What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
মিতুর সাথে তিনদিন প্রথম পর্ব by shoummo

মিতু থেকে শুরু

ঢাকার সেক্স পার্টিতে নতুন জীবন

সৌম্য চৌধুরী মিতুর সাথে আমার পরিচয় হয়েছিল ফেসবুকের মাধ্যমে। সেটা বছর চারেক আগে। আমি তখন নেদারল্যান্ডসের আমস্টাডার্ম বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করছিলাম। নিজের সম্পর্কে বেশি বর্ননা দেব না, আর সত্যি নামটি বলারতো প্রশ্নই আসে না। ফেসবুক, টুইটার, লিংকইডিনের এই যুগে সার্চ করলেই বেরিয়ে আসবে। শুধু এটুকু বলি, বাংলাদেশে জনপ্রিয় যতজন ফেসবুকার, ব্লগার রয়েছেন জনপ্রিয়তার তালিকা করলে এক থেকে ১০ মধ্যে আমাকে রাখতে হবে। তখন কাজ করতাম একটি বহুজাতিক কোম্পানিতে। অবশ্য এখন সব ছেড়েছুড়ে ব্যবসা করছি। এখানে যারা চটি গল্প পড়তে এসেছেন তাদের কাছে এসব ব্যাকগ্রাউন্ড বেশি জরুরী না, তারপরও নিজের সম্পর্কে বলছি এ কারণে যখন গল্পটির ভেতরে প্রবেশ করবেন তখন বাস্তবের আমাকে কল্পনা করতে সহজ হবে।

আমার উচ্চতা পাঁচ ফুট ১১ ইঞ্চি। গায়ের রং ফর্শা না, তবে কালো না। ফর্শা ও কালোর মাঝামাঝি (শ্যামলাও না) একটি রঙ, সেটি আমার। আমার বর্তমান বয়স ৩৮ শেষ করে ৩৯ পড়েছে। ওজন ৭৬ থেকে ৭৮ কেজির মধ্যে ধরে রাখি। খাবারের ব্যাপারে খুব সচেতন, সে কারণে মোটা হবার চান্স নেই। তারপর প্রতিদিন এক্সারসাইজ করি। বানানো পেশি না হলেও পেটে মেদ নেই।

আমার দেহের বাইরে থেকে যা দেখা যায় তার মধ্যে সব থেকে ভালো কমপ্লিমেন্ট পেয়েছি ঠোঠ ও চোখের। হাসলে পুরুষদের সাধারণত টোল পড়ে না, আমার পড়ে। চিবুকের নীচে একটা তীল আছে। ক্লিনড শেভ থাকলে সেটা দেখা যায়। তবে আমি খুব হাল্কা করে দাড়ি ট্রিম করে রাখতে পছন্দ করি।

আমার দেহের সাথে বেমানান আমার লিঙ্গ। আমার নিজেরই মনে হয় এটি মাত্রাতিরিক্ত মোটা। সাড়ে ছয় ইঞ্চি মোটা, লম্বা সাড়ে সাত ইঞ্চি। আমি ২০১৪ সালে বিয়ে করেছিলাম। বিয়ের বছরখানের মধ্যে গুনে গুনে ১৩ মাসের মধ্যে আমার ডিভোসর্ড হয়ে যায়। বিয়ে ভাঙার কারণটা আমরা বাইরে কাউকে বলিনি। কিন্তু আমার তৎকালিন স্ত্রী আমাকে সেটা খোলামেলা বলেছিলেন। প্রথমত মাত্রাতিরিক্ত মোটা হওয়ার কারণে তার খুব পেইন হোত। এমনিতেই তার এন্ডোমেট্রিস নামে একটা রোগ ছিল। এটি থাকলে নারীদের ভ্যাজাইনা ড্রাই হয়, তারপর মোটা লিঙ্গ সব মিলিয়ে যেদিন সেক্স করতাম সেদিন একটা কুরুক্ষেত্রের যুদ্ধাবস্থা হতো। আমরা জেল ব্যবহার করতাম। কেওয়াই জেলি। কিন্তু তাতেও বেচারির শেষ রক্ষা হোত না। এরপর ছিল টাইমিং সমস্যা। তার হয়তো দশ মিনিটের মাথায় অর্গগাজম হয়ে গেছে। কিন্তু আমার কোনদিন ৪০ মিনিটের আগে হয়নি। ১৬ তে এসি ছেড়ে সেক্স করতে গিয়ে ঘেমে নেয়ে যেতাম।

আমাদের সেক্স লাইফ এককথায় অসাধারণ বাজে ছিল। তিনি ব্লোজব দিতেন না, কাউ গার্ল, ডগি স্টাইল, রিয়ার অ্যডমিরাল, হর্স রাইডিং কোন পজিশন ছিল না। তিনি মিশনারি স্টাইলের বাইরে কিছুতেই রাজি হতেন না। তারপরও বিয়েটা আমি ভাঙতে চাইনি। কারণ সেক্স লাইফই একমাত্র জীবন নয়, ঘরে ফিরে নিশ্চিন্তে দু চার কথা বলার মত মানুষ লাগে।

ধরুন কখনো খুব বিষন্ন লাগছে। মনে হচ্ছে এই জীবন মিহি কেরানীর মত। তখন বাইরে ভিষণ জোসনা। ঠিক জীবনান্দ দাশের আট বছর আগের একদিন কবিতা নিয়ে যদি আপনার স্ত্রীর সাথে আলাপ না করতে পারেন তাহলে সে জীবন সত্যি বৃথা। সে কারণে আমি তাকে ডিভোসর্ড দিতে চাইনি। তবে সব হিসেব নিকেশ ভুল প্রমাণ করে দিয়ে তিনি আমাকে বিবাহ বিচ্ছেদের নোটিশ ধরিয়ে দিলেন।

তবে এ ঘটনার আগেই আমি পিএইচডির সুযোগটা পেয়েছিলাম। ফলে বিবাহ বিচ্ছেদের পরে আমাকে বিষয়টি নিয়ে দুবার ভাবতে হয়নি। একদিন এমিরেটাসে টিকিট কেটে আমস্টাডার্মের সিফল ইয়ারপোর্টে নেমে পড়লাম।

যারা নেদারল্যান্ডসের আমস্টাডার্মে আসেনি তাদের বোঝানো সম্ভব না এটা কেমন। একদম খোদ শহরের ভেতর বেশ্যাপল্লি। এরা এটাকে রেড লাইট ডিস্টিক বলে।

উচ্চ মধ্যবিত্ত ঘরে বড় হয়েছি। যথেষ্টা টাকা পয়সা রয়েছে নিজের নামে। ফুলব্রাইট স্কলারশিপ নিয়ে এসেছি। বিবাহ বিচ্ছেদের আগে স্ত্রী ছাড়া কারোর সাথে সেক্স করার অভিজ্ঞতা নেই। পড়েছি ঢাকা বিশ্ববিদ্যালয়। পাবলিক বিশ্ববিদ্যালয় প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের মত না। ফলে একটা উত্তম কুমার সুচিত্রা সেনের মধ্যবিত্ত রোমান্টিক কিন্তু নিরাপদ দুরত্ব রেখে আমরা ক্যাম্পাসে চলতাম।

কিন্তু আমস্টাডার্মে এসেই বন্ধুত্ব হলো তাতিয়ানার সাথে। ওর পরিবার তুরস্ক থেকে এসেছে বহুকাল আগে। ওর জন্ম বেলজিয়ামে। তাতিয়ানার সাথে সেক্স করার পর বুঝেছি যৌনতা মানুষের দ্বিতীয় পৃথিবী। কিন্তু আজ তাতিয়ানার গল্প করবো না। আজ মিতুর গল্প করবো।

তাতিয়ানার সাথে শুধু পিরিয়ডের সময়টা বাদ যেত, মাসের বাকি দিনগুলো আমরা ধুমায় চুদতাম। তাতিয়ানাই আমাকে বলেছে, সৌম্য তোমার ডিকটা হলো হর্স ডিক। ঠিক ডিকের মাথা যেটাকে চটির ভাষায় মুন্ডি বলে সেখানে একটা তীল আছে। জিব্বাটা এমনভাবে তাতিয়ানা মুন্ডির ওপর ঘোরাতো মনে হতো হৃৎপিন্ড বাইরে বেরিয়ে আসবে।

নেদারল্যান্ডসে গাজাকে সফট ড্রাগ বলা হয়। এগুলো তখনো মুদি দোকানে বিক্রি হতো। তাতিয়ানা খুব গাজা খেতো। আমি একবার খেয়েছি, কিন্তু গাজায় আরাম পাইনি। এরপর আর কখনোই গাজা ধরিনি।

সেটা ছিল অক্টোবর মাস। হাল্কা ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছিল। রাত দশটা বেজে গেছে। কিন্তু দশটার দিকেও নেদারল্যান্ডসে একদম দিনের আলোর মত পরিষ্কার। তাতিয়ানা কিছুদিনের জন্য খুব ব্যস্ত থাকবে আর আমার রিসার্চের জন্যও একা থাকার দরকার ছিল। এরকম এক রাতে ফেসবুকে ইনবক্সে মিতু আমাকে নক করল।

মিতু অনেক বছর ধরেই আমার ফেসবুক বন্ধু। আমার লেখালেখির ভক্ত সে। কিন্তু কখনো নক করেনি। আমার সাথে তার আলাপ হয়নি। সেদিন নক করার কারণ আমি ফেসবুকে একটি চিঠি পোস্ট করেছিলাম। চিঠিটা ছিল আমার ঢাকা বিশ্ববিদ্যালয় জীবনের একমাত্র প্রেমে পড়া নারীকে। সেই চিঠি পড়ে মিতুর মনে হয়েছে, আজ সে আমার সাথে কথা বলবেই।

কিছুক্ষণ চ্যাট করতে করতে ফোন নম্বর আদান প্রদান হয়ে গেলো। আলাপটা চলে গেলো হেয়াটাসঅ্যাপে। সম্ভবত তথকনো সিগনাল আসেনি। আসলেও মনে পড়ছে না। ভুল বলেছি সিগনাল এসেছে। সিগনাল ২০১৪ সালে এসেছে, কিন্তু জনপ্রিয় হয়ে ওঠেনি। প্রথমদিন খুব গল্প করলাম মিতুর সাথে। দেখলাম সে আমার প্রতিটি লেখা পড়েছে। এভাবে সপ্তাহখানের মধ্যে আমাদের আলাপ আপনি থেকে তুমিতে নেমে এলো। আমার ব্যক্তিগত জীবন, লিভ ইন নানা বিষয়ে ওর সাথে আলাপ হতো।

মিতু একটি ডাচ বহুজাতিক কোম্পানিতে উচু পদে ঢাকায় কাজ করে। ডাচ কোম্পানি হওয়ায় নেদারল্যান্ডসে সে কয়েকবার এসেছে। কথা হলো যদি এর মধ্যে নেদারল্যান্ডসে আসে তাহলে আমরা দেখা করবো। তাকে রেড লাইট ডিস্টিক ঘুরিয়ে আনতে হবে। তার খুব শখ রেড লাইট ডিস্টিক দেখা। কিন্তু সাহসে কুলায়নি।

তাতিয়ানাকে দুবার কড়া চোদন দেবার পর সে ঘুমিয়ে পড়ত। এরপর মিতুর সাথে গল্প করতাম। পিএইচডির কাজ ইচ্ছে হলে ফা্কি দেয়া যায়, আমি রাত জেগে গল্প করতাম মিতুর সাথে। একটা নেশার মত হয়ে গেলো।

মিতুর কণ্ঠ ছিল খানিকটা হাস্কি। উচ্চতা পাঁচ ফুট ছয় ইঞ্চি। ৬০ কেজি ওজন। কোমর টেনেটুনে ৩০। বুকের মাপ ৩৬। সি কাপ ব্রা পরে।

নিতম্বটা বেশ ভারি। সেটি ছিল ৩৮ ইঞ্চি। যাকে রসময় গুপ্তের ভাষায় হংসিনি।

মিতু ডির্ভোসি ছিল। পছন্দ করে মিজান নামে এনএসইউ তার ব্যসমেটকে বিয়ে করেছিল। ছেলেটি ড্রাকে আসক্ত ছিল। চাকরি চলে যেত ঘনঘন। এসব কারণে ডিভোর্ড নেয়।

তাতিয়ানার সাথে লিভ ইন করছি মিতুকে প্রথমদিন থেকেই জানিয়েছি। আলাপটি এই পর্যায় গেলো যে, তাতিয়ানাকে কতবার লাগিয়েছে, কি কি পজিশনে সেসব গল্পো হতো।

গল্প করতে করতে মিতু হর্নি হয়ে যেতো। আমি ওর শ্বাস জোরে জোরে নেয়ার আওয়াজ শুনতে পেতাম।

এভাবে একদিন কথা বলতে বলতে আমাদের দুজনের অজান্তে ফোনসেক্স করে ফেললাম। বিয়ের আগে সেক্স না করলেও আমি ফোন সেক্সে মাস্টার ছিলাম। যতবড় রিজার্ভড নারী হোক আমার সাথে কথা বলা শুরু করলে ফোনে না চুদে ছাড়তাম না। কিন্তু সরাসরি সেক্স করার সাহস হয়নি। ভাবতাম যদি বাড়িতে এসে বিয়ে করার জন্য চাপ দেয়। এসব ভেবে ভেবে হাত মেরেই বিশ্ববিদ্যালয় জীবনটা পার করেছি। তখন ডিজুসের সময়। সারারাত ফ্রি কথা বলতাম, আর ফোনে মেয়েদের পটিয়ে পটিয়ে চুদতাম।

ফলে ফোনসেক্স কিভাবে করতে হয় সেটা আমার চেয়ে খুব কম মানুষ জানে। এরপর শুরু হলো ফোনে চোদা। তাতিয়ানাকে চুদে আর মজা পেতাম না। আসলে তাতিয়ানার সাথে প্রেমটা আর ছিল না। প্রেম না থাকলে সেক্স করার বিষয়টি খুব জমে না। অন্তত আমি এরকমই ছিল আগে।

তাতিয়ানাকে চুদছি আর হোয়াটসঅ্যাপে কলে থাকত মিতু। চোদার সময় প্রচুর শিৎকার দিত তাতিয়ানা।

মিতু মোটামুটি আমার বশে চলে এলো। এমন কী অফিসে গেছে ও, ওর রুমে দরজা বন্ধ করে ফোন সেক্স করেছি। সে এক অন্যরকম অনুভুতি। আমরা প্রতিদিন প্ল্যান করতাম দেখা করার। কিন্তু পেরে উঠছিলাম না।

আমি যে প্রফেসারের অধিনে পিএইচডি করছিলাম, তার সাথে গবেষণার কিছু জটিল বিষয় নিয়ে এতোই তর্কবিতর্ক চলতে শুরু হলো যে তা সমাধান না করে আমি দেশে আসার সুযোগ করে উঠতে পারছিলাম না। কিন্তু ততক্ষণে আমার অবস্থা কাহিল। মিতুকে দেখতে চাই। শুধু মিতুকে আচ্ছা করে চোদার জন্য, ওর সাথে পাশাপাশি বসে গল্প করতে চাইছিলাম।

মিতুকে না জানিয়ে বাংলাদেশে চলে এলাম। সেদিন বেশ ভাল শীত পড়েছিল। ডিসেম্বরের শুরুর দিক। শীতের মধ্যে বৃষ্টি। আমি একটা ক্যাজুয়াল শার্ট, নাইকির একটা কেডস, জিন্স পরে বহুদিন পর নিজের গাড়িটি নিয়ে বের হয়েছিলাম।

পলোর পারফিউম নিয়েছিলাম। রিভোটিল খেয়ে ঘুমিয়েছিলাম। সে কারণে চোখে মুখে ক্লান্তির ছাপ ছিল না।

মিতু বিশ্বাস করেনি যখন ওকে হোয়াটসঅ্যাপ থেকে কল দিয়ে বললাম নিচে নামুন ম্যাম, আপনার সাথে দেখা করতে আমস্টাডার্ম থেকে ঢাকায় এসেছি।

মিতু যখন নিচে নামল তখন আলো পড়ে গেছে। শেষ বিকেলের একটা সফট আলো ওর মুখে পড়েছে। গায়ে একটা অফ হোয়াইটের চাদর। শাড়ি পরেছে। চাদর গায়ে থাকায় শরীরের কিছুই বোঝা যাচ্ছে না। গাড়ি থেকে ওর সামনে যখন নামলাম, মিতু বিশ্বাস করতে পাারছিল না আমি। আর আমি বিশ্বাস করতে পারছিলাম না যার সাথে এতোদিন ফোনে চোদাচুদি করেছি সে আমার সামনে। বিস্ময়ভরা চোখ, চাদরটা কিছু সরে যাওয়া বুকের বিউট বোন দেখা যাচ্ছে। একদম হাতে গড়ে কেউ বানিয়েছে।

ওকে বললাম, তুমি চাইলে গাড়িতে উঠতে পারো। আমরা কোথাও গিয়ে একটু কফি খেতে চাই। গুলশান দুই গ্লোরিয়া জিনসে গেলাম। গাড়িত চালাতে গিয়ে দুবার ওর আঙ্গুল স্পর্শ করে ফেলেছিলাম। মনে হলো আমার দেহের মধ্যে বিদ্যুৎ খেলে যাচ্ছে। চাদরের উপর দিয়ে ওর ৩৬ সি কাপের বড়বড় দুধগুলো বোঝা যাচ্ছিল।

কফিতে চুমক দিয়েই মিতু বললো, এমন শীতে কখনো বৃষ্টি হয়? কেমন আজব দুনিয়া বলো। আমি দু সেকেন্ড সময় নিলাম না। বললাম, চলো চলো হবিগঞ্জের রেমাকালিঙ্গা যাই। ওখানে কিছু ইকো রিসোর্ট আছে। এই ভয়াবহ বৃষ্টির মধ্যে বনের ভেতর ইকো রিসোর্টে গল্প করব।

মিতুর বিস্ময় ভরা চোখ। কোনো দ্বিধা না করে বলল চলো। কত সময় লাগবে পৌছাতে?

আমি বললাম, চার ঘন্টার বেশি না।

একটা রিজোর্ট সাথে সাথে কনফার্ম করলাম। ঢাকা থেকে সাড়ে চার ঘন্টা লেগেছিল। সারাটা হাতে সে আমার সাথে গল্প করতে থাকল। তার গল্পের ভান্ডার অফুরন্ত। রওনা দেবার আগে আমরা গুলশান এক নম্বর স্পার্ক গিয়ার থেকে কিছু টিশার্ট ও থ্রি কোয়াটার কিনে নিয়েছিলাম। সত্যি কথা কি, মিতুর সাথে দেখা হবার পর ওকে চোদার প্ল্যান মাথায় আসেনি। মনে হয়েছে খুব প্ল্যান করে হাতে বানানো এই দেবীর সাথে গল্প করি। মিতুর বাবা নেই। মা একমাত্র ভাইয়ের সাথে ওয়াশিংটন থাকে। ঢাকায় ওদের একটা ফ্ল্যাট আছে। ফলে বাড়ি ফেরার তাড়া নেই। অফিসকে মেইল দিয়ে জানিয়েছে, হুট করে পারিবারিক কাজ পড়ায় তিনদিনের ছুটি দরকার।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top