What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মধুর ভান্ডার (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মধুর ভান্ডার – 1 by manti

আমি রিক কলেজে পড়ি , আমার সেক্স সমন্ধে যখন জ্ঞান হয় তখন থেকে আমার কাকিমাকে নিয়ে ভেবে ভেবে ধোন খেঁচে মাল আউট করতাম | আমার কাকিমার সেক্সী ফিগার দেখে কারোর মাথা ঠিক থাকবে না | সেই কাকিমাকেই আমার চোদার সৌভাগ্য হয় এবং তারপর থেকে প্রায় দিন আমরা চোদাচুদি করতাম | এবার মূল ঘটনায় আসি , আমার বাবা আর কাকা দুই ভাই একই উঠোনে থাকে , আমার কাকার এক মেয়ে তার বিয়ে হয়েগেছে , এখন কাকা আর কাকি একাই থাকে কাকা আর বাবা দুজনেই একটা কোম্পানি কাজ করে.

দুজনেরই সপ্তাহে তিনদিন সকালে আর তিনদিন রাতে ডিউটি কিন্তু বাবার যে তিনদিন সকালে ডিউটি কাকার সেই তিনদিন রাতে ডিউটি আর বাবার যে তিনদিন রাতে ডিউটি কাকার সেই তিনদিন সকালে ডিউটি | অবসর সময় মা আর কাকিমা দুজনে গল্প করে , কাকিমা বাড়িতে সবসময় নাইটি পরে , গরমের সময় নাইটির ভেতরে কিছু পড়েনা , খুব সেক্সী লাগে সেইসময় দুধের বোঁটা দুটো নাইটির ওপর ভেসে ওঠে , কাকিমার নাম ঝুমা বয়স 40 বছর গায়ের রং শ্যামলা মোটাসোটা চেহারা 42 সাইজ দুধ 44 পাছা, সবসময় কাকিমাকে দেখতাম আর মাল আউট করতাম.

একদিন হঠাৎ বৃষ্টি আসায় কাকিমা তারাতারি করে উঠোনে জামা কাপড় তুলছিলো আর বৃষ্টিতে পুরো ভিজে গেছে , নাইটি টা গায়ের সাথে একদম লেগে আছে দুধের বোঁটা দুটো স্পষ্ট বোঝা যাচ্ছে পাছার খাঁজে নাইটি টা ঢুকে গেছে , দারুন সেক্সী লাগছিলো আমি তো এক দৃষ্টিতে তাকিয়ে ছিলাম , কাকিমার গলার আওয়াজে আমি চমকে উঠলাম , কিরে অসভ্য ছেলে কি দেখছিস অমন করে কাকিমাকে দেখে তো নিচে তাবু খাটিয়ে ফেলেছিস , আমি লজ্জায় মাথা নিচু করে আছি , যা বাথরুমে যা বলে একটু মুচকি হেসে চলে গেলো |

কাকিমা চলে যাওয়ার পর বাথরুমে গিয়ে কাকিমাকে মনেকরে ধোন খেঁচে মাল আউট করে এলাম , এরপর দুদিন কেটে গেলো আমি কাকিমার সামনে যায়নি , পরেরদিন বাবার সকালে ডিউটি ছিল আর মা মামা বাড়ি গেছিলো পরেরদিন আসবে কাকিমাকে বলেগেছিলো আমার খাওয়ার জন্য কাকা সেদিন বাড়ি ছিল কিন্তু আগের দিন রাতে ডিউটি ছিল তাই সকালে এসে ঘুমাচ্ছিলো , মা আমাকে সকাল 7 টায় ডেকে মামা বাড়ি চলে গেলো , মা চলে গেলে এ আবার ঘুমালাম , ঘুম ভাঙলো কাকিমার হাতের ছোয়ায় , পশে বসে আমার গায়ে হাত বোলাচ্ছে , কিরে ঘুমিয়ে ঘুমিয়ে কি কাকিমার কথা ভাবছিস নাকি.

না মানে ইয়ে কই না তো , তাহলে প্যান্টের নিচে ওটা দাঁড়িয়ে আছে কেন সোনা , আমি তাকিয়ে দেখি ধোন খাঁড়া হয়ে তাবু খাটিয়ে আছে তারপর আবার হাফ প্যান্ট পরে আছি আরো বেশি বোঝা যাচ্ছে , আমি লজ্জায় পাস ফিরে শুলাম, কাকিমা গায়ে হাত বোলাতে বোলাতে হাতটা নিচের দিকে নামাতে থাকলো তারপর প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে ধোন ধরলো , আমার গা শিউরে উঠলো , কিরে এটা কি বানিয়েছিস এতো মোটা , কিরে কাকিমাকে এতো চোদার ইচ্ছা আগে তো বললেই পারতিস সোনা , আমি কাকিমার দিকে তাকালাম.

গালটা একটু টিপে ঠোঁটে একটা কিস করলো তারপর আমার প্যান্টটা একটানে খুলে ধোন টা মুখে নিয়ে আইসক্রিম এর মতো চুষতে শুরু করলো , সকালেই আমার কাছে একটা সারপ্রাইস এর মতো , কিরে কাকিমার এবার গুদ টা দর্শন কর , কাকিমা বসে নাইটি টা কোমর পর্যন্ত তুললো , কি সুন্দর বলে ভোর গুদ , কিরে হা করে দেখছিস কি বেশি সময় নেই রান্না করতে হবে তোর কাকা আবার ঘুম থেকে উঠে যাবে , কাকিমা পা দুটো ফাঁক করে চিৎ হয়ে শুয়ে পড়লো , নে আয় সোনা গুদ টা একটু চাট.

আমি কাকিমার কথা মতো গুদে মুখ দিয়ে গুদের ঠোঁট দুটো ফাঁক করে চুষতে শুরু করলাম কাকিমা শীৎকার দিতে শুরু করলো তারপর আমার মাথাটা গুদে চেপে ধরলো আহ………… আহ……… সোনা বাবা আর পারছি না , গুদের থেকে মুখ উঠিয়ে কাকিমার নাইটিটা কোমর থেকে উঠিয়ে বুকের কাছে নিলাম 42 সাইজ দুধ টা বেরিয়ে গেল একটা দুধ মুখে নিয়ে চুষতে শুরু করলাম আর একটা টিপছি , কাকিমা মাথায় হাত বোলাচ্ছে , কিরে সোনা কাকিমাকে এতো ভালোবাসিস আগে বলিসনি কেন , কি বলতাম কাকিমা আমি তোমাকে চুদবো , কাকিমা হেসে গালটা টিপে দিলো.

হুম বলতিস একবার তাহলে আরো আগেই গুদের জ্বালা মিটিয়ে নিতাম তোকেও আর ধোন খেঁচতে হতো না | নে বাবা এবার ঢোকা সময় নেই বেশি তোর কাকা উঠে পড়বে আরে এখন থেকে এই দুধ গুদ পুরো শরীর টা তোরই সম্পত্তি , নে এবার ঢোকা আমি গুদের মুখে ধোন সেট করে চাপ দিলাম ধোন টা পিছলে পশে চলেগেলো , কাকিমা হেসে কিরে ফুটো খুঁজে পাচ্ছিস না , তারপর ধোন টা ধরে গুদের মুখে সেট করে দিলো না এবার চাপ দে , আমি চাপ দিলাম অর্ধেক ঢুকলো আবার এক চাপে পুরো 8 ইঞ্চি ধোন তা ঢুকে গেলো এখনো তোমার গুদটা টাইট আছে কাকিমা.

তোর কাকার ধোনটা সরু আর তোর টা মোটা তাই এখনো টাইট , আমি ঠাপানো শুরু করলাম আর দুধ টিপছি কাকিমা চোখ বন্ধ করে ঠাপ খাচ্ছে আর শীৎকার দিচ্ছে আহ……….. আহ…….. উহ….. উহ…… আ.. আ.. আ… আ…. দে দে সোনা কাকিমার গুদ ফাটিয়ে দে আহ……. আহ……. আহ….. কাকিমা এবার পাস ফিরে শোও হাটু ভাঁজ করে , কাকিমা পজিশন নিলো আমি পেছন থেকে বিশাল পাছার ফাঁকা দিয়ে গুদে ধোন সেট করে ঠাপানো শুরু করলাম থপ থপ আওয়াজ হচ্ছে , আহ…………….. আহ………. চোদ চোদ ভালো করে দে আহ…………….

তারপর কাকিমাকে চিৎ করে পা দুটো ঘাড়ে তুলে গুদ মারা শুরু করলাম কাকিমা জল ছেড়ে দিলো আমি আর 5 মিনিট ঠাপিয়ে গুদের ভেতর মাল আউট করলাম তারপর কাকিমার গুদে ধোন ঢুকিয়েই কাকিমাকে জড়িয়ে শুয়ে থাকলাম , হঠাৎ কাকার গলা কিগো কোথায় গেলে….. আমি লাফ মেরে উঠে প্যান্ট পড়লাম কাকিমা খাট থেকে নেমে বুকের কাছে জড়ো করা নাইটি টা নামিয়ে নিলো | তারপর কাকিমা রান্না করতে গেল আমি ঘরে শুয়ে থাকলাম , দুপুরে কাকিমা খেতে ডাকলো খেতে গেলাম কাকা আগেই খেয়ে উঠে গেছে , আমি আর কাকিমা খেতে বসলাম দুজনে সামনাসামনি বসলাম.

ও কাকিমা নাইটি টা ফাঁকা করে বসোনা তোমার গুদ দেখব আর খাবো কাকিমা নাইটি ফাঁকা করে বসলো গুদ দেখতে দেখতে খেলাম | বিকেলে কাকা ডিউটি চলে গেলো তারপর বাবা ডিউটি থেকে বাড়ি এল , আমি কাকিমার সাথে গল্প করতে যাচ্ছি বলে কাকিমার ঘরে গেলাম গিয়ে দেখি ঘরে নেই রান্না ঘরে গেলাম , কিরে চা খাবি আমি কোনো কথা না বলে কাকিমার নাইটিটা পেছন থেকে তুলে পাছার খাঁজে ধোন ধোন ঢুকিয়ে দিলাম , উফ তোকে নিয়ে আর পারি না সর এখন চা করছি .

করো অসুবিধা কোথায় দাঁড়িয়ে তো রান্না করো আমি তো চুদছি না শুধু পাছায় ধোন ঢুকিয়ে দাঁড়িয়ে আছি আচ্ছা এবার পা ফাঁক করে দাড়াও আমি বসে তোমার গুদ চুষবো কাকিমা পা ফাঁক করে দাঁড়ালো আমি বসে নাইটির ভেতর ঢুকে গুদ চুষতে শুরু করলাম আর কাকিমা চা করছিলো | আজকে রাতে তুই আমার কাছে ঘুমোবি আমি তোর বাবাকে বলবো যে আমার আজকে একটু ভয় ভয় লাগছে তোকে যেন আমার ঘরে ঘুমোতে দেয়, কাকিমা বাবাকে গিয়ে বললো তারপর আমি বাড়ি গেলাম বাবা আমাকে বললো আজকে তুই কাকিমাদের ঘরে ঘুমাবি তোর কাকিমা ভয় পাচ্ছে.

ঠিক আছে বলে আমি ঘরে চলে গেলাম , রাতে কাকিমা বাবার খাবার দিয়ে গেলো আমাকে বললো চল তুই একবারে আমার সঙ্গে খাবি আমি কাকিমার সঙ্গে চলে এলাম | কিরে খেতে বস আগে নাইটি খোলো আরে আগে খেয়ে নে , আজকে দুজনেই উলঙ্গ হয়ে খাবো খোলো সব , তোকে নিয়ে আর পারি না বলে কাকিমা নাইটি খুলে উলঙ্গ হয়ে গেলো আমিও জামা প্যান্ট খুলে উলঙ্গ হয়ে গেলাম তারপর দুজনে খেতে বসলাম , খেয়ে উঠে দুজনে একটু রেস্ট নিলাম একটা ব্লু ফিলিম দেখে | কাকিমা আমার বুকে মাথা দিয়ে জড়িয়ে ধরে শুয়ে আছে আমি কাকিমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছি |

আমি বললাম আজ আমরা স্বামী স্ত্রীর মতো সেক্স করবো কি বলো কাকিমা , কাকিমা উঠে বসে বললো স্বামী স্ত্রীর মতো কেন স্বামী স্ত্রী হয়ে যদি সেক্স করি আমি আমি অবাক হয়ে তাকিয়ে থাকলাম , কাকিমা খাট থেকে নেমে সিঁদুরের কৌটা তা নিয়ে আসলো নে আমাকে সিঁদুর টা পরিয়ে দে আমি আর তুই ছাড়া কেউ জানবে না , কিগো সিঁদুর তা পড়াও আমাকে তোমার বৌ করে নাও আমি সিঁদুর নিয়ে কাকিমাকে পরিয়ে দিলাম কাকিমা আমাকে জড়িয়ে ধরলো | কিগো একবার বউ বলে ডাকো আমি দুধ দুটো টিপে বললাম আমার সোনা বউ কাকিমা হেসে আমার গালটা টিপে বললো আমার কচি বড় |

সবাই বেনারসি ধুতি পাঞ্জাবি পরে বিয়ে করে আর আমরা উলঙ্গ হয়ে বিয়ে করলাম , এই শুনছো এখন থেকে তুমি আমাকে ঝুমা বলেই ডেকো আর সবার সামনে কাকিমা বোলো , কিগো এদিকে এসো হাত ধরে আয়নার সামনে নিয়ে গেল পাশাপাশি দাঁড়িয়ে বললো দেখো আমাদের স্বামী স্ত্রী কে কত সুন্দর লাগছে | সত্যি কাকিমাকে উলঙ্গ অবস্থায় সিঁথিতে মোটা করে সিঁদুর দিয়ে পুরো নতুন বউ লাগছে , ঝুমা আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে কিস করলো কিগো বউ কে জড়িয়ে ধরো আমি জড়িয়ে ধরে দুজনেই ঠোঁটে কিস করছি আর আমার ধোন টা ঝুমার গুদের মুখে ঠেকে আছে ঝুমা হাতদিয়ে ধোন টা গুদে ভোরে নিলো আর দেওয়ালে ঠেস দিয়ে দাঁড়ালো.

আজ আমাদের ফুলসজ্জা রাতের প্রথম চোদন শুরু করো , আমি ঠাপানো শুরু করলাম দাঁড়িয়ে দাঁড়িয়ে 10 মিনিট ঠাপালাম চলো আমার সোনা বউ এবার খাটে চলো , বউ কে কোলে করে নিয়ে চলো , আমি কোলে করে নিয়ে খাটে ফেললাম | ঝুমা চিৎ হয়ে শুয়েপড়লো , পা ফাঁক করো সোনা , সারাজীবন আমি তোমার জন্য পা ফাঁক করে রাখবো তোমার যখন খুশি বাঁড়া ঢুকিও | ঝুমা পা ফাঁক করলো আমি গুদে বাঁড়া সেট করে ঠাপানো শুরু করলাম খুব সুন্দর আওয়াজ হচ্ছে পচ পচ পচ থপ থপ আহ……. আহ…… আহ…….. ইশ………. ও……… ও……… ফাটিয়ে দাও সোনা…………. আ………… এরপর পা দুটো কাঁধে নিয়ে ঠাপালাম |

ঝুমা এবার তোমাকে ডগি স্টাইলে চুদবো চোদো তোমার যে ভাবে খুশি, ঝুমা ডগি পজিশন নিলো আমি পাছার ফাঁক দিয়ে গুদে বাঁড়া ঢোকালাম আর দুধ টিপতে টিপতে ঠাপাচ্ছি আ…….. আ……… আ……. আহ………. আহ……… আমার হবে আ………….. ঝুমা রস ছেড়ে দিলো ঝুমাকে চিৎ করে 5 মিনিট ঠাপিয়ে গুদের ভেতর মাল ছাড়লাম | দুজনেই নিস্তেজ হয়ে শুয়ে পড়লাম , ঝুমা উঠে 69 পজিশন নিলো , পা দুটো ফাঁক করে আমার মুখের ওপর বসলো আর নিচু হয়ে আমার বাঁড়া চুষতে শুরু করলো .

আমিও গুদ চাটছি 10 মিনিট পর ঝুমা উঠে বসে আমার দিকে ফিরে বসলো তারপর আমার বাঁড়া গুদের মধ্যে ঢুকিয়ে চুদদে শুরু করলো নিচু হয়ে আমাকে কিস করছে জড়িয়ে ধরে আর কোমর চালিয়ে যাচ্ছে ধোনের ওপর তারপর উঠে আমার বুকের ওপর বসে রস ছাড়লো আমার মুখের ওপর গুদ ঘসছে নাও বউয়ের রস খাও সোনা আমি গুদ চেটে চুষে দিলাম | সেই রাতে আমরা আরো 4 বার চোদাচুদি করলাম স্বামী স্ত্রীর মতো , তারপর আমরা প্রায় চোদাচুদি করতাম , পরে মা জেনে যায় আমাদের চোদাচুদির কথা তারপর কিহলো পরে বলবো ||
(চলবে )
 

Users who are viewing this thread

Back
Top