What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
জীবনকাব্য-১ (পরিচয়ে শুরু) - by FictionallyReal

গল্পের নাম জীবন কাব্য। কল্পনা আর বাস্তবের একটা বাস্তবিক মেলবন্ধন রচনার অভিপ্রায় থেকেই লিখতে বসলাম। 'চটি গল্প নিছক রসালো কোনো রচনা নয়, রীতিমতো সাহিত্য উপকরণ'- লেখক হিসেবে এটাই আমার অভিমত। চটি গল্পে সাহিত্যের খোরাক খুজে ফিরেন এমন ব্যক্তি আছেন নাকি কেউ আমার মতো? থাকলে আসুন। আড্ডায় ভার্চুয়াল চায়ের কাপে গল্প জমুক আমাদের।

ইচ্ছে আছে ছোট বড় কিছু ঘটনা (বাস্তব এবংতার সাথে কল্পনাকে) ধারাবাহিকভাবে এক মলাটে সাজাবো। এর দরুন বেশ কিছু চরিত্রের আবির্ভাব হবে আমার লেখায়। আশা করি তাদের কারোর সাথেই পরিচিত হতে আপনাদের খারাপ লাগবেনা। এই চরিত্রগুলোর মাঝে কেউ নায়ক, কেউবা নায়িকা, কেউবা ভিলেন আবার কেউ পার্শ্বচরিত্র। ঠিক যেমন বাস্তব জীবনে আমরা; একজনের কাছে হিরো, তো একজনের কাছে ভিলেন। কারো চোখে নিষ্পাপ, তো কারো চোখে অপরাধী। আমার এই গল্পের চরিত্র এবং কাহিনীর সাথে যদি নিজের জীবনের কোন মিল পেয়ে যান, তো নিজ দায়িত্বে কানেক্ট করে নিয়েন নিজেকে।

চলুন, প্রথমেই পরিচিত হওয়া যাক আমার গল্পের নায়িকার সাথে। ওর নাম তাসফিয়া জান্নাত গীতি। সত্যজিৎ রায়ের 'গোলকধাম রহস্য' গল্পে ফেলুদার কন্ঠে লেখক তোপসেকে বলেছিলেন, "নতুন চরিত্র যখন আসবে, তখন গোড়াতেই তার একটা মোটামুটি বর্ণনা দিয়ে দিবি। তুই না দিলে পাঠক নিজেই একটা চেহারা কল্পনা করে নেবে; তারপর হয়তো দেখবে যে তোর বর্ণনার সঙ্গে তার কল্পনার অনেক তফাত"। তাই আমিও আপনাদের ভিজুয়ালাইজেশানের সুবিধার্থে শুরুতেই ওর চেহারার একটা বাস্তবিক বর্ণনা দিয়ে রাখছি।

৫ ফুট ১.৫ ইঞ্চি উচ্চতার এবং ৪৯/৫০ কেজি ওজনের তাসফিয়া সদ্যই ২৫ পেড়িয়ে ২৬ এ পা দিয়েছে। গোলাপী আভাবিশিষ্ট ফর্সা, গোলাকার মুখশ্রী। পুরো মুখমন্ডল থেকে যেনো লাবণ্যচ্ছটা ঠিকরে বেরুচ্ছে, এতোটাই অসামান্যা রূপবতী নারীমূর্তি সে। যদিও চেহারা আর শারীরিক গঠণে ওকে কিশোরী বা কৈশোর পেরুনো সদ্য ফোটা যুবতী মনে হয়। অর্থাৎ, বয়স যে ২৬ ছুয়ে ফেললেও, ওকে দেখে ২২/২৩ এর বেশি মনেই হয়না। ফেসকাটিং সম্পর্কে আরও নির্দিষ্ট করে যদি বলতে হয় তাহলে নাকের নিচ থেকে থুতনি পর্যন্ত শ্রীলংকান মডেল চুলাকশির সাথে মিল রয়েছে ওর।

লম্বা টানাটানা, সুগভীর একজোড়া চোখ। সে চোখের গভীরতা মাপতে গিয়ে যেন অতলে তলিয়ে যাবে যেকোনো নাবিক। চোখের সাদা অংশ শুভ্র সাদা। সে চোখে স্নিগ্ধতা আর কামনার এক অপুর্ব মিলন ঘটেছে। অনবদ্য এক আকর্ষণ ওর চাহুনিতে। ভ্রু যুগল চিকণ এবং পরিচ্ছন্ন। প্লাক না করেও মনে হয় কাল পরশুই যেন প্লাক করা হয়েছে। নামকটা না বোচা না অতিরিক্ত লম্বা। ফেসের সাথে একেবারে মানানসই। ঠোঁট দুটো কমলালেবুর কোয়ার মতো রসালো। না জানি কতটা সুমিষ্ট সেই রস। নিচের ঠোঁটের বামপাশে ছোট্ট একটা তিল। যেটা ওর ঠোটের ও হাসির সৌন্দর্য নির্দিধায় কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। কোমড়ের দু আংগুল উপর পর্যন্ত কালো বাদামীর মিশ্রণে চুল। চুলের রঙ ন্যাচেরাল। কালার করা নয়।

এবার আসি ওর ভেতরের এসেট এ। দুধদুটো গোলগাল। ৩৪ বি সাইজের। সারকেল টা বেশ বড় এবং গোলাপী লালচে কালারের। বোটাদুটো এমনিতে চুপসে থাকে। কিন্তু উত্তেজিত মুহুর্তে ফুলে বেশ বড় আকার নেয়। বুকে দুইটা তিল। কালো তিলটা দুই দুধের মাঝখানে ক্লিভেজ বরাবর। আর লাল তিলটা বাম দুদুতে। অনেকেরই একটা দুধ আরেকটা থেকে কিঞ্চিৎ ছোট বড় হয়। ওর বাম দুদুটাও ডান দুদুর চাইতে হালকা একটু বড়। বুবসের উপরে টপিংস হিসেবে আছে লালচে রঙের বোটা। বোটার পাশদিয়ে ছোট্ট ছোট্ট দানা। পেট একদমই মেদবিহীন। নাভীটা গর্ত আকারের। ডান পাশে পেটের নিচে কটি বরাবর আরও একটা তিল। স্লিম তলপেটেও কোনরকম চর্বি নেই। পুশিটা বিদেশিদের মতো। বাংগালী ফরসা মেয়েদেরও পুশি কালচে টাইপের হয়। কিন্তু তাসফিয়ার পুশি কালচে নয়। ফরসা। গুদের পাপড়ি ভেতরে ঢোকানো। আংগুল দিয়ে টান করে ভেতরটা দেখলে সেটা লালচে রঙের দেখায়।

ছোট টাইট পাছু। ক্ষুদ্রার্থে নাটককে নাটিকা বলা গেলে, পাছাকে পাছুও বলা যাবে নিশ্চয়ই। তবে সেই পাছুতেও বেশ দুলুনী আছে। ভারী পাছার দুলুনি তো কমবেশি সবাই দেখেছেন। ছোট, ৩৪ সাইজের টাইট পাছার দুলুনি কি কেউ দেখেছেন? দেখে থাকলে অবশ্যই জানাবেন কেমন লাগে ছোট পাছার তরঙ্গ।

গীতির শরীরটা পুরোপুরি ন্যাচেরাল। শুধু কয়েকবার লিপিং হয়েছে। দুবার ব্রেস্ট প্রেসিং। একবার ভালোমতো বুব সাকিং। ওই একবারই ব্লোজব দিয়েছে ও। গুদে আদর কখনোই পায়নি তাসফিয়া। ফিংগারিং এর সময় আংগুল দিয়ে ক্লিটোরিসে হাত বুলানো এটুকুই করেছে ও। সুতরাং, পুরুষ মানুষের দাবড়ানি আর চটকানি খেলে এই ৩৪-২৮-৩৪ ফিগারই যে রাতারাতি চেঞ্জ হয়ে কড়া সেক্সি ফিগার বনে যাবে একথা একরকম জোর দিয়েই বলা যায়।

গীতির বগল, পাছা, কুচকি সবই ফর্সা। কনুই আর হাটুর ত্বকও ফরসা আর মসৃণ। শুধুমাত্র প্রকৃত সুন্দরী মেয়ের এমনটা হয়। শরীরেও কোথাও কোনো অবাঞ্চিত চুল নেই। সবসময় পরিষ্কার থাকতে পছন্দ করে ও। সপ্তাহে দুবার ওয়াক্স করে। বাসাতেই নিয়মিত মেনিকিওর, পেডিকিওর করে ঘরোয়া পদ্ধতিতে। তার সুবাদে হাত এবং পা অসম্ভব সুন্দর।

তাসফিয়ারা তিন বোন, এক ভাই। বড় বোন তাহমিনা, তাসফিয়ার চেয়ে সাড়ে তিন বছরের মতো বড় । বছর দেড়েক হল বিয়ে হয়েছে। জামাই একটা প্রাইভেট কোম্পানিতে চাকরি করে। ৬ মাসের একটা বাচ্চা আছে ওদের। তাশফিয়া মেজো। একটি পাবলিক ইউনিভার্সিটি থেকে অনার্স, মাস্টার্স কলপ্লিট করে এখন ঢাকায় থাকে। সরকারী চাকুরীর জন্য প্রিপারেশান নিচ্ছে আর চাকুরির এক্সাম দিচ্ছে। তারপর ওদের ভাই মিলন । ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটিতে থার্ড ইয়ারে পড়ে। সবার ছোট তামান্না। এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিবে । বাবা মিজান হোসেইন একসময় একটা আধা সরকারি প্রতিষ্ঠানে চাকুরি করতেন। এখন উনি রিটায়ার্ড। মা তাহেরা বেগম হাউজওয়াইফ।

চার ভাইবোনের সংসারে শুরু থেকেই টানাপোড়নের মধ্য দিয়ে বড় হয়েছে তাসফিয়া। নিজের অনেক শখ আহ্লাদই পূরণ করা হয়ে ওঠেনি। বড় বোন তাহমিনার যথেষ্ট অবদান আছে ওদের লেখাপড়ায়। ভাই বোনদের পড়াশোনায় দায়িত্ব পালনে বিয়েটাও ঠিক সময়ে করা হয়ে ওঠেনি ওর। এখন অবশ্য ও স্বামী সংসার নিয়েই ব্যস্ত। বাবার সংসারে আর সেভাবে টাকা পয়সা দিতে পারেনা। মিলন অবশ্য নিজের হাতখরচ আর পড়াশোনার খরচ নিজেই চালায়। তামান্না এলাকার কলেজেই পড়ছে। বাসা থেকেই ক্লাস করে। ছাত্রাবস্থায় টিউশনি আর কোচিংএ ক্লাস নিতো তাসফিয়া। সেই টাকায় নিজের লেখাপড়ার পাশাপাশি ফ্যামিলিকেও সাপোর্ট করতো। এখন অবশ্য ঢাকায় এসে সবকিছু নতুন কতে শুরু করতে হয়েছে।

মাস্টার্স কমপ্লিট করে তাশফিয়া ঢাকায় চলে আসে। দুলাভাইয়ের রেফারেন্সে একটা কোম্পানিতে রিসেপশনিস্ট এর চাকরিও পেয়েছিলো। চাকরিটা এমনিতে খারাপ ছিলোনা। ১০-৫ টা অফিস টাইম। সাথে বেতনটাও ছিলো বেশ ভালো। সেটা তিনমাস করার পরে আর কন্টিনিউ করেনি ও। এর পেছনে অবশ্য বেশ কয়েকটা কারণ আছে। প্রথমত, তাসফিয়ার লক্ষ্য সন্মানজনক, বড় কোনো চাকরি। ছোটবেলা থেকেই ভালো স্টুডেন্ট ও। ইউনিভার্সিটিতেও ওর খুব ভালো রেজাল্ট। ছোট চাকরির যাঁতাকলে পড়ে ক্যারিয়ারটা শুরুর আগেই নষ্ট করতে চায়না ও। আরেকটা কারণ, অফিসের পরিবেশ। এমনিতে চাকুরির পরিবেশ বেশ আরামদায়ক হলেও, অফিসে ওর দুই স্টেপ সিনিয়র বসের কথাবার্তা এবং আচরণ কোনোটাই ভালো লাগতো না ওর। উনি যেন কন্টিনিউয়াসলি তাসফিয়াকে বাজে ইঙ্গিত দিয়ে যেতেন। ইঙ্গিতগুলো না বোঝার ভান করে এড়িয়ে যেতে চাইলেও, তাসফিয়া খুব ভালো ভাবেই বুঝতো উনি ওকে ফিজিক্যাল হতে প্রলুব্ধ করতে চান। তাতে সম্মত হলে ওর ক্যারিয়ার যে একটা লিফট বেয়ে উঠে যাবে এটা খুব ভালোভাবেই বুঝতো তাসফিয়া। কিন্তু, নিজের আত্মমর্যাদা বিসর্জন দেয়া ওর পক্ষে সম্ভয় নয়। আর তাই চাকরিটা ছেড়ে দেয় ও। চাকরি ছেড়ে দিয়ে এখন পুরোদমে লেখাপড়া করছে জবের জন্য। আর যে বাসায় ফ্ল্যাট নিয়ে থাকছে, সেই বাসার মালিকের মেয়েকে টিউশন দেয় ও। এভাবেই চলছে তাসফিয়ার ঢাকার সংগ্রামের দিনগুলি।

ঢাকাতে ওরা ৩ বান্ধবী এক ফ্ল্যাটে থাকে। তাসফিয়া, মিতালী আর শম্পা। তিনজনই একই বিশ্ববিদ্যালয় থেকে পাশ করেছে। তাসফিয়া নামটা উচ্চারণে বড় হয়ে যাওয়ায়, ওকে ওর বন্ধু বান্ধবীরা তাসু, তাসফি বা জান্নাত এগুলো বলেই ডাকে। গীতি ওর ডাকনাম হওয়ায় সেটা বাইরের অনেকেই জানেনা। শম্পা আর তাসফি ইউনিভার্সিটি লাইফেও একই হলে রুমমেট ছিলো। এখনও ওরা দুজন সেইম রুমে থকে। ওদের দুজনের এমন কোনও সিক্রেট নেই যেটা অপরজন জানে না। মিতালী শম্পার ক্লোজ ছোট বোন। ইউনিভার্সিটিতে অন্য ডিপার্টমেন্টে পড়তো ও। এই বাসায় ও ওদের পাশের রুমে থাকে। একসাথে থাকতে থাকতে এখন ওরা তিনজনই খুব ক্লোজ। শম্পা কিছুটা হেলদি এবং হাইটেও ৫ ফিট ৪.৫ ইঞ্চি। কারা যেন বলে যে, মোটা মেয়েদের সেক্স কম, তাদেরকে শম্পার সাথে পরিচয় করিয়ে দেয়া উচিৎ। স্টুডেন্ট লাইফ থেকেই ও গাজর, শশা ইউজ করতো মাস্টারবেশনের জন্য। এখন সেটা আপডেট হয়ে ডিলডো আর ভ্রাইব্রেটর হয়েছে। রাত হলেই প্রবাসী বিএফ এর সাথে ভিডিও কল, সাথে ভ্রাইব্রেটর।

তাসফিয়া নিজেও খুব সেক্সি একটা মেয়ে। হ্যা, ও সেক্স করেনি ঠিক ই। কিন্তু গুদের কুটকুটানি ওর কম তো নয় ই বরং আর দশটা মেয়ের চাইতে বেশ বেশি। ফোন সেক্সে ৩০ মিনিটের আগে অর্গাজম হতো না ওর। সপ্তাহে ২/৩ দিন ফিংগারিং না করলে চলে না ওর। এমন অনেকবার হয়েছে রাতে ঘুম আসছেনা, উঠে গিয়ে মোবাইলে পর্ণ ছেড়ে ফিংগারিং করেছে। আর যখন রিলেশনশিপে ছিলো তখন তো সপ্তাহে ৩/৪ দিন ফোনে আর ভিডিওতে সেক্স করে মাল আউট করা ছিলো ম্যান্ডাটরি কাজ। অবশ্য শুধু অনামিকা ঢুকিয়েই এতোদিন ফিংগারিং করে এসেছে ও। ওর বান্ধবীদের মতো গুদে ক্যান্ডেল, গাজর বা ডিলডো ঢুকায় নি কখনো। তাসফিয়ার যে মাঝে মাঝে শখ করতো না, তা নয়। কিন্তু ভয়ে কখনও ওসব দিয়ে গুদে ঘষাঘষি করবার সাহস হয়নি ওর। তবে ও নিজেও জানে ওর গুদের জ্বালা মেটানো সব পুরুষের কাজ না।

তাসফিয়া জান্নাত গীতির লাইফের প্রথম ভালোবাসার নাম শাওন। যদিও ভার্জিন গীতি এখনও কারও সাথে ফিজিক্যাল হয়নি। খাটি বাংলায় চোদাচুদি করেনি কারও সাথে। কারও ধোন ওর গুদ চিড়ে ঢুকে ওর যৌনদেশের ভূখন্ড স্বাধীন করেনি। শাওন আর ওর ৪ বছরের রিলেশনে শুধু হাত ধরা আর চুম্মাচাটি। ফোনে নানানভাবে ফাটিয়ে চুদলেও, বাস্তবে পাপপুণ্যের বুলি আওরিয়ে শাওনকে চুদতে দেয়নি গীতি। একবার মাত্র আধাঘন্টার জন্য একঘরে একসাথে হয়েছিলো ওরা। সেবার ওর সকল বাধা অমান্য করে শাওন ওর বুবস চুষে খেয়েছিলো। আর এক্সট্রিম হর্ণি মুহুর্তে গীতিও শাওনের ধোন চুষে ওকে ব্লোজব দিয়েছিলো। ব্যাস, ওইটুকুই। সময় আর সিচুয়েশনের অভাবে এর বেশি আর কিছু সম্ভব হয়নি দুজনের মধ্যে। নাহলে হয়তো সেদিনই গীতির ভোদাদেশ উন্মুক্ত হয়ে যেতো। স্বাধীন হতো যৌনভূমি।

তাই গুদের জ্বালা মেটাবার সৌভাগ্য এখনও হয়নি তাসফিয়ার। যদিও ও প্রচুর সেক্সি আর কামজ্বালা মেটাবার জন্য প্রচুর পর্ণ দেখে গীতি। ইভান স্টোন থেকে শুরু করে টমি গান, মিক ব্লু, ম্যানুয়েল ফেরারা, জনি সিন্স থেকে হালের জরদি এল নিনো ফেভারিট ওর। আর ব্ল্যাক স্টারদের মধ্যে মানডিংগো, জসুয়া, ইসিয়াহ ম্যাক্সওয়েল। উফ!! সো হট। বাস্তব জীবনে রোমান্টিক সেক্স পছন্দ হলেও মাঝামাঝেই রাত করে গ্যাংব্যাং, ডিপি আর বুকেক সেক্স ভিডিও দেখে ও। মুভি দেখার সময় নিজেকে মুভির নায়িকার জায়গায় বসিয়ে ইমাজিন করে চরমসুখ নেয়। জুলিয়া এন, সানি লিওনের ভক্ত হলেও সবচেয়ে বেশি যার সাথে ইমাজিন করে সে হলো ম্যাডিসন আইভি। দুজনের ফিগারে যথেষ্ট মিল রয়েছে। ছোটখাট শরীরে ছোট ছোট এসেট। আজ বিকাল থেকেই ভোদার ভেতর কেমন যেন কুটকুটাচ্ছে গীতির। সন্ধ্যে থেকে পড়ায় একদম মন বসছে না। ফোনে মিক ব্লু আর ম্যাডিসন আইভির একটা ভিডিও ছেড়ে দিলো। ফার্স্ট এনাল অফ ম্যাডিসন। তারপর টাওয়েল হাতে করে ওয়াশরুমে ঢুকলো নিজের অশান্ত মনকে শান্ত করবার জন্য।
 

Users who are viewing this thread

Back
Top