What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other ছবিতে তারকাদের বৈশাখ উদ্‌যাপন (1 Viewer)

সবাই ঘরবন্দী। নেই কোনো কোলাহল, নেই আগের মতো রং। করোনায় আবারও উদ্বেগজনক পরিস্থিতি দেখা দিয়েছে। সারা দেশে লকডাউন। সচেতনতায় ঘরে বসেই তারকারা দ্বিতীয়বারের মতো নতুন বছর ১৪২৮ বরণ করছেন। ফেসবুকে পোস্ট করেছেন সেসব ছবি।

CdnUJCn.jpg


প্রতিদিনের মতো ফেসবুকে ছবি পোস্ট করেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, ফেসবুক থেকে সংগূহীত

ঘরে থেকে নববর্ষ উদ্‌যাপন করতে নেই বাধা। বৈশাখী মনকে রাঙিয়ে নিতে প্রতিদিনের মতো ফেসবুকে ছবি পোস্ট করেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বছরের নতুন দিনে তিনি লিখেছেন, করোনা মহামারির মধ্যেই বাঙালির জীবনে আরও একবার এল পয়লা বৈশাখ। আজ বাঙালির সম্প্রীতির দিন, উৎসব হবে বাংলার ঘরে ঘরে, নিজেদের মতো করে। ফিরে আসুক কাঁধে কাঁধ মিলিয়ে চলার সুদিন, এই প্রত্যাশা।

ZzUVUvM.jpg


বাংলা নতুন বছরে মেয়ে মার্জিয়া বুশরা রোদেলাকে নিয়ে হাজির হয়েছেন ফেসবুকে, ফেসবুক থেকে সংগূহীত

ফেসবুকে নিয়মিত পাওয়া যায় সংগীতশিল্পী ন্যান্‌সিকে। বাংলা নতুন বছরে মেয়ে মার্জিয়া বুশরা রোদেলাকে নিয়ে হাজির হয়েছেন ফেসবুকে। কোনো লাইভ নয়। তাঁরা একসঙ্গে বৈশাখী সাজে ছবি পোস্ট করেছেন। সম্প্রতি তাঁর মেয়ে রোদেলা সুরকার-সংগীত পরিচালক লাকী আখান্দের 'আমায় ডেকো না' গানটি গেয়েছেন। তিনি মায়ের মতো গানের তালিম নিচ্ছেন।

Ct7pJB5.jpg


ছোট পর্দার অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব, ফেসবুক থেকে সংগূহীত

ছোট পর্দার অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব। লকডাউনে নাটকের একাধিক শুটিং স্থগিত করেছেন। ঘরেই সময় কাটাচ্ছেন তিনি। বছরের প্রথম দিনে কোনো বৈশাখী সাজে নয়, স্বাভাবিক পোশাকে একটি ছবি পোস্ট করেছেন। তিনি একটি স্ট্যাটাসে লিখেছেন, 'সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। বছরের প্রথম দিনের প্রথম রমজানে আসুন লকডাউনের সকল বিধিনিষেধ মেনে চলি।'

758kL0U.jpg


বছরের প্রথম দিনে ছেলের সঙ্গে একই রকমের টি-শার্টে ছবি পোস্ট করেছেন, ফেসবুক থেকে সংগূহীত

নাটক, চলচ্চিত্র, ওয়েব সিরিজসহ বিভিন্ন মাধ্যমে সমান জনপ্রিয় অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী। তিনি এখন ঘরবন্দী সময় পার করছেন। বছরের প্রথম দিনে ছেলের সঙ্গে একই রকমের টি-শার্টে ছবি পোস্ট করেছেন। সেখানে ছিল না কোনো বৈশাখী সাজ। ফেসবুকে তিনি লিখেছেন, সংযমের এই মাসে, সর্ব ক্ষেত্রে সংযম পালন করুন। অবশ্যই সামাজিক যোগাযোগমাধ্যমেও কোনো মন্তব্য করার আগে ভাবুন, আপনার সংযম নষ্ট হচ্ছে কি না। নতুন বছরের শুরুতে, দেশের এই করোনা সংকটে, দেশের মানুষের জন্য, দেশের জন্য মঙ্গল কামনা করুন। সবার মঙ্গল হোক, শুভ নববর্ষ।

O9iCtcf.jpg


ভিনেত্রী জ্যোতিকা জ্যোতিকে ভিন্ন সাজে দেখা গেল পয়লা বৈশাখের প্রথম দিনে, ফেসবুক থেকে সংগূহীত

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতিকে ভিন্ন সাজে দেখা গেল পয়লা বৈশাখের প্রথম দিনে। ছবিতে সাজে ছিল করোনা নিয়ে সতর্কতা। আপাতত ঘর থেকে বের হচ্ছেন না তিনি।

ZT2w3tL.jpg


বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, ফেসবুক থেকে সংগূহীত

বৈশাখের সাজে একটি ছবিতে এফডিসি চত্বরে দেখা দেখা গেল বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে। বৈশাখী সাজে একটি ছবি দিয়ে লিখেছেন, শুভ নববর্ষ-১৪২৮। করোনা মহামারি থেকে আল্লাহ আমাদের হেফাজত করুন। সবাই নিরাপদে থাকুন।

8YoAQGV.jpg


অভিনয়শিল্পী ইমন, ফেসবুক থেকে সংগূহীত

অভিনয়শিল্পী ইমন সিনেমার শুটিং স্থগিত করে এখন বাসাতেই আছেন। তিনি ফেসবুকে লিখেছেন, আলহামদুলিল্লাহ বাংলা বছরের প্রথম দিনটি পবিত্র রমজান দিয়ে শুরু হলো। ইনশা আল্লাহ আমরা অচিরেই একটি করোনামুক্ত পৃথিবী দেখতে পাব। সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন এবং মাস্ক ব্যবহার করবেন। শুভ নববর্ষ

xNbzW1K.jpg


নির্মাতা অনিমেষ আইচ তাঁর প্রেমিকা অভিনেত্রী আশনা হাবীব ভাবনা, ফেসবুক থেকে সংগূহীত

নির্মাতা অনিমেষ আইচ তাঁর প্রেমিকা অভিনেত্রী আশনা হাবীব ভাবনার সঙ্গে একটি হাসিমুখ ছবি পোস্ট করে লিখেছেন, 'শুভ নববর্ষ সবাইকে। এখন আর গৃহবন্দী নববর্ষ চাই না। আসছে বছর মন খুলে হাসব।'
 

Users who are viewing this thread

Back
Top