What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
রিয়ার পরিবর্তন পর্ব ১ by Niloy1123

আমার নাম রিয়া । আমি এখন স্নাতক ৩য় বর্ষে পড়ি। এখন আমি আপনাদের আমি আমার জীবনের গল্প শোনাবো। কি করে একটি ভদ্র ঘরের মেয়ে যৌনতার তাড়নায় মাগীতে পরিণত হল। আমি দেখতে খারাপ কিন্তু নই। হাল্কা শামলা বর্ণের । কিন্তু চেহারাতে একটা মায়াবী ভাব আছে। সবাই বলে খুবই কিউট চেহারা। আর আমার ফিগার দেখলে যে কোন ছেলের বাঁড়া দারিয়ে যাবে। মাই অন্তত ৩৬ হবে। স্লিম বডি , লম্বা চুল সব মিলিয়ে আমি যে একটা সেক্স বোম তা ছেলেদের অবস্থা দেখলেই বোঝা যায়। কথা না বাড়িয়ে গল্প শুরু করি।

ছোটবেলা থেকে আমি একটু ঘরকুনো , সেক্স বিষয়ে আমার তেমন কোন আগ্রহ ছিলো না। আগ্রহ নেই বলবো না, এসব বিষয় নিয়ে একটু ভয় লাগতো আমার। এ পর্যন্ত অনেক ছেলেই আমাকে প্রপোস করেছে কিন্তু বাসা, পরিবারের ভয়ে এসব এর মদ্ধে যায়নি। অবশেষে ক্লাস ১০ এ থাকতে আমার একটা প্রেম হয়। আমার চেয়ে ২ বছরের বড়। আমার ফুফাতো ভাই নিলয়। এক সাথেই কোচিং এ যেতাম।একদিন হটাৎ বলে যে সে আমাকে ভালবাসে, আমিও পছন্দ করতাম তাই রাজি হয়ে যাই।

এরপর শুরু হলো আমাদের প্রেম।এক সময় আমাদের কথা সেক্স এর দিকে গোরায়।আমিও না করি নাই।প্রায় দিন এ আমাদের ফোন সেক্স হতো। একদিন ও বলে উঠলো যে ওর খালার বাসা ফাকা আছে তাই আমাকে ওখানে নিয়ে যাবে।আমি বুঝলাম ও কি চায়। আমি না করে দেই কারণ আমার ভয় হচ্ছিল খুব। কিন্তু ও খুব চাপ দিতে থাকে। আমি ওকে খুব ভালোবাসি তাই ওর কথা মেনে নেই। এর মাঝে আমি আমার এক বন্ধু কে এই বিষয়ে বলি কারণ ও এসব বিষয়ে সবাইকে অনেক হেল্প করতো। কিন্তু ও আমাকে এসব করতে বারণ করে। আমাকে বোঝাই যে এসব করলে আমাকে ছেরে চলে যেতে পারে।তাই আমিও না করে দেই নিলয়কে। ও খুব রাগ করে ব্রেকআপ করে। আমি খুব ভেঙ্গে পরি ব্রেকআপ এর হওয়াতে। এই সময়ে আমার সেই বন্ধু আবির আমাকে সময় দেয়। আমাকে বোঝায়।

এভাবে ৪ মাস চলে যায়। আবারিরে সাথে সারাদিন কথা হতো। এক সময় আবির বলে দেই যে সে আমাকে ভালবাসে। আমিও তাকে পছন্দ করতাম তাই হা বলে দেই। শুরু হয় আমার নতুন সম্পর্ক। মাঝে ১ বছর চলে গেছে। আমাদের প্রায়ই ফোন সেক্স হয়। এখন আমার এসব খুব ভাল লাগে। আগের মতো জড়তা কাজ করে না।প্রতি রাতেই মনে হই আবির যদি আমায় আমার কাছে আসতো তাহলে কি করতো। একদিন রাতে বাসায় বাবা মা ছিলো না। গ্রামের বাসায় ঘুরতে গিয়েছিল।

সেদিন বাসাই আমার খালা এসেছিলো আমি একা থাকবো তাই। ফোন সেক্স করতে করতে আমি মজা করে আবির কে বললাম যে তার যদি সাহস থাকে তাহলে যেনো আমাকে বাসায় এসে চুদে যায়। জানি সে আসতে পারবে না। একটু পরে ও মেসেজ দিয়ে বলল যে ও আমার রুম এর সামনে। আমি দরজা খুলে দেখি সত্যি ও আসছে। বাসার দেয়াল টপকে চলে আসছে। আমি ওকে নিয়া ঘরে দরজা আটকে দিলাম। আমি বিস্বাসই করতে পারছি না ও সত্যি চলে এসেছে। আমি ওকে ঘরে রাখে খালার রুম দেখতে গেলাম যে উনি ঘুমাইছে নাকি। ভালো করে দেখে রুম এসে আবিরের কাছে গেলাম।কি করবো বুঝতে পারছিলাম না।

ও আমাকে পেছন থেকে জড়িয়ে ধরলো। জামার নিচে হাত দিয়ে পেট হাত দিল আর ঘারে চুমু দিতে শুরু করলো। আমি আস্তে করে আহ শব্দ করে উঠলাম। ও আমার কান মুখে নিয়ে চুসতে লাগলো। আমি আরো পাগল হয়ে গেলাম। ওর হাত আস্তে আস্তে জামার ভেতর দিয়েই পেট এর উপর উঠতে লাগলো। আমি হাত দিয়ে বাধা দিলাম। ও হাত বের করে এনে এবার জামার অপর দিয়েই মাই গুলো টিপতে শুরু করল। জিবনের এই প্রথম পুরুষের হাত পরলো। খুব আরাম লাগছিল কিন্তু কেন যেন শান্তি পাচ্ছিলাম না।

আমার গুদ ভিজে একাকার হয়ে গেছে।ও হটাৎ করে আমার কাপড়ের ওপর দিয়ে গুদ এ হাত দিলো। তারপর আস্তে আস্তে ২ আঙ্গুল দিয়ে আমার গুদ ঘোষতে শুরু করলো। আমি আর ঠিক থাকতে পারলাম না। ওর দিকে ঘুরে ওকে কিস করতে সুরু করলাম। ও আমার জামা খুলে দিলো। রাত আমি ব্রা পরি না। জামা খোলার সাথে সাথে আমার ৩৪ সাইজ এর মাই লাফ মেরে বার হলো। ও সাথে সাথে ওগুলোর ওপর ঝাপিয়ে পরলো। আমার দুটো মাই পালা করে চুষতে শুরু করলো।আমি ওর মাথাটা আমার মাই এর সাথে চেপে ধরে রাখলাম।তারপর ও অর জামা প্যান্ট খুলে ফেলল। আমার জামা কাপড় সব খুলে দিল।

আমি এখন সম্পুর্ন নগ্ন ওর সামনে। ওর বাড়া আবছা আলোয় দেখতে পেলাম। প্রায় ৭ ইঞ্চি বড় আর ৩ ইঞ্চি মোটা। ওর বাড়া দেখেই আমার ভয় ধরে গেল। ও আমাকে বিছানায় নিয়ে গেল। তারপর আমাকে শুইয়ে দিয়ে আমার আমার নাভিতে জিভ চুষতে লাগল।তারপর আমার গুদ এ মুখ দিয়ে চুষতে শুরু করলো।আমি আরামে সুখে ছটফট করতে লাগলাম। আমি আর সয্য করতে না পেরে ওর মুখ সরিয়ে দিলাম। এবার ও আমার মাই ধরল আর আমার হাত নিয়ে ওর বাড়ার ওপর রাখলো। আমি ওর বাড়া তা টিপতে লাগলাম আর ওপর নিচ করতে লাগলাম। এবার ও প্যান্টের পকেট থেকে কনডম এর প্যাকেট বার করে বাড়ায় সেট করলো।

এরপর আমার গুদ এর সাথে বাড়া সেট করে চাপ দিল কিন্তু কিছুতেই ঢুকছিল না। আর এদিকে আমি প্রচন্ড ব্যাথা পাচ্ছিলাম। খালা জেগে উঠতে পারে এই ভয়ে আর আমার প্রচন্ড কষ্ট হচ্ছে দেখে আবির আর বেশি দুর আগালো না। ও পরে বাড়া বের করে আমাকে কিস করতে লাগলো। এভাবে কিছুক্ষণ যাওয়ার পর ও কাপড় পরে নিল আর আমাকেও পিরিয়ে দিলো। আমি তখন প্রচন্ড ব্যাথা পেয়েছিলাম তাই দারাতেও পারছিলাম না। ও ধরে আমাকে বেড এ শুইয়ে দিয়এ বাসায় চলে গেলো। আজ আবির নিজের বাড়াকে শান্ত করতে না পারলেও অনেক খুসি ছিল।কারণ এটা তো কেবল শুরু।

বাকি অংশ আগামী পর্বে দেওয়া হবে....
 

Users who are viewing this thread

Back
Top