What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
ট্রুথ এন্ড ডেয়ার পর্ব ১ by deep007

আজ রবিবার। দীপ, বাবাই, রূপসা, রানী গ্রুপ স্টাডি করতে গেছে রূপসার বাড়ি। আজ ওদের বাড়ি ফাঁকা থাকবে তাই নিশ্চিন্তে পড়া যাবে। কিন্তু পড়া কতটা হবে আর… বাকি টা শুরু থেকেই বলি। পরীক্ষা সামনে। তাই ওদের বাড়িতে গিয়ে সময় নষ্ট করে নি ওরা। কলেজের পড়ার রিভিশন শুরু করেছে। প্রায় এক ঘন্টা মন দিয়ে পড়ার পর সবাই বোর হয়ে একটু গল্প করতে শুরু করলো।
-" আজ একা বাড়িতে থাকলে কি করতিস রূপসা?" জিজ্ঞাসা করলো দীপ
-" কি আবার? পড়তাম। পরীক্ষা সামনে বলে কথা। তবে তোরা আসায় গল্প করার সঙ্গী টা পাওয়া গেলো। এই যা।"
-" শুধু পাড়তিস নাকি বয়ফ্রেন্ডের সাথে গল্প করতিস?" বললো রানী।
-" হ্যাঁ সে তো অল্প করতাম ই। তবে ও এখন কম কথা বলে এক্সামের জন্য।"
-"তাহলে? একা একা বোর হতিসে, বল।" বললো বাবাই
-" না না, গান শুনতাম মুভি দেখতাম তাও না ইচ্ছে হলে পর্ন দেখতাম চটি গল্প পড়তাম, তারপর উংলি করে এসে আবার পড়তে বসতাম। হেব্বি ফ্রেশ লাগে।"

হেসে রানী বললো-" ইসসস তোর মজাটা নষ্ট করে দিলাম বল।"
-" না না, তোরা গেলে করে নেব। বাড়ি কাল অবধি খালি থাকবে। মা বাবা কাল আসবে।"
-"তাহলে বয়ফ্রেন্ড কে ডেকে নে। ও এর তুই সারা রাত… কি বলিস? চলে যাবো?" বললো রানী।
-" না রে ও আসতে পারবে না। ও বাইরে।"
-"এই শোন ছাড় এসব কথা, কিছু একটা খেলি চল।" প্রস্তাব দিল দীপ।
-"কি খেলবি?" রূপসা জিজ্ঞাসা করে।
-"উম্ম বসে বসে কি খেলা যায়? ট্রুথ এন্ড ডেয়ার খেলবি?" বললো রানী।
-"হ্যাঁ চল। তবে সেক্সুয়াল ডেয়ার বা ট্রুথ কি add হবে?" বাবাই জিজ্ঞাসা করে
-" অবশ্যই, সব রকম হতে পারে। না হলে কেউ হারবে না।" বললো রানী
-" ওকে বোতল নিয়ে আয়ে।" বলে দীপ

বোতল নিয়ে এসে ওদের খেলা শুরু হলো। নিয়ম হলো পর পর তিনটে ট্রুথের পর একটা ডেয়ার নিতেই হবে। কিছুক্ষন ভালো খেলা চললো। তারপর একবার পড়লো রানী প্রশ্ন করবে রূপসা কে। ও ডেয়ার নিলো। রানী ইচ্ছে করে একটু শয়তানি করলো। ও বললো-" তুই আমাদের সামনে নিজের ব্রা টা খোল।"

এবার রূপসা একটু বেকায়দায় পড়লেও একটু কসরত করে ওর ওয়ানপিসের ভিতর থেকেই ব্রা টা খুলে দেখালো সবাই কে। এবার আবার বোতল ঘোরাতে এবার পড়লো রানী কে বাবাই প্রশ্ন করবে। রানীর তিনটে ট্রুথ শেষ হয়ে যাওয়ায় ডেয়ার নিতে হলো বাধ্য হয়ে। তখন বাবাই রানীর শুরু করা শয়তানি শেষ আরো একটু বাড়িয়ে দিয়ে বললো-" তুই তোর জিন্স আর প্যান্টি খুলে বস। আমাদের সামনে।"

-" না এরকম হবে না। আমি কি ল্যাংটো হবো নাকি তোদের সামনে।" প্রতিবাদ করলো রানী।

-" তুইই সিরু করেছিস আর গেমের নিয়ম অনুযায়ী তোকে যা খুশি ডেয়ার দিতে পারি আমরা।" বললো রূপসা " তুই ও আমাকে ব্রা খুলিয়েছিস।"

বাধ্য হয়ে রানী নিচ থেকে জিন্স প্যান্টি খুলে দুটো ছেলে ও একটা মেয়ের সামনে গুদ উন্মুক্ত করে বসে পড়লো। আর ভাবতে লাগলো আসুক ওর সুযোগ।

না পরের বার সুযোগ এলো দীপের। রূপসার দিকে বোতলের পিছন পড়লো। দীপ বললো-"তুই নিজের ওয়ানপিস টা খুলে ফ্যাল।"

রূপসা খুলে ফেললো। জানে নাহলে রানী হয়তো জোর করে খুলে দেবে। এখন ও শুধু প্যান্টি পরে সবার সামনে বসে। ছেলেগুল বেশ মজা পেলো। সামনে দুটো অর্ধউলঙ্গ মেয়ে বসে আছে। এবার পড়লো বাবাইকে প্রশ্ন করবে রূপসা। ও বাবাইকে নিচ থেকে ল্যাংটো করে দিলো। কিন্তু বাবাই এর ৭ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা ধোনটা দেখে মেয়ে দুটো ওদিকেই কিছুক্ষন তাকিয়ে থাকলো।

তারপর বাবাই এর -" কিরে পছন্দ হওয়ার গেল নাকি?" বলার পর ওদের সম্বিৎ ফিরে পেল। একটু লজ্জা পেয়ে রূপসা পরের বার বোতল ঘোরাল। এবার বাবাই প্রশ্ন করবে দীপ কে। দীপ কে পুরো ল্যাংটো করে দিলো বাবাই। এবার মেয়েদের অবাক হওয়ার পালা। প্রায় ৯ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা একটা যেন বাঁশ। এবার আর দুটো চালের মধ্যে মেয়ে গুলো পুরো ল্যাংটো হওয়ার গেলে সবাই ল্যাংটো হয়ে গেল। এবার আবার বোতল ঘোরানো হলো। এবার পড়লো দীপ প্রশ্ন করবে রূপসা কে। এখন আর ট্রুথ বা ডেয়ার কিছু জিজ্ঞাসা করা হচ্ছে না। সরাসরি কাজ দেওয়া হচ্ছে। এবার দীপ বললো-" আয়ে আমাকে ব্লোজব দে।"

এবার রূপসা সবাই কে অবাক করে বললো-" শোন বাজে কথা বলে লাভ নেই। আমরা চার জন যে বয়সের ছেলেমেয়ে আর যে অবস্থায় আছি এখন, এখান থেকে সেক্স না করে কেউ যাবে না। আর কেউ না করতে চাইলে তাকে জোর করে করা হবে। আমি জানি। কি তাই তো?"

সবাই মাথা নাড়লো।
"তাহলে আর এই গেম খেলে কি হবে? কি বলিস রানী? পছন্দ হয়েছে যন্ত্র গুলো?" রূপসা বললো
" হ্যাঁ কিন্তু ভয় করছে। ভিতরে ঢুকলে কি হবে?"
-"তুই কি ভার্জিন?" জিজ্ঞাসা করলো রূপসা।
-" না, হয়েছে বয়ফ্রেন্ডের সাথে। কয়েকবার। কিন্তু ওর লম্বা ঠিকঠাক হলেও এগুলো মোটা।"
-" চাপ নেই মেয়েদের গুদ তৈরি হয়েছে ছেলেদের বাঁড়া নেওয়ার জন্য। তাই ওখানে যে বাঁড়াই ঢোকাস ঠিক ফিট হয়ে যাবে।
রূপসা এগিয়ে গেলো দীপের আখাম্বা বাঁড়াটার দিকে।

এবার একটু রূপসা আর রানীর বর্ণনা দিয়ে নিই। রূপসা রোগা কিন্তু ফর্সা ও দেখতে সুন্দরী। মাইগুলো বয়ফ্রেন্ডের টেপা খেলেও এখনো খোঁচা খোঁচা। পোঁদটা নিটোল দেখলেই মারতে ইচ্ছে করে, গুদে হালকা বাল আছে। আর রানী ননবেঙ্গালী মেয়ে। জিম করে নিয়মিত। তাই ফিগার একদম আদর্শ। বুকে আর পোঁদে হালকা মেদ আছে। এরও বুকগুলো খোঁচা খোঁচা। গুদ একদম ক্লিন শেভড।

রূপসা দীপের ধোনটা মুখে নিলেও শুধু মুন্ডিটাই ওর মুখটা ভরে দিলো। ওদিকে বাবাই রানীর মুখে ওর ধোনটা গুঁজে দিলো। রূপসার একটু কষ্ট হচ্ছল ওই ভীম বাঁড়াটা মুখে নিতে। কিন্তু ও ব্লোজব দিচ্ছিল। এমন সময় দীপ ওর মাথাটা ধরে মুখে ঠাপ দিতে শুরু করলে ওর বাঁড়ার অর্ধেকটা রূপসার মুখ অবধি ঢুকে গেলো। আর বাঁড়ার মুন্ডিটা গলার ভিতরে ঢুকে গেলো। এদিকে রূপসা ছাড়ানোর চেষ্টা করলে দীপ জোর করে ধরে ঠাপ দিতে থাকল। এভাবে পাঁচ ছটা ঠাপ দিয়ে রূপসা কে একটু ছেড়ে দিলো দীপ। এদিকে ও প্রায় হাপরের মতো হাঁপাতে লাগলো।
 

Users who are viewing this thread

Back
Top