What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
মুসা আর আবুলের শিউলী কে চোদার বাসনা পার্ট ১ by Rejaullund

আমি আর আমার বন্ধু মুসা । অনেক দিন থেকেই আমাদের কচি মেয়ে চোদার খুব ইচ্ছা । কারণ কচি মেয়ে রা গনিমতের মাল , তাদের কে যেভাবে খুশি চোদা যায় ।

আমরা যখন রাস্তায় আড্ডা মারতাম তখন মেয়ে গুলা আমাদের সামনে দিয়া হাইটা যাইতো । আমরা দুজনে ভাবতাম যে আল্লাহ যদি এদের চোদার সুযোগ করে দিতো কি সুখ টাই না হইতো । কচি মেয়ে গুলার দুধ সদ্য গজায় তাই থাকে একদম নরম । আর গুড আর পোদ থাকে প্রচন্ড টাইট । শুনেছি এরকম কচি মাগীকে চুদতে পাইলে জান্নাতের সুখ মেলে । কিন্তু কোনো মেয়ে কে এভাবে চুদলে গুনহা হয় । তাই আমাদের টার্গেট ছিল কচি মেয়ে গুলা । কিন্তু আমাদের আসা পূরণ করার কোনো রাস্তা খুইজা পাইতেছিলাম না । কিন্তু শেষ অবধি আল্লাহ আমাদের একটা পথ দেখাইলো ।

আমাদের পাড়ায় একটা পরিবার নতুন বাড়ি করছে । তাদের দুইটা মেয়ে আছে । বড়ো মেয়ে টার নাম শিউলী, বয়স ২১ । শালী দেখতে কি ! চিকন কোমর , সদ্য গজিয়ে ওঠা দুধ , আর কোমরের নিচে গোল পাছা । দেখলে যে কারো ধোন খাড়া হয়ে যাবে । হাঁটার সময় গোল গোল দুধ গুলা এমন ভাবে দুলতে থাকে ইচ্ছা করে গিয়ে কামড়ায়া ধরি ।

তো আমাদের দুজনের মাথা খারাপ হয়া গেলো । যে করেই হোক আমাদের এই মাগীকে চুদতেই হবে । তো আমরা নানা ভাবে বুদ্ধি করতে লাগলাম । মাগী রোজ টিউশন পড়তে যায় , আমি আর মুসা বুদ্ধি করলাম যে এখানেই যে করে হোক মাগীকে প্রেমের জলে ফাসাইতে হবে । রোজ আমরা গিয়া টিউশন এর সামনে দাঁড়ায় থাকি আর লাইন মারি , কিন্তু মাগী পাত্তা দেয় না । মাগীকে দেইখাই আমাদের ধোন দাড়ায় পড়ে। কিন্তু শেষ অবধি বহু কষ্ট করে আমার বন্ধু মুসা শেষ অবধি ওই মাগীকে নিজের প্রেমের জলে ফাসায়া ফালাইলো ।

কিন্তু মাগী চালাক আছে , সহজে একা মুসার সাথে দেখা করতে চায় না , আর নোংরামি ও করার ইচ্ছা দেখায় না । তো আমি মুসা কে বলাম ওই মাগীকে কিছু চটি পড়তে ক , তাইলে চোদাচুদির প্রতি একটু ইন্টারেস্ট আসবে । তো তাই হইলো , মুসা অনেক বলে কয়ে চটি পড়ানো শুরু করলো আর আমাদের ফাঁদে আস্তে আস্তে পরতে থাকলো ।

একদিন বিকালে মুসা মাগীকে একটু চুম্মা চটি করার জন্যে রাজি করায়া ফালাইলো । তো আমি একটা জঙ্গলের কাছে নিয়ে আসার বুদ্ধি দিলাম । কথা মতন মুসা মাগীকে নিয়ে আসলো , আমিও জঙ্গলে লুকায়া লুকায়া দেখতে লাগলাম । মুসা প্রথমে লিপ কিস করা শুরু করলো , আমার তো মাগীকে দেখায় ধোন খাড়া হয়া গেলো , ওদিকে মুসার কি অবস্থা হইতেছে বুঝতেছি ।

লিপ কিস করতে করতে মুসা মাগীর একটা দুধে হাত দিল , সাথে সাথে মাগী হাত টা ঝটকায় সরায়া দিল , মুসা তাতে রাগ হয়া গেলো আর একটা দুধ আবার জোড়ে খামচায়া ধরলো , তার পরে মাগীর পিছনে যায় দুই হাতে দুইটা দুধ জামার উপর দিয়েই কচলাতে লাগলো , মাগী ছাড়া পাওয়ার জন্যে একটু ছট ফট করতে লাগলো , কিন্তু কিছুক্ষনের মধ্যেই একটু শান্ত হয়া গেলো । মুসা দেখি পাগলের মতন দুধ টিপা শুরু করলো যেনো কত দিনের খিদা , মাগী মজা নিতে নিতে হঠাৎ ছাড়ানোর চেষ্টা করলো , কিন্তু মুসা এতে দুধ দুইটা জোড়ে খমচায়া ধইরা মোচড় দিলো , মাগী তাতে ব্যাথায় জোড়ে উফ্ করে চিল্লায়া উইঠা হাত টা আবার ঝটকায় সরায়া দিয়া মুখ ঢাইকা দৌড় মারলো ।

এই টুকুতেই আমার আর মুসার অবস্থা খারাপ । আমি জঙ্গল থাইকা বার হয়া আসলাম । মুসা বলল ভাইজান আমার হাত মাইরা মাল ফেলতে হবে । আমিও বললাম আমার ফেলতে হবে নাইলে থাকা যাইতেছে না । তো আমরা একে অপরের থেকে একটু দূরে গিয়া হাত মারতে লাগলাম ।

আমার ধোন দেখি ৮ ইঞ্চির ও বেশি ফুইলা গিয়া রস ছাড়তেছে । তারাতারি চোখ বন্ধ কইরা ওই মাগীকে মনে মনে চুদতে লাগলাম আর হাত মারতে লাগলাম । কল্পনার জগতে গিয়া মাগীকে চুদতে লাগলাম । মনে মনে মাগীর দুধ দুইটা হতে নিয়া জোরে জোরে টিপতে লাগলাম , তার পরে একটা দুধ আমার মুখের মধ্যে নিয়া গায়ের জোড়ে কামড়ায়া ধরলাম , মাগী চিল্লায়া উঠলো ।তার পরে মাগীর প্যান্ট টা খুইলা গুদে চটাস চটাস করে বারি মারতে লাগলাম , তার পরে ভার্জিন গুড়ের ফুটায় ধোনের মাথা টা সেট কইরা দিলাম এক চাপ , ধোনের খালি মাথা ঢুকলো ।

মাগীর মাং এত টাইট ছিল যে আমার ধনের মাথা তাকেই জোড়ে কামড়ায়া ধরলো , আমি আরামে পাগল হওয়া গেলাম , তার পরে মাগীর দুই দুধ খামচে ধইরা সারা গায়ের শক্তি দিয়া দিলাম আর এক ঠাপ, আমার ধাক্কায় ধোন গোড়া অবধি গাইথা গেলো , সিল ফাইটা টাইট গুড ধোন টা গাঁইথা গেলো , মাগী গলা ফাটায়া চিল্লায়া উঠলো , প্রচন্ড টাইট আর গরম গরম গুড আমার সম্পূর্ণ ধোন টাকে চিপে ধরলো , মাগীর মুখ চিপা ধইরা কয়টা লম্বা লম্বা ঠাপ মারলাম । বুঝতে পারলাম এত টাইট গুড বেশিক্ষণ মাল ধরে রাখতে দিবে না । তার পরে মাগীকে উল্টায়া পোদের ফুটায় ধোনের মাথা রাখলাম আর দিলাম একটা চাপ , পোদের ফুটা চর চর কইরা ফাইরা ধোন ঢুকায়া দিলাম মাগী মরণের চিল্লানি চিল্লায়া উঠলো । এসব ভাবতে ভাবতে চিরিক চিরিক কইরা মাল বাড়াইতে লাগলো । কম সে কম হাফ গ্লাস মাল পড়লো ।

কিছক্ষন পর মুসা আসলো আমি আবার মুসার সাথে আলাপ করতে লাগলাম যে এই মাগীকে কিভাবে দুইজনে চোদা যায় । আমাদের ইচ্ছা ছিল দুইজনে একসাথে মাগীকে চুদবো , একজন গুডে ধোন সেট করবো আর একজন পাছার ফুটায় । তার পরে দুইজনে একসাথে ধোন ঢুকায়া মাগীর দুই ফুটা একসাথে চিরা ফালাবো ।
 

Users who are viewing this thread

Back
Top