What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

লঞ্চের কেবিনে কামুক মায়ের যৌবন ভোগ করলো জোয়ান ছেলে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
লঞ্চের কেবিনে কামুক মায়ের যৌবন ভোগ করলো জোয়ান ছেলে by চোদন ঠাকুর

আমার নাম শ্রী বিনোদ প্রসাদ দাস। সবাই বিনোদ বলে ডাকে। বয়স ২৮ বছর। উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি। শ্যামলা, পেটানো শরীর। নিয়মিত জিম করি বলি পেশীবহুল শক্তিশালী গড়ন। সবাই বলে - আমি নাকি চাইলে বিদেশি পানু ভিডিও গুলোর নায়ক হতে পারি। খুবই কামুক গড়ন। এখনো বিয়েশাদি হয়নি।

বিয়ে না হলেও চোদন শিল্পে আমি খুবই পটু। কলেজ থেকেই ক্লাসের সব মেয়ে পটিয়ে চুদেছি। এমনকি সিনিয়র জুনিয়র কোন মেয়েকেই বাদ দেই নি। কলেজের শিক্ষিকা মহিলাদের বাসায় প্রাইভেট পড়তে গিয়ে তাদেরকেও চুদে গাঙ করেছি। সত্যি বলতে কী, কলেজের ছুঁড়ি-বালিকাদের কচি গুদ চোদার চাইতে বয়স্ক ৪০ বেশি মাঝবয়সী ডাসা গতরের মহিলাদের চুদতেই আমার আকর্ষণ করতো বেশি। মহিলা শিক্ষিকাদের বেশ এলিয়ে খেলিয়ে পাকা চোদন দেয়া যায় বলে আমার ৭ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি ঘেড়ের বাড়া মহারাজের জন্য ওনারাই মানানসই। তবে, টাকা দিয়ে বেশ্যা চুদিনি কখনো। সব সঙ্গীকেই পটিয়ে চুদেছি।

দেশের বাড়ি মোহনপুর থাকতে স্কুলে পড়ার সময়ে আমার ১৪ বছর বয়সে বাবা মারা যায়। মা বাবার একমাত্র ছেলে। তাই, নানা-নানি-মা মিলে তখনই আমায় কলকাতার হোস্টেলে থেকে কলেজে পড়তে পাঠায়৷ সংসার থেকে দূরে থেকে কলেজ-ডিগ্রী পাশের চৌকাঠ পেড়িয়েছি। কলেজের একাকী জীবনে পড়ালেখার বাইরে চোদাচুদিই ছিলো জীবনের একমাত্র বিনোদন।

এখন, পড়ালেখে শেষে এই ২৮ বছরের আমি বাংলার দক্ষিণের সুন্দরবন ফরেস্ট অফিসে ফরেস্ট অফিসারের ভালো বেতনের চাকরী পেয়েছি। কলকাতা থেকে অফিসের পোস্টিং এলাকা সুন্দরবন যেতে হবে। ওখানে দু'রুমের অফিসার্স কোয়ার্টারে উঠতে হবে। সাথে পরিবকর নেয়া যাবে।

নতুন পরিবেশ। জঙ্গল এলাকা। খাবার-পানির কী সমস্যা হয় তাই পরামর্শ করতে আমার পরিবারের একমাত্র বিধবা মাকে ফোন দিলাম। এই ফাঁকে বলে নেই, আমার মা, শ্রীমতি কাননবালা দাস, যাকে সবাই কানন বালা বলে চিনে, তার বয়স ৪৪ বছর। আজ থেকে ১৪ বছর আগে বাবার মৃত্যুতে বিধবা। আর, বিয়ে শাদি করেনি। গ্রামের নানা নানির রেখে যাওয়া সামান্য জমিজমা দেখা শোনা করতো। ওই জমির ফসল বেঁচা টাকায় কষ্ট করে আমাকে কলকাতায় পড়ালেখা করেছি। নিজে কষ্ট করে হলেও আমাকে মানুষ করেছে।

মায়ের বয়স ৪৪ বছর হলে কী হবে, বেশ খাসা, ভরাট দেহ। ৪২ সাইজের উদ্ধত স্তন, ৩৬ সাইজের কোমর আর ৪৪ সাইজের চওড়া পাছার মহিলা। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। মোটামুটি শ্যামলা বর্ণের গ্রাম্য, গৃহবধূ মহিলা।

মা কানন বালাকে কে নতুন চাকরির কর্মস্থলে যাওয়ার বিষয়ে ফোন দিলাম - মা, নতুন চাকরিতে যোগদান করতে সুন্দরবন ফরেস্ট অফিসে যেতে হবে। কী করবো এখন? একা একা যাবো?

মা - আরে সোনা ছেলে আমার, একা যাবি কেন! আমি যাবো তোর সাথে৷ তোর সাথেই ওখানে কোয়ার্টারে থেকে তোর সংসার সামলাবো।

আমি - কিন্তু মা, তোমার গ্রামের কাজকর্মের কী হবে? তুমি তো আর মোহনপুরে ফিরতে পকরবে না।

মা - তুই বাছা পড়ালেচকরে মানুষ হয়েছিস। তাতেই সব। জমিজমা অল্প যা আছে সব বেঁচে দিবোক্ষণ। তুই এসে আমাকে নিয়ে যা। আমি সব সামলে নেবো।

মায়ের বয়স হয়েছে। আমি ভেবে দেখলাম মা গেলে ভালোই হয়, মা রান্নাবান্না করে দেবে, ঘরের সকল কাজ করবে। তাই আমি মাকে বললাম - চলো মা আমার সাথে।

মা ভীষণ খুশি হল আর বলল- তুই আমাকে যেখানে নিয়ে যাবি আমি রাজি। তোকে ছেড়ে থাকতে আমার-ও খুব কষ্ট হয়। এতদিন একাকী মানুষ হয়েছিস। বাকি জীবনটা মা ছেলে মিলে সুন্দরভাবে সুন্দরবনে কাটিয়ে দেবো।

সুন্দরবন যাবার সেরা উপায় - শিয়ালদহ সাউথ সেকশন থেকে সকাল ৭টা ১৪ নাগাদ নামখানা লোকাল আছে , সেটায় চেপে ১০টা নাগাদ নামখানা পৌছে যাওয়া যায় । নামখানা থেকে অটো ধরে সোনাখালি যেতে হবে । সেখান থেকে সারা রাত লঞ্চে করে সুন্দরবন। মা ও আমার জন্য রাতের লঞ্চে একটা ডাবল বেড কেবিন বুক করলাম।

নন-এসি লঞ্চ কেবিন রিজার্ভেশন করে মাকে নিয়ে সন্ধ্যা নাগাদ লঞ্চে উঠলাম। লঞ্চে উঠে আমরা আমাদের রুমে গিয়ে বসলাম। তিনতলা লঞ্চের তিনতলায় জানালাসহ কেবিন। জানালা খুলে দিলাম। দিব্যি ফুরফুরে বাতাস। ডাবলবেডের বিছানার উপর ফ্যান-ও আছে৷ গরমকাল বলে নদীর বাতাসটা বেশ লাগছিলো।

লঞ্চের কেবিনেই রাতের খাবার ব্যবস্থা। বেয়ারা এসে মুরগী-চিংড়ি-সব্জী-ডাল-ভাত দিয়ে গেলো। মা আর আমি তৃপ্তি করে খেয়ে নিলাম। বেয়ারা আবার সব বাসনকোসন নিয়ে চলে গেলো। যাওয়ার সময় বলে গেলো - স্যার, ভাবীসহ শুয়ে পড়ুন। লঞ্চ ভোরে আপনার ফরেস্ট ঘাটে পৌঁছে দিলে আমি ডেকে দেবো।

বাহ, মাকে দেখি বেয়ারা আমার স্ত্রী ভেবেছে। মাকে আসলেই বয়সের তুলনায় বেশ কম দেখায়। আমার পাশে থাকলে বউ ভেবে ভুল করাই স্বাভাবিক। মা-ও দেখি ব্যাপারটায় বেশ মজাই পেলো। মুচকি হাসি দিলো আমার দিকে তাকিয়ে।

বেয়ারা চলে গেলে মা ফ্যান ছেড়ে বিছানায় বসলো। মা আমাকে বলল- ভালোই হলরে, বিনোদ। এটাতে আমি আর তুই। কেউ বিরক্ত করবে না। সারারাত আরামে ঘুমোতে ঘুমোতে পৌঁছে যাবো।

নদীর দুলুনিতে বেশ আরামদায়ক একটা ঘুম ঘুম রাতের পরিবেশ। আমি মায়ের সামনেই খালি গা হয়ে প্যান্ট পাল্টে শুধু লুঙ্গি পড়ে ঘুমানোর আয়োজন করলাম। লঞ্চের কেবিনে এটাচ বাথরুম নেই। কমন বাথরুম বেশ দূরে, ডেকের অন্য প্রান্তে। তাই একে অন্যের সামনেই রাতে ঘুমোনোর পোশাক পড়তে হবে মা-ছেলেকে।

আমি মাকে বললাম - মা, তোমার শাড়ি, ব্লাউজ পাল্টে নাও। চলো শুয়ে পড়ি। তুমি রাতে পড়ার ম্যাক্সি এনেছো তো?

মা - ঠিক আছে বেটা। শাড়ি পাল্টে নিচ্ছি। তবে, আমার তো ম্যাক্সি পড়ার অভ্যাস নেই। গ্রামের মহিলারে। পাতলা পেটিকোট আর ব্লাউজ পড়েই শুই।

আমি - বেশ তো। সেটাই পড়ো তবে। গরম পড়েছে তো। খোলামেলা পোশাকই ভালো৷ তুমি আর আমি ছাড়া তো আর কেও নেই-ও।

মা - হুম, ঠিক বলেছিস। তবে, কেবিনের দরজার পাশে ডেকে কিন্তু চাকর-বেয়ারা হাঁটাহাঁটি করছে৷ তুই বরং দরজা-জানালা সব আটকে দে। আর জানালার পর্দা টেনে দে। ফ্যানের বাতাস আছে। জানালা বন্ধ থাকলেও চলবে।

আমি মার কথামতো উঠে রুমের দরজা, জানালা ভালো করে খিল এঁটে বন্ধ করে ভারী পর্দা টেনে দিলাম। কেবিনের বাতি নিভিয়ে নীলাভ রাতের ডিম লাইট জ্বেলে দিলাম। তারপর, মার পাশে বিছানায় এসে বসলাম।
 

Users who are viewing this thread

Back
Top