মুখ থেকে হাত সরিয়ে একই গতিতে ঠাপিয়ে গেলাম। আন্টি বিশাল দুই দুধ চুষতে শুরু করলাম। এক দুধ টিপছি আর এক দুধ ইচ্ছামতো চুষছি। অনেক বছর না চোদায় আন্টির ভোদা অনেক টাইট হয়ে ছিল, তার উপর মনে হচ্ছিল আগুন ধরে আছে। সব মিলিয়ে বেশিক্ষণ টিকতে পারব বলে মনে হচ্ছিল না। ২০ মিনিট পরে মনে হল মাল বের হবে। আন্টির কানের কাছে ঝুকে বললাম: আন্টি তোমার জন্য আমার প্রথম মাল।

এই বলে ঠাপের গতি ডাবল করে দিলাম। কখন যেন আন্টির জল খসে গিয়েছিল এতোক্ষণ খেয়াল হয়নি। ঠাপের গতি বাড়তেই ভদ ভদ আওয়াজ শুরু হলো আন্টির ভোদা থেকে। জোরে জোরে ঠাপিয়ে সব মাল ঢেলে দিলাম আন্টির ভেতরে।

তাও কেন যেন মনে হলো ধোন নামছে না। আন্টির মাল ভরা ভোদার মধ্যেই ঠাপাতে লাগলাম। আন্টির ভোদার চারপাশ আমার ধোন পুরো সাদা হয়ে গিয়েছে। আমি আমার মন মতো ঠাপিয়ে চলেছি আর দুধদুটোকে ইচ্ছেমতো দলাই মলাই করছি।

এমন সময় হঠাৎ দরজায় নক।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top