What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মেডিকেলের ছাত্রীর পোঁদ মারার কাহিনী (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
একদিন বিকালে পাশের বাসার রায়মা দিদি ফোন করে আমাকে তার বাসায় যেতে বললো। রায়মা দিদি মেডিকেল কলেজে ৫ম বর্ষে পড়ে। তার পাছাটা জটিল। মারাত্বক একটা সেক্সি ডবকা পাছা রায়মা দিদির। রায়মা দিদি খুব সুন্দরী, ধবধবে ফর্সা। রায়মা দিদির দুধের সাইজ যদি ৩৩'' হয়, তাহলে তার পাছার সাইজ কমপক্ষে ৩৭'' হবে। সে ৫'৫" লম্বা, কোমর ২৪"। রায়মা দিদি রাস্তায় হাঁটলে ছেলেরা আড়চোখে তাকে দেখে। তবে আমি কখনো সাহস করে রায়মা দিদির দিকে চোখ তুলে তাকাইনি। সত্যি কথা বলতে কি, আমি তাকে বাঘের মতো ভয় করি। কিন্তু মনে মনে তার দুধ পাছার কথা চিন্তা করে ধোন খেচি। যাইহোক, রায়মা দিদির বাসায় গিয়ে দেখি সে বাসায় একা।
আমি চুপচাপ তার পাশে বসতেই সে গম্ভীর চোখে আমার দিকে তাকালো। – " কি রে…… ঐদিন তোকে আর রীমাকে রেখে আমি যে ক্লাস করতে চলে গেলাম, সেদিন তোরা কোথায় গিয়েছিলি? সত্যি করে বল্‌ হারামজাদা। আমার তো চোখ মুখ শুকিয়ে গেলো। ঐদিন আমি রীমা দিদিকে চুদে তার গুদ ফাটিয়ে ফেলেছিলাম। আমি ভয়ে ঢোক গিলতে লাগলাম। – " না দিদি, কোথাও যাইনি তো। আমরা তো সোজা স্কুলে গিয়েছি।" – " খবরদার, আমার সাথে মিথ্যা বলবি না।
আমি তোদের স্কুলে খোজ নিয়েছি, তোরা ঐদিন স্কুলে যাস্‌নি। আমার ধারনা তোর দুইজন খারাপ কোন কাজ করেছিস। নইলে রীমা ঐদিনের পর তিন দিন খুঁড়িয়ে খুঁড়িয়ে, দুই পা ফাক করে হাঁটবে কেন?" আমি চিন্তা করলাম, কোনমতে চাপাবাজি করে পার পেয়ে যেতে হবে। নইলে আমার খবর আছে। – " রায়মা দিদি, ঐদিন আমি ও রীমা দিদি মজা করার জন্য একটা জায়গায় গিয়েছিলাম।

ক্লাস করতে ইচ্ছা করছিলো না তো, তাই। রীমা দিদি রাস্তায় আছাড় খেয়ে পড়ে ব্যাথা পেয়েছিলো।" রায়মা দিদি আরো রেগে গিয়ে বললো, " দেখ্‌ হারামজাদা, চাপা মারলে অন্য কোন জায়গায় গিয়ে মার্‌। খবরদার, আমার সাথে চাপাবাজি করবি না। আমি মেডিকেলের ছাত্রী।
আমি ঠিক বুঝতে পারি, ঐটা আছাড় খাওয়ার ব্যথা, নাকি অন্য কিছুর ব্যথা। আমি জানি রীমার কি হয়েছে। আমি নিশ্চিত, রীমা তোর সাথে বিছানায় শুয়েছে।
তাই স্বতীচ্ছদ ছিড়ে যাওয়ার ফলে বেচারি ব্যথায় তিন দিন বিছানা থেকে উঠতে পারেনি। এখন বল্‌ এই কথা সত্যি কিনা?" আমি মনে মনে বললাম, আরে মাগী, সবই যখন জানিস্‌ তাহলে এতো ঢং করে জিজ্ঞেস করছিস কেন? রায়মা দিদিকে বললাম, " প্লিজ দিদি, তুমি এই কথা কাউকে বলো না। তাহলে আমাদের খবর হয়ে যাবে।
তুমি যা বলবে আমি তাই করবো।" – " আমি এখনো ঠিক করিনি, তোকে আর রীমাকে কি শাস্তি দিবো। তবে তোর মাকে আমি এই কথা বলবো। কিন্তু একটা ব্যাপার বুঝতে পারছিনা। রীমা তো ফটিকের সাথে প্রেম করে। সে থাকতে রীমা তোর সাথে করলো কেন?" আমি হড়বড় করে বললাম, " ফটিকের খুব তাড়াতাড়ি মাল আউট হয়ে যায়। রীমা অনেক চেষ্টা করেও ঢুকাতে পারেনি।"
রায়মা দিদি আবার আমার দিকে চোখ গরম করে তাকালো। – " ও তাই নাকি। বড় বড় ছেলেরা সব হিজড়া হয়ে গেছে। আর তুই একটা বাচ্চা ছেলে পুরুষ হিসাবে আমার বোনকে চুদতে এসেছিস। তোর ধোন এতো বড় যে তুই বড় বোনদের চুদে তার খোঁড়া করে দিতে পারিস।"
আমি রায়মা দিদির মুখ থেকে এমন কথা শুনে হতভম্ব হয়ে গেলাম। মনে মনে বললাম, "মাগী, বিশ্বাস না হলে আমার সামনে গুদ ফাক কর্‌। দেখ্‌ কিভাবে তোর কচি গুদ দিয়ে রক্ত বের করি।" কিন্তু মুখে রায়মা দিদিকে বললাম, " না দিদি, আমার ধোন তেমন বড় নয়, মাত্র ৬ ইঞ্চি। তবে আমি অনেক্ষন ধরে চুদতে পারি। সহজে আমার মাল আউট হয়না।"
রায়মা দিদি চাপা স্বরে আমাকে বললো, " তা তুমি কতোক্ষন মাল ধরে রাখতে পারো, সোনা চাঁদ?" – " এই ৩০/৩৫ মিনিট। তবে চেষ্টা করলে আরো অনেক সময় ধরে চুদতে পারি। রীমা দিদিকে সেদিন একটানা ৪৫ মিনিট চুদেছিলাম।" – " উহুঃ আমি বিশ্বাস করিনা।
আমার বন্ধুরাই ১০ মিনিটের মধ্যে মাল ছেড়ে দেয়। আর তুই তো একটা পিচ্চি। তুই কিভাবে এতোক্ষন মাল ধরে রাখবি?" – " বিশ্বাস না হলে পরিক্ষা নাও।" – " হারামজাদা, তুই কি ভেবেছিস, তোকে দিয়ে আমি চোদাবো। তোর অনেক বাড় বেড়েছে। তোকে এমন শিক্ষা দিবো যে, তুই একেবারে চুপ মেরে যাবি। যা, এখন ভাগ্‌ এখান থেকে।" আমি বেশ ভয় পেয়ে গেলাম।
তবে এতোক্ষন ধরে চোদাচুদির কথা বলাতে আমার ধোন শক্ত হয়ে গেছে। আমি উঠতে যাবো এমন সময় রায়মা দিদি বললো, "আয়, আমার ঘরে আয়।" আমি উঠে দাঁড়াতেই আমার ঠাটিয়ে থাকা ধোন প্যান্টের উপরে ফুলে উঠলো। আমাকে অবাক করে দিয়ে রায়মা দিদি হেসে উঠলো। – " কিরে, তোর তো অনেক সাহস। এতো ঝাড়ের মধ্যেও তুই ধোন শক্ত করে ফেলেছিস। তা কার কথা ভেবে ধোন এমন শক্ত হলো, আমার?" রায়মা দিদি আমাকে তার ঘরে নিয়ে গিয়ে আমাকে তার বিছানায় বসালো। – " চুপ করে বসে থাক্‌। কোন শব্দ করবিনা, তাহলে খুন করে ফেলবো।" রায়মা দিদি আমাকে বিছানার পাশে পা দিয়ে শুয়ে পড়তে বললো। আমি শুয়ে পড়তেই দিদি প্যান্টের উপর দিয়ে আলতো করে আমার ধোন মুঠো করে ধরলো। তারপর আমার প্যান্ট জাঙিয়া হাটু পর্যন্ত নামিয়ে দিয়ে হা হা করে হেসে উঠলো। – " তোর ধোন তো বেশ শক্ত হয়ে আছে।"
রায়মা দিদির এই কাজে আমি তো একেবারে হতবাক। সে এবার আস্তে করে ধোনের মুন্ডিটা চেপে ধরে টিপতে লাগলো। আরামে আমার চোখ বন্ধ হয়ে গেলো। রায়মা দিদি কথা বলতে লাগলো। – " ইচ্ছা ছিলো তোকে একটা কঠিন শাস্তি দিবো। কিন্তু আমার পিরিয়ড চলছে, তাই এখন দিতে পারলাম না। ২ দিন পর পিরিয়ড শেষ হবে। তখন দেখবো তোর ধোন কতো শক্ত আর তুই কতোক্ষন ধরে চুদতে পারিস্‌।
আমি রীমা না যে যেনতেন ভাবে চুদে আমাকে খোঁড়া বানাতে পারবি। আমাকে চুদতে হলে ধোনে অনেক শক্তি ধরতে হবে। আমার তো মনে হয়, আমি গুদ দিয়েই তোর ধোন কামড়ে ছিড়ে ফেলতে পারবো।" রায়মা দিদির কথা শুনে আমি পুরোপুরি সাহস পেয়ে গেলাম। এবার আমাকেও কিছু বলতে হয়। – " তাই নাকি রায়মা দিদি? আমার ধোন ছিড়ে ফেলবে। তোমার গুদের এতো ক্ষমতা। এমন কথা রীমা দিদিও বলেছিলো। কিন্তু কি হয়েছে। আমার চোদন খেয়ে বেচারি ৩ দিন ঠিকমতো হাঁটতেই পারেনি।
প্রস্রাব করার সময়েও রীমা দিদি আমাকে গালি দিয়েছে। তুমি একবার আমাকে সুযোগ দিয়ে দেখো। আমি তোমাকে এমন চোদা চুদবো যে তুমি ৭ দিন বিছানা থেকে উঠতে পারবে না।" – " ইস্‌স্‌স্‌স্‌ দেখা যাবে। আগে আমার পিরিয়ড শেষ হোক। দেখবো তোর কতো ক্ষমতা।" – " তোমার বোন তো আমার রামচোদন খেয়ে বিছানায় পড়েছে। এবার তোমাকেও চুদে বিছানায় ফেলবো। তোমাদের চৌদ্দ গুষ্টিকে চুদে হোড় করে ছাড়বো।" রায়মা দিদি এবার কপট গম্ভীরতা নিয়ে আমাকে বললো, "তোর মুখের ভাষা কিন্তু অনেক খারাপ হয়ে গেছে। বড় বোনকে সম্মান দিচ্ছিস না, ভালো কথা। কিন্তু যাকে চুদবি, তাকে তো সম্মান দিয়ে কথা বলবি।" – " স্যরি দিদি, বুঝতে পারিনি যে বোনকে চুদবো তাকে সম্মান জানানোর জন্য কম কথা বলতে হয়। কিন্তু কি করবো বলো। ভালো করে যে সম্মান জানাবো তারও তো উপায় নেই। তুমি তো আগে থেকে তোমার গুদ লাল করে রেখেছো। নইলে আজই চুদে তোমার গুদ লাল করে দিয়ে তোমাকে যোগ্য সম্মান জানাতাম।" – " ভালো, এবার তোর কথা বেশ ভদ্রস্থ হয়েছে। এর পুরস্কার স্বরুপ আমি তোর ধোন চুষে দিবো। অবশ্য আমি এর আগে কখনো ধোন চুষিনি। তোরটাই প্রথম।" রায়মা দিদি জিভ দিয়ে আমার ধোনের আগা চাটতে লাগলো। আমি বিছানায় আধশোয়া অবস্থায় মজা নিতে থাকলাম। তবে কয়েক মিনিট এতোটাই গরম হয়ে গেলাম যে রায়মা দিদির মুখ ফাক করে ধরে ধোনটা সম্পুর্নভাবে মুখে ঢুকিয়ে ছোট ছোট ঠাপে তার মুখ চুদতে শুরু করে দিলাম। প্রথমদিকে একটু অসুবিধা হচ্ছিলো। কারন রায়মা দিদি দাঁত দিয়ে ধোন আকড়ে ধরায় আমি ব্যাথা পাচ্ছিলাম। তবে কিছুক্ষন পরেই দিদি অভিজ্ঞ মাগীদের মতো ধোন চুষতে শুরু করলো। ৫/৬ মিনিট পর আমার মাথা সম্পুর্ন ওলোট পালোট হয়ে গেলো। যেভাবেই হোক এখন চুদতে হবে। আমি নানাভাবে রায়মা দিদিকে বুঝালাম যে অন্তত একবার আমাকে চুদতে হবে। কিন্তু দিদির এক কথা। পিরিয়ড শেষ হওয়ার আগে কোনভাবেই গুদে ধোন ঢুকানো যাবে না। তাতে ইনফেকশন হতে পারে। আগে পিরিয়ড শেষ হোক, তারপর চুদতে দিবে।
আমি দিদিকে উত্তেজিত করার জন্য নানা কায়দা কানুন করতে লাগলাম। কামিজের ভিতর থেকে দিদির দুধ বের করে একটা দুধ চুষতে লাগলাম। অন্য দুধটা হাত দিয়ে ডলে ডলে লাল করে দিলাম। ধীরে ধীরে দিদির নিঃশ্বাস গরম ও ঘন হয়ে গেলো। দিদির বুক হাপরের মতো ওঠানামা করতে লাগলো। কিন্তু দিদি তারপরেও অনড়।
কিছুতেই গুদে ধোন ঢুকাতে দিবে না। হঠাৎ করে মাথায় একটা বুদ্ধি এলো। আচ্ছা, অনেক ছবিতে মেয়েদের পাছা চুদতে দেখেছি। এখন রায়মা দিদির পাছা চুদলে কেমন হয়। আমি সাহস করে দিদিকে কথাটা বলেই ফেললাম। – " রায়মা দিদি, বলছিলাম কি, তুমিও গরম হয়ে আছো, আমিও গরম হয়ে আছি। এসো আমরা ANAL SEX করি।" দিদি আমার কথা শুনে রাগ করে বললো, তোকে না বলেছি ভদ্র ভাবে কথা বলতে।" আমি ভয় পেতেই দিদি আবার বললো, " কিসের ANAL SEX, পোঁদ বল পোঁদ ।" – " দিদি, আমি তোমার পোঁদে ধোন ঢুকাতে চাই। আমি তোমার পোঁদ মারতে চাই।" রায়মা দিদি বাচ্চা মেয়েদের মতো হাততালি দিয়ে হেসে উঠলো। – " খুব মজা হবে রে। আমি কখনো ANAL SEX…………… স্যরি পোঁদ মারা খাইনি।" – " সেকি!!! তোমার এমন ডবকা পোঁদে এখনো ধোন ঢুকেনি!!!!! পাড়ার সব ছেলে তোমার পাছার পাগল। আর তুমি এখনো পোঁদ মারা খাওনি।"
যাইহোক, অবশেষে রায়মা দিদির খানদানী পোঁদ মারার অনুমতি পেয়ে আমি তো মহাখুশি। আমি আলতো করে দিদির সালোয়ারের ফিতা খুললাম। দিদি এবার নিজেই সালোয়ার ও প্যান্টি খুলে ফেললো। আমি প্রথমবারের মতো গুদে প্যাড জড়ানো কোন মেয়ে দেখলাম। দিদি গুদ থেকে প্যাড খুলে সুন্দর করে প্যাড দিয়ে গুদের রক্ত মুছলো। তারপর দিদি বিছানায় উঠে কুকুরের মতো হামাগুড়ি দিয়ে বসলো। আমি পাছার ফুটো ধোন সেট করতেই দিদি পাছা দিয়ে দিয়ে ধাক্কা দিয়ে আমাকে সরিয়ে দিলো। – " এই কি করছিস? তোর মাথায় কি কুবুদ্ধি চেপেছে? রীমার মতো আমাকেও খোঁড়া বানানোর মতলব করছিস নাকি? উহুঃ সোনাচাঁদ, তোকে সেই সুযোগ দিব না। যা, রান্নাঘর থেকে তেলের বোতল নিয়ে আয়।" আমি বিছানা থেকে নেমে তেলের বোতল এনে দিদির পাছার ফুটোয় এবং আমার ধোনে জবজবে করে তেল মাখালাম। এবার পাছার ফুটোয় ধোন লাগিয়ে একটু ঠেলা দিতে পুচ্‌ করে মুন্ডিটা পাছায় ঢুকে গেলো। রায়মা দিদি শব্দ করে কঁকিয়ে উঠলো। – " আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌‌……………… আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌……………………… ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌……………………… মাগোওওওওও……………………" আমি পিছন থেকে এক হাত দিয়ে দিদির মুখ চেপে ধরলাম। অন্য হাত দিয়ে দিদির একটা দুধ খামছে ধরে আমার কোমর দোলা দিতে শুরু করলাম। রায়মা দিদির পাছা রীমা দিদির গুদে চেয়ে অন্তত তিন গুন বেশি টাইট। মাথায় একটা দুষ্ট বুদ্ধি চাপলো। মনে মনে বললাম, " শালী, তুই আমাকে তোর আচোদা ডবকা পোঁদ মারার দায়িত্ব দিয়েছিস। দাঁড়া আজকে তোর খবর করে ছাড়বো।" যতো জোরে সম্ভব আমি রায়মা দিদির টাইট পোঁদ মারতে শুরু করলাম। আমার মতলব বুঝতে দিদির কিছুক্ষন সময় লাগলো। বুঝতে পারার সাথে সাথে দিদি আমাকে ধাক্কা দিয়ে সরে যাওয়ার চেষ্টা করতে লাগলো। কিন্তু ততোক্ষনে আমি দিদির আচোদা পোঁদ ফাটিয়ে ফেলেছি। ৬ ইঞ্চি ধোনের পুরোটাই দিদির পাছায় ঢুকিয়ে দিয়েছি। জবজবে করে তেল মাখানো সত্বেও শেষরক্ষা হলো না। দিদির পাছা দিয়ে রক্ত বের হয়ে পাছার চারপাশ মাখামাখি হয়ে গেলো। এবার আমি দিদির পিঠের উপরে চড়ে পাছা চুদতে লাগলাম। দিদি যতোই ধাক্কা দয়ে আমাকে ফেলে দিতে চায়, আমি ততোই তার পিঠের উপরে চেপে বসে পাছার ভিতরে জোরে ধোন ঢুকিয়ে দেই। পাছার আশপাশ লাল হয়ে গেলো।
পাছা দিয়ে টপটপ করে রক্ত বিছানায় পড়তে লাগলো। এভাবে ১০ মিনিট ধরে পাছা চুদে আমি দিদির মুখ থেকে হাত সরিয়ে নিলাম। সুযোগ পেয়েই দিদি গালাগলি শুরু করলো। – " কুত্তার বাচা, শুয়োরের বাচ্চা, তুই তোর পৌরুষত্ব অন্য কোন মেয়েকে দেখা। আজকের মতো আমার কচি পাছাটাকে রেহাই দে। আরে শালা হারামজাদা, তোকে আমার পোঁদ মারতে বলেছি, আমাকে ধর্ষন করতে বলিনি। তুই তো রীতিমতো আমার পোঁদে ধর্ষন করছিস।
সোনা ছেলে, লক্ষী ভাই আমার, তুই আমার মুখে ধোন ঢুকা। আমি কিছুই বলবো না। কিন্তু দয়া করে আমার পাছার দফারফা করিস না।" দিদির মুখ থেকে এসব কথা শুনতে শুনতে আমি আরো গরম হয়ে গেলাম। আবার দিদির মুখ চেপে ধরে রীতিমতো জানোয়ারের মতো দিদির পোঁদ মারতে শুরু করলাম।
রায়মা দিদি ছাড়াও আমি এখন পর্যন্ত ১২/১৩ জন মাগীর পাছা চুদেছি। এর মধ্যে ৫/৬ জন মাগীর পোঁদ জোর করে চুদেছি। কিন্তু এই মাগীর মতো এমন খানদানী ডবকা পাছা কোনদিন চুদিনি। রায়মা মাগীর যেমন মুখের গালি, তেমনি তার পাছার স্বাদ। মাগীর পাছা গুদের চেয়েও অনেক বেশি টাইট। এমন টাইট পাছা চোদার সুযোগ পেলে যেকোন পুরুষ নিজেকে ভাগ্যবান মনে করবে।
২০ মিনিট পাছায় রামচোদন খাওয়ার পর রায়মা দিদি একেবারে কাহিল হয়ে গেলো। আমাকে বাধা দেওয়া দুরের কথা, নড়াচড়া করার শক্তিও হারিয়ে ফেলেছে। দিদির মুখ ছেড়ে দিয়ে দুই হাত দিয়ে দিদি দুই দুধ মুচড়ে ধরে আর ১০ মিনিট রাক্ষসের মতো দিদির মাখন পোঁদ মারলাম। তারপরই এলো চরম মুহুর্ত। দিদির পাছার ভিতরে আমার ধোন চিড়বিড় করতে লাগলো। বুঝলাম মাল বের হওয়ার আর দেরি নেই। শেষবারের মতো ৮/১০ টা রামঠাপ মেরে দিদির পাছার ভিতরে মাল ঢেলে দিলাম। রামঠাপ খেয়ে রায়মা দিদি কঁকিয়ে উঠলো। কিন্তু বাধা দেওয়ার শক্তি পেলো না। আমি মাল আউট করে পাছার ভিতরে ধোন রেখে দিদির উপরে শুয়ে থকলাম।
কিছুক্ষন পর আমি দিদির পাছা থেকে ধোন বের করে নিলাম। দিদি সাথে সাথে চিৎ হয়ে শুয়ে ফোঁপাতে লাগলো। – " স্যরি দিদি, আমি তোমাকে ব্যথা দিতে চাইনি। কিন্তু কি করবো বলো। আমি যতো আস্তেই তোমার পাছায় ধোন ঢুকাই না কেন, তোমার ব্যথা লাগতোই। তোমার পোঁদ যে টাইট………………। – " চুপ্‌ কর্‌ হারামজাদা।
আমার কচি পোঁদ ফালা ফালা করে এখন সোহাগ দেখাতে এসেছিস। এই মুহুর্তে আমার বাসা থেকে বের হয় যা।" আমি চুপচাপ চলে এলাম। কিন্তু ৫ দিন পর আবার রায়মা দিদির ফোন পেলাম। – " এই পাছাচোদানী কুত্তা, খানকীর নাতি, বেশ্যার বাচ্চা। আমার পাছা ফাটিয়ে সেই যে গেলি, আর তো খবর নেই।

বড় দিদিটার একটু খোজ নিবি তো। বেঁচে আছে নাকি পাছা ব্যথায় মরে গেছে।" আমি খিকখিক করে হাসতে হাসতে বললাম, " রীমা দিদি তো গুদের ব্যথায় তিন দিন বাসা থেকে বের হয়নি। পাছার ব্যথায় তুমি কয়দিন বের হওনি?" – " চাইলে পরদিনই বের হতে পারতাম। কিন্তু গুদে তোর ধোন না নিয়ে বাসা থেকে বের হবো না বলে ঠিক করেছি। তুই আসবি নাকি এখন?" – " তোমার পাছার অবস্থা এখন কেমন? ব্যাথা কমেছে?" – " আরে আমার গুদ পাছার ব্যথা বেশিক্ষন থাকে নাকি। আমি হলাম মেডিকেলের ছাত্রী। আমি জানি কি করে তাড়াতাড়ি ব্যথা কমে যায়। তুই পাছার কথা জিজ্ঞেস করলি কেন? আবার পাছা চুদবি নাকি?" – " তাতো চুদবোই। এখন খানদানী ডবকা পাছা না চুদে তোমাকে ছাড়া যায় নাকি। সত্যি বলতে কি, সেদিন তোমার পোঁদ মেরে অনেক মজা পেয়েছি।" – " তোকে গুদ পাছা সব চুদতে দিবো। তাড়াতাড়ি চলে আয়। তোর জন্য একটা সুখবর আছে।" – " কি?" – " আজকে আমাকে ও রীমাকে একসাথে চুদতে পারবি। তুই তো এখনো রীমার পাছা চুদিসনি। আজকে রীমার পাছাও চুদে ফাটাবি। হাতে সময় নিয়ে আয়। তাহলে অনেক্ষন ধরে আমাদের দুই বোনের গুদ পাছা আরাম করে চুদতে পারবি।" – " তারমানে রীমা দিদি এখন তোমার সাথে আছে?" – " হ্যা বাবা হ্যা। রীমা তোর চোদন খাওয়ার জন্য পাগল হয়ে আছে।" – " ঠিক আছে, তোমরা দুই বোন কাপড় খুলে নেংটা হয়ে থাকো। আমি ৫ মিনিটের মধ্যে আসছি।" পাড়ায় ক্রিকেট খেলা ছিলো। কিন্তু কি করা। খেলার চেয়ে মাগী চোদা অনেক মজার। তার উপর একসাথে দুই…… দুইটা ডবকা মাগী। এমন সুযোগ কি হাতছাড়া করা যায়। খেলা বাতিল করে রায়মা দিদির বাসার দিকে রওনা হলাম। হাজার হোক, বড় বোন বলে কথা। তাদের কথা কি অমান্য করতে হয়, কখনোই নয়।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top