What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পাশের ফ্ল্যাটের কাকিমাকে পার্ভার্ট চোদন (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
পাশের ফ্ল্যাটের কাকিমাকে পার্ভার্ট চোদন পর্ব ১ by Nongrachele

আমার নাম রজত। বাংলার একটা সদর শহরে থাকি, যেটা অনেকদিন ধরে ছোটো শহর হয়ে থাকার পর মাল্টিপ্লেক্স আর শপিংমলের হাত ধরে আস্তে আস্তে বড়ো শহরে পরিণত হচ্ছে। আমরাও শহরের হাত ধরে আস্তে আস্তে বড়ো হচ্ছি। স্কুলজীবন কাটানো এখানে, ক্লাস টুয়েলভ পর্যন্ত একই স্কুলে পড়া, বন্ধুরা মিলে গার্লস স্কুলের পাশ দিয়ে সাইকেল চালিয়ে যাওয়া স্কুল ছুটির পর, টিউশন পড়তে যাওয়া এইসবের মধ্যে দিয়েই আমাদের বড়ো হয়ে ওঠা। বড়ো হতে হতে কম্পিউটার মোবাইলের হাত ধরে সেক্সের অ-আ-ক-খ শিখলাম, শরীর চিনলাম বিভিন্ন রকম স্ক্রিনে।

প্রথমে কৌতূহলবশে ভুলভাল ওয়েবসাইটে ঢুকে পড়ে নিষিদ্ধ উত্তেজনার যে শুরু, সেটাই বাড়তে বাড়তে বিভিন্ন রকম ফ্যান্টাসি আর ফেটিশে পরিণত হতে থাকল। সাইকেলে মেয়েদের আসতে দেখলে টপের ওপর থেকে মাইয়ের সাইজ দেখতাম, এই ভেবে আনন্দ পেতাম যে সালোয়ারের নিচে ওরা প্যান্টি পরে থাকে, প্যান্টির ভেতরে একটা গুদ আছে। নাইন-টেন এর দিকে এসব সুপারফিশিয়াল যৌনচিন্তাতেই শরীর অ্যাটেনশন পজিশনে চলে যেত। রাতে বিছানায় সদ্য বড় হয়ে ওঠা বাঁড়া হাতে ধরে চেনা বৃত্তের মেয়েদের, টিউশনের মেয়েদের ল্যাংটো ভাবতাম, কল্পনা করতাম দুতিনজন মেয়ে নিজেদের প্যান্ট নামিয়ে আমার মুখের চারপাশে দাঁড়িয়ে আছে, তাদের প্যান্টির মাঝখানটা হাল্কা ভেজা। কারো টপের ওপর থেকে ভিজে বা অন্যভাবে নিপলগুলো শক্ত হয়ে দেখা গেলে রাত্রে সেই ভেবেই হ্যান্ডেল মারতাম। খুব ছোটোবেলা থেকে শরীর চিনতে চাইতাম, এমন কিছু ভাবনা নিয়ে, যেগুলো সাধারণ লোকে শুনলে 'নোংরা'ই বলবে।

যাই হোক, এই গল্পটা আমাদের ফ্ল্যাট এবং পাশের ফ্ল্যাটের কাকিমাকে নিয়ে। অনেক ছোটোবেলা থেকে চিনি আমি এই কাকিমাকে। আমাদের ফ্ল্যাটের পাশের ফ্ল্যাটেই কাকিমারা থাকে, কাকিমা, তার ছেলে আর বর। ছেলের বয়স আমার থেকে ৩ বছর কম, ছোটোবেলায় একসাথে খেলাধুলাও করতাম। তখন থেকেই রুবী কাকিমার সঙ্গে কথাবার্তা হতো, পাশের বাড়ির ছেলেকে মাঝেমধ্যেই খেতে ডাকতো, আমিও খেলতে যেতাম প্রায় রোজই। টেন ইলেভেন দিকে খেলতে যাওয়া তো বন্ধ হয়ে গেল, কিন্তু রাতের বেলা বিছানার চাদরের নিচে যখন ল্যাংটো হতাম, তখন মাঝে মাঝেই রুবী কাকিমার মুখ, শরীরটা চোখে ভাসতো। বেশ ফর্সা, মাঝারি হাইটের রুবী কাকিমা, একটাই ছেলে, শরীরটা ভরাট না হলেও বেশ শেপে আছে, বয়স প্রায় ৪০ তো হবেই। বেশিরভাগ সময়েই শাড়ি বা ম্যাক্সি পরে দেখেছি কাকিমাকে, দেখে মনে হতো দুদুগুলো ৩৪ সাইজের হবে, আর পাছাও ৩৮-৪০ এর কাছাকাছি। ভাবতাম কাকিমা হঠাৎ একা ঘরে ল্যাংটো হয়ে ঘুরছে, মাই দুলিয়ে, আর আমি সামনে চলে এসেছি। যাইহোক, তখন আমার চারপাশে আরো অনেক লোকজন, আর অনেক সিচুয়েশন ছিলো ফ্যান্টাসাইজ করে হাত মারার মতো। তাই কাকিমাও মুছে গেছল মন থেকে আস্তে আস্তে।

এখন কলেজে উঠে গেছি, কলেজ শেষও করে ফেলেছি। কাজের সূত্রে কলকাতাতেই থাকতে হয় বেশি, ঘর যাওয়া হয় কম। মাঝে মাঝে গেলেও কয়েকদিন থেকেই ফিরে আসি। এইরকমই 'কয়েকদিনের' যাওয়ার পর আগের বছরে আটকে গেলাম ঘরেই, জুন জুলাই মাসের দিকে। প্রখর লকডাউন চারদিকে, কাজেরও বালাই নেই, বাধ্য হয়েই ঘরে থাকতে হলো বেশ কয়েকমাস। ঘরে থাকাটা বেশ মজার, খাও দাও ঘুরে বেড়াও, বিকেলে সিগারেট ফুঁকে এসো, রাতে খিঁচে ঘুমিয়ে পড়ো। এই আনন্দময় রুটিনে কিছুদিন চলার পর আমি কেমন যেন উশখুশ করতে লাগলাম। প্রতিদিন দেখি খুবই হর্নি লাগে, রাস্তায় বেরোলে মেয়েদের লেগিংস পরা টাইট পোঁদ দেখে মনে পড়ে যায় কতোদিন পোঁদে বাঁড়া ঘষি না, কতোদিন নরম পোঁদে হাত দিয়ে চটকাই না, রাস্তায় কারোর মাই দুলতে দেখলে হাঁ করে তাকিয়ে থাকছি — বুঝলাম গত একবছর ধরে না লাগানোর ফল শরীর বুঝিয়ে দিচ্ছে, প্রত্যেক হরমোনের ঠেলায়।

এইরকম সময়ে একবার একটা কাজে রুবী কাকিমার সাহায্য করে দিলাম। কিছু একটা ইনসিগনিফিক্যান্ট ঘরের কাজ ছিল, যেটা আমি করে ভুলেও গেছি। এরপর ঘটনাচক্রে দু তিনবার ওদের ফ্ল্যাটে যেতে হলো, না চাইতেও কাকিমার ম্যাক্সির নীচে ব্রা না পরা মাইগুলোর আউটলাইনগুলো স্পষ্ট বোঝা যাচ্ছিল। একটু একটু দুলছিল হাঁটলেই। আমি সেদিক থেকে জোর করে চোখ সরিয়ে কাজকর্ম করে বেরিয়ে এলাম বাইরে। বেরিয়ে এসে দেখলাম বাঁড়াটা হাফ শক্ত আর হাফ মোটা হয়ে উঠেছে। ওদের দরজার বাইরে দাঁড়িয়েই একবার প্যান্ট নামিয়ে বাঁড়াটা বের করলাম। এরকম 'দরজা খুললেই দেখতে পাবে বাঁড়া ধরে দাঁড়িয়ে আছি' নোংরা ভাবনা চিন্তায় মনটা আমার ভরে উঠল, আর বাঁড়াটাও ফুলে উঠল হাতের ভেতর। প্যান্ট উঠিয়ে ঘর চলে গেলাম চুপচাপ।

পরদিন দুপুরে ফ্ল্যাটের কমন সিঁড়ি দিয়ে উপর তলায় উঠছি, দেখি রুবী কাকিমা নামছে। আমার সঙ্গে চোখাচোখি হতেই সুন্দর হাসিটা হেসে বললো, 'শোন না, তুই কাল দুপুরে খাবি আমাদের এখানে। বল কী খাবি? খেতে হবেই। তুই যা বলবি, তাই করবো। বল কী পছন্দ করিস?' আমার আবার মাইগুলোর দিকে চোখ চলে গেল। কী ফর্সা! আচ্ছা, ওর গোল গোল পোঁদগুলোও কি এতোটাই ফরসা? চটকা ভাঙলো কাকিমার শব্দে! দেখলাম, কাকিমা নেমে চলে যাচ্ছে বলতে বলতে,' কাল দুপুরবেলা। তোকে ডেকে দেব আমি।'

আমি আর কিছু না ভেবে চলে এলাম। পরদিন দুপুরবেলা খেতে যেতে হবে। লোকজনের ঘরে গিয়ে এসব ভদ্রতা রক্ষা করতে আমার মোটেও ভালো লাগে না, কিন্তু এই আমন্ত্রণ ফেলাও যাবে না, এড়ানোও যাবে না। কিছুটা ব্যাজার হয়েই আমি ঘর চলে এলাম।

পরদিন দুপুরবেলা ঘুম থেকে উঠে আমি গেলাম ওদের ঘরে খেতে। পাশের ফ্ল্যাটে যাচ্ছি, তাই পরনে একটা ঘরে পরার টিশার্ট আর একটা বড়ো হাফপ্যান্ট। ঘুম থেকে উঠে একটু ফ্রেশ হয়ে, মর্নিং বোনার সামলাতে কিছুক্ষণ গেল। ওরকম প্যান্ট ফুলে তাঁবু হয়ে থাকলে কি আর লোকের ঘর যাওয়া যায়! এসব সামলেসুমলে গিয়ে কলিংবেল বাজালাম ওদের দরজায়।

একটু পরে ঘাম মুছতে মুছতে দরজা খুললো রুবী কাকিমা। খুলে হেসে বললো, 'আয় আয়, কলিংবেল শুনেই ভাবলাম তুই। এরা তো খেয়েদেয়ে বেরিয়ে গেছে, আয় আয় বোস!' পরনে এখনো ম্যাক্সি, সবুজ সবুজ ছাপ একটা ম্যাক্সি, একটু পুরোনো, কিন্তু অল্প ঘেমে থাকা অবস্থায় ওই ম্যাক্সিতেই কী অসাধারণ লাগছিল! ঘাম গড়িয়ে পড়ে বুকের ঠিক মাঝখানে এতোটা ভিজে গেছে, তার নীচে মাইগুলো জাস্ট ভিজতে ভিজতেও ভেজেনি।

এসব একঝলকে দেখে আমি গিয়ে ডাইনিং টেবিলে বসলাম। পাশাপাশি বাড়িতে থাকা, কিন্তু কোনোদিন তেমন কথা না হওয়া দুটো প্রাপ্তবয়স্ক মানুষ যেভাবে কথোপকথন চালিয়ে যায়, সেরকমই কথাবার্তা চলতে লাগলো। কীরকম চলছে ডিউটি, পোস্টগ্রাজুয়েশনে কী করবো, কাকুর শরীর কেমন থাকছে, এসব নিয়ে কথা হচ্ছিল। আমি হঠাৎ আড়চোখে কাকিমার পোঁদটা দেখতে পেলাম।

ম্যাক্সিতে ঢাকা পোঁদটা বেশ ফুলে উঠেছে বেঁকে দাঁড়িয়ে রান্না করার পোশ্চারের জন্য, আর পোঁদের ফাঁকে ম্যাক্সিটা ঢুকে গেছে, তাই দুটো উপত্যকা একদম পরিষ্কার বোঝা যাচ্ছে। আমি মনে মনে ভাবছিলাম, ওই পোঁদের ফাঁকে আমার আঙুলটা ঢুকিয়ে এখনই ঘষতে শুরু করে দিলে কী হতে পারে, আর হ্যাঁ হুঁ করছিলাম। এইরকম বাস্তব সিচুয়েশনে বসে এরকম চিন্তাভাবনা করতে শুরু করেই আমার মাথা ভাবার কাজটা বন্ধ করে দিল, আর আমার প্যান্টের ভেতর অন্য অঙ্গটা যাবতীয় ভাবনার দায়িত্বে চলে এল। প্যান্টটা আবার তাঁবু হয়ে যাচ্ছিল, কাকিমার নরম ফর্সা গাঁড় আর তার মাঝের ফুটোটার কথা ভেবে। আচ্ছা, রুবী কাকিমা কি নাইটির নীচে প্যান্টি পরে আছে, না এটা কোমর পর্যন্ত তুলে দিলে ল্যাংটো হয়ে যাবে গুদটা? আমার বাঁড়াটা ভাবতে থাকলো, আর মোটা হতে থাকলো..

(পরের পর্বে আসল জায়গায় ঢুকবো। একটু ব্যাকগ্রাউন্ডটা দিয়ে রাখলাম, গল্পে ঢুকতে সুবিধা হবে। পরবর্তী পর্বে ক্রমশ প্রকাশ্য..)
 

Users who are viewing this thread

Back
Top