What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
পেয়িং গেষ্ট -১ by sumitroy2016

আমি অনুষ্কা, ২৮ বছর বয়সী এক সুন্দরী নবযুবতী, বিবাহিতা। আমার স্বামী রক্তিম আর তিন বছরের ছেলে অপুকে নিয়েই আমার সোনার সংসার। রক্তিম একটা প্রাইভেট ফার্মে উচ্চ পদেই চাকরী করে। রক্তিমের শারীরিক গঠন খূবই সুন্দর, যাকে বলে সম্পূর্ণ পুরুষালি চেহারা। তাই তাকে দেখলেই যে কোনও মেয়ে তার উপর পুরো ফিদা হয়ে যেতে পারে!

রক্তিমের ধনটাও বেশ বড়! প্রায় ৬" লম্বা আর ঠিক তেমনই মোটা। সে আমাকে প্রায় প্রতিদিনই চুদে দেয় এবং প্রতিবারেই অন্ততঃ টানা আধঘন্টা ঠাপায়। ফুলসজ্জার রাত থেকেই রক্তিমের চোদন খেতে আমার ভীষণ ভাল লাগে। সে প্রতিদিন আমায় চুদে আমার গুদের ফাটলটা বেশ চওড়া করে দিয়েছে।

রক্তিম কিন্তু আমার মাইদুটোর ভীষণ যত্ন করে। সে আমায় দামী ব্রা ছাড়া পড়তেই দেয়না। চুদবার সময়েও সে আমার মাইদুটো না টিপে শুধু আদর করে হাত বুলাতে এবং মাঝে মাঝে আমার কোনও একটা বোঁটা মুখে নিয়ে চুষতে থাকে। আর সে কারণেই আমার মাইদুটো বিয়ের পাঁচ বছর পরেও এত নিটোল আর সম্পূর্ণ খাড়া আছে।
কলেজ জীবনে আমার যেমন শারীরিক গঠন ছিল, আজও ঠিক তাই আছে। আমি বিয়ের আগে ৩২বি সাইজের ব্রা পরতাম, আজও তাই পরি। বলতে পারি. এই কয়েক বছরে আমি বিয়ে করেছি, মা হয়েছি, তবুও তখনের তুলনায় শুধু আমার বাল একটু বেশী ঘন আর কোঁকড়া হওয়া ছাড়া আমার আর কোনও পরিবর্তন হয়নি। সে কারণেই আমায় নিয়মিত বাল কামাতে হয়। যদিও হাতে সময় পেলে রক্তিম আমার পা দুটো ফাঁক করে খূবই যত্ন সহকারে আমার বাল ছেঁটে দেয়।

আমার তিনজনের ভালই চলতে থাকা এই সুখের সংসারে হঠাৎ একদিন একটা ঝড় উঠল। না না, আমাদের দুজনের মধ্যে কোনও ঝগড়া বা মনমালিন্য হয়নি। আসলে ঐ ঝড়টা এসেছিল কোনও এক প্রত্যন্তর গ্রামে রক্তিমের বদলি হয়ে যাবার ফলে।

প্রথমে আমি ব্যাপারটা শুনে ভয়ে কেঁপে উঠেছিলাম এবং আমার ছেলেকে নিয়ে তার সাথেই গ্রামে গিয়ে থাকতে চেয়েছিলাম। কিন্তু ঐ প্রত্যন্তর গ্রামের পরিবেষে বাচ্ছা নিয়ে থাকা মোটেই সম্ভব ছিল না। তাই চাকুরি বাঁচানোর জন্য রক্তিমকে সেখানে একলাই চলে যেতে হয়েছিল। আমি বুঝতেই পারছিলাম না, রক্তিমের কাছে নিয়মিত না চোদন খেয়ে আমি থাকবই বা কি ভাবে।

কোনও বিবাহিতা নবযুবতীর ক্ষেত্রে দিনের পর দিন, রাতের পর রাত স্বামীর চোদন না খেয়ে থাকাটা যে কতটা কষ্টকর, আমি সহজেই অনুমান করতে পারছিলাম। এবং এক রাত্রে আমি ঠাপ খেতে খেতে রক্তিমকে বলেই ফেলেছিলাম, "রক্তিম, তুমি রাতের পর রাত আমার থেকে দুরে থাকলে আমি ভরা যৌবনে আমার গুদের জ্বালা কি করে মেটাবো, বলতে পারো? ভাবতে পারো, তোমার এই আদরের মাইদুটো আর গুদের ফাটলের কি পরিণতি হবে? সব শুকিয়ে শেষ হয়ে যাবে।"

রক্তিম হেসে ইয়ার্কি করে বলেছিল, "অনুষ্কা, তুমি অত চিন্তা কোরোনা, আমি তোমার জন্য অন্য কোনও বিকল্প ব্যাবস্থা করেই ফেলবো আর নিজের জন্যে ঐ গ্রামেই কোনও বিকল্প বৌ খুঁজে বের করবো, যে রাতে আমার শরীরের চাহিদা মিটিয়ে দিতে পারে!"

কথাটা ঐসময় হাসির ছলে বলে থাকলেও রক্তিম আমার জন্য বাস্তবেই নতুন এক বৈচিত্রময় ব্যাবস্থা করেছিল, যেটা আমি প্রথমে ভাবতেও পারিনি। একদিন রক্তিম অফিস থেকে ফিরে আমায় বলল, "অনুষ্কা, আমি কাজের সুবাদে অন্য শহরে বদলি হয়ে গেলে বাড়িতে তোমার আর অপুর একলা থাকা মোটেই সুরক্ষিত হবেনা। তাছাড়া একলা থাকলে তুমি রাত বেরাতে কোনও প্রয়োজন পড়লে কারুর সাহায্য পাবেনা। তাই আমি ভাবছি, আমাদের বাড়িতে একটা পেইং গেষ্ট রাখবো, যাতে সে সুবিধা অসুবিধায় আমার অনুপস্থিতিতে তোমার পাসে দাঁড়াতে পারে।

আজই আমার এখানের অফিসে নতুন এক উচ্চাধিকারিক কার্যভার গ্রহণ করেছে। ছেলেটির মাত্র ২৩ বছর বয়স। সে খূবই মেধাবী, উচ্চাকাংক্ষী এবং এখনও অবিবাহিত। সে এখানে থাকার জন্য বাসস্থান খুঁজছে। আমি ভাবছি, তাকেই আমার বাড়িতে পেয়িং গেষ্ট রাখবো। ছেলেটি বয়স হিসাবে আমাদের দুজনের চেয়েই ছোট, তাই সে পেয়িং গেষ্ট থেকে আমার অনুপস্থিতিতে তোমার ছোট ভাই হিসাবেও যে কোনও দরকারে তোমার পাসে থাকতে পারবে।

আমাদের বাড়ির সামনের দিকের ঘরটিতে, যার সাথে লাগোয়া টয়লেট আছে, ঐ ছেলেটির থাকবার ব্যাবস্থা করবো। খাওয়া দাওয়ার সময় সে সামনের দরজা দিয়ে বেরিয়েই আমাদের ডাইনিং এর যায়গায় চলে আসবে, কারণ আমাদের প্রাইভেসির জন্য বাইরের ঘর এবং আমাদের শোবার ঘরের মাঝের দরজাটা বন্ধ রাখবো।"

আমি রক্তিমের প্রস্তাব মেনে নিয়েছিলাম। কিন্তু তখন আমি স্বপ্নেও ভাবিনি আমার ঐ ছোট্ট ভাইটি একদিন আমার ইচ্ছা ও অনুমতিতেই আমার অত সাধের মাইদুটোয় হাত বুলাবে তারপর আমার জ্বলন্ত গুহায় তার বিশাল বাড়া ঢুকিয়ে কামের আগুন শান্ত করবে।

যাক, সে কথায় পরে আসছি। পরের দিন সন্ধ্যায় রক্তিম অফিস থেকে ফেরার সময় সেই আধিকারিক ছেলেটিকে সাথে নিয়ে এল। ওঃহ, কি সুদর্শন চেহারা ছেলেটার! তেমনই সুন্দর তার শরীরের গঠন। ঠিক যেন সাক্ষাৎ কোনও হিন্দি সিনেমার নায়ক! ছেলেটা প্রথম দেখাতেই যেন আমার মনের ভীতর যায়গা বানিয়ে নিল।

আমার মনের ভীতর তার প্রতি একটা আকর্ষণ তৈরী হয়ে গেল এবং দুষ্টুবুদ্ধিটাও নাড়া দিতে আরম্ভ করল। আমি মনে মনে ভাবলাম রক্তিমের অনুপস্থিতিতে যদি এই ছেলেটা উলঙ্গ হয়ে আমার উপর উঠে আমায় ন্যাংটো চোদন দেয়, তাহলে কি মজাই না হবে! আমি আমার সমস্ত যৌবন তার হাতে তুলে দেবো!

হঠাৎ ঐ ছেলেটারই ডাকে আমার যেন স্বপ্ন ভাঙ্গল। ছেলেটা নিজেই অত্যন্ত মৃদু গলায় হাসি মুখে শুভেচ্ছা বিনিময় করে বলল, "ভাভীজান, আমি জাহির খান, গতকালই এই অফিসে কাজে ঢুকেছি। রক্তিম স্যার নিজের বাড়িতে আমায় আশ্রয় দিচ্ছেন, তার জন্য আমি আপনাদের দুজনের কাছে ভীষণ কৃতজ্ঞ!

আমার জন্য আপনাদের কোনও অসুবিধা না হয়, সেটা আমি সবসময় খেয়াল রাখবো। স্যার ত বাইরে চলে যাচ্ছেন, তাই ওনার অনুপস্থিতিতে আপনার যা কিছু প্রয়োজন হয় আপনি আমায় আদেশ করবেন। আমি সন্তঃপর্ণে সেটা করার চেষ্টা করবো!"

ছেলেটার কথা শুনে আমার সারা শরীর শিরশির করে উঠল। আরে, ছেলেটা ত তাহলে মুস্লিম! আর মুস্লিম ছেলে মানেই ত ছুন্নত হয়ে থাকা বাড়া! এত বছর জাঙ্গিয়ায় ঘষা খেয়ে যার উন্মুক্ত ডগটা খরখরে হয়ে আছে! আমি আমার এক মুস্লিম বান্ধবীর কাছে শুনেছিলাম, ছুন্নত হবার ফলে মুস্লিম ছেলেদের ধন অন্যদের তুলনায় বেশী লম্বা এবং মোটা হয়।
 

Users who are viewing this thread

Back
Top