What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শরীরের সুখের খোঁজে - by gopal1981

পরিমল পরীকে নিজের বুকের সাথে চেপে ধরে ওর ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরে চুমু দিতে লাগল। আর একটা হাত নিয়ে ওর একটা মাইয়ের উপর রেখে আস্তে আস্তে টিপতে লাগল। একটু পরেই পরীও পরিমলকে জড়িয়ে ধরে মাই দুটো চেপে ধরল পরিমলের বুকে। ওর হঠাৎ আক্রমণে বিছানায় চিৎ হয়ে পরে গেল পরিমল। পরীর শরীরটা এখন পরিমলের বুকের উপর। পরী চুমু খেতে ব্যস্ত সে ফাঁকে পরিমল ওর পাছা টিপতে টিপতে কাপড়টা উপরের দিকে তুলতে লাগল।

পরীর শরীর বেশ গরম হয়ে উঠছে ওর গুদের ভিতর থেকে রস গড়িয়ে সায়া ভিজিয়ে দিয়েছে। ও চাইছে চরম সুখ কিন্তু লজ্জ্যায় মুখ ফুটে বলতে পারছেনা। পরিমল কাপড় তুলে ওর পাছা বের করে টিপতে লাগল বেশ নরম টিপতে খুব ভালো লাগছে পরিমলের। পরীর পিটার কাছে হাত নিয়ে শাড়ির কুঁচি খুলে দিয়ে সায়ার দড়িতে হাত দিতেই পরী হাত চেপে ধরল – কাকু আমাকে পুরো ল্যাংটো করোনা আমার ভীষণ লজ্জ্যা করছে।

পরিমল – অরে ল্যাংটো না করলে তোর শরীরটা কি ভাবে আদর করব ?

পরী – আমি কাপড় সায়া কোমরের কাছে তুলে দিচ্ছি তুমি যা খুশি করো।

পরিমল – তুই যদি ল্যাংটো না হোস তো তোকে আমি কিছুই করবোনা।

পরীর শরীরে আগুন লেগেছে না নেভালে ও থাকতে পারবে না। তাই আর বাধা দিলোনা শুধু চিৎ হয়ে শুয়ে দু হাতে মুখ ঢেকে রইল। পরিমল ওর সায়া সমেত শাড়িটা খুলে পা গলিয়ে বের করে নিল। ওর দুটো মাই শুধু ব্লাউজে ঢাকা সেটার বোতাম খুলে দিয়ে গায়ের থেকে বের করে নিল। নিজের লুঙ্গি খুলে পরিমল ওর সারা শরীরে হাত বোলাতে লাগল। মাই দুটো একদম খাড়া হয়ে রয়েছে একটুও টোল খায়নি।

ছোট দুটো বোঁটা। লোভ সামলাতে না পেরে মুখ নামিয়ে দিলো একটা বোঁটা লক্ষ্য করে মুখে নিয়ে চুষতে লাগল। পরী অনেক্ষন চেষ্টা করেও নিজের মুখ বন্ধ রাখতে পারলো না। বলে উঠলো কাকু আমাকে কি তুমি সুখে মেরে ফেলবে ; আমি আর সহ্য করতে পারছিনা।

পরিমল – অরে এখনই কি হয়েছে আরো সুখ দেব তোকে এবার আমি তোর গুদ চুষে দেব দেখবি কত মজা লাগে। পরী – না না ওখানে মুখ দিওনা ওটা খুব নোংরা জায়গা তার চেয়ে তুমি তোমারটা ঢুকিয়ে দাও ভিতরে।
পরিমল- লংরা বলছিস ওখানেই তো আসল সুখ রে চোদার আগে গুদ চুষে দিলে দেখবি কত্ত সুখ তারপর তো আমার বাড়া তোর গুদে ঢোকাব রে।

পরী মানা করছে কিন্তু পরিমল ওর দু পা দুদিকে সরিয়ে দিয়ে নিজের মুখটা চেপে ধরল ওর গুদের ফাটলে আর জিভ দিয়ে চাটতে লাগল। পরী পরিমলের মাথার চুল চেপে ধরে প্রথমে সরাতে চেষ্টা করল কিন্তু গুদ চোষার সুখে শেষে মাথা চেপে ধরল গুদের সাথে। পরী মনে মনে বলল – চোষো আমার গুদ সারারাত ধরে এতো সুখ গুদ চোষাতে আমি জানতাম না। গুদ চোসাতেই যদি এতো সুখ পাওয়া যায় তো যখন বাড়া ঢুকিয়ে চুদবে আমাকে তখন কি হবে ভাবতে পারছেনা পরী।

পরিমল গুদ চুষতে চুষতে গুদে আংলি করতে লাগল। বেশ টাইট গুদের ফুটো মনে হয়ে কারোর বাড়া এখনো ওর গুদে ঢোকেনি। গুদ চোষা খেয়ে পড়ি পাগলের মতো করতে লাগল – ওহ ওহ কি রকম লাগছে গো কাকু , তুমি আমাকে মেরে ফেল গো এতো সুখ আর আমি সইতে পারছিনা। তোমারটা ঢোকাও কাকু আমাকে একটু শান্তি দাও। পরিমল – কি ঢোকাবো মুখে বলতে হবে তোকে। পরী আমার গুদে তোমার মোটা বাড়া ঢুকিয়ে দিয়ে চোদ আমাকে চুদে চুদে শেষ করে দাও। পরিমল- এই তো মেয়ের মুখে কথা ফুটেছে দেখছি। এইতো তোর গুদে আমার বাড়া ঢোকাচ্ছি প্রথমে একটু ব্যাথা লাগবে ঘাবড়াবি না পরে কিন্তু চোদার আনন্দ পাবি।

পরিমল – বাড়া ধরে গুদের ফুটোতে লাগিয়ে একটা জোরে ধাক্কা দিলো। পরী ওরকম গুঁতো খেয়ে ব্যাথায় কঁকিয়ে উঠে বলল – ও কাকু আমার সব ফেটে গেল আমার গুদ থেকে তোমার বাড়া বের করো ভীষণ যন্ত্রনা হচ্ছে। কথা গুলো বেশ জোরেই বলেছে আর সেই কথা পাশের রুমে থাকা টুম্পার কানে পৌঁছে গেছে। টুম্পা পড়া থামিয়ে উঠে দরজা খুলে বাইরে এলো দরজায় কান পেতে শুনতে লাগল।

ভিতরের সব কোথায় পরিষ্কার শুনতে পাচ্ছে টুম্পা। ওর বাবা বলছে – একটু সহ্য কর মাগি অটো চিকৎ করিসনা টুম্পা শুনতে পাবে। তবুও পরী বলছে আমার ভীষণ জ্বালা করছে তুমি বাড়া বের কর আমার চুদিয়ে কাজ নেই। ব্যাপারটা পরিষ্কার হয়ে গেল টুম্পার কাছে যে বাবা পরীকে চুদছে।

কথাটা মাথায় ঢুকতেই বেশ হিংসে হতে লাগল আমার বাবার বাড়া পরীর গুদে কেন ঢুকলো। আমার থেকে কি বাবা পরীকে বেশি ভালোবাসে ওর যা যা আছে আমার তো সবই আছে ওর থেকে আমার মাই দুটো অনেক বড় পাছাটাও বড় গুদটাও অনেক চওড়া। ভাবতে লাগল বাবা ওকে না চুদে পরীকে কেন চুদছে। ওর মনের ভিতরটা আনচান করছে কি ভাবে দেখা যায় ভিতরটা। খুঁজতে লাগল কোনো ফাঁক ফোকর আছে কিনা দরজায়। দেখতে পেয়ে গেল কিহোল সেখানে চোখ রাখলো ঘরের এলাকা নীল আলোতে দেখতে পেলো ওর বাবা পরীর গুদে বাড়া গেঁথে রেখে ওর মাই দুটো টিপছে। টুম্পার গুদের ভিতর সুর সুর করছে একটা হাত নিয়ে প্যান্টির উপর থেকে গুদে আঙ্গুল চালাচ্ছে কিন্তু সুবিধা হচ্ছেনা দেখে প্যান্টিটাই খুলে ফেলল আর গুদে আঙ্গুল দিয়ে ঘষতে লাগল।

ভিতরে পরিমল এবার একটা ঠাপে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে দিলো। একটু থেমে থেকে ধীরে ধীরে কোমর দোলাতে লাগল। কিছুক্ষন ঠাপানোর পর জিজ্ঞেস করল – কিরে পরী বাড়া বের করেনি ?

পরী – এটম ব্যাথা দিয়ে এখন বলছ বের করে নেবে। সেটা হবে না আমাকে ইয়াবার ভালো করে চোদ। পরিমল এবার সমানে ঠাপাতে লাগল বেশ কিছুক্ষন ঠাপ খেয়ে পরী সুকে ভাসতে লাগল – ওহ চোদ কাকু আর জোরে জোরে দাও খুব ভালো লাগছে।

পরিমল – দিচ্ছি তো রে মাগি তোকে চুদে চুদে আমার বাঁধা মাগি বানাব তোর পেট করে দেব আমার মাল দিয়ে।
পরী – তাই দাও এই সুখ আমি রোজ চাই তোমার কাছে রোজ চুদবে আমাকে। পরিমল- যদি টুম্পা জানতে পারে তখন তো তোকে বাড়ি থেকে বের করে দেবে তখন কি হবে।

পরী – টুম্পা দিদিকেও আমাদের দোলে নিয়ে নেব আমাদের দুজনকেই চুদবে তুমি তাহলে তো আর কোনো ভয় থাকবেনা।

পরিমল – কিন্তু টুম্পা কি রাজি হবে ?

পরী – একবার জোর করে চুদে দেবে আর একবার সুখ পেলে সে রোজ আমার মতো তোমার কাছে গুদ খুলে দেবে।
বাইরে টুম্পা শুনে মনে মনে বলল – এখুনি একবার দরজাটা খোল পরী তারপর দেখ কি ভাবে বাবার বাড়া গুদে নিয়ে চোদাতে হয়। বাবার বাড়া আমি দেখছি দেখার দিন থেকেই বাবাকে দিয়ে চোদাতে চাইছি।

পরিমলের মাল ঢালার সময় হয়ে গেছে পরীকে জিজ্ঞেস করল – কিরে আমার মাল ভিতরে নিবি না বাইরে ফেলব ?
পরী – না না ভিতরেই ফেল ছেলেদের মাল গুদের ভিতর ফেললে খুব সুখ হয় আমি শুনেছি। পরিমল আর কোনো চিন্তা না করে ঠাপের গতি বাড়িয়ে দিলো আর অল্প সময়ের ভিতরেই গলগল করে মাল ঢেলে ওর গুদ ভাসিয়ে দিলো। বাইরে টুম্পার রস খসে গেল আর একটু সময় থেকে বুঝলো যে বাবা এখন বাথরুমে যাবে তাই সোজা নিজের ঘরে গিয়ে আস্তে করে দরজা দিয়ে দিলো।

পরিমল উঠে দরজা খুলল – নিচের দিকে তাকাতেই একটা সাদা মতো কিছু দেখে হাতে নিয়ে দেখে একটা প্যান্টি। তার মানে টুম্পা দেখেছে ওদের চোদাচুদি। মনটা একটু প্রফুল হলো প্যান্টিটা নিয়ে বাথরুমে গিয়ে হিসি করে বেরিয়ে এলো। ঘরে এসে দেখে যে তখন পরী দু পা ফাঁক করে শুয়ে আছে।
 

Users who are viewing this thread

Back
Top