What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

একেই বলে শ্যুটিং ! (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
একেই বলে শ্যুটিং ! – ১

– "কাল কিন্তু আমি রাতে ফিরবো না ,অনেক রাত অবধি শ্যুটিং চলবে, তারপর প্রোডিউসার ওখানেই থাকতে বলেছে " -ড্রেসিং টেবিলের আয়নার সামনের টুলে বসে , পাতলা হলুদ নাইটিটা হাঁটু অব্দি তুলে , পায়ের গোছে ক্রিম মাখতে মাখতে বললো রমা।

কোমরে একটা সাদা ধুতি জড়িয়ে , খালি গায়ে বিছানায় শুয়ে, সাধন পার্ক স্ট্রিট থেকে কেনা একটা ইংরেজি ম্যাগাজিন খুলে ল্যাংটো মেয়েছেলেদের ছবি দেখতে দেখতে গা গরম করছিলো। মেম মডেলের টাইট গাঁড় , আর নাইটির নিচে রমার নগ্ন শরীরের আভাস দেখতে দেখতে ধুতির নিচে হাত ঢুকিয়ে সাধন ধনটা একটু চটকে নিলো।

" মানে কাল সব গরম গরম সিনের শ্যুটিং ? তাহলে তো কাল আমাকে যেতে হচ্ছে !" – ম্যাগাজিনটা বন্ধ করে বৌকে চোখ মেরে বললো সাধন।

" আসতেই পারো, তবে ওখানে আমার বর নয়, এজেন্ট হিসেবে যেতে হবে ! " – ঘাড় না ঘুরিয়েই উত্তর দিলো রমা .. " শ্যুটিংয়ে বরকে নিয়ে যাওয়াটা ইন্ডাস্ট্রিতে লোকজন খুব একটা পছন্দ করেনা।"

"আসল কথাটা বলো না সোনা .. বর থাকলে প্রোডিউসার বাবলু হালদারের বিছানায় তোমার রাত কাটানোটা হবেনা ! " – একটা সিগারেট ধরিয়ে চোখ মারলো সাধন .. " সে নাহয় এজেন্ট সেজেই যাবো ; … আফটার অল রোজগেরে নায়িকা বৌয়ের কথা তো মানতেই হবে !"

"রিসর্টে থাকলেই প্রোডিউসারের সাথে শুতে হবে নাকি ?" ক্রিম মাখা শেষ করে , বাল কামানো বগল দেখিয়ে , মাথায় একটা আলগা খোঁপা বাঁধতে বাঁধতে উত্তর দিলো রমা। .

" প্রোডিউসার না হলে ডিরেক্টর , কিম্বা হিরো বা আর কোনো ফিল্মস্টার …একটা কারো খাটে তো উঠবেই ! একলা একলা বিছানায় রাত কাটানোর মতো মেয়েছেলে যে তুমি নও সেটা আমি খুব ভালো করে জানি !" – সিগারেটের ধোঁয়া ছেড়ে বললো সাধন।

" তা সিনেমার লাইনে একটু গা ঘষাঘষি করতেই হয়। বৌকে হিরোইন বানানোর সময় সে কথা মাথায় ছিল না বুঝি ?" – ঠোঁট বেঁকিয়ে বরকে উত্তর দিলো রমা।

" না না , তা বলছি না ! একটা শাঁসালো হিরো বা প্রোডিউসার পটাতে পারলে তো আমাদেরই লাভ ! তবে এখন ও সব কথা থাক … " – ধুতির ভিতর থেকে আট ইঞ্চি ডাঁশা বাঁড়ার লাল মুন্ডিটা বের করে ভুরু নাচিয়ে বললো সাধন .- " এখন একটু এটাকে তোমার গুদে নাও তো দেখি সোনা আমার !"

কিন্তু রমা কোনোদিন যা করেনা আজ তাই করলো ..

পিছন ফিরে একটা বাঁকা হাঁসি দিয়ে রমা বললো " তুমি বরং আজ তোমার রুনাবৌদির কথা ভেবে হাত দিয়ে করে নাও । আমাকে কাল ভোরে বেরোতে হবে , … আজ আমার ঠিক মুড আসছে না ! "
সাধন কিছু বলার আগেই ফিনফিনে নাইটিতে ঢাকা ডবকা পাছায় ঢেউ তুলে রমা পাশের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দিলো। .


জোঁকার কাছে একটা রিসর্টে আজকের শ্যুটিং। এক গাড়িতে এলেও সাধনকে আজ আসার সময় ড্রাইভারের পাশে বসতে হয়েছে ; হিরোইন রমা বসেছে পেছনের সিটে।

লোকেশানে পৌঁছে রমা বরকে নিজের এজেন্ট বলে আলাপ করিয়েছে ডিরেক্টরের সাথে। তারপর থেকে রমা আর যেন সাধনকে চিনতেই পারছেনা। সাধন তাই একাই ঘুরতে লাগলো রিসর্টের আনাচে কানাচে। দু-একজনের সাথে আলাপ করে সিনেমার গল্পটাও মোটামুটি শুনে নিলো।

এই সিনেমায় রমার ক্যারেক্টারের নাম কামিনী। কামিনীর প্রেমিক , সিনেমার হিরো অলকের রোলে বাংলার উঠতি নায়ক অভিজিৎ। বিয়ে করে কামিনীকে ঘরে আনার পর থেকেই অলকের সৎ ভাই কুমারেশের কু -নজর বৌদি কামিনীর উপর , আর সুযোগ পেয়ে সে বৌদিকে বলাৎকার করতেও ছাড়বেনা । লজ্জায় ঘর ছেড়ে চলে যাবে কামিনী । অলক তারপর ভাইয়ের উপর বদলা নিয়ে কামিনীকে ঘরে ফিরিয়ে আনবে।

নায়কের সৎ – ভাইয়ের রোলে পার্ট করছে ডাকসাইটে ভিলেন অশোক রায়। বিকেলে তার হাতে কামিনীর রেপ-সিন্ তোলা হবে , আর কাল আছে কামিনীর অলোকের সাথে প্রথম রাতের বেড-সিন্। আজ সারা সকাল ধরে , বৃষ্টির মধ্যে নায়ক-নায়িকার আইটেম সঙের ছবি তোলা হবে। তাই একটা ট্যাঙ্কারে জল আনা হয়েছে আজ। হোসপাইপ দিয়ে সেই জল ছিটিয়ে বৃষ্টির সিন্ বানানো হবে।

সাধন দেখলো একটু দূরে বাগানের লনে রমা আর অভিজিৎকে ডান্স ডিরেক্টর নাচের রিহার্সাল দেওয়াচ্ছে। দুটো ছবি হিট করার পর অভিজিতের আজকাল বেশ নামডাক হয়েছে।

অভিজিৎকে বেশ হ্যান্ডসাম দেখতে। পেটানো চেহারা ; টাইট কালো স্যান্ডো গেঞ্জির নিচে থেকে সিক্স -প্যাক ফুটে উঠেছে। এরকম হ্যান্ডসাম হিরোর সাথে গা -ঘষাঘষি করাটা রমা যে বেশ এনজয় করছে সেটা ওর মুখ চোখ দেখেই বোঝা যাচ্ছে।

রমার পরনে সাদা শাড়ি আর সাদা ব্লাউজ। নায়িকাকে বৃষ্টিতে ভেজানোর জন্যে সাদা শাড়িটাই সবচেয়ে ভালো। ব্লাউজের পিঠের অনেকটা খোলা; শাড়িটাও নাভির থেকে প্রায় চার ইঞ্চি নিচে। তলতলে খোলা পেটে , নাভির ঠিক উপরে একটা রুপোর কোমর -বিছে। পায়ে রুপোর মল। গাঢ় লাল টিপ্ আর লিপস্টিকের সাথে খোলা চুলে রমাকে একদম হট লাগছিলো।

এরপর জলে ভিজলে যে ইউনিটের সবকটা লোকের বাঁড়া খাড়া হয়ে যাবে , তাতে সাধনের কোনো সন্দেহই ছিল না । দূর থেকে দাঁড়িয়ে সাধন দেখতে লাগলো হিরো অভিজিৎ নাচের রিহার্সালের নামে কখনো রমার বুক থেকে আঁচল ফেলে দিয়ে পেটে চুমু খাচ্ছে , কখনো বা পিছন থেকে জড়িয়ে ধরে রমার গাঁড়ে ধন ঘষছে। বেহায়া রমাও বেশ হেসে হেসে ঢলে পড়ছে হিরোর গায়ে। .

ঘন্টা দুয়েক বাদে শ্যুটিং শুরু হলো। লাউডস্পিকারে বাজতে শুরু করলো গান – "তোমার রূপের আগুনেতে ঝাঁপ দেব আজ প্রিয়া .. এই বরষায় তুমি আমার দুলিয়ে দিলে হিয়া .." ….

দুটো হাত মাথার উপর তুলে কোমর দোলাতে শুরু করলো রমা। জলের ধারায় ভিজে সাদা শাড়ীটা লেপ্টে যেতে লাগলো রমার গায়ে ,আর শরীরের খাঁজগুলো আস্তে আস্তে ফুটে উঠতে লাগলো শাড়ির তলা থেকে।

অভিজিৎ একটা কালো জিন্স পরে, খালি গায়ে , রমার কোমর ধরে গানের তালে তালে ঠাপ দেওয়ার ভঙ্গিতে কোমর দোলাতে শুরু করলো। ইতিমধ্যে ভিজে শাড়ীর নিচ থেকে রমার কালো ব্রায়ের কাপ আর প্যান্টির ত্রিভুজ ক্রমশ পরিষ্কার দেখা যেতে শুরু করেছিল। সাধন বুঝতে পারছিলো , রমার শাড়ীর নিচে আজ সায়া পরেনি ।

নায়ক এবার রমাকে নিজের বুকে টেনে নিয়ে রমার গলায় ঠোঁট চেপে ধরে চকাম করে একটা চুমু দিলো । সাথে সাথে রমা চোখ বন্ধ করে " উই মাঃ .." বলে উঠলো … আর ডিরেক্টর চেঁচিয়ে উঠলো – " কাট !"

সাধন বুঝলো টেক সাকসেসফুল। ইউনিট শুদ্ধ লোকের চোখ তখন সাধনের হিরোইন বৌয়ের কালো ব্রা আর প্যান্টির দিকে …
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top