What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা ছেলের অবৈধ সম্পর্ক (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা ছেলের অবৈধ সম্পর্ক by kevin

নমষ্কার আমি আমার নাম তরুণ ব্যানার্জী(বয়স-১৮)। আমার পরিবারে ৩ জন সদস্য, আমার মা, বাবা ও আমি। আমার বাবার নাম বরুন ব্যানার্জী(বয়স-৪৭বছর), বাবার একটা ইলেকট্রনিক এর দোকান কোলকাতার টালিগঞ্জে। আমার মায়ের নাম ইন্দিরা ব্যানার্জী (বয়স-৪৪বছর), বাবা ইন্দু বলে ডাকে।
এই হল আমার পরিচয়। এবার আসল গল্পে আসা যাক–

আমি ২০২০ সালে উচ্চমাধ্যমিক পাশ করি, আমি কলা বিভাগের ছাত্র ছিলাম। পরীক্ষার সময় লকডাউন হয়ে য়াওয়ার জন্য আমি উচ্চমাধ্যমিকে ৫০০ এর মধ্যে ৪৩০ পাই। আমার এই নাম্বার পাওয়ার যোগ্যতা না থাকলেও ভাগের জোরে এই নাম্বার পাই কেননা সারা বছর আমি মাগীবাজি করে কাটিয়েছি। যাইহোক এত ভালো নাম্বার পাওয়ার জন্য আমি বাবা মায়ের কাছে বায়না ধরি যে সকলে মিলে বেড়াতে যাব, দীর্ঘদিন কোথাও ঘুরতে যাওয়া হয়নি বলে মাও আমার এই প্রস্তাবে রাজী হয়ে গেল।

কিন্তু আমার বাবা কাজপাগল লোক,তাই প্রথমে রাজি না হলেও আমার ও মায়ের জোরাজুরিতে রাজি হয়ে যায়। সেই মত আমি আর মা ঠিক করলাম যে আমারা গোয়া ঘুরতে যাব,বাবা প্লেনে চড়তে ভয় পায় বলে আমারা সবাই ট্রেনে যাব বলে ঠিক করি। সেই কথামত আমি শিয়ালদহ স্টেশন থেকে ৩টে টিকিট কেটে আনি,ফাস্টক্লাস এসি কামরা। লকডাউন থাকার দরুন আমাদের এই ঘুরতে যাওয়ার প্ল্যানের মধ্যে কিছু বদল ঘটাতে হয়।১০দিনের টুরকে ৪দিনের করতে হয়।

এর জন্য আমার মন খারাপ হলেও বাবা মায়ের ভালবাসায় আমি ঘুরতে যেতে রাজি হয়ে গেলাম। ঘুরতে য়াওয়ার দিন- আমাদের ট্রেন ছিল বিকাল পাঁচটায়। সেই মত আমরা সকলে বিকাল চারটায় শিয়ালদহ স্টেশন এ উপস্থিত হয়ে যাই। কিন্তু ট্রেনে উঠে আমরা জানতে পারলাম যে আমার ও মায়ের টিকিট কনফার্ম হলেও বাবার টিকিট কনফার্ম হয়নি। আমার বাবা একটু ভিতু লোক, তাই এই খবর শোনা মাত্র বাবা ব্যাস্ত হয়ে পড়ল। কিন্তু আমি আর মা ঠিক করলাম যে ঘুমানোর সময় আমি আর মা একটা সিটে ঘুমাব এবং অন্য সিটে বাবা একা ঘুমাবো।

আমাদের দুটো সিট ছিল উপরের দুটি সিট। আমাদের কেবিনে আমরা ছাড়াও বৃদ্ধ দম্পতি ছিল এবং ২জন সৈনিক ছিল। তথা সময়ে ট্রেন ছেড়ে দিল। আমরা সবাই মিলে গল্প করতে লাগলাম।গল্প করতে করতে আমি দেখলাম যে ওই দুটি সৈনিক আমার মায়ের দুধের দিকে দেখছে। আর দেখবেনাই বা কেন মাকে আজকে খুব সেক্সী লাগছে। মায়ের পরনে ছিল কালো নেটের শাড়ি,ম্যাচিং ব্লাউজ আর ভেতরে ছিল লাল রঙের ব্রা। ব্লাউজের ভেতর দিয়ে মায়ের দুধের কিছু অংশ দেখা যাচ্ছিল।

আমার মা স্বাস্থ্যবতী একজন মহিলা। ফর্সা গায়ের রং,৩৮সাইজের বিশাল বড় বড় দুধ এছাড়াও মায়ের দেহের সব চেয়ে আকর্ষণীয় অঙ্গ হল বিশাল বড় পাছাটা,মা তখন রাস্তা দিয়ে হেঁটে যায় তখন সবাই তার পাছার দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকে। আমার মা খুব কামুকি মহিলা, রাতে বাবা মা যখন চোদাচুদি করে বাবা কখনোই মাকে শান্ত করতে পারে না। কিন্তু তাও মা ভুল রাস্তায় যায়নি কেননা মা বাবাকে প্রচুর ভালোবাসে। যাইহোক রাত নটার সময় আমরা সকলে মিলে ডিনার পারলাম।

এরমধ্যে ঐ দুজন সৈনিক মাকে ছোঁয়ার চেষ্টা করলেও মাকে ছুঁতে পারেনি। খাওয়া দাওয়া সেরে আমরা সকলে ঘুমাতে গেলাম।সব থেকে নীচের দুটি সিটে বৃদ্ধ দম্পতি,মাঝের দুটি সিটের মধ্যে আমাদের একেবারে নীচের সিটে বাবা অন্যটিতে একটা সৈনিক এবং আমাদের একেবারে সোজা সিটে অপর একজন সৈনিক। শুয়ে থাকা কালীন মা আমার দিকে পিছন ফিরে শুয়েছে, আমি দেখলাম যে সৈনিক দুটি শুধু মায়ের দিকে দেখছে। আমি আর সহ্য করতে না পেরে মাকে বললাম মা-"মা পর্দাটা টেনে দাও চোখে আলো পড়ছে"।

মাও আমার কথামত পর্দা টেনে দেয়। কিন্তু তাও আমার ঘুম আসছিল না।কারন ট্রেনের ঝাঁকুনিতে আমার বাঁড়াটা বারবার মায়ের পাছার সাথে ঘষা লাগছিল, যারফলে আমার ধোনটা দাঁড়িয়ে যায়। আমার ধোন ৬ ইঞ্চি লাম্বা হলেও মাত্র ১ ইঞ্চি চওড়া। এভাবে প্রায় ২ ঘন্টা কেটে গেল আমার অবস্থা খুব খারাপ। আমার পরনে ছিল হাফ প্যান্ট ও টি-শার্ট এবং মা শাড়ি ছেড়ে একটা নীল রঙের নাইটি পরে ছিল।
এভাবে আরো আধঘন্টা কেটে গেল সব চুপচাপ শুধু ট্রেনের চাকার ছন্দ এবং মাঝে মাঝে ট্রেনের হর্ণের শব্দ কানে আসছিল।

আমি আর নিজেকে সামলাতে পারলাম না। প্রথমে মাকে দুবার আস্তে করে ঠেলা মারলাম কিন্তু কোন সাড়া নেই, তারপর আস্তে আস্তে আমার বাম হাত মায়ের চর্বিযুক্ত পেটের উপর রাখলাম, কিন্তু তাও কোন সাড়া নেই। আনুমানিক এক দু মিনিট রাখার পর আমি আমার হাতটাকে মায়ের দুধের উপর রাখলাম, এবারেও একই ঘটনা মা কোন সাড়া শব্দ করলো না।ক কিছুক্ষণ দুধ কম্পিত হাতে আস্তে আস্তে করে টিপলাম কী নরম উঃ।

কিছুক্ষণ টেপার পর আমি আমার প্যান্ট আস্তে আস্তে করে খুললাম। ভেতরে জাঙ্গিয়া না থাকায় তেমন কোন অসুবিধা হল না। এবার আমার সাহস আরো বেড়ে গেল,আমি এবার মায়ের নাইটি আস্তে করে উঠাতে লাগলাম।এই সময় আমার হৃদস্পন্দন বেড়ে গেল,এসি চললেও আমি ঘামে ভিজে গেলাম।যাইহোক নাইটি উপরে তুলতে আমার প্রায় পাঁচ মিনিট সময় লাগল। নাইটি তোলার পর আমি মায়ের ফর্সা ও ধুমসী পাছাটা কেবিনের মৃদু আলোতে অস্পষ্ট ভাবে দেখতে পেলাম, আহ্ কি সুন্দর।

আমি পাছার উপর আস্তে আস্তে হাত বুলাতে লাগলাম। এরপর আমি আমার গরম ধোনটাকে মায়ের গুদে ঢুকানোর চেষ্টা করলাম কিন্তু চোদাচুদির এক্সপিরিয়েন্স থাকলেও আমি মায়ের গুদের ফুটো খুঁজে পেলাম না। আনুমানিক দু মিনিট ধরে সংঘর্ষ করার পর হঠাৎ আমার সারা শরীরে বিদ্যুৎ বয়ে গেল। কেউ আমার ধোনের মাথাটা আমার মায়ের ভোঁদার ফুটোয় সেট করে দিল।আর সেটা অন্য কারোর হাত নয় আমার মায়ের হাত। আমিতো অবাক হয়ে গেলাম রে মা জেগে রয়েছে।

আমি প্রথমে কিছুক্ষনের জন্য চমকে উঠলেও অল্পের মধ্যে নিজেকে সামলে নিয়ে ধোনটাকে ঠেলে মায়ের গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম। আহ্ কি গরম ভেতরটা আর পুরো রসে ভিজে জব জব করছে। ধোনটা ঢুকানোর সময় মায়ের মুখ থেকে অস্ফুট স্বরে "আহ"করে উঠলো এবং কিন্তু তারপর আর কোন শব্দ পেলাম না। এবার আমি প্রথমে আস্তে আস্তে এবং তারপর মধ্যম গতীতে ঠাপাতে লাগলাম।

প্রায় দশ মিনিট ধরে এভাবে চোদার পর মা আমার জাঙের উপর আলতো করে দুবার চাপড় মারলো,আমি বুঝলাম যে মা আমাকে থামতে বলছে, আমিও থেমে গেলাম। এরপর মা ভোদা থেকে ধোনটা বের করে আমার দিকে পাশ ফেরাল এবং তার একটা পা আমার পায়ের উপর তুলে দিলো ফলে গুদের মুখটা খুলে গেল। এরপর আমি মায়ের ঠোঁটে একটা গভীর চুমু খেলাম। চুমু খেতে খেতে মা আবার আমার ধনটাকে ভোদায় ঢুকিয়ে দিল আর আমি ঠাপাতে লাগলাম এবং তার সাথে হাত দিয়ে জোরেজোরে দুধ টিপতে লাগলাম।

মায়ের মুখ থেকে "উঃম,অঃম" গোঙানির শব্দ বের হতে থাকলো। এভাবে প্রায় আধ ঘন্টা চুদার পর দেখলাম মা মৃগী রুগীর মত কেঁপে উঠে তার সমস্ত কামরস ছেড়ে দিল।প্রায় পাঁচ মিনিট পরে আমিও আমার সমস্ত বির্য আমার জন্মদাত্রী মায়ের ভোদায় ঢেলে দিলাম।
সকাল সাড়ে ছয়টার সময় ঘুম থেকে উঠে পড়লাম।কাল রাতের সমস্ত ঘটনা আমার স্বপ্ন মনে হচ্ছিল। কোনদিনও আশা করি নি রে মাকে এভাবে কাছে পাব।

যাই হোক আমি বিছানা ছেড়ে উঠে দেখলাম যে বাবা মা এবং সেই সৈনিক দুটো নেই, শুধু দেখলাম দাদুটা পেপার পড়ছেন এবং দিদা টিফিন খাচ্ছে। আমি তখন ভাবলাম যে এদেরকে জিজ্ঞেস করি যে আমার মা বাবা কোথায় ঠিক এমন সময় বাবা কেবিনে উপস্থিত হলেন, পেছনে হলুদ রঙের চুড়িদার পরে আসল। আমি বুঝলাম যে বাবা মা ড্রেস পাল্টাতে গেছিল।

বাবা-"কীরে ঘুম থেকে উঠে পড়েছিস?"
আমি-"হম্"।
দেখলাম মা আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে।
এরপর টিফিন করতে করতে জানতে পারলাম যে সেই দুজন সৈনিক ভোর রাতে কোন একটা স্টেশনে নেমে গেছে।

যাইহোক আমারা সকলে মিলে গল্প করতে লাগলাম।মা আমার মুখোমুখি বসেছিল। আমাদের একে অপরের দিকে চোখ পড়তেই আমরা মুচকি মুচকি হাসছিলাম। এইভাবে সারাদিন চলতে লাগল।আর তেমন কোন উল্লেখযোগ্য ঘটনা ঘটেনি। সন্ধ্যা সাড়ে সাতটায় আমরা ট্রেন থেকে নেমে পড়লাম।খুব সুন্দর জায়গা চারিদিকে সুন্দর সুন্দর বিদেশি মেয়েরা ঘুরে বেড়াচ্ছে, কিন্তু তাও তাদের দিকে আমার নজর ছিল না, আমি শুধু মাকে দেখছিলাম। কিছুক্ষণ পর বাবা একটা গাড়ির ব্যাবস্থা করল। আমরা সবাই গাড়িতে উঠে পড়লাম।

ছোট ন্যানো গাড়ি। আমি আর মা পেছনে বসলাম আর বাবা সামনে বসল। গাড়ির মধ্যে আলো জ্বলছিল। কিন্তু কিছুক্ষন পর আমি বললাম-"আঙ্কেল লাইট অফ করদিজিয়ে"।
বাবা-"কেন কী হয়েছে জ্বোলুক না লাইট"।
আমি বললাম"চোখে লাগছে তাই বললাম"।

মা আমার উদ্দেশ্য বুঝতে পেরেছে এবং কিছুক্ষন পর মা বলল-"আচ্ছা ও যখন বলছে তো লাইটটা বন্ধ করে দাও না"। অগত্যা বাবা লাইট অফ করে দিয়ে ড্রাইভারের সাথেই ভাঙা ভাঙা হিন্দিতে কথা বলতে লাগলো। শহরটা খুব আলোকঝলমলে হওয়ার জন্য আমি সুবিধা করতে করতে পারছিলাম না। এরপর দেখলাম মা গাড়ির পর্দা টেনে দিল আর আমাকেও পর্দা টেনে দিতে বলল।আমি তাই করলাম। কিন্তু আমার ভয় করছিল কিন্তু দেখলাম মা আমার হাত ধরে নিজের দিকে টানছে।

আমিও আস্তে আস্তে করে আমার মায়ের দিকে সরে গেলাম। এরপর মা আমার ধোনের উপর হাত রাখল। আমার খুব ভয় করছিল। কেননা বাবা ও ড্রাইভার সামনে বসে গল্প করছে,যদি একবার আমাকে এই অবস্থায় দেখে ফেলে তাহলে আমার রক্ষে নেই। কিন্তু কিছুক্ষন পর আমি বুকে বল পেলাম এবং আমার হাত মায়ের পাতিয়ালার মধ্যে চালান করে দিলাম। ভেতরের প্যান্টি পুরো ভেজা। আমি মায়ের গুদে আঙ্গুলি করতে লাগলাম। এদিকে মাও আমার ধোন নাড়াতে থাকলো,কী আরাম।

আমি মায়ের দিকে তাকিয়ে দেখলাম মা চোখ বন্ধ করে উঙলির মজা নিচ্ছ প্রায় দশ মিনিট পর আমার মাল আউট হয়ে গেল।
রাত্রী আটটা নাগাদ আমরা হোটেলে পৌঁছলাম। আমার প্যান্টর উপর ভেজা রয়েছে । আমি যেহোক করে সামনে ব্যাাগ রেখে হোটেলে গিয়ে উঠি।

বাবা মাত্র একটা রুম বুক করেছে। রুমে গিয়ে দেখি বিশাল বড় ঘর। ঘরের মাঝে একটা বিশাল খাট, তিনজন অনায়াসে একসাথে ঘুমাতে পারবে। ঘরের মধ্যে দুটি অ্যটাচ বাথরুম। ঘরে ঢুকেই আমি ও বাথরুমে ঢুকে গেলাম।জামা কাপড় পাল্টে বাইরে এসে বুঝলাম যে মা ভেতরে চান করছে। আমি বেরানোর পর বাবা বাথরুমে ঢুকলো।প্রায় পাঁচ মিনিট পরে বাবা ও মা একসাথে বেরিয়ে এলো।

মাকে দেখে আমার চোখ চড়কগাছ।পরনে লাল রঙের শাড়ি এবং ম্যাচিং ব্লাউজ, মাথায় ছোট্ট লাল টিপ একেবারে সেক্সবোমা। তারপর আমারা সকলে মিলে সমুদ্র সৈকতে ঘুরতে গেলাম।

রাত দশটা নাগাদ হোটেলে ফিরে ডিনার সেরে ঘুমিয়ে পড়লাম। বাবা ও আমি ধারে এবং মা মাঝখানে শুলো। সেই রাতে তেমন কোন উল্লেখযোগ্য ঘটনা ঘটেনি, কারণ আমরা সকলেই ক্লান্ত ছিলাম তাই সবাই শেয়া মাত্রই ঘুমিয়ে পড়লাম।

পরদিন সকালে মায়ের ডাকে আমার ঘুম ভাঙ্গল-"এই কীরে ওঠ, সমুদ্রে চান করতে যাবিনা? ওঠ এবার"।

চোখ মেলে তাকিয়ে দেখলাম মায়ের পরনের একটা সুতির ম্যাক্সী এবং ভেতরে কালো রঙের ব্রা।

আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। আমি মায়ের হাত ধরে টান দিতেই মা আমার উপর পড়ে গেল।

মা-"এই দুষ্টু ছাড় আমাকে এখন নয় পরে করব ছাড় ছাড় বলছি"

আমি-"মা একবার দাও প্লিজ…"

মা-"না সোনা এখন নয় পরে, এখুনি তোর বাবা চলে আস…"

কথা শেষ হতে না হতেই দরজায় টোকা পড়ল।মা আমার উপর থেকে সরে গিয়ে চুল ঠিক করতে করতে দরজা খুলে দিল। দেখলাম বাবা ও একটা বেয়ারা আমাদের জন্য জল খাবার এনেছে।

বাবা রুমে ঢুকেই-"এই বাবু উঠে পড়, সমুদ্রে যেতে হবে তো।"

আমি-"হ্যঁ আসছি"বলে বাথরুমে ঢুকে গেলাম।

দশ মিনিট পর আমারা সবাই বেরিয়ে পড়লাম।

আমি একটা স্যান্ডো গেঞ্জি আর একটা হাফ প্যান্ট পরেছি,মা ম্যাক্সী পরেছে এবং বাবা একটা টি-শার্ট ও বারমুডা পরেছে।

সমুদ্রে পৌঁছে দেখলাম অনেক দেশি ও বিদেশি মেয়ে বিকিনি পরে ঘুরছে। কিন্তু আমি তাদের দিকে বেশি মনোযোগ না দিয়ে ছুটে গিয়ে সমুদ্রে নেমে গেলাম।

বাবা মাও নামল। আমারা সবাই ধারে কিছুক্ষন চান করলাম। আমি মাঝে মাঝে মায়ের দুধে ইচ্ছা করে হাত বুলিয়ে আদর করতে লাগলাম।মা বিষয়টি বুঝতে পারলেও আমাকে কিছু বলল না। কিছুক্ষণ পর আমি বললাম-"চলো দূরে তাই"।

বাবা-"না কোন দরকার নেই, কিছু দুর্ঘটনা ঘটে যেতে পারে।"

মা কিছুটা ধমকের সুরে-"তুমি থামো তো, ছেলেটা এতদিন পর ঘুরতে এসেছে তাকে একটু আনন্দ করতে দাও"।

বাবা-"আরে আমি…"

মা -"তুমি এখানে থাকো আমি আর বাবু ঘুরে আসি"।

বলে মা ও আমি হাত ধরে গভীর সমুদ্রের দিকে এগিয়ে গেলাম।

বাবা-"তাড়াতাড়ি ফিরে আসবে, সাবধানে যাও"।

আমরা কোন উত্তর দিলাম না আর একটু এগিয়ে গিয়ে আমি আমার একটা হাত মায়ের দুধের উপর রাখলাম।

মা-"এই একটু ধৈর্য ধর কেউ দেখে ফেললে কী হবে?"

আমি-"কিছু হবে না, তুমি শুধু মজা নাও"। বলে আমি ও মা প্রায় একগলা জলের মধ্যে পৌঁছে গেলাম।আমরা যেখানে ছিলাম আমাদের আশেপাশে কেউ নেই। আমি আমার বাম হাত দিয়ে মায়ের কোমর জড়িয়ে ধরে নিজের কাছে টেনে নিয়ে মায়ের বাম দুধটা জোরে জোরে টিপতে লাগলাম।

মা-"আহ্ আহ্ বাবু আস্তে আস্তে টেপ ব্যাথা করছে আহ্ আহ্"।

আমি-"কী সুন্দর আহ্ কি নরম,মা প্লিজ তুমি আমাকে বাধা দিও না"‌।, বলে মায়ের ঠোঁটে ঠোঁট গুজে দীর্ঘ একটা চুমু খেলাম। হালকা নোনতা স্বাদ কিন্তু তাও আমার মজা লাগল।

এবার আমি দুহাতে দুটো দুধ একসঙ্গে টিপতে লাগলাম।

মা-"আহ্ আহ্ উঃ উঃ উফ্ আহ্ আহ্"শব্দ করতে লাগল এবং একটা হাত দিয়ে আমার ঠাঠানো বাড়াটা খেচতে লাগলো।

আমিও আরামে চোখ বুজে দিলাম।

এভাবে একঘন্টা চলার পর দূর থেকে বাবার আওয়াজ শুনতে পেলাম-"আমি চললাম তোমারা তাড়াতাড়ি চলে আসবে"। মা কম্পিত কন্ঠে বলল-"আহ্ আচ্ছা"।

এরপর আমি আমার একটা আঙ্গুল মায়ের ভোদায় ঢুকিয়ে দিলাম আর জোরে জোরে ঘষতে লাগলাম,মাও আমার ধোনটা কে খেচতে লাগলো ।

এভাবে দুঘন্টা চলার পর আমি জলের ভেতরে মাল আউট করলাম এবং মাও তার মদনরস ছেড়ে দিল।

আরো আধ ঘন্টা ঢেউ খাওয়ার পর আমারা সমুদ্র থেকে উঠে এলাম। দেখলাম প্রায় সব অপরিচিত লোক লোলুপ দৃষ্টিতে মায়ের দিকে তাকায় আছে।কেননা মায়ের ম্যাক্সী মায়ের শরীরের উপর চেপ্টে বসে আছে তার ফলে মায়ের কালো ব্রা ও প্যান্টি সহজে দেখাযাচ্ছে।

যাইহোক আমরা ভেজা অবস্থায় হোটেল রুমে ফিরে এলাম।ফিরে এসে দেখি বাবা খাবার খেয়ে ঘুমিয়ে পড়েছে। আমারা রুমে ঢুকেই বাথরুমে ঢুকে পড়লাম। আমি প্রায় দশ মিনিট পর বাথরুম থেকে বেরিয়ে এসে দেখি যে বাবা আমাদের জন্য খাবার নিয়ে এসেছে এবং বাবা তা সাজিয়ে রাখতে।

মা আরো পাঁচ মিনিট পরে বেরোলো পরনে হাতা কাটা কালো ব্লাউস ও গাঢ় নীল রঙের শাড়ি, ভেজা চুলে মাকে পুরো কামদেবী লাগছিল।

এরপর আমরা খাবার খেতে বসলাম বাবা আবার ঘুমিয়ে পড়েছে। আমি ও মা গাওয়ার টেবিলে বসে খুনসুটি করতে লাগলাম। আমি আমার পা দিয়ে মায়ের পায়ে সুড়সুড়ি দিতে লাগলাম,মাও আমার সাথে মজা করছে ও মুচকি মুচকি হাসছে।

খাওয়ার পর আমি,মা ও বাবা সবাই ঘুমিয়ে পড়লাম।

ছটার সময় ঘুম থেকে উঠে দেখি বাবা মা আমার আগেই ঘুম থেকে উঠে গেছে। এরপর বাবা বলল-"চলো আশপাশের এলাকায় ঘুরে আসি".

আমি হ্যাঁ বলার আগেই মা বলল-"তোমার গেলে তাও আমি যাবনা আমি খুব ক্লান্ত"।

আমিও বললাম-"হ্যাঁ বাবা তুমি যাও আমিও ক্লান্ত ,কাল সকালে ফেলবো,"।

বাবা-"আচ্ছাঃ ঠিক আছে তাহলে আমি একাই একটু ঘুরে আসি।"

আমি আর মা পরস্পরের দিকে তাকিয়ে মুচকি হাঁসলাম।

বাবা বেরিয়ে গেলেন, আমি দরজা ভেতর থেকে বন্ধ করে দিয়েই মায়ের উপর ঝাঁপিয়ে পড়লাম।

মা-"এই দুষ্টু ছেলে আস্তে আস্তে উঃ বাবা"

আমি একে একে মায়ের শাড়ি,শায়া, ব্লাউজ গুলো খুলে মাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিলাম।এই প্রথম আমি মাকে নেংটা অবস্থায় দেখলাম। অপরূপ সুন্দরী আমার মা। ফর্সা বড় বড় গোল গোল দুধ,আর সুন্দর বাদামি রঙের বোঁটা খাড়া হয়ে আছে।পেটা একটু বেশি বাইরে বেরিয়ে আছে, ভোদা অল্প বালে ভর্তি। আমি দেখলাম মায়ের বাম দুধটা একটু বেশি ঝুলে আছে।

আমি কিছুক্ষন একদৃষ্টিতে মায়ের দিকে তাকায় আছি।মা বলল-"নে বাবু আর পারছি না আমি, আমাকে শান্তি দে"।

আমি সঙ্গে সঙ্গে মাকে জড়িয়ে ধরে পাগলের মত চুমু খেতে লাগলাম এবং দু হাত দিয়ে দুধ দুটো খামচে ধরে টিপতে ও চুষতে লাগলাম।মা"উঃ উঃ আঃ উম উঃম" করতে লাগল।

প্রায় দশ মিনিট পর আমি মাকে খাটের উপর শুয়ে দিলাম এবং পা ফাঁক করে ভোদাটা কে প্রান ভরে দেখতে লাগলাম। কী সুন্দর ভোদা, পুরো রসে ভেজা চমচম। আমি নিজেকে আর সামলাতে পারলাম না মুখ ডুবিয়ে দিলাম ভোদার গহ্বরে। আমি পাগলের মতন গুদের রস খেতে থাকলাম, হালকা নোনতা স্বাদ। এদিকে মা ক্রমাগত"আহ্ আহ্ উফ্ উফ্ আআ কী আরাম"ইত্যাদি বলে শিৎকার করতে লাগলো।প্রায় ছয় সাত মিনিট পর মা সব রস আমার মুখের মধ্যে ছেড়ে দিল আর আরামে "আহ্ আহ্ উঃ উঃ ইস্"করে উঠলো।

এবার মা আমার ঠাটানো বাড়াটাকে মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো। আমার বাড়াটাকে এমন ভাবে কেউ কোন দিন চোষেনি।মা উঃম উম্মঃ করে আমার বাড়াটা চুষে চলছে। এভাবে প্রায় পাঁচ মিনিট পরে আমি মায়ের ভোঁদার পাপড়ির মুখে সেট করে আস্তে আস্তে ভিতরে ঢুকিয়ে দিলাম আর সাথেসাথে মা "আহ্ "করে উঠলো।

মায়ের ভোদাটা অনেক টাইট, বুঝতে পারলাম বাবা মা কে ঠিক করে গাদন দিতে পারে না। যাইহোক আমি এবার প্রথমে আস্তে ও পরে জোরে জোরে ঠাপ দিতে লাগলাম।

মা-"আহ্ বাবু আরো জোড়ে আহ্ আহ্ রো জোরে জোরে ঠাপ মার, ফাটিয়ে ফেল আমার সোনা"।

আমি-"আহ্ আহ্ তুমি চিন্তা করো না আমি তোমাকে আরো অনেক সুখ দেবো মা উঃ আঃ"।বলে জোরে জোরে ঠাপ দিতে থাকলাম ‌। মাও চরম সুখে "আহঃ আহঃ উহঃ মাগো আহ্ আহ্"শব্দ করতে থাকলো।

একদিকে আমি ঠাপ মারছিলাম ও সাথেই সাথে দুধ ও মায়ের ঠোঁটে চুষছিলাম।

এভাবে প্রায় চল্লিশ মিনিট ধরে মাকে উল্টে পাল্টে চোদার পর মা "আহ্ আহ্" শব্দ করতে করতে সমস্ত জল খসিয়ে দিল। কিছুক্ষণ পর আমিও বড় বড় কয়েকটা ঠাপ দিয়ে মায়ের গুদে মাল ঢেলে দিয়ে মায়ের দুধের উপর শুয়ে দুধ চুষতে লাগলাম।

কিছুক্ষণ দুধ চোষার পর আমি মাকে বললাম-"মা আমি তোমার পাছাটা চুঁদতে চাই"।

মা-"না একদম না , কোনদিন আমি পাছা চোদাইনি অনেক ব্যাথা লাগবে"।

আমি বললাম"না মা কিছু হবে না, তুমি একবার করে তো দেখ"।

মা-"না বাবু তুই আমার কথা শোন আমি তোর অত বড় বাড়াটা নিতে পারব না, আমি মরে যাব।"

আমি-"মা আমি তোমার কাছে কোনদিন কিছু চাইনি এই প্রথম বার চাইলাম তাও তুমি না করে"বলে আমি বিছানা থেকে উঠে আসতে যাব এমন সময় মা আমার হাত ধরে টেনে রাখল এবং বলল"আচ্ছা বাবা ঠিক আছে তোর মা ইচ্ছা তুই তাই কর কিন্তু বাবা একটু সাবধানে করিস।

গ্ৰীন সিগন্যাল পেয়ে আমি মাকে প্রথমে ডগি স্টাইলে বসিয়ে দিলাম এবং উল্টানো তানপুরার মত ফর্সা পাছা দুটো খামচে ধরে টিপতে লাগলাম এবং সরিয়ে দিতেই মায়ের গাঢ় কালো রঙের ফুটো দেখতে পেলাম। অপরূপ সুন্দর দেখতে ফুটোটা।

আমি এবার নিজের মুখটা ফুটোর কাছে নিয়ে যেতেই একটা বিদঘুটে গন্ধ পেলাম, কিন্তু এই গন্ধটা নাকে আসতেই আমি বসিভূত হয়ে গেলাম এবং আমার জিভটাকে ফুটোর মধ্যে ঢুকিয়ে দিলাম আর সাথেসাথে মা"আহ্ আহ্ এই জানোয়ার ওখানে মুখ দিচ্ছিস কেন ওটা নোংরা আহ্ জায়গা আহ্ উঃ উঠে আয়"। আমি মায়ের কোন কথা না শুনে পাগলের মত গাঁড় চাটতে লাগলাম,আর মাও আরামে"উঃ উঃ উফ্ আহ্ আহ্ "করতে লাগলো।

প্রায় দশ মিনিট ধরে চাটার পর আমি আমার ধোনটা পাছার ফুটোয় সেট করলাম।ঢুকাতে যাব এমন সময় ম বলল "বাবু দয়া করে গাঁড়ে একটু তেল বা ভেসলিন লাগা"। আমি বললাম"ঠিক আছে"। কিন্তু সারা ঘরে খুজেও আমি তেল বা ভেসলিন পেলাম না।

এমন সময় আমি ডাইনিং টেবিলের উপর আমুলের মাখনের প্যাকেট দেখতে পেলাম। এরপর আমি সেখান থেকে বেশি করে মাখন নিয়ে মায়ের গাঁড়ে লাগালাম এবং বাকিটা নিজের ধোনের মাথায় লাগিয়ে একধাক্কায় আমার পুরো ধোনটা মায়ের পুটকিতে ঢুকিয়ে দিলাম।

মা-" ওরে বাবারে মরে গেলাম আঃ আঃ আঃ উঃ মাগো মরে গেলাম গো,বাবু তুই আমাকে ছেড়ে দে আমি মরে যাব আঃ উঃ "শব্দ করতে লাগল।

আমি ওইসব দিকে কান না দিয়ে একনাগাড়ে জোরে জোরে ঠাপাতে লাগলাম।

মায়ের আচোদা টাইট পাছা থেকে রক্ত বের হচ্ছে,তাও আমি ঠাপানো বন্ধ করলাম না।

প্রায় পাঁচ মিনিট ঠাপানোর পর মায়ের মুখ থেকে শিৎকার বেরোচ্ছে লাগল"আহ্ আহ্ উফ্ উঃ উঃ আঃ উম উম উম আহ্ আহ্, জোরে ঠাপ দে আহ্ কি আরাম, তুই আমাকে স্বর্গীয় সুখ অনুভব করালী বাবা আহ্ আহ্ উম "।

আমি-"আহ্ মা আহ্ আমি তোমাকে সুখ দিতে পারছিলো মা"।

মা-"হ্যাঁ বাবা আহ্ আহ্ তোর বাবা বিগত ২০ বছর ধরে যে সুখ দিতে পারেনি তুই তা একদিনে আমাকে দিলি, আহ্ আহ্ উঃম উঃম কর আআআরো জোরে জোরে কর"।

আমি-"হ্যাঁ মা এই নাও"বলে গদাম গদাম করে ঠাপাতে লাগলাম। মা আরামে উঃ আঃ আঃ উঃ আহঃ উহঃ ইত্যাদি শব্দ করে আমার গাদন খেতে লাগল।

এভাবে প্রায় এক ঘন্টা ধরে আমি চুদার পর মায়ের

পাছার ভিতরে সব মাল আউট করে মায়ের পাশে শুয়ে পড়লাম।

আমরা দুজনে খুব ক্লান্ত। আমরা কিছুক্ষন পরে আমাদের রুম ঠিক করে দিই রাতে বাবা আমাদের ধরতে না পারে। বিছানা ঠিক করার তিন মিনিটের মধ্যে বাবা উপস্থিত হল এবং বলল কীগো সারা সন্ধ্যা মা ছেলে মিলে কী করলে?

আমি ও মা ভয়ে একে অপরের দিকে তাকাচ্ছি, ভাবলাম বাবা কী কিছু সন্দেহ করেছে নাকি। তারপর মা বাবাকে উল্টে প্রশ্ন করল "যে তুমি কী করলে সারা সন্ধ্যা ?"

তখন বাবা বলল "আমি আশেপাশে ঘুরে বেড়ালাম, চার্চে গেলাম এই সব"।

তারপর আমরা তেমন কোন কথা না বলে একসাথে টিভিতে সিনেমা দেখতে লাগলাম। মায়ের সঙ্গে চোখাচুখি হলেই মা মুচকি মুচকি হাসছিল।

এরপর আমরা রাত দশটা নাগাদ ডিনার করে ঘুমিয়ে পড়লাম।

কিন্তু আমি তখনও ঘুমাইনি,মা আমার দিকে পিছন ফিরে শুয়ে আছে।প্রায় দু ঘন্টা পর আমি তখন মায়ের পাছায় হাত বুলাতে যাব এমন সময় বাবা ফিসফিস করে মাকে বলল-"এই বাবু ঘুমিয়ে পড়েছে?"

মা জানে যে আমি ঘুমাইনি তাও মা বাবাকে মিথ্যা বলল যে-"হ্যা ঘুমিয়ে পড়েছে। কেন?"

বাবা-ঠাট্টর সুরে"না তাহলে তোমার সাথেই একটু খেলতাম"।

মা-"না অত খেলতে হবে না তোমাকে, সবসময়ই দু মিনিটে তোমার পড়ে যায়"।

কথাটা শুনে আমার খুব হাসি পেল, কিন্তু আমি আমার হাসি চেপে রাখলাম।

বাইরে থেকে আসা মৃদু আলোয় দেখলাম মা বাবার গায়ের উপর একটা পা তুলে দিলো এবার খাট নড়তে লাগলো। এবার আমি বাবার অজান্তেই আমার ঠাঠানো বাড়াটা বের করে মায়ের পাছায় আস্তে করে ঢুকিয়ে দিলাম এবং চুঁদতে লাগলাম।

মা প্রথমবার দুটো বাড়া একসাথে নিয়ে চরম সুখে"আহ্ আহ্ উঃ উঃ"ইত্যাদি শব্দ করতে থাকলো।

পাঁচ মিনিট চোদার পর বাবা মাল ছেড়ে দিলো।

কিন্তু তাও তখন মা শিৎকার করছে তখন বাবা বলল-"কি গো কী করছ তুমি"।

মা শিৎকার করতে করতে বলল-"তুমিতো কোনদিনও আহ্ আহ্ আমাকে শান্ত করতে আহ্ উফ্ পারনি তাই গুদ খেচে নিজেকে শান্ত করছি"।

বাবা-"আচ্ছা তুমি ঘুমাও পাশে বাবু আছে জেগে গেলে সমস্যা হবে"।

মা রেগে গিয়ে বললো-"এই তুমি নিজে ঘুমাওতো,জ্বালিয়োনা আমাকে"।

বাবা পাশ ফিরে ঘুমিয়ে পড়ল,আর এদিকে আমি এখনও মাকে চলছি ।প্রায় ১৫ মিনিট মাকে চুদার পর আমি মাল ঢেলে দিলাম এবং মাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।

ঐ দিন থেকে আমি প্রতিদিন সুযোগ পেলেই মাকে চুদেছি। বাড়িতেও যখন বাবা থাকতনা তখনও আমি মাকে চুদতাম আর মাও আমার চোদন খেত।এখন মায়ের দিন বেশ সুখে কাটতে লাগল। নমষ্কার।

গল্পটা কেমন হয়েছে তার কমন্টে আমাকে জানাবেন এবং আমার ভুল ভ্রান্তি গুলো আমাকে ধরিয়ে দেবেন।আর কিছু ভুল হলে আমাকে ক্ষমা করে দেবেন। নমষ্কার।।
 

Users who are viewing this thread

Back
Top