What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

টিইউভি রাইনল্যান্ড কোয়ালিটি সার্টিফায়েড রিয়েলমি সি২১ এখন বাংলাদেশে (1 Viewer)

gMLlsM7.jpg


রিয়েলমি সম্প্রতি তাদের সি সিরিজের নতুন চমক সি২১ বাজারে এনেছে। রিয়েলমি সি২১ সি সিরিজের সর্বপ্রথম স্মার্টফোন যা অর্জন করেছে টিইউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্য মানের স্বীকৃতি।

স্মার্টফোনটিতে যা থাকছে

টিইউভি রাইনল্যান্ড কোয়ালিটি সার্টিফিকেশন পাওয়া রিয়েলমি সি সিরিজের প্রথম স্মার্টফোন

তরুণ বাংলাদেশি ব্যবহারকারীরা এমন একটি স্মার্টফোন ব্যবহারের সুযোগ পাচ্ছেন যার সুরক্ষা এবং মানের নির্ভরতা বিশ্বখ্যাত সংস্থা টিইউভি রাইনল্যান্ড কর্তৃক অনুমোদিত হয়েছে। রিয়েলমি সি২১ এমন প্রশংসাপত্র অর্জন করা রিয়েলমি সি সিরিজের প্রথম স্মার্টফোন। রিয়েলমি তাদের স্মার্টফোনের গুণগত মান নিয়ন্ত্রণের পদ্ধতি পরবর্তী স্তরে নেওয়ার জন্য টিইউভি রাইনল্যান্ডের সঙ্গে একযোগে কাজ করে যাচ্ছে।

আট মাস ধরে গবেষণা এবং পরীক্ষার পরে টিইউভি রাইনল্যান্ড এবং রিয়েলমি যৌথভাবে টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন উচ্চ নির্ভরযোগ্যতা প্রশংসাপত্র তৈরি করেছে, যা বিশ্বব্যাপী শীর্ষস্থানীয় শিল্পের মানদণ্ড হিসেবে কাজ করবে। টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন উচ্চ নির্ভরযোগ্যতা প্রশংসাপত্র অর্জনের প্রক্রিয়ার ক্ষেত্রে ড্রপ এবং টিয়ার, চরম তাপমাত্রা, চরম আর্দ্রতা, ভোল্টেজের ওঠানামা এবং উপাদান নির্ভরযোগ্যতার মতো ২৩টি বড় পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়। এসব পরীক্ষা স্মার্টফোনের প্রাথমিক ৩ বছর জীবনচক্রের ওপর ভিত্তি করে তৈরি করা হয়। রিয়েলমি সি২১ এ সমস্ত পরীক্ষা খুব ভালোভাবে উতরে গেছে।

উচ্চ সহনশীলতা এবং প্রতিরোধ শক্তির রিয়েলমি সি২১ তরুণ ব্যবহারকারীদের জন্য

রিয়েলমি তাদের তরুণ ফ্যানদের জন্য সেরা পণ্য বাজারে নিয়ে আসতে বদ্ধপরিকর। এ কারণেই সি২১ এর বিকাশের সময় রিয়েলমি পরিবেশগত সেটিংসে পণ্য অভিজ্ঞতা সমীক্ষা এবং ফ্যানদের প্রতিক্রিয়া বিবেচনায় নিয়ে জোরালোভাবে এই স্মার্টফোনের কার্যকারিতা পরীক্ষা করেছে। যেমন ড্রপের ক্ষেত্রে সহনশীলতা পরীক্ষা করার জন্য ডিভাইসটি বিভিন্ন পৃষ্ঠ থেকে ১.৮ মিটার উচ্চতা বজায় রেখে বারবার ফেলে দেখা হয়েছে। ভ্রমণের সময় রিয়েলমি সি২১ একই রকম সক্ষম থাকবে কিনা তা নিশ্চিত করার জন্য একটি বহিরঙ্গন পরিবেশে প্রতিকূল তাপমাত্রায় ব্যবহার করার অভিজ্ঞতা নেওয়া হয়েছে। সি২১ ডিজাইন করার সময় রিয়েলমি নীতি এবং মানদণ্ডের পরিমাপকগুলো কঠোরভাবে অনুসরণ করেছে।

উচ্চ ক্ষমতার মেগা ব্যাটারি

নন-স্টপ স্মার্টফোন ব্যবহারের আনন্দের জন্য রিয়েলমি সি২১-এ রয়েছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি এবং এটি রিভার্স চার্জিং ক্ষমতাসম্পন্ন। সুপার সেভিং মোড চালু রাখলে ফোনটি ৪৭দিন পর্যন্ত স্ট্যান্ডবাই থাকতে পারে। বিশেষ ওটিজি রিভার্স চার্জযুক্ত রিয়েলমি সি২১ হলো ব্যাটারি লাইফ সেভার।

এআই ট্রিপল ক্যামেরা সেটআপে সুপার ক্লিয়ার ছবি

রিয়েলমি সি২১ ট্রিপল ক্যামেরাতে আপগ্রেড করা হয়েছে। ১৩ মেগাপিক্সেলের সঙ্গে এফ/২.২ এর বড় অ্যাপারচার অল্প আলোতেও পরিষ্কার, উজ্জ্বল ছবি তুলতে সাহায্য করবে। বি অ্যান্ড ডব্লিউ এবং রেট্রো লেন্স ছবিকে আরও শৈল্পিক করে তুলবে। এই লেন্স দুটি উচ্চ এক্সপোজার সংবলিত সাদাকালো ছবি তুলতে সাহায্য করবে।

সেলফি প্রেমীদের জন্য সি২১ এ রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, যার সাহায্যে খুব সহজে ক্রিস্টাল ক্লিয়ার সেলফি তোলা সম্ভব। এ ক্যামেরার এআই বিউটিফিকেশন ফাংশন এবং পোর্ট্রেট মোড ব্যবহারকারীর ক্যামেরা অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তুলবে।

সি২১ এর ডিজাইন তরুণ প্রজন্মের দৈনন্দিন জীবনযাত্রা দ্বারা অনুপ্রাণিত

রিয়েলমি সি২১ এর ডিজাইন তরুণ প্রজন্মের দৈনন্দিন জীবনযাত্রাকে মাথায় রেখে তৈরি করা হয়েছে। সি২১ এর অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই রং, আইকন, ওয়ালপেপার এবং অ্যানিমেশন এ চারটি বিষয় বিবেচনায় রেখে ডিজাইন করা হয়েছে। টাইম আওয়ার গ্লাস দিয়ে অনুপ্রাণিত এই ডিজাইনটি ফ্যাশনেবল ও কার্যকরী এবং তরুণ প্রজন্মের ট্রেন্ডি লাইফস্টাইলকে সম্পূর্ণ করবে।

এর পাশাপাশি, রিয়েলমি সি২১ এ রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৩৫ প্রসেসর, যার ফলে এ ফোন খুব দ্রুত কাজ সম্পাদন করতে পারে। এতে আরও রয়েছে ইনস্ট্যান্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, রিভার্স চার্জিং, সুপার পাওয়ার সেভিং মোড এবং ৬.৫ ইঞ্চির মিনি ড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লের মতো সব ফিচার যা রিয়েলমি সি২১-কে বাজারের অন্যান্য ফোনগুলো থেকে আলাদা করে তুলেছে।

রিয়েলমি সি২১ ক্রস ব্ল্যাক এবং ক্রস ব্লু এই দুই রঙে ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টটি পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯০ টাকায়। পাশাপাশি এর ৩+৩২ জিবি ভ্যারিয়েন্টটি খুব শিগগিরই সারা দেশে পাওয়া যাবে। কেনার জন্য নিকটস্থ রিয়েলমি ব্র্যান্ডশপ ভিজিট করতে এখানে ক্লিক করুন।
 

Users who are viewing this thread

Back
Top