What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আবছা ঘরের কোন। (1 Viewer)

Nnur

Exclusive Writer
Story Writer
Joined
Mar 6, 2018
Threads
25
Messages
160
Credits
3,564
প্রচন্ড গরমে যেমন ঘুম আসে না। ঠিক তেমনি দুপুরের প্রচন্ড গরমে ঝিমুনিও আসে। তেমনি এক গ্রীষ্মের অলস দুপুরের প্রচন্ড গরমে ঘুমের ঘোরে ঝিমুনি আসছিল। তখনি একটা ডাকে ঘুম ছুটে গেল। পিছনে তাকিয়ে দেখলাম আমাদের সদর দরজার সামনে দারিয়ে আছে ২৫/২৬ বছরের এক অনন্যসাধারণ তরুণী । ফর্সা গায়ে কালো জামা আর দুপুরের রোদে ঠিক যেন অপ্সরার মত লাগছিল।

আমার নাম নূর অরন্য(২১)(ছদ্মনাম)। যখনকার কথা বলছি তখন আমার বয়স ১৭। চোদাচুদির অভিজ্ঞতা ততদিনে আমার ছিল হুমায়রা কাকিমার কল্যাণে। সে গল্প আগেই আপনাদের তরে লিখেছি। আজ লিখবো আমার ২য় অভিজ্ঞতার কথা। তো কথা না বাড়িয়ে গল্পে ফিরে যাই।


আমি তাকিয়ে ছিলাম অপলক। আর তখনি আরেকটা ডাকে আবার হুশ ফিরল। একটা কিন্নর কন্ঠ বেজে উঠল, কিরে কেমন আছিস?

কিছু না ভেবেই বললাম ভালো। আপনি কেমন আছেন?

আবার সেই কিন্নর কন্ঠের গান বেজে উঠল আমিও ভাল আছি। তখনি মা বের হয়ে আসল আর বললেন, কিরে তিন্নি কেমন আছিস? আর তখনি দিনের মতই সব উজ্জ্বল হয়ে উঠলো।

মনে পরল এই সেই তিন্নি আপু। আমার বড় খালার মেয়ে। প্রায় ৭-৮ বছর পর দেখা হল। তাই চিনতে পারছিলাম না। এবছর কলকাতা থেকে ইঞ্জিনিয়ারিং পাশ করে বাংলাদেশে এসেছেন। আর আমাদের এই মফস্বল এলাকা থেকে ৬ কিমি দূরেই একটা মাল্টিন্যাশানাল কম্পানিতে চাকরি নিয়েছেন। খালা খুবই রক্ষণশীল মহিলা। উনার কথা একটাই একা বাসা নিয়ে অবিবাহিত মেয়ের থাকা যাবে না। কলকাতাতে থাকার সময়েও একা বাসা নিয়ে থাকতে দেন নি খালা। তখন থাকতেন হোস্টেলে। আর এখন থাকেবেন আমাদের বাসায়। অবশ্য ৪ মাসের জন্য। এরপর তিন্নি আপুর ছোট ভাই তার সাথে থাকবেন। ৪ মাস পর তার এইচএসসি পরীক্ষা শেষ হবে। খালার আপুকে একা থাকতে না দেয়ার অবশ্য কারণও আছে। আপু এমনিতেই একটা বোমা। আর একা থাকলে এই সমাজে সেই বোমা ফাটতেও দেরি হবে না হয়ত।

আপুকে অবশ্য বিয়ে দেয়ার চেষ্টাও করেছিলেন খালা খালু। কিন্তু আপু রাজি হননি। তার এক কথা মেয়ে হয়েছি তো কি হয়েছে.... প্রতিষ্ঠিত হওয়ার আগে বিয়ে নয়।একটা ছেলে যদি ৩০ এ বিয়ে করতে পারে মেয়ে কেন নয়?

আপু বাসায় আসার পর থেকে আমার রুটিনের খানিকটা পরিবর্তন হল। উনি থাকতেন আমার পাশের ঘরটাতেই। যেই রুমটা আগে ষ্টোর রুম হিসেবে ব্যবহার করা হত। দুতলার সিড়ির এক পাশে একটা রুম আর আন্য পাশে ২টা। একটা রুম যে পাশে, সেখানে থাকতেন আমার কাকা কাকিমা। আর অন্য পাশে আমি আর তার পরের রুমটাই তিন্নি আপুর জন্য বরাদ্দ হল। মা বাবা নিচ তলায় থাকেন। আর তাদের পাশের রুমে আমার বড় বোন কথা।

হ্যাঁ, আপু বাসায় আসার পর থেকে আমার রুটিনের খানিকটা পরিবর্তন হল। আগে রাতের বেলা আমি কাকিমার সাথে প্রায় ১২ টা অবদি আড্ডা(সাথে আমাদের রাত ক্রিয়া) মারতাম। আর এখন তিন্নি আপুই থাকেন কাকিমার সাথে। তাই তিন্নি আপুকে দেখে আমার মনে পুলক আসলেও দিন দিন বিরক্তি আসতে লাগল। এই একটা সময় ছাড়া কাকিমার কাছে যাওয়ার অবস্থাও ছিল না। তাই ৩-৪ দিনেই আমার আপু আসাতে বিরক্ত লাগতে লাগল। তবে তখনত আর জানতাম না। সামনে আমার জন্য আরো কত অভিজ্ঞতা অপেক্ষা করছে।

সেদিন ছিল বোধবার। আপু ওভার টাইম কাজ করে বাসায় ফিরেছেন মাত্র। আমি কাকিমার সাথে ছাদে দাড়িয়ে গল্প করছিলাম। প্রায় ৬ টা বাজে তখন। তখনি আপুর ডাক কানে আসল। অরন্য একটু শোনে যাত। কাকিমা বললেন যা দেখত তিন্নি কেন ডাকছে। আমিও যাই অনেক কাজ বাকি আছে। খানিকটা মন খারাপ করেই গেলাম তিন্নি আপুর ঘরে।

আপু বলল তার নাকি শরীরটা বেশ ক্লান্ত লাঘছে। সারা দিনের পরিশ্রম আর তার সাথে ৪/৫ কিমি বাস জার্নি। আমায় বলল একটু যদি বসে গল্প করি আর হাত, ঘাড় মেসেজ করে দেই। আমিও মনে মনে একটু খুশিই হলাম। এই প্রথমবার আপুর গায়ে হাত দেয়ার সুযোগ পেলাম।

আমি হাত থেকেই শুরু করলাম। আহা তিন্নি আপুর হাত গুলো এত কোমল আর মোলায়েম ছিল যে মনে হচ্ছিল শুধু আপুর হাত ধরেই এ জীবন কাটিয়ে দিতে পারব। আমিও যতটা সম্ভব আলতো করেই আপুর হাত গুলোকে ধীরে ধীরে টিপে যাচ্ছিলাম। উফফফ.... কিছুক্ষণ পরেই একটা শব্দ হল। আর তার পরেই আপু বলল আমার মাথাটা একটু টিপে দেনা। আমি হাত ছেরে মাথায় গেলাম তার পর ধীরে ধীরে মাথার পেছনে নামতে লাগলাম।

আমি পেছন থেকে আপুর মাথা আর ঘাড়ে মেসেজ করে দিচ্ছিলাম।আর আপু একটা টুলে বসে ছিল। পড়নে ছিল একটা লোয়ার কাট জামা। ওড়না ছিলনা। তাই ৩৮(পরে জেনেছিলাম) সাইজের দুধ গুলোর উপরের খাজটা বেশ ভালোই দেখা যাচ্ছিল। বুঝতেই পারছেন। এই বয়সে যা হয় আরকি। আমারো নুনু মিয়া দাড়াতে সময় নিলনা। এতটাই আনমনা হয়ে গিয়েছিলাম যে কখন যে মেসেজ করা থামিয়ে দিয়ে সে দৃশ্য লেখাতেই মন নিবেশ করে বসলাম আর খেয়াল এই নেই।

হঠাৎ আপুর কথায় ধ্যান ছুটল। আর বুঝতে পারলাম আমার পেনিস সোজা আপুর কোমড়ের কাছে গুতা মাড়ছে। আপু বলছিলেন কিরে থামলি কেন? বেশ ভালইত লাগছিল। আমি আমার হাত লাগালাম। এবার আগের চেয়ে জোরে জোরে মেসেজ করছিলাম। কিন্তু সাহস করে দুধে হাত দিতে পারিনি। সেই সাথে আমার পেনিস যে আপুর কোমড়ের পাশে লেগে আছে আর সেটা বুঝেও আপু কিছু বলছেনা সেটাও বুঝতে পারলাম। মনের সাহসটা যেন একটু বাড়ল। একটু একটু করে আপুর কোমড়ে ঘষতে শুরু করলাম ধোন বাবাজিকে। আহা এ জেন এক ভিন্ন জগতের আনন্দ।

তারপরেও তিন্নি আপু নিশ্চুপ দেখে খানিকটা ঘষাঘষির গতি বাড়লাম। কিযে ভাল লাগছিল কি বলব। আর বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না। মাল বের হয়ে গেল। আহা আহা।।। প্রায় ৮ দিন পর আজ আবার মাল বের করলাম। মনে পুলক হচ্ছিল। আর ঠিক তখনই আপু বলে উঠলো, আজকের মত হল। যা এখন আর মালিশ করতে হবেনা। তবে তর হাতে জাদু আছে বলতেই হবে। খুব ভাল লাগলরে। আমি আমার বিখ্যাত বোকার হাসিটা দিয়ে আর আমার হাতে জাদু আছে নাকি ধোনে আছে ভাবতে ভাবতে বের হচ্ছিলাম তখনি আপু আবার বোমা ফাটাল... কিরে তোর কেমন লাগল বললিনা যে?

আমি আপুর দিকে কিছুক্ষণ তাকিয়ে থেকে বললাম, বিশ্বভ্রাম্মন্ডের সব সুখ কিছুক্ষণের জন্যে আমার কাছে চলে এসেছিল। আপু হু হু করে হেসে বলল, থাক আর পাকামো করতে হবে না। কালকেও এই সময়েই চলে আসিস। আমি সুধু ঘাড় নাড়লাম। আর মনে মনে ভাবলাম তোমার ডাক উপেক্ষা করার শক্তি পুরুষ জাতির নেই আপু।।।।

চলবে
(খুব দ্রুতই পরবর্তী আপডেট দিতে পারব আশা করি। উৎসাহ ও গঠনমূলক পরামর্শ কাম্য)
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top