What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মুক্তির পথ আমি পর্ব ১ by lovejapan2017

আমি সুপ্রতীম , একটি কলেজে ল্যাব আসিসট্যন্ট এর পদে কাজ করি । তখন সবে কলেজটি তৈরী হয়েছে , প্রত্যন্ত এক অঞ্চলে । কলকাতা থেকে প্রায় ঘন্টা আড়াই এর পথ । আমার বয়স তখন ২৮।কলেজ টি নতুন হওয়ায় কয়েকটি বিভাগ নিয়ে চালু হয়েছিলো । আমার প্রাণিবিদ্যা বিভাগে মাত্র দুজন টিচার নিয়োগ করা হয়েছিল প্রাথমিক ভাবে । বিভাগীয় প্রধান করা হয়েছিলো মধুমিতাদিকে , ওনার বয়স তখন ছিলো ৩৮ ।

মধুমিতাদি লম্বার দিকে , সঙ্গে মানানসই ফিগার । আরেকজন ছিলো প্রিয়াঙ্কা , ৩০ বছর । ফর্সা , মাঝারি হাইট , কিন্ত পাছা ছিলো দেখবার মতন । ইংরাজী বিভাগে বনানী নামে একটি মেয়ে পড়াতো , বয়স ২৯ বছর । আমার বাড়ী বেশ দূর হওয়ায় , আমি কাছের একটি জনপদে বাড়ী ভাড়া করে থাকতাম । ছোট্ট একতলা বাড়ী , সম্পূর্ণ পৃথক যাতায়াত এর রাস্তা । মালিক ব্যবসার কাজে প্রায় বাইরে যেতেন , বাড়ী থাকতেন ওনার স্ত্রী আর ছেলে । ছেলে ক্লাস সিক্স এ পড়তো প্রথম বছর জনা দশেক ছাত্র ছাত্রী আমরা পেয়েছিলাম আমাদের বিভাগে । এই সেই সময়কার পরিস্থিতি তখনকার ভাষায় লিখছি ।

আমি ল্যাব এই থাকতাম , কলেজে কাজ বলতে ল্যাব এর দেখভাল আর বই পত্র সাজিয়ে রাখা , যেহেতু লাইব্রেরি তৈরী হয়নি তখনও । ক্লাস নিতে একজন গেলে আরেকজন টিচার ল্যাব সংলগ্ন ঘরেই বসতো । সঙ্গে বাথরুমের ব্যবস্থা ও ছিলো । আমার কাজ না থাকলে ওই ঘরেই থাকতাম । মাঝে মাঝে মধুমিতাদি ও প্রিয়াঙ্কা , নিজেদের একান্ত ব্যক্তিগত আলোচনা ও করতো ।

একদিন আমি ল্যাব সংলগ্ন ঘরে বসে আছি । প্রিয়াঙ্কাদি ও ওই ঘরে ছিলো , কি লেখালিখি করছিলো । হটাৎ বলল , " সুপ্রতীম আমার পেট যেন কেমন করছে , আমি বাথরুম থেকে আসছি । তুমি একটু বাইরে যাবে ? "

আমি অবাক হয়ে বললাম , "তুমি বাথরুমে যাবে , তার সাথে আমার কি ? আমি কি যাচ্ছি তোমার সাথে বাথরুমে ? "

প্রিয়াঙ্কা বলল , " উফ্ফ , তুমি একটা হাঁদা । আমি শাড়ী টা ছেড়ে যাবো । তুমি যাও না । "

আমি কথা না বাড়িয়ে বেড়িয়ে এলাম । হটাৎ মধুমিতাদি ক্লাস শেষ করে ঘরে ঢুকলো । টানা তিনটে ক্লাস নিয়েছে আজকে , সিলেবাস এগিয়ে নিয়ে যাবার জন্য । পরের তিনটে ক্লাস প্রিয়াঙ্কাদির । মধুমিতাদি ঘরে ঢুকেই , বসার ঘরের দিকে যেতে গেলো , দেখলো ঘর বন্ধ । আমাকে বলল , "কি রে প্রিয়াঙ্কা ঘর বন্ধ করে কি করছে ? "

আমি বললাম , " বাথরুমে গেছে , শাড়ী ছেড়ে । সময় লাগবে বলল । "

মধুমিতাদি বিরক্তি দেখিয়ে বলল ," বাথরুম যাবার আর সময় পেলো না । টানা তিনটে ক্লাস নিয়ে আমার বাথরুম পেয়ে গেলো । আমি দাঁড়াতে পারছি না । " এই বলে একতলার বাথরুমে যাবার জন্য ঘুরলো । আমি আলতো করে মধুমিতাদির হাত ধরলাম ।

মধুমিতাদি বলল , " কি করছিস ছাড় ? আমার খুব জোরে পেয়েছে । "

আমি বললাম , " যদি একতলায় যেতে যেতে হয়ে যায় , আপনার সম্মান থাকবে ? তার চেয়ে এখানেই করে নিন । "

এই বলে মধুমিতাদির হাত ছেড়ে চট করে একটা বড় বীকার নিয়ে এলাম । মধুমিতাদি মতলব বুঝতে বাকী থাকলো না আর । মধুমিতাদি বলল , " তোর কি মাথা খারাপ হলো ? আমি বীকারের মধ্যে বাথরুম করবো ? কেউ যদি দেখে ফেলে , আমার সম্মান থাকবে ? "

আমি বললাম , " একতলায় যেতে যেতে যদি হয়ে যায় , তখন কি হবে ? "

মধুমিতাদি একটু দ্বিধাগ্রস্ত হলো । আমি এক্সপেরিমেন্ট শেল্ফ এর পাশে বীকার টা পেতে দিলাম । আমি ল্যাবের দরজা ভেতর থেকে বন্ধ করলাম । মধুমিতাদি কে দিশেহারা দেখাচ্ছিলো । আমি মধুমিতাদি কে ধরে বীকারের কাছে নিয়ে এলাম । আমি বললাম , " তুমি করে নাও আমি ওদিকে দেখছি, যাতে প্রিয়াঙ্কাদি না আসে । "

আমি অন্যদিকে যেতে যেতে দেখলাম , মধুমিতাদি একইরকম ভাবে দাঁড়িয়ে আছেন । আমি দেখলাম এই করতে করতে প্রিয়াঙ্কা চলে এলে পুরো প্ল্যান টাই মাটি । আমি মধুমিতাদির পেছনে গিয়ে দাঁড়ালাম , মধুমিতাদি বলল , " প্রিয়াঙ্কা দেখে ফেললে কি হবে বল ? "

আমি বুঝলাম মধুমিতাদির করতে আপত্তি নেই , কেউ দেখে ফেলবে কিনা সেটাই চিন্তার । আমি মধুমিতা দি কে আমার দিকে ঘুরিয়ে নিলাম । আমি বললাম , "একটু চোখ বন্ধ করুন ।"

মধুমিতাদির প্রশ্ন নিয়ে আমার দিকে তাকালো , আমি আস্তে আস্তে মধুমিতাদির শাড়ী গোটাতে থাকলাম । মধুমিতাদি আমাকে বাধা দিলো , "সুপ্রতীম প্লিজ এরকম করিস না , আমি কাউকে মুখ দেখাতে পারবো না । "

আমি শাড়ী থেকে হাত সরিয়ে দিলাম , এবং এক ঝটকায় শাড়ী কোমরে তুলে দিলাম । মধুমিতাদি অস্ফুটে "না " বলল । আমি দ্রুত প্যান্টির দুদিকে হাত ঢুকিয়ে গোড়ালি অব্দি নামাতে শুরু করলাম । আমি প্যান্টি ধরে নামাতেই শাড়ী ও নেমে এলো । আমি মধুমিতাদির ফর্সা পা ছাড়া কিছুই দেখতে পেলাম না । আমি গোড়ালি থেকে প্যান্টি টা বার করে নিলাম । প্যান্টিটা কালো রঙের ছিলো ।

প্যান্টিটা পকেটে রেখে , আমি শাড়ীটা অল্প তুলে মধুমিতাদি কে বীকারের ওপর বসার জন্য কাঁধে চাপ দিলাম । মধুমিতাদি আস্তে আস্তে বসে পরলো । নিজেই হাত ঢুকিয়ে বীকারের মুখ গুদের মুখে সেট করলো ।

আমি বললাম , " মধুমিতাদি আমাকে জড়িয়ে ধরুন । আপনার চাপে বীকার ভেঙে গেলে বিপত্তি হবে । "

মধুমিতাদি বুঝতে পেরে দুটো হাত আমার কাঁধে দিয়ে আমার বুকে মুখ গুঁজে দিলো । আমি মধুমিতাদিকে সাপোর্ট দেওয়ার জন্য দুহাত মধুমিতাদির শাড়ীর তলায় দিয়ে , তার নগ্ন পাছা আমার দিকে টানতে থাকলাম । পাছা তো নয় যেন মাখনের তাল ।

আমি মধুমিতাদির কানে কানে বললাম , "এবার শুরু করুন , কেউ এসে পড়বার আগে । "

আমি মনে সুখে পাছায় টিপতে থাকলাম । একটু বাদে তীব্র বেগে মধুমিতাদি পেচ্ছাপ করা শুরু করলো , আওয়াজ কমে এলে আমি হাত সরাবার আগে পাছার খাঁজে একবার হাত বুলিয়ে নিলাম । মধুমিতাদি শিউরে উঠলো ।

মধুমিতাদির হয়ে গেলে , বলল , "সুপ্রতীম আমার হয়ে গেছে । "

আমি শাড়ীর তলায় হাত ঢুকিয়ে বীকার টা ধরলাম । মধুমিতাদি আস্তে আস্তে উঠে দাঁড়ালো । মধুমিতাদি সায়া দিয়ে গুদ মুছতে যাচ্ছিলো । আমি মধুমিতাদির হাত ধরে বাধা দিলাম , বললাম , " মুছবেন না সায়া তে । "

মধুমিতাদি অবাক হয়ে আমার দিকে তাকালো , আমি মধুমিতাদর হাত শাড়ীর ওপর থেকে সরিয়ে দিলাম । বীকার তুলে দেখলাম প্রায় ১০০ ml মতো মতো পেচ্ছাপ হয়েছে ।

মধুমিতাদি বলল , " সুপ্রতীম বীকার টা প্লিজ খালি করো । "

আমি বললাম , "সে পরে হবে । এখন আপনার ভালো লাগছে । " মধুমিতাদি কিছু বলতে যাচ্ছিলো , আমি থামিয়ে দরজা খুলতে গেলাম । মধুমিতাদি কিছু বলতে যাবে প্রিয়াঙ্কা ঘর থেকে বেরিয়ে এলো । আমরা চুপ করে গেলাম ।

প্রিয়াঙ্কা বলল , " মধুদি কখন এলে ? "

মধুমিতাদি কোনরকমে বলল , "এই তো এক্ষুনি । "

প্রিয়াঙ্কা ক্লাস নিতে বেরিয়ে গেলো । মধুমিতাদি ভেতরের ঘরে যেতে চাইলো । আমি হাত ধরে দরজার কাছে নিয়ে গেলাম । আমি দরজা লাগিয়ে দিলাম । মধুমিতাদি ভয় পেয়ে বলল , "দরজা কেন বন্ধ করলি ? কেউ এলে কেলেঙ্কারি হবে । "

আমি কোন কথা না বলে মধুমিতাদির হাত ধরে ভেতরের ঘরে নিয়ে গেলাম । আগে যে মধুমিতাদির সাথে কথা বলতে ভয় পেতাম , তাকেই নিজের মনে করে অধিকার ফলাচ্ছি ।

মধুমিতাদি বলল , "আমি বাথরুম থেকে আসছি । "

আমি বললাম , "না যাবেনা , আমি আপনার হিসিটা নিয়ে আসছি ।"

এই কথাটা ইচ্ছে করেই বললাম , যাতে মধুমিতাদি লজ্জা পায় । মধুমিতাদি বলল , "তুই দাঁড়া আমি নিয়ে এসে ফেলে দিচ্ছি । "

আমি বললাম , " আমিই নিয়ে আসছি । "এই বলে ল্যাব থেকে বীকারটা নিয়ে এলাম । অনেকক্ষণ পেচ্ছাপ চেপে রেখেছিলো মধুমিতাদি , তাই হাল্কা ঝাঁঝালো গন্ধ । আমি বীকার নিয়ে ঢুকতেই , মধুমিতাদি হাত বাড়িয়ে নিতে গেলো , আমি হাত সরিয়ে নিলাম ।

মধুমিতাদি বলল , "আমাকে দে আমি ফেলে দিচ্ছি । "

আমি মধুমিতাদির হাত এড়িয়ে , বীকার টা এক চুমুকে খেয়ে নিলাম । মধুমিতাদি হতবাক হয়ে বলল , " এমা , ইশশ , কি করলি এটা তুই ? ওটা কেউ খায় ? "

আমি বললাম , "আমার খুব তেষ্টা পেয়েছিলো , তাই খেলাম ।"

মধুমিতাদি কে বললাম ," আপনার বাথরুম যাবার দরকার নেই । এখানেই আপনাকে পরিষ্কার করবো । "

এই বলে আমি মধুমিতাদি কে টেবিলে শুতে বললাম । মধুমিতাদি না শুয়ে দাঁড়িয়ে থাকলো । আমি মধুমিতাদি কে টানলাম আমার দিকে , মধুমিতাদি আমার ঘাড়ে মাথা রেখে বলল , " প্লিজ সুপ্রতীম আমাকে ছেড়ে দে । "

আমি বললাম , "আপনাকে ছেড়ে দেবো কোন কথা না বলে , যদি আপনি বলেন যে কে আপনার পেচ্ছাপ এই ভাবে খেয়েছে ? "

মধুমিতাদি চুপ করে থাকলো । আমি মধুমিতাদি কে জড়িয়ে ধরে পিঠে হাত বোলাতে থাকলাম । মধুমিতাদির মাই আমার বুকে পিষ্ট হতে থাকলো । আমি আরেকটা হাত দিয়ে মধুমিতাদির শাড়ী আস্তে আস্তে গোটাতে থাকলাম ।

মধুমিতাদি অস্ফুটে বলল , " আমাকে ছেড়ে দে । লক্ষী ভাই আমার । "

আমি না থেমে , শাড়ী গুটিয়ে কোমরের নিয়ে এলাম । মধুমিতাদির হাতে শাড়ীর গোছ তুলে ধরতে বললাম ।

মধুমিতাদির বলল , " সোনা ভাই আমার , এরকম করতে নেই । "

আমি সম্পূর্ণ আত্মবিশ্বাসের সাথে মধুমিতাদির নরম পাছা ডলতে ডলতে বললাম , "সত্যি করে বলুন এই ভাবে আপনার পাছা , শেষ কে কবে কে আদর করেছিলো মনে আছে আপনার ? " মধুমিতাদি চুপ করে রইলো ।

আমি এবার মধুমিতাদির পাছার দুটো দাবনা দু পাশে টেনে , পায়ুদ্বারে আঙুল দিয়ে আস্তে আস্তে কুড়াতে থাকলাম । মধুমিতাদির বলল , "ওখান থেকে হাত সরাও প্লিজ , ওখানে হাত দিয়ো না । "

আমি মধুমিতাদির কানে বললাম , " আপনি বললেন না কে আপনাকে শেষ কবে এইভাবে আদর করেছে । আপনার আদর দরকার । "

আমি মধুমিতাদির হাত ধরে এনে চেয়ারে বসিয়ে দিলাম মধুমিতাদি গুদের ওপর শাড়ী চেপে গুদ আড়াল করবার বৃথা চেষ্ঠা করলো । কলা গাছের মতো ফর্সা উরু দুটো ওপর হাত বোলাতে বোলাতে আমি ফাঁক করতে থাকলাম । মধুমিতাদির গুদের চুল দেখতে পাওয়া গেলেও মধুমিতাদি হাত সরালো না ।আমি মধুমিতাদির ফর্সা থাই তে আদরের কামড় বসিয়ে দিলাম । মধুমিতাদি এটার জন্য প্রস্তুত ছিলো না । হাতের মুঠি আলগা হতেই শাড়ী তলপেট অব্দি তুলে দিলাম । আমি শাড়ী তুলে অবাক চোখে মধুমিতাদির গুদের দিকে তাকিয়ে থাকলাম ।

বেশ কয়েকটা গুদ আমি দেখেছি , কিন্তু মধুমিতাদির মতো সুন্দর গঠন কারুর দেখিনি । ঘন বালে ঢাকা গুদ ফর্সা পায়ের মাঝখানে অদ্ভুত সুন্দর দেখতে লাগছিলো । আমি সময় নষ্ট না করে মধুমিতাদি কে একটু এগিয়ে নিলাম । পা দুটো একটু চওড়া করতেই মধুমিতাদির গুদ গোলাপ ফুলের মতো ফুটে উঠলো । আমি অপেক্ষা না করে আমার জিভ মধুমিতাদির গুদে রাখলাম ।

মধুমিতাদি , "উই মা " করে উঠে বলল , " ওখানে মুখ দেয় না সোনা । "

আমি মুখ তুলে বললাম , " আমি পরিষ্কার করে এক্ষুনি মুখ সরিয়ে নেবো । "

এই বলে আস্তে আস্তে আমি গুদ চাটা শুরু করলাম । আমার নাকে মুতের গন্ধ এলো । আমি অগ্রাহ্য করে চাটতে থাকলাম ।

মধুমিতাদি " না না , উমম মাগো " বলতে বলতে মাথা দুদিকে নাড়াতে থাকলো । আমি জিভ গুদের ভেতরে ঢুকিয়ে ঘোরাতে থাকলাম ।

মধুমিতাদি "ও মাগো" বলে কাটা ছাগলের মতো দু দিকে মাথা নাড়াতে থাকলো । আমি মধুমিতাদির হাত নিয়ে নিয়ে আমার মাথার ওপর রাখলাম , মধুমিতাদি সব ভুলে নিজের গুদে আমার মাথা চেপে ধরলো । আমি উত্তেজনাবশত মধুমিতাদির গুদে একটু জোরেই দাঁত বসিয়ে ফেলেছিলাম ।

মধুমিতাদি জোরে চেঁচিয়ে ফেলল , "আস্তে সোনা , আমি কোথাও পালাচ্ছি না । "

আমি "সরি " বলে আবার চাটায় মনযোগ দিলাম । মধুমিতাদির গুদের কোট আস্তে আস্তে চুষতে থাকলাম ।

মধুমিতাদির গলা দিয়ে আওয়াজ নানা রকমের আওয়াজ বেরোতে থাকলো । মধুমিতাদি ," আহ , উই মা , মাগো , ছেড়ে দে আমাকে । আমাকে যেতে দাও । "

আমি এবার গুদে মুখ লাগিয়ে ভ্যাকুয়াম ক্লিনারের মতো সমস্ত গুদ শুষে নিতে শুরু করলাম । মধুমিতাদির গলা দিয়ে শিৎকার বেরোলো " উম মাগো , আমাকে ধরো । আমার শরীর কেমন করছে । "

মধুমিতাদি এই বলতে বলতে থাই দুটো দিয়ে আমার মাথা চেপে ধরলো , তারপর উচ্ছল ঝর্ণার মতো নিজের গুদের রস ছেড়ে দিলো । আমি সমস্ত শক্তি দিয়ে মধুমিতাদির গুদের রস পান করতে থাকলাম । মধুমিতাদির গুদের বাল রসে লেপ্টে গেছে , আমি সেই গুলো পর্যন্ত ধৈর্য ধরে চুষতে থাকলাম । আমি মধুমিতাদির গুদের ফাটলে আস্তে আস্তে জিভ বোলাচ্ছিলাম । হটাৎ নড়াচড়া অনুভূত হলো , দেখলাম মধুমিতাদি ওঠার চেষ্টা করছে ।

আমি বললাম , " উঠছেন কেন ? আমি পরিষ্কার করে দিচ্ছি । "

মধুমিতাদি বলল , "কেন আবার ? উঠতে হবে না । আমি সারাক্ষণ পা ফাঁক করে বসে থাকবো । কেউ এসে পড়লে ভাবতে পারছিস কি হবে ? "

আমি একই ভাবে মধুমিতাদির গুদে ও থাইতে চুমু খেতে থাকলাম । মধুমিতাদি এবার নরম স্বরে বলল , " এবার ছাড় আর কত আদর করবি ? "

আমি ও দেখলাম একদিন আবেগে ভেসে লাভ নেই , স্বর্গের দ্বার যখনখুলেই গেছে , তখন তাড়াহুড়ো করে লাভ নেই । আমি উঠে দাঁড়ালাম, মধুমিতাদি ও উঠতে গেলো ।

আমি বললাম , "উঠবেন না আমি এখনই আসছি । " আমি মধুমিতাদির মুখে প্রশান্তির ছাপ দেখলাম । আমি পরম স্নেহে মাথায় হাত বোলাতে থাকলাম । মধুমিতাদি বলল , "কি করবি তাড়াতাড়ি কর । "

আমি আনন্দ পেলাম যে আমি যাই করিনা কেন মধুমিতাদি আপত্তি করবেন না । আমার ছোট্ট লকার থেকে একটা ছোট তোয়ালে নিয়ে এলাম । আমি যত্ন করে তোয়ালে ভিজিয়ে মধুমিতাদির গুদ পরিষ্কার করে দিতে থাকলাম । আমি মধুমিতাদি কে দাঁড়াতে সাহায্য করলাম । আমি মধুমিতাদি কে ঘুরিয়ে দিলাম ও চেয়ারের হাতল ধরতে বললাম ।

মধুমিতাদি ঘুরে দাড়ালো ও মধুমিতাদির সুঠাম পাছা আমার মুখের সামনে । আমি কিছু করবো না ভেবে ও নিজেকে সামলাতে পারলাম না । আমি তোয়ালে রেখে মধুমিতাদির পাছার দাবনা ফাঁক করলাম । বাদামি রঙের পায়ুদ্বার চোখে পড়লো । আমি অপেক্ষা না করে জিভ ছোঁয়ালাম । অদ্ভুত কষা স্বাদ জিভে লাগলো ।

মধুমিতাদি এই আক্রমণের জন্য প্রস্তুত ছিলো না , গুঁগিয়ে উঠলো , "ও মাগো , ওই নোংরা জায়গা থেকে মুখ সরা ভাই । " আমি মুখ সরিয়ে মুছে দিলাম পায়ুদ্বার । মধুমিতাদি শাড়ী ঠিক করে নিয়ে বাথরুমের দিকে গেলো ।

আমি জিজ্ঞেস করলাম , "কোথায় যাচ্ছেন ? "

মধুমিতাদি বললেন , "কোথায় আবার , বাথরুমে । "

আমি বললাম , "কেন ? "

মধুমিতাদি হেসে বলল , "কি অদ্ভুত প্রশ্ন বাথরুমে লোকে যায় কেন ? "

আমি বললাম , "তাহলে আমিও আপনার সাথে যাবো । "

মধুমিতাদি বলল , " যাহ , বাথরুমে আবার কেউ সঙ্গে যায় নাকী ? "

আমি মধুমিতাদিকে পেছন থেকে জড়িয়ে ধরলাম , মধুমিতাদি বলল , "লক্ষী ছেলে ছাড় আমাকে । "

আমি মধুমিতাদির কানে কানে বললাম , "আপনার সব কিছুই আমি দেখেছি , না করবেন না । "

আমি মধুমিতাদি কে নিয়ে বাথরুমে ঢুকলাম ।

মধুমিতাদি বলল , "আমার লজ্জা করবে , প্লিজ তুই চোখ বন্ধ কর । "

মধুমিতাদি কে দেয়ালে ঠেস দিয়ে দাঁড় । করিয়ে দিলাম । আমি নিজেই শাড়ী তুলতে পারতাম , কিন্তু তুললাম না ।

আমি মধুমিতাদির কানে বললাম , " দিদি শাড়ীটা কোমর অব্দি তুলুন , দেরী করবেন না । প্রিয়াঙ্কা আর কিছুক্ষণের মধ্যেই এসে পড়বে । "

মধুমিতাদি প্রিয়াঙ্কা আসবে শুনে ত্রস্ত হলো ও শাড়ী কোমর অব্দি গুটিয়ে বসার উপক্রম করলো । আমি বগলের তলায় হাত দিয়ে বসতে বারণ করলাম । মধুমিতাদি কিছু বলবার আগেই আমি মধুমিতাদির গুদে মুখ লাগিয়ে দিলাম । মধুমিতাদি আমার উদ্যেশ্যে বুঝতে পেরে বলল , "এরকম করে না , লক্ষ্মী ছেলে , মুখ টা সরা । "

আমি মধুমিতাদির পাছায় হাত দিয়ে পাছা দুটো টিপতে টিপতে ইঙ্গিত করলাম মধুমিতাদি কে শুরু করবার জন্য । মধুমিতাদি আর থাকতে না পেরে মুততে শুরু করলো । আমি যতটা পারলাম পান করলাম বাকিটা আমার জামায় পড়লো । মধুমিতাদির শেষ হলে আমি গুদে জল দিয়ে ধুয়ে দিলাম । আমার হয়ে গেলে , আমি মধুমিতাদি কে প্যান্টিটা দিয়ে বেরিয়ে এলাম । মধুমিতাদি একটু পরে বাথরুম থেকে বেরোলো । আমি ল্যাবের দরজা খুলে দিতেই একটু বাদে প্রিয়াঙ্কা এলো ।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top