What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
ভুয়া পুলিশ রাতভর চুদলো তরুণীকে - by Adeelo

এটি বছরখানেক আগের ঘটনা

তখন আমার বয়স ২০, সদ্য ভার্সিটিতে ভরতি হয়েছি তখন। কলেজ লাইফ থেকেই বয়ফ্রেন্ড ছিলো। ঘটনাটি ঘটে যখন আমি আমার বয়ফ্রেন্ডের সাথে ডেইটে যাই। অখানে পুলিশ সেজে ২ জন লোক আসে এবং আমাদের ধরে নিয়ে যায়। পরে জানতে পারি ওরা আমার বয়ফ্রেন্ডের পারিবারিক শত্রু, ওরা অকে অনেক মারধর করে, ওর অবস্থা খারাপ হয়ে যাচ্ছে দেখে আমি আকুতি মিনতি করি ওকে ছেড়ে দেয়ার জন্য। ওরা বললো এক শর্তে ওকে প্রাণে বাচিয়ে রাখবে।

আমি অসহায়ের মত তাকিয়ে ছিলাম অই বদ লোকগুলোর দিকে। ওদের একজন বলল, ''তবে এটা ঠিক বলেছো যে তুমিই পারবে ওকে বাচাতে ।'' আমি চোখে জিজ্ঞাসা নিয়ে উনার দিকে তাকালাম। সে বলল, ''আজকের রাতের জন্য আমাদের বেশ্যা রানি হবি তুই, আমরা কখনো এমন কচি টশটশে শহরের মাগি চুদি নি''।

আমি বুঝতেই পারছিলাম যে সে এমন কিছু বলবে, আমি চিৎকার করে বললাম, '' কি অসভ্যের মতো কথা বলছেন?''

সে বলল, '' তাইলে তো চোখের সামনে এরে আমরা মাইরা ফালামু হবে , ভেবে দেখ, সব তোর উপর''

আমি দেখলাম আমার আর কোন উপায় নেই, ওর জীবন বাচাতে হলে আমার নিজেকে বিলিয়ে দিতেই হবে। আমি কাদতে কাদতে রাজি হলাম। ওরা আমার বয়ফ্রেন্ডকে বেধে রেখে আমাকে কোলে তুলে নিয়ে একটা বাসার ভিতর নিয়ে গেলো। সেখানে একটা নোংরা রুমে আমাকে কিয়ে দরজা লাগিয়ে দিলো।

ওদের চোখে প্রচন্ড লালসা ছিলো। ওরা দুইজন দুইদিক থেকে আমাকে জাপ্টে ধরলো। আমি কিছু বুঝে উঠার আগেই ওরা টান দিয়ে আমার সেলোয়ার কামিজ ছিড়ে ফেললো। একজন পিছন থেকে ব্রার হুক ধরে টন দিলো আর অন্যজন পেন্টিটাও নামিয়ে দিলো। মুহূর্তের মধে ২ জন অচেনা পুরুষের সামনে আমি পুরো নগ্ন হয়ে গেলাম , আমি ''বাচাও, বাচাও'' বলে চিৎকার করতে লাগলাম।

১ম জন(বদি, কাল্পনিকনাম) লকলকে ভাবে আমার দিকে তাকিয়ে বললো, এমন কচি টসটসে মাল এর আগে চুদি নাই, আইজ লীলা দেখামু তোরে।" অপরজন (মতি, কাল্পনিকনাম) বলে উঠলো, "সময় নিস না, কাম শুরু কর"।এরপর সেআমাকে বিছানায় চেপে ধরলো।বদি তার কাপড় খুলে ফেললো একটানে, তার লোমশ শক্তিশালী শরীর বের করলো।এরপর আমার চোখ গেলো তার বিশাল টাটানো কালো ধোনের দিকে, আমি আতকে ঊঠলাম।আমি কাদতে কাদতে মিনতি করতে লাগলাম, "প্লিজ আমাকে ছেড়ে দিন, আমি পারব না, প্লিজ"।কিন্তু তারা আমাকে পাত্তাই দিলোনা ।বদি হন্যে শিকারীর মতো আমার নগ্ন দেহের উপর ঝাপিয়ে পড়লো।

বদি আমার উপর জেকে বসে আমার শরীর কচলাতে লাগলো। আমার মুখ, স্তন, পেট, উরু, হাত পায়ে তার হাত ঘোরাতে বেড়াতে লাগলো। এরপর সে আমার দুধ কচলে ধরে আমার ঠোঁটে পাগলের মতো চুমু খাওয়া শুরু করলো। আমি মুখ সরিয়ে নিতে চাiলাম। কিন্তু মতি আমার মুখ চেপে ধরায় বদি মনের লালসা মিটিয়ে চুমু খেতে থাকলো। আমার ঠোঁট মুখে পুরে চুষতে লাগলো, তার জিহবা আমারর মুখের ভিতর ঢুকিয়ে দিলো।

ঘিন্নায় আমি কাদতে লাগলাম, আমি বুঝতে পারছিলাম আমার আর রেহাই নাই।এরপর সে আমার সারা শরীর চাটতে লাগলো।সে তার শক্ত হাত দিয়ে আমার দুই উরু চেপে ধরে আমার গুদে মুখ দিলো। আমি পা দিয়ে লাথি দেয়ার চেষ্টা করলাম।মতি তখন আমার গলায় একটা ছুরি ধরেবললো, "নড়াচড়া করলে একদম পোচ দিয়া দিমু কিন্তু"। আমি ভয়ে একদম স্থির হয়ে গেলাম।বদি এরপর আমার গুদ চাটতে শুরু করলো। আমি ঠোঁট কামড়ে ধরলাম নিজের ।সে চরম লালসায় আমার গুদ চোষা শুরু করলো। আমি না চাইতেও উহ আহ করা শুরু করলাম।

এরই মধ্যে আমি টের পেলাম মতি তার কাপড়চোপড় খুলে ফেলসে। আমি তার বিশাল বড় ধোনটাকে আমার চোখের সামনে দেখতে পেলাম ।বদি আমার গুদে একটা কামড় বসিয়ে দিলো। আমি জোরে চিৎকার করে উঠলাম আর তখনি মতি তার ধোন হঠাৎ করে আমার মুখে ঢুকিয়ে দিলো। সে আমার চুল মুঠি করে ধরে আমার গলা পর্যন্ত ধোন ঢুকিয়ে দিলো। তার ধোনটা এত মোটা ছিলো যে আমার ঠোঁট তার ধনের চারদিকে আটকে ছিলো।

আমি চুষতে পারব না বুঝতে পেরে সে আমার মুখে ঠাপ দেয়া শুরু করলো। আমি ঠাপের সাথে সাথে কোৎ কোৎ আওয়াজ করতে লাগলাম। অপরদিকে বদি যেভাবে আমার গুদ চোষছিলো তাতে আমারকন্ট্রোল ধরে রাখতে পারছিলাম না। সে প্রায় পুরো মুখ ভরে দিয়েছিলো আমার গুদের মধ্যে। সে ঠোঁট দিয়ে আমার ভোদায় কামড়ে ধরল, তারপর চরম্ভাবে চাটতে লাগলো, পাগলের মত একবার ডানে একবার বামে মুখ ফেরাচছে ও। । অন্যদিকে মতি যেন আমার দম বন্ধ করে ফেলতে চাচ্ছিলো। সে পকপক শব্দ করে আমার মুখের ভিতর ঠাপ দিচ্ছিলো। আমি কাতরাতে লাগলাম। আমি আর পারলাম না, আমার গুদ পানি ছেড়ে দিলো।

এবার বদি আমার দুই পা ধরে হ্যাচকা টান দিয়ে পা ফাক করে তার ধোন আমার গুদে সেট করলো।আমি হাত পা ছোড়া শুরু করলাম। কিন্তু মতি তার ধোন আমার মুখ থেকে বের করে আমার শরীর চেপে ধরলো যাতে বদির সুবিধাহয়। এরপর বদি তার ধোনটাকে আমার গুদে ঘষতে লাগলো। আমি ঘিন্নায় আর লজ্জায় চোখ বন্ধ করে ফেললাম। সে আস্তে আস্তে তার বিশাল ধোনটা ঢোকানো শুরু করলো। গুদ চড়চড় করে ফাঁক হয়ে যাচ্ছে। এবার সে আমার গুদে একটা জোরালো ঠাপ দিল আর আমার গুদের গর্তে ওর পুরো ধোন ঢুকিয়ে দিলো।

আমি আআআআহহহ না প্লিজ না বের কর আআআহহহহহ করে চিতকার করে উঠলাম , কিন্তু সে আর চিছু শুনবে না, সে কোমর দুলিয়ে ঠাপ দেয়া শুরু করলো। আমার গুদ যেন ফেটে যাবে। তার শরীর যাপ্টে শরেছে আমাকে। তার এক হাত দিয়ে আমাকে পেছিয়ে ধরে আরেক হাত দিয়ে পাছা খামচে ধরে ঠাপের স্পিড বাড়িয়ে দিলো, আমি ঠাপের ঠেলায় বিছানার চাদর আকড়ে ধরে ব্যথায় চিৎকার করতে করতে চোদন খেতে লাগলাম। সে চোদতে চোদতে একনাগাড়ে খিস্তি দিয়ে যাচ্ছিলো।

আমার গুদের এত গভীরে কখনো বাড়া ঢুকে নি, আমি ব্যথায় কোকাতে লাগলাম। সে যেন স্বর্গসুখ পাচ্ছে। তার পেশীবহুল শরীর দিয়ে আমাকে চেপে ধরে বলল, '' আমাকে পিষে ফেলছিলো, ''মাগী রে মাগী কি সুখ এমন সুন্দরী মেয়েরে ঠাপানো'', এই বলে সে ঠাপানোর স্পিদ বাড়িয়ে দিলো।

ধোন গুদের মুখ পর্যন্ত বের করে আবার জোরে ঢোকানো শুরু করলো। সেই ধাক্কায় আমার সারা দেহ নড়ে উঠছিলো। তীব্র গতিতে অসংখ্য ঠাপের মাঝে আমার দেহ মোচড়িয়ে বিদ্যুতের ঝলকের মত কেপে উঠল এবং গল গল করে আমার মাল আউট হয়ে গেলো। কিছুক্ষন ঠাপিয়ে সে আমাকে শক্ত করে ধরে আমার অরক্ষিত গুদে বীর্য ঢেলে দিলো। গরম আর আঠালো মালে যেন আমার গুদ ভেসে গেলো, চুইয়ে চুইয়ে পড়তে লাগলো গুদ বেয়ে।

উল্লাসের সাথে হাপাতে হাপাতে মতি আমার পাশে শুয়ে পড়লো।স্তম্ভিত ও অসহায় হয়ে আমি টের পাচ্ছিলাম আমার কি সর্বনাশ হয়ে গেলো। কাদতে কাদতে আমার চোখের পানি শুকিয়ে গিয়েছিলো। তখনি মতি এসে আমাকে কোলে তুলে নিলো, বাঢা দেয়ার কোন শক্তি আমার গায়ে ছিলো না। সে আমাকে একটা টেবিলের কিনারায় শুইয়ে দিয়ে আমার পা ফাক করে পায়ের মাঝখানে দাড়ালো। তার ধোন বদিরটার চেয়ে ইঞ্চিখানেক লম্বা হবে, আমি ভয়ে শিউরে উঠলাম।

সে আমার ঠোঁটে ঠোঁট রেখে তার মোটা ধোনটির মাথা ঠিক আমার যোনির মুখের সামনে এনে একটা ধাক্কা দিলো আর ওমনি ফছাত করে তার ধোনটির মাথা ঢুকে গেলো, আমি তখন একটা চীৎকার দিলাম ও মাগো বোলে এবং তাকে খুব জোর কোরে আকড়ে ধরলাম , সে খুশি হয়ে পরে আরেকটা ধাক্কা মেরে পুরো ধোনটি আমার যোনির ভিতর ঢুকিয়ে দিলো, আমি ব্যথা পেয়ে কেঁদে উঠলাম আর সে খুব জোরে জোরে আমার গুদের ভিতর ধাক্কা মারছে আর এভাবেই সে আরেক ধাক্কায় পুরো ধোনটা ঢুকিয়ে দিলো। আমি অ মা গোওওওওও আআআহহহহহহহ না বলে এক রাম চিৎকার দিলাম; মনে হচ্ছিলো আমার গুদ ছিড়ে ফুড়ে যেন একটা রড ঢুকে গেছে।

আমি যত বাবা গো মা গো আঃ আউচ আর দিওনা আহ আহ আহ আঃ উঃ আমি মরে যাব বলে ছটফট করছি – সে ততই আমাকে চেপে ধরে গুঁতিয়ে গুঁতিয়ে চুদছে। এদিকে আমার কি অবস্থা আমি লিখে বোঝাতে পারবো না। এভাবে যে চোদা যায় আমার ধারণাই ছিলো না। তার তাগড়া শরীর টা থপাস থপাস শব্দ করে আমার উপর আছড়ে পড়ছিলো। একেকটা ঠাপে আমার শরীর থর থর করে কাপছিলো আর আমি গলা ফাটিয়ে চিৎকার করছিলাম। ওর প্রত্যেকটা ঠাপ এতটাই সাংঘাতিক জোরালো যে আমার মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সব ভয়ঙ্করভাবে কেঁপে কেঁপে উঠছে।

মতি ঠোট দিয়ে আমার ঠোট চুষতে লাগল আর মাঝে মাঝে আমার দুধ দুইটা কামড়ে দিতে লাগল। আমার সেক্সী শরীর পেয়ে মতি হিংস্র বাঘের মত আমার গুদ ঠাপাতে লাগলো আমি ৩য় বারের মতো মাল খসালাম। আমার দেহের তালে দুধ দুটি কাপতে থাকে। আমার জল খসাতে দেখে ওর ঠাপের গতি যেন আরো বেড়ে গেল। আমি আর সহ্য করতে পারছি না। এখন মনে হচ্ছে আমার উরু দুটো ফাকা করে রাখতে রাখতে ব্যাথা হয়ে গেছে। কে শোনে কার কথা। ঠাপ চলছেই। আমি এবার ব্যাথা সহ্য করতে না পেরে আবারো কেদে ফেললাম।

তারপর আমার পা তুলে নিলো তার কাঁধে। কাধে তোলায় পা দুইটা চেপে গুদের মুখ সংকুচিত হয়ে যেতে মোটা বাড়া তেড়েফুঁড়ে গুদে ঢুকছে আর বেরুচ্ছে আর মোনিং আর চিতকার ও বাড়তে থাকল. উম … ঊফফফফ … উফফফ ……..মাগো…… চ্ছেরে দাও এবার. উফফফঊফফফফ এইভাবে মতি আরও জোরে জোরে নিজের বাঁড়া ঢুকাতে থাকলো আর আমি চিতকার করতে থাকলাম আআআহ ……… উহ … …… উম্ম্ম্ম্ম্ ………… উফফফফফ……… ঊঊঊঊঊঊঊ …… উমাআআগো … আর পারছি না কিন্তু মতি ক্রমশ পাগলের মতো ঠাপের স্পীড বাড়াতে থাকলো।

ও আরো ২ মিনিট ঠাপ মেরে আমাকে জড়িয়ে ধরল। আর আহ আহ বলে আমার বুকের উপর শুয়ে পড়ল। আমি ভোদার ভেতরে অনুভব করলাম ওর ধোনটা কয়েকটি লাফ দিল। লাফ দিয়ে আমার ভোদার ভিতর তার সব মাল ঢেলে দিলো।

এরপর আবার বদি চলে আসলো, এবার সে আমাকে ঘুরিয়ে দিয়ে পিছন থেকে ডগি পজিশনে বাড়া ঢোকালো আর আমার দুধ খাবলে ধরে আবারো রামঠাপ দেয়া শুরু করলো। এই ঠাপের যেন কোন শেষ নাই। আমার টসটসে শরীরটাকে জাপটে ধরে সে তুমুল ঠাপ দিতেই থাকলো।

আমি সম্পূর্ণরূপে হাল ছেড়ে দিয়েছি। আমার চিৎকার এখন গোঙানিতে রূপ নিয়েছে। সে ঠাপের পর ঠাপ মারছে আর আমি আহ আহ আহ উহ উহ করে যাচ্ছি। আমার গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ পচ পচ ফচ ফচ ফচাৎ ফচাৎ পচৎ পচৎ শব্দ হতে লাগলো ,শব্দ শুনে ওর চোদন গতি আরও বেড়ে গেছে, মনে হচ্ছে ধোন দিয়ে গুতায় গুতায় পুরা দুনিয়াটা আমার গুদের ভেতর ঢুকায় দেবে, সে ফসাত ফসাত করে ঠাপাচ্ছে।

তার পেশীবহুল শরীর দিয়ে আমাকে চেপে ধরে বলল, ''মাগী রে মাগী কি সুখ এমন সুন্দরী মেয়েরে ঠাপানো'' আমি আহআহআহ আহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া করে যাচ্ছিলাম।
আমি আবারো মাল ছেড়ে দিলাম , এবারে অর্গাজম আরো জোরে হলো। আমার গুদ এক্সেন আর মাঞ্ছে না, মনের অজান্তেই আমি এই পাশবিক চোদনের সুখ পেতে লাগলাম , কারন আমার আর হারানোর মতো কিছু ছিলো না। বদি আবারো বীর্যপাত করলো।

এবার মতির পালা, আমি মনে মনে ওকে চাচ্ছিলাম , কারন অর চোদনে অন্যরকম কিছু একটা ছিলো। সে আমাকে ঘুরিয়ে তার দিকে ফিরিয়ে আবারো তার বিশাল ধোন আমার গুদে গেথে দিলো, আমার শরীর ভিষনভাবে নড়ে উঠলো। সে তার ধোন আমার গুদে রেখাই আমাকে কোলে নিয়ে উঠে দাড়ালো আর দেয়ালের সাথে আমাকে চেপে ধরে আমার পাছা শক্ত করে খামচে ধরে শূন্যে তোলে ধরলো। এরপর জোরে জোরে আমাকে উপর নীচ করতে লাগলো। আমার শরীরটা জোরে জোরে নেমে আস্তে লাগলো তার ধোনের উপর। ।

আমি যেন সব ভুলে যেতে লাগলাম আর তাকে জড়িয়ে ধরে আহ আহ ইস ইস আআআআআআহহহহহহ করে যাচ্ছিলাম। আমার শরীর উপর নীচ লাফাচ্ছিলো একই সাথে সে নীচ থেকে ঠাপ দিচ্ছিলো, সেই ঠাপ যে কি জিনিস আমি বলে বোঝাতে পারব না। সে আমার পাছায় ঠাপড় দিয়ে দিয়ে খিস্তি দিয়ে দিয়ে চোদন দিচ্ছিলো। মনের অজান্তেই আমার ব্যথা ও কষ্টের চিৎকার সুখের চিৎকারে পরিণত হয়েছিলো।

আমাদের দুজনের শরীর ঘেমে গিয়েছিলো, তার তাগড়া নোংরা শরীর আমার অপরূপ শরীরের সাথে লেপ্টে গিয়েছিলো। আমি চরম উত্তেজনায় আমার পা দিয়ে তার কোমর পেচিয়ে ধরে এই রাম ঠাপ হজম করছিলাম। দুই দেহ যেন এক হয়ে গিয়েছিলো। আমি চরম উত্তেজনায় আমার পা দিয়ে তার কোমর পেচিয়ে ধরে এই ঠাপ হজম করছিলাম। এই চোদনের যেন কোন শেষ নাই, য়ামি তাকে জোরিয়ে ধরে গোঙ্গাতে লাগলাম , '' জোরে জোরে আআহহ আআহহহ আরো জোরে প্লিজ আআআহহহহহহ'' সেও উন্মত্ত সিংহের মতো চুদতে থাকলো।

সে আবার আমাকে বিছানায় শুইয়ে দিয়ে মিশনারি পজিশনে ঠাপানো শুরু করলো। আমাদের দুজনের শরীর ঘেমে গিয়েছিলো, তার তাগড়া নোংরা শরীর আমার অপরূপ শরীরের সাথে লেপ্টে গিয়েছিলো।সে চরম জোরে জানোয়ারের মতো ঠাপাতে লাগল। আমি আবারো সারা শরীর কাপিয়ে মাল ছেড়ে দিলাম। সে আরও কয়েক রাম ঠাপের পর চিতকার দিয়ে আমাকে আরো জোরে জরিয়ে ধরে আবারো মাল দিয়ে আমার গুদ ভাসিয়ে দিলো।

এভাবে রাতভর চোদনলীলা চলতে থাকলো। ওরা আমাকে ওদের মাগী বানিয়ে কতবার যে চুদসিলো আমি হিসাব করতে পারব না।

সকালে আমার নড়ার মতো শক্তি ছিলো না, দুপুরের দিকে ওরা আমাকে একটা নিরজন জায়গায় নামিয়ে দেয়, আমি সেখান থেকে কোনমতে বাসায় ফিরে আসি।
 

Users who are viewing this thread

Back
Top