What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মাকে চুদা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মাকে চুদা by ইমরান হোসেন

আমি ইমরান হোসেন বয়স ২৮ বছর আমার মা রাহেনা বেগম বয়স ৪৪ বছর আমার পরিবার সদস্য সংখ্যা ৩ জন আমি আমার মা আর বাবা বাবা ব্যবসা করো তাই তিনি বিভিন্ন যায়গায় জান আমার মা দেখতো খুব সুন্দর বয়স ৪৪ হলো বুঝতে পারা যায় না কারন মা চিকন কোমর আর গোল পাছা আর দুধ খারা খারা মার হাইট ৫ ফুট ২ ইঞ্চি হবে মার কোমর ২৮ আর পাছা ৩২ দুধ ৩৬ সাইজ হবো যা মাকে আরো সুন্দর করে তুলেছে আমি চাকরি করি হঠাৎ একদিন আমি বাড়ি যাই .

আর মা আমাকে জরিয়ে ধরলো আর বললো বাবা তুই আসছিস আমাকে তোর কাছে নিয়ে যা আমি তোর সাথে থাকবো আমি বললাম তাহলে বাবার কি হবো মা বললো তোর বাবা সারা মাস বাইরে কাটালো তুই আমাকে নিয়ে যা আমি এখানে একা থাকতে পারবো না তখন বাবা বললো তোর মা ঠিক বলছো আমি তো বাড়ি থাকিনা বরং বাইরে বেশি থাকি তখন আমি মাকে নিয়ে ঢাকায় আসলাম ও তোমাদের তো বলা হয়নি আমি একটি কোম্পানি চাকরি করি অনেক টাকা পাই.

একটা ফ্লাইট বারা নিয়ে থাকি মাকে রুমে নিয়ে বললাম তুমি এখানে থাকো আমি পাশের রুমে তখন মা তার রুমে ঢুকলো আমি আমার রুমে হঠাৎ মা বাথরুমে গিয়ে পড়ে গেছে আমি গিয়ে যা দেখলাম তা দেখার জন্য আমি পুস্তুত ছিলাম না মা শুধু সায়া আর ব্রাউজ পড়ে বাথরুমে পানি দিয়ে সায়া পাছার সাথে আটকে আছে আর দুধ গুলো খাড়া হয়ে আমি মাকে কোলে করে নিয়ে রুমে শুয়ে দিলাম তখন মা আমাকে বললো বাবা আমার কোমরে একটু তেল মালিস করে দে.

তখন আমি তেল গরম করে নিয়ে মার কোমরে মালিস করতে লাগলাম হঠাৎ মা তার হাত দিয়ে সায়া খুলে দিলো আমি তখন মার পাছার উপরে মালিস করছি তখন মা বললো আমার পাছা একটু তেল মাখ না বাবা পাছার মাংস গুলো খুব ব্যথা করছে আমি তখন মার খোলা পাছায় তেল ঢেলে পাছা টিপতে থাকলাম কখন যে মা তার ব্রাউজ খুলে দিয়ে ছে বুজি নিয়ে হঠাৎ মা ঘুরলেন আর আমি মার ভুদা দেখতে পেলাম আমি দেখি ভুদায় কোন বাল নাই একদম পরিস্কার.

আমি পুরো অবাক তখন মা বলো কি দেখছি এটা তোর জন্য আমি বললাম মানে কি তখন মা বললো আমি জানি তোর খুব কষ্ট তাই তোর কাছে আসি তুই এখন আমার দুধ গুলো টিপাটিপি করতে আমি তাই করতো লাগলাম একটা দুধ মুখের ভিতরে নিয়ে চুষা শুরু করলাম আর একটা দুধ টিপাটিপি করতে লাগলাম এতে মার দুধ আরো খারাপ হয়ে গেলো আমি মার ভুদায় হাত দিলাম আর উংলি করতে লাগলাম আর চুষা শুরু করলাম শেকি চুষা এভাবে ২০ মিনিট চুস লাম.

এবার মা আমার ধোন বের করে চুপসতে আমার ধোন ৭ ইঞ্চি যা মা মুখের ভিতরে নিয়ে চুষা শুরু করলো আমি চোখ বন্ধ করে সুখ নিতে লাগলাম ১০ মিনিট চুসার পরে মা বললো এখন চুদ আমাকে আমি মার ভুদা ধোন ঢুকিয়ে দিলাম আর মা শুধু আআহ করে উঠলো আমি বললাম কি হলো তখন মা বললো কিছু না তুই চুদ আমাকে আমি মার ভুদা চুদতে লাগলাম আর মা শুধু আআহ ও আ ও আ ও ফাঁক মি ফাঁক মি বেবি ফাক মি ও ইয়াস ফাঁক মি.

আমি তখন বললাম ইয়াস মা আই ওয়ান ফাঁক মম আর খাট কাঁপতে লাগলো আর পকাত পকাত পচ পচ পচাত পচাত করতে লাগলো আর খাট কেচ কচ শব্দ হতে লাগলো আমি মাকে ৩০ মিনিট থাপালাম তার পরো মা র রস বলো না আমি মাকে কোলে নিয়ে ২০ মিনিট চুদতে লাগলাম মা শুধু আআহ ও আ ও ফাঁক মি করতে লাগলো আমি চুদতে লাগলাম আর দুধ লাফাতে লাগলো মাকে ডগি পেজে নিলাম পাছা উচু করে থাকলো আমি ৩০ মিনিট চুদে মাল ঢাললাম.

এভাবে সারা রাত চোদাচুদি করছি তো করছি মনে হয়নি কখন ভোর হয়েছে তার পরো থেকে রোজ মাকে চুদতে লাগলাম আর মা আমাকে অনেক ভালোবাসলো একদিন মাকে চুদতে ছিলাম হঠাৎ বাবা চলে আসে আমি মাকে কোলে করে রুমে ঢুকে চুদতে লাগলাম বাবা এসে যখন আমার পিঠে হাত দিলো আমি ভয় পেলাম চুদা থামালাম আর বাবা মাকে বললো কি গো তোমার ছেলে সাথে চোদাচুদি করতে কোমন লাগছে.

আমি শুনে অবাক তখন মা বললো তোর বাবা আমাকে এখানে পাঠিয়েছে তোর চুদা খাওয়ার জন্য কারন তোর বাবা আমাকে চুদে সুখ দিতে পরতো না তাই আমি বলি আমি তোমার সংসার করবো না তখন তোর বাবা বললো যদি কেউ তোমাকে চুলে সুখ দেয় তাহলে তুমি আমাকে মেরে যাবে না তখন আমি বলি কে তখন তোর বাবা বললো আমাদের ছেলে আমি বললাম আমি ছেলে সাথে চোদাচুদি করতে পারবো না তখন তোর বাবা বললো যদি অন্য কেউ তোমাকে চুদে এতে মান সন্মান নষ্ট হবে .

তাই ছেলে যদি তোমাকে চুদে তাহলে ঘরে কথা ঘরে থাকবে আর তুমিও সুখ পাবে তাই আমি রাজি হয় আর এখন তোর চুদায় আমি অনেক সুখ পেয়েছি তুই আমাকে চুদ সোনা তখন আমি বললাম মাগি দারা তোর ভুদার জালা মিঠিয়ে দিবো আর মা বললো তাই দেখা সোনা আমি মায়ের দুই পা কাঁধে তুলে নিয়ে চুদা শুরু করলাম আর মা শুধু আআহ ও আ ও আ ও ফাঁক মি ও আ ওু আ ওু আ করতে লাগলো আমি বললাম মাগি আজ তোকে তোর বাপের নাম ভুলিয়ে দিব.

মা বললো খানকি ছেলে চুদ আমাকে দেখি তুই কি করিস আমার আমি বললাম মাগি দারা তোর ভুদার ফাটিয়ে দিবো মা শুধু আআহ ও আ ও আ ওু আ ওু আ ওু আ ওু আ ওু আ ওু আ ওু আ ওু আ ওু আ ওু আ ফাঁক মি বেবি ফাক মি ইয়াস ফাঁক মি আমি চুদতে লাগলাম এভাবে ৪০ মিনিট থাপালম তারপর পজিশন চেজ করে চুদা শুরু করলাম আর মাল ভোদাই ঢুকিয়ে দিলাম.

এভাবে ১ মাস কাটলো আর মা বললো আমি নেকি মাকে পেগ্নেট করছি তখন আমি মাকে বিয়ে করি আর মাকে চুদি প্রতি দিন ২ বছর হলো মার কোলে ছেলে এসেছে আমি খুব খুশি মা এখন সব সময়ে চুদি.....
 

Users who are viewing this thread

Back
Top