What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ছেলের কামদেবী মা - ১ম পর্ব (1 Viewer)

shamolsp1000

Member
Joined
May 17, 2018
Threads
2
Messages
164
Credits
1,851
প্রথমেই বলে রাখি এটা কোনো গল্প নয় এটা আমার জীবনে ঘটে যাওয়া একটা ঘটনা যেটা আমি আমার মায়ের কলমে লিখলাম -

তিন জনের সংসার আমার। আমি পূজা মিত্র,স্বামী কমল মিত্র,ছেলে শ্যামল মিত্র।
স্বামীর বয়স ৪৬,আমার বয়স ৩৬ আর ছেলে শ্যামলের বয়স ১৭, মাধ্যমিক পাশ করে ক্লাস ১১এ পরে। স্বামী ভালো সরকারী চাকরি করে ইনকাম ভালোই। সাঁতরাগাছি তে নিজস্য বাড়ি আছে।আমার ছেলে পড়াশোনায় খুব ভালো কারণ তার বাবা তার পড়াশোনার খুব খেয়াল রাখত। মাধ্যমিকে খুব ভালো রেজাল্ট করে সাইন্স নিয়ে পড়ছে। আমাদের খুব সুখের সংসার ছিল। এরপর হঠাৎ করে আমার স্বামীর প্রমোশন হয়ে গেল, সেই সাথে তার ট্রানফার হয়ে গেল।বাড়িতে আমি আর ছেলে থাকতে লাগলাম।কিছু দিন যেতে না যেতেই ছেলেটা যেন কেমন যেন হয়ে গেল। সারাদিন একা একা থাকতো কারো সাথে কথা বলতো না। শুধু মাঝে মাঝে সুজয়ের বাড়িতে যেত। আস্তে আস্তে পড়া সোনাতেও তার আর মনোযোগ নেই। স্কুলের স্যাররা পর্যন্ত অভিযোগ করতো তার পড়া সোনার জন্যে। এদিকে তার বাবা বাড়ি না থাকায় আমার ও ভালো লাগতো না ,তার ওপর ছেলেটার জন্যে আরো মহা সমস্যায় পড়লাম। আমি কয়েকজনের সাথে এই ব্যাপারে কথা বললাম। তারা বললো বাবাকে কাছে পাচ্ছে না তাই হয়তো ভালো লাগছে না। তুমি ওকে একটু সাথে সাথে রাখো আর তুমিই ওকে পড়াতে বসো তাহলে ওর মনটা ভালো থাকবে ও আবার আগের জায়গায় ফিরে আসবে।
এর পর থেকে আমি ওকে সবসময় খুশি করার চেষ্টা করতাম, ওর সাথে খেতাম, ওকে পড়াতাম, একসাথে ঘুমাতাম। একদিন মাঝরাতে ঘুমের সময় খেয়াল করি কেউ যেন আমার দুধ টিপছে। এবার আমার সম্পকে একটু বলি,আমি খুব দেখতে ভালো গায়ের রং ফর্সা,দুধের সাইজ ৩৬d,পাছা গুলো খুব বড়ো,কারণ আমি একটু মোটাসোটা।
হটাৎ করে ঘুম ভেঙে দেখি আমার ছেলে আমার দুধ টিপছে পেছন থেকে। আমি ভাবলাম ঘুমের ঘরে হয়তো করছে তাই একটু সরে গিয়ে ঘুমিয়ে গেলাম। পরের দিন মাঝ রাতে আমার আবার ঘুম ভেজ্ঞে গেলো তখন অনুভব করলাম ছেলে আমার শাড়ী উপরে তোলার চেষ্টা করছে। আমি সরে গিয়ে ঘুরে যেতেই হাত সরিয়ে নিলো তখন লক্ষ করলাম আমার দুধ দুটো ব্লাউসের বাইরে।
আমার বিশাল রাগ হতে লাগলো এই ভেবে আমার ছেলে এই কয়েক দিনে এত খারাপ হয়ে গেছে। মনে মনে চিন্তা করতে লাগলাম এর জন্যে সুজয় ছেলেটাই দায়ী। ওর সাথে মিশে ছেলেটা এত খারাপ হয়ে গেছে। পরের দিন সকালে সিদ্ধান্ত নিলাম সুজয়দের বাড়ি যাবো ,ওর মা বাবাকে সব বলবো। সেই মতো ঠিকানা নিয়ে গেলাম ওদের বাড়ি। বাড়ি গিয়ে দুবার ডাকলাম কিন্তু কেউ সাড়া দিলো না। আমি সরাসরি ওদের ঘরে ঢুকে গেলাম কিন্তু কাউকে পেলাম না। হঠাৎ লক্ষ্য করলাম রান্নাঘর থেকে চেঁচানো শব্দ আসছে আস্তে আস্তে কর। আমি আস্তে আস্তে রান্না ঘরের কাছে গিয়ে দেখি একটা ৪০ বছরের বয়স্ক মহিলা পুরো ন্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে আর সুজয় পেছন থেকে দুধু টিপতে আরেকটা হাত দিয়ে গুদে হাত বুলাচ্ছে। আমি দেখে কি করবো বুঝতে পারছিলাম না চুপচাপ ওখানে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকলাম। আমি তাকে বলতে শুনলাম রান্নাটা তো করতে দে তারপর যতখুশি করিস বাধা দেবোনা। এবার সুজয়কে বলতে শুনলাম সকালে তো ভালো করে করতে দিলে না এখন একটু দাও। আমি আর বেশিক্ষণ দাঁড়ালাম না বাইরে চলে এলাম। আমি ১৫ মিনিট বাইরে দাঁড়িয়ে আবার গেলাম, বাইরে থেকে জোরে সুজয় বলে ডাকলাম অনেকক্ষন পর সুজয় বেরিয়ে এলো,আমাকে দেখে বললো কাকিমা আপনি।আসুন ঘরে এসে বসুন।আমি বল্লাম তোমার মায়ের সাথে গল্প করতে এলাম।সুজয় আমাকে বসিয়ে মাকে ডাকতে গেল।কিছুক্ষন পর এক মহিলাকে নিয়ে বললো,কাকিমা এটা আমার মা।মহিলাকে দেখে আমি পুরো অবাক।ইনিইতো রান্না ঘরে সুজয়ের সাথে ল্যাংটো হয়ে ছিল। আমি কি করবো বুজতে পারছিলাম না।এর পর ওনার সাথে এটা ওটা কথা বলে বাড়ি চলে এলাম।আমি যে কি বলতে এসেছিলাম সব ভুলে গেলাম।এর পর বাড়ি এসে ভাবতে লাগলাম এটা কি সম্ভব,নিজের মা ছেলেকে দিয়ে চোদাচ্ছে?এটা ভেবে আমি পুরো গরম হয়ে গেলাম।এমনিতে স্বামীকে ঠিক মতো এখন আর পাই না।ভাবতে ভাবতে এত গরম হয়ে গেলাম যে আমি প্যান্টির ভিতরে হাত দিয়ে গুদ ঘসতে লাগলাম।এর মধ্যে শ্যামল এসে গেল আমি ওকে দরজা খুলে দিয়ে সোজা বাথরুমে চলে গেলাম।বাথরুমে পুরো ল্যাংটো হয়ে স্বান করতে লাগলাম।কিছুক্ষণ পর লক্ষ্য করলাম বাথরুমের দরজায় একটা ফুটো আর সেটা দিয়ে কেউ যেন আমাকে দেখছে ।আমি ভাবলাম শ্যামল ছাড়া কেউ তো নেই ।আমি তাড়াতাড়ি নাইটি পরে বেরিয়ে এলাম বাইরে ,ততক্ষনে শ্যামল হাওয়া।কিছুক্ষণ পরে দেখলাম বাথরুমে ঢুকলো আমি আস্তে আস্তে দরজার ফুটোতে গিয়ে চোখ রাখলাম দেখি কি করে।চোখ রাখতেই দেখি ছেলে পুরো ল্যাংটো হয়ে আমার প্যান্টি হাতে নিয়ে খেচছে।ধোনটা পুরো 9 ইঞ্চি তো হবেই।ওর হাতে প্যান্টি দেখে বুজলাম ছেলে আমাকে করতে চাই।এবার বুজলাম রাতে ও আমার দুধে হাত দেয় কেন।আমি ভাবতে লাগলাম কি করবো?এমনিতেই সুজয় আর ওর মাকে দেখে সকাল থেকে গরম খেয়ে আছি তারপর অনেক দিন স্বামীকে কাছে না পাওয়া তো আছেই,তাই সিদ্ধান্ত নিয়েই নিলাম ছেলেকে ধরা দেবো।কেউ জানতেও পারবে না আর ছেলের এত বড় ধোনের মজাও নেওয়া যাবে।
রাতে খাওয়ার পর একসাথে ঘুমাতে গেলাম আর দুপুরের কথা ভাবছিলাম।ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছে খেয়াল নেই।মাঝরাতে অনুভব করি ছেলে আমার নাইটি তুলে প্যান্টির ভিতরে হাত দেবার চেষ্টা করছে,আমি নড়তেই হাত সরিয়ে নিল।আমি এবার আস্তে আস্তে আমার প্যান্টিটা খুলে নাইটি তুলেই রাখলাম।ছেলে কিছুক্ষন পর অন্ধকারে আবার হাত দিতে যেতেই হাত পরল আমার গুদে।হাত দেবার পর কিছুক্ষন অবাক হলো তারপর আবার আমার বলে ভর্তি গুদে হাত বোলাতে লাগলো। হাত বোলাতে বোলাতে আঙ্গুল ঢুকিয়ে দিলো আমার গুদের ভেতর।আমি এত উত্তেজিত ছিলাম যে গুদ দিয়ে রস বেরোনোয় ছেলের আর বেগ পেতে হয় নি। দুটো আঙ্গুল ক্রমাগত ভিতর বাইরে করতে থাকলো ,আমি কিছু বলছি না দেখে ছেলে এবার তার প্যান্ট খুলে আমার উপর উঠে বাড়া ঢোকানোর চেষ্টা করতে লাগলো কিন্তু পারছিলো না। এবার আমি ওর বাড়াটা ধরে আমার গুদে ঢুকিয়ে দিলাম। ছেলে দিলো রাম ঠাপ আমি কেকিয়ে উঠলাম কিন্তু ছেলে থামলো না লাগাতার ১০ মিনিট ঠাপানোর পর গুদে মাল ঢেলে আমার বুকের উপর শুয়ে পড়লো। কিছুক্ষন পর আমার কানের কাছে এসে বললো মা তোমার হয়েছে ?আমি লজ্জার মাথা খেয়ে বললাম না। ছেলে বললো তাহলে আবার দাঁড়িয়ে দাঁড়িয়ে করবো বলে উঠে গিয়ে ঘরের লাইট জ্বালালো। আমি বললাম লাইট অন করলি কেন ?ছেলে বললো তোমাকে ল্যাংটো দেখবো বলে। আমি কিছু বললাম না ছেলে আমার হাত ধরে টেনে তুলে খাটের পাশে দাঁড় করালো। আমি গিয়ে জড়িয়ে ধরলাম ও আমাকে কিস করতে থাকলো সাথে দুধ টিপছে ,তারপর আমার নাইটি মাথা গলিয়ে খুলে দিলো। তার পর পাগলের মতো একবার আমার দুধ ধরে আর একবার আমার গুদে হাত দেয়। ছেলে দুধ টিপতে টিপতে বলে মা তোমার কতবড় দুধ এটাই আমাকে এতদিন পাগল করে দিতো।আমি জিজ্ঞাসা করলাম এটার উপর কবে থেকে তোর লোভ?ছেলে বললো বাথরুমে স্নান করতে দেখেছি সেদিন থেকে।অনেক বার ভেবেছি বাথরুমে ঢুকে জোর করে করে দিই। আমি বলি কিন্তু বাবা মা ছেলে এত করা তো পাপ?ছেলে বললো কে বলেছে আজ কাল অনেকে করে কিন্তু বাইরের লোক জানতে পারে না। আমার বন্ধু সুজয় নিজের মাকে করে আমাকে দিয়ে অনেকবার কনডম,পিল কিনিয়েছে। আমি যে সুজয় এর ব্যাপারে জেনেগেছি সেটা ছেলেকে আর বললাম না।

ভালো লাগলে অবশ্যই জানাবেন পরবর্তী আপডেট দেব
আমার Hangout Id - *****@gmail.com
 

Users who are viewing this thread

Back
Top