What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বউ কাকার, পছন্দ আমার (1 Viewer)

Nnur

Exclusive Writer
Story Writer
Joined
Mar 6, 2018
Threads
25
Messages
160
Credits
3,564
সমবয়সী কাউকে ভালবাসা আর অসমবয়সী কারো প্রেমে পড়ার মাঝে অনেক তফাত। আর সে যদি হয় নিজের কাকিমা তাহলেত সেইটা আরো কঠিন হয়ে দাঁড়ায়। আর সেই সাথে নিজের কামুক মনের সাথে যুদ্ধ ও অনেক বেশি করা লাগে।

আমার নাম নূর অরন্য(২১) (ছদ্মনাম)। এডাল্ট গল্প পড়তে পড়তে ভাবলাম নিজের জীবনটাই যখন অনেক অভিজ্ঞতা দিয়ে পূর্ণ, তবে নিজেই কেন কিছু লিখছি না। অধিকাংশ লেখককেই দেখি নিজের প্রথম অভিজ্ঞতা থেকেই লিখা শুরু করে। কিন্তু আমি তার প্রয়োজন বোধ করছি না।

যখনকার কথা বলছি তখন আমার বয়স 14 কি 15 বছর। আমার বাবার ছোট ভাই হুমায়ূন চাচা তখন সবেমাত্র নতুন বিয়ে করেছেন। আর সেই থেকেই এই গল্পের শুরু।

আমার কাকিমার নাম হুমায়রা। বয়স 19/20। চাচা যখন বিয়ে করে তখন তার বয়স 28। বয়সের অনেকটা পার্থক্য থাকার কারণেই চাচাকে অনেকটাই ভয় পেত কাকিমা।মফস্বল এলাকায় বাড়ি আমাদের। আর মফস্বলের দিকে স্ত্রীরা স্বামীদের একটু বেশিই মেনে চলে, ভয়ও পায় । চাচিও তার ব্যতিক্রম ছিলেন না।

দিনটার কথা আমার এখনো মনে আছে। চাচার জন্য সেদিন পাত্রী দেখতে গিয়েছিলাম। হুমায়রা কাকিমাকে দেখতে গিয়ে আমার প্রথম দেখাতেই পছন্দ হয়ে গিয়েছিল। যেমন দেখতে তেমনি তার ফিগার। কাকিমার পরিবার খুব বেশি সচ্ছল ছিল না। তাই আমার বাবা চাচারা তাদের কতটা পছন্দ করেছিলেন না।মূলত আমার জোরাজুরিতেই বাবা চাচারা রাজি হন। চাচা আমায় খুবই ভালবাসতেন। তাই আমি যখন বললাম কাকিমাকে আমার খুবই পছন্দ হয়েছে তখন চাচা তাই আর দ্বিমত করলেন না। সেদিনই দিনক্ষণ ঠিক করে রাখা হয় কবে বিয়ে হবে।

তার চার দিন পরে মোটামুটি পারিবারিকভাবেই চাচা-চাচীর বিয়ে সম্পন্ন হয়।হুমায়রা কাকিমা আমাদের পরিবারের একজন সদস্য তে পরিণত হন। কাকিমা কে যখন গাড়িতে করে আমরা নিয়ে আসছিলাম তখন কাকিমাকে উদ্দেশ্য করে মজা করে চাচা বলছিলেন, দেখ নূর তোর পছন্দেই বিয়ে করলাম। আমি তো সারাদিন ব্যবসা নিয়ে ব্যস্ত থাকবো। তোকেই কিন্তু দেখে রাখতে হবে। পারবি তো? আমি কনফিডেন্টলি জবাব দিয়েছিলাম, তোমার চেয়ে ভালো ভাবে পারবো। আর বলার পরেই ভাবছিলাম এত কনফিডেন্স আমি হঠাৎ করে কি করে পেলাম....

বাড়িতে নিয়ে আসার পর চাচা-কাকিমার ঘরে চাচা আমাকে তার সাথে করে নিয়ে যায়। কাকিমা কে উদ্দেশ্য করে কাকা বলেছিল, দেখো হুমায়রা এ হচ্ছে আমার একমাত্র ভাতিজা।তার পছন্দেই তুমি এ বাড়ির বউ হয়ে এলে। ওকে আমি খুব ভালোবাসি। তুমিও আমার মতোই তাকে ভালবাসবে, আর দেখে রাখবে। কাকিমা বলেছিলেন, চিন্তা করো না। ওকে আমি দেখে রাখবো।

আর আমার দিকে তাকিয়ে বলেছিলেন কেমন আছো অরন্য? আমি বলেছিলাম ভালো আছি কাকিমা। আপনি কেমন আছেন? কাকিমা আমার দিকে মুচকি হেসে বলেছিলেন আমিও খুব ভালো আছি।

সেই একটা মুচকি হাসি, সেই প্রথমবার কাকিমার প্রেমে পড়া। তারপর থেকে সেই মোহ থেকে আর বের হয়ে আসতে পারিনি। সে রাতে আমার এক ফোঁটাও ঘুম হয় নি।কাকা রাত জেগে ছিলেন নিজের বউয়ের ভালোবাসায়। আর আমি রাত জেগে ছিলাম আমার কাকিমার প্রতি ভালোবাসায়।


তারপরের দিনগুলো খুব দ্রুত চলতে লাগলো। কাকা দিনকে দিন তার ব্যবসা নিয়ে ব্যস্ত হয়ে যেতে লাগল। আর কাকিমা ও আমার মায়ের সাথে থেকে থেকে সংসারের প্রতি তার কাজ ও দায়িত্ব গুলোকে খুব সহজেই বুঝে নিতে লাগলো। আর সেই সাথে আমার নিত্যদিনের অভ্যাসে পরিণত হলো কাকিমার মুখের দিকে অপলক তাকিয়ে থাকা।তবে হাঁ অবশ্যই যাতে কাকিমার হাতে ধরা নাই খাই সেজন্য সাবধানতা অবলম্বন করতাম। তবে মেয়েদের চোখে এত সহজে কি ফাঁকি দেয়া যায়? কাকীমা ঠিকই বুঝতেন, বুঝতাম না শুধু আমি।আমি ভাবতাম কাকিমা তো কিছু বুঝতে পারছেনা। তার প্রতি ভালোবাসা, লুকিয়ে লুকিয়ে তাকে দেখা, আমার অনুভূতিগুলো সবি কাকিমা বুঝতেন।

বিয়ের প্রায় তিন মাস পর সেবার কাকিমাকে নিয়ে চাচা তৃতীয়বারের মতো শশুর বাড়ি যাচ্ছিলেন। কাকিমা জোর করে আমাকেও তার সাথে নিয়ে গেলেন।কাকা ও আপত্তিকর করলেন না বরং খুশী হলেন।আসলে কাকা তখন জানতেন আমার পড়ালেখা থেকে শুরু করে খাওয়া-দাওয়া, আমার ঘর গোছানো, কাপড় পরিষ্কার করে দেয়া সবকিছুতেই আমার মায়ের দায়িত্ব কাকিমার নিয়ে নিয়েছেন।

সেইসাথে চাচা প্রায়দিনই এসে দেখতেন আমি আর কাকিমা একসাথে গল্প করছি। আসলে চাচা অনেক রাত করে বাড়ী ফিরতেন তো তাই কাকিমার একাকীত্ব দূর করার জন্য প্রতি রাতে খাবার পর আমি আর কাকিমা চাচার বাড়ীতে ফেরার আগে পর্যন্ত একসাথে বসে গল্প করতাম। কাকিমার রুমেই।কাকা বাড়ি ফিরতে বারোটা বেজে যেত। আর সেই সময়ের গল্প থেকে কি জানতে পারি কাকিমার ছোটবেলা থেকে কোনো প্রেমিক ছিল না। বাবা-মার কড়া শাসনে বড় হয়েছেন তিনি।

কোথাও তেমন ঘুরতে যেতে দিতেন না উনার বাবা। কাকাই তার জীবনের প্রথম পুরুষ। সেইসাথে কাকিমা আমায় জিজ্ঞেস করেছিলেন আমার কাউকে পছন্দ হয় কিনা.... আমি উত্তর দিয়েছিলাম হা হয়, তোমাকে। তোমাকে কাকিমা। সেই প্রথম দেখাতেই তোমাকে ভালো লেগে গিয়েছিল তাইতো কাকার বউ করে তোমাকে আমাদের বাড়ীতে নিয়ে এলাম।

কাকিমা বলেছিলেন আরে বোকা ছেলে আমি এই ভালোলাগার কথা বলছিনা। আমাকে যেমন তুমি তোমার কাকার জন্য পছন্দ করে নিয়ে এলে, তেমনি নিজের জন্য কাউকে পছন্দ করেছ কিনা সেই ভালো লাগার কথাই বলছি। আমি বোকার মত উত্তর দিয়েছিলাম, ধুর আমি এতকিছু বুঝি না আমার এই ভাল লাগা সেই ভালোলাগা সবটাই তুমি।

কাকিমা বলেছিলেন, ধুর বোকা ছেলে তোর শুধু বয়সই বেড়েছে, 15 বছর বয়সেও বোকাই থেকে গেলি। আরেকটু বড় হ সব বুঝতে পারবি। আমি বলেছিলাম, তুমি বুঝালেই সব বুঝবো, নয়তো কিছুই বোঝব না। কাকিমা তখন হেসেছিলেন। বলেছিলেন, তুই এখনো বাচ্চাই থেকে গেলি। আমি ও কাকিমার সাথে সাথে বোকার মত হেসে ছিলাম। কাকিমা আমার কপালে একটা ছোট্ট করে চুমু খেয়েছিলেন। আমিও।

সেবার কাকিমাদের বাড়ি থেকে ফেরার সময় আমি আমি আর কাকিমা দুজনে ছিলাম শুধু। কাকা দুদিন আগে ব্যবসার জরুরী কাজে চলে গিয়েছিলেন। আসার দিন বাবা গাড়ি পাঠিয়ে ছিলেন আমাদের দুজনের জন্য। যথারীতি আমরা গাড়িতে চেপে বসলাম। কাকিমাদের বাড়ি ছিল গ্রামের দিকে। আর গ্রামের ভিতর রাস্তা বুঝতেই পারছেন খানাখন্দে ভরা।

প্রায় চার-পাঁচ ঘণ্টা লাগে কাকিমাদের বাড়ি থেকে আমাদের বাড়িতে আসতে। গাড়িতে উঠার কিছুক্ষণ পরই ঘুমিয়ে গিয়েছিলাম। হঠাৎ ঝাকুনিতে ঘুম ভেঙে গিয়েছিল।বুঝলাম আমি কাকিমার কোলে শুয়ে আছি। আর উনি আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন। বুঝতে পারলাম ঘুমের ঘোরে আমি হেলে পড়েছিলাম। পাছে ঝাকুনিতে ব্যাথা পাই তাই কাকিমা আমাকে তার কোলে শুইয়ে দিয়েছেন। সেই সাথে বুঝতে পারলাম আমার মুখের একদম ঠিক সামনেই কাকিমার সুগভীর নাভি, আর মাথার উপর কাকিমার সুডৌল স্তন যুগল।


সেক্স সম্পর্কে তেমন কিছুই বুঝতাম না তখন ।অনেকেই হয়তো অবাক হচ্ছেন 15 বছরের একটা ছেলে সেক্স সম্পর্কে কিছু জানে না। সত্যিই তাই, আমি আনাড়ি ছিলাম। যদিও তার আগেরও কিছু অভিজ্ঞতা আমার আছে তবে তার কোনটাই সেক্স পর্যন্ত নয়। আর সবগুলোই খালাতো বোন বা দূর সম্পর্কে ফুফু বা এমন কারো সাথে একসাথে ঘুমাতে গিয়ে হয়েছে। সেগুলো না হয় অন্য একটা গল্প বলবো।

সে যাই হোক চোদাচুদি সম্পর্কে জানি বা নাই জানি। পুরুষ মানুষ তো, এহেন অবস্থায় পেনিস কি শুয়ে থাকতে পারে? আমার নুনুটাও তাই ধীরে ধীরে দাঁড়িয়ে গেল। আগেও অনেকবার দাঁড়িয়েছে। কিন্তু আজকের মত এমন অবস্থা কখনই হয়নি।

তাই কাকিমার ও হয়তো নজর এড়ালো না। প্যান্টের উপর বেশ বড়সড় একটা তাবু হয়ে গেল। আমি কিছুক্ষন চুপচাপ শুয়ে থাকলাম যতবার গাড়ি ঝাঁকুনি দিচ্ছিল ততবার মাথার সাথে কাকিমার দুধ গুলো বাড়ি খেয়ে যাচ্ছিল। আমার বেশ ভালোই লাগছিল। হঠাৎ কি ভেবে জেনো একটা বড়সড় ঝাঁকুনির সাথে সাথে কাকিমার সুগভীর নাভি তে একটা চুমু খেয়ে বসলাম। নাভির উপর থেকে শাড়িটা সরে গিয়েছিল। যথারীতি কাকিমা টেরও পেয়ে গেল। বুঝতে পারলাম কিছুক্ষণের জন্য আমার মাথায় বুলাতে থালা কাকিমার হাত টা স্থির হয়ে গেল। তারপর আবার আস্তে আস্তে চলতে শুরু করল। তবে এবার আগের থেকে একটু জোরে জোরে।

আমারও খানিকটা সাহস বাড়ল। মাথাটাকে ঘুড়িয়ে উপর দিকে মুখ করে থাকলাম। আর এখন প্রতিটা ঝাকুনিতে কাকিমার দুধ গুলো আমার মুখ ছুঁয়ে এ যাচ্ছিল। আমিও সুযোগ বুঝে মাঝে মাঝে চুমু খাচ্ছিলাম। তারপর একটা হাত কাকিমার উরুতে বুলাতে শুরু করলাম। কিন্তু কাকিমা হাতটা ধরে সরিয়ে দিলেন। কিন্তু তার কিছুক্ষণ পর নিজের হাতটাই আমার উরুতে বুলাতে শুরু করলেন।

তারপর আমাকে উদ্দেশ্য করে বললেন, তুই না বলেছিলি আমি শেখালেই শিখবি। আজকে তোকে প্রথম পাঠ দান করব। আমি শুধু মাথা নাড়ালাম কি হতে যাচ্ছি কিছুই বুঝতে পারছিলাম না। হঠাৎ কাকিমা তার হাতটা আমার প্যান্ট এর চেইন এ নিয়ে গেলেন। এই কাজটা আমার সাথে আগেও একবার হয়েছিল আমার এক দুঃসম্পর্কের ফুফুর সাথে। সে যাই হোক কাকিমা চেন খোলে সরাসরি আমার ধোনে হাত দিলেন না। উরুসন্ধির নিচের অংশটাতে হাত বুলাতে লাগলেন। তারপর ধীরে ধীরে বিচিগুলোকে হাতাতে লাগলেন।

আমি পাগল হয়ে যাচ্ছিলাম। একটা হাত দিয়ে কাকিমার বাম দুধটাকে খামচে ধরলাম। কাকিমা ব্যাথায় আহ করে উঠলেন। আর বললেন, আস্তে লাগছে। সামনে ড্রাইভার আছে শুনতে পাবে। আমারও খানিকটা হুশ ফিরল কথা শুনে। ধীরে ধীরে কাকিমার দুধ গুলোকে চটকাতে লাগলাম দুহাত দিয়ে। আর কাকিমার আমার বাড়াটাকে নিয়ে বাচ্চাদের মতো খেলতে লাগলেন। আমার খুব ভালো লাগছিল।

হঠাৎ কাকিমা আমাকে তার কোল থেকে সরিয়ে দিলেন। আর আমাকে বসিয়ে দিলেন কিন্তু তার হাত থেকে ধোনটাকে ছাড়লেন না। আর বললেন এই বয়সেই তো ভালোই বানিয়েছিস তোর কাকার চাইতেও এখনই বড়। তোর বউ খুব সুখী হবে রে। আমি কিছু বললাম না বোকার মত কিছু না বুঝেই হাসলাম। হঠাৎ কাকিমা একটা অদ্ভুত কাজ করে বসল। আমার ধোনটাকে তার মুখে নিয়ে চুষতে শুরু করল।

আর আমার অন্য রকমের নতুন ধরনের একটা অদ্ভুত ভালো লাগা কাজ করতে লাগল। আমি আবেশে চোখ বন্ধ করে নিলাম। বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না চিরিক চিরিক করে থাকে মুখের মধ্যেই মাল ঢেলে দিলাম। সেই মুহূর্তটা আমি কখনোই ভুলতে পারবো না। প্রচণ্ড উত্তেজনায় খামচে ধরে ছিলাম কাকিমার দুধ গুলো। কাকিমা ওফফফ করে উঠেছিলেন।

একটা হাত দিয়ে নিজের মুখ আর অন্য একটা হাত দিয়ে আমার মুখ চেপে ধরেছিলেন। তারপর আমার মাল গুলোকে গলাধঃকরণ করে হাতে সড়িয়ে বললেছিলেন, কেমন লাগল রে? আমি বলেছিলাম, খুব ভালো জীবনে এর ছেয়ে ভালো আর কিছু পাইনি আমি। কাকিমা বলেছিলেন, এই তো প্রথম পাঠ কেবল। আমি আর কাকিমার সাথে মুচকি হাসলাম। আর কাকিমা আমার ঠোটে ঠোট লাগিয়ে প্রথমবারের মতো চুমু দিলেন। আর আমিও গভীর ভালোবাসায় একে অন্যকে চুমু খেতে লাগলাম। কাকিমার লাল টুকটুকে ললিপপের মত জিভ আমার মুখের মধ্যে চলাফেরা করতে লাগল। ঠিক তখনই একটা ঝাঁকুনি দিয়ে গাড়ি থেমে গেল। বুঝলাম আমরা বাড়ি এসে গেছি।

ঊফফফ একটু পরে এলেই হয়ত মজার খেলা টা হয়ত আরেকটু এগিয়ে নেয়া যেত। তবে মনে মনে ভাবতে লাগলাম কাকিমা বলেছে এই তো কেবল শুরু। তাই গাড়ি থেকে নামতে লাগলাম কাকিমার হাত ধরে আর অপেক্ষা করতে লাগলাম সামনের পাঠ গুলোর জন্য।


(আমার নিজের লিখা প্রথম গল্পের প্রথম পাতা। যদিও এইটা লিখেছিলাম আরো অনেক আগে। কিন্তু কিছু কারণে পরে আর লিখা হয় নি। আর প্রকাশও হয়নি। আপনাদের সহযোগিতা এবং উৎসাহই গল্পটা এগিয়ে নিতে এবং নতুন গল্প শুরু করতে প্রেরণা যোগাবে। সে আশাতেই থাকলাম। ভুলগুলোকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ।)
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top