What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কাকওল্ড বাংলা চটি গল্প – আমার বাবা মা ও আমি (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
কাকওল্ড বাংলা চটি গল্প – আমার বাবা মা ও আমি – ১ (লেখক - অভিষেক চ্যাটার্জী)

– হাই আমি অভিষেক চ্যাটার্জী. বর্তমানে আমার বয়স ২০ ও হাইট ৫.৬ হবে. আমার মা, মিতালি চ্যাটার্জী, বয়স ৪০, এক জন বাঙ্গালী গৃহবধূ এবং আমাদের পাড়ার হিরোযিন বলা যায়. ফর্সা রং, হাইট ৫.৪ হবে. ফিগার ৩৭-৩০-৪০ হবে. মায়ের দুধ আর পাছার দুলুনি দেখে পাড়ার অনেক কাকু দাদারা বাড়া খেঁচে. মাও খানকি টাইপের.

এই গল্পটা অনেকটায় সত্য ঘটনার অবলম্বনেই লেখা. তবে এই গল্পটা কোনো লাইট হার্টেড এর জন্য নই. স্টোরী তে এক্সট্রীম কাকওল্ডিং, এক্সট্রীম হিউমিলিয়েসান, এক্সট্রীম ফেমডম ও বিডিএসএম, ইন্সেস্ট কাকওল্ডিং, কিছু জায়গায় বাই-সেক্যসুয়াল থাকতে পারে. তাই যাদের এই সবে প্রব্লেম আছে তারা দয়া করে পড়বেন না.

আসলে আমি নিজেও সাবমিশিব আর কাকওল্ড আর হিউমিলিয়েসান পছন্দ করি. তাই তোমরা যদি আমাকে ডমিনেট করতে চাও আমার মা আর আমার ফ্যামিলীর ব্যাপাড়ে কথা বলতে চাও তাহলে গল্পের শেষে কমেন্টস করে জানাবেন

কাকওল্ডিং ব্যাপারটা আসলে আমি ছোটো থেকেই জানি. আর প্রথম চোদন দেখি আমার সেন্সে যখন আমি ক্লাস ওয়ানে পড়তাম. আমার মায়ের সেক্স লাইফ আমাদের বাড়িতে ভাড়া যে থাকতো সেই কাকুর সাথে. পরে অবস্য জানলাম কাকুটা মায়ের সাথে একই কলেজে পড়ত এবং মায়ের সেইসময়কার বয়ফ্রেন্ড. কাকুর নাম ছিল সন্তোষ. প্রায় ৫.8 ইঞ্চি হাইট আর শরীরটা বিশাল. কাকুর গায়ের রং কালো ছিল কালো আর পুরো শরীরে অনেক চুল ছিল.

ক্লাস ওয়ানে প্রথম তখন. সেক্স কিছু বুঝতাম না.একদিন দুপুরে ঘুম থেকে উঠে দেখি মায়ের ঘর থেকে চেঁচানোর আওয়াজ আসছে. মার রূমের সামনে গিয়ে দেখি মা পুরো ল্যাংটো আর সন্তোষ কাকু মায়ের ওপর চেপে ঠাপাচ্ছে. মাকে ল্যাংটো অবস্য আমি ছোটো থেকেই দেখছি. মা যখন আমাকে চান করাতো তো নিজেও ল্যাংটো হয়ে করতো. মা আমার সামনেই শাড়ি চেংজ করতো.

ঘরে শুধু সায়া পরে ঘুরত. এই গুলো কমন. আর আজও একই জিনিস হয়. মা'র দুধ গুলো বিশাল ছিল আর সন্তোষ কাকুর ঠাপন খেয়ে পোঁদটাও বিশাল হয়ে গেছে. মায়ের গুদে চুল ছিল কারণ সন্তোষ কাকুর চুল পছন্দ. যখন প্রথমবার সেদিন মাকে ওই অবস্থাই দেখি তো ভয় পেয়ে যাই. আমি ভেবে ছিলাম মা'র কস্ট হচ্ছে.

আমাকে রূম এর সামনে দেখে মা হেসেছিল. কাকুর কালো শরীরটা মা'র ফর্সা শরীরে অদ্ভূত লাগছিল. সন্তোষ কাকুকে অবস্য আমি ছোটো থেকে ভয় পাই. আজও খুব ভয় পাই. তার কারণ আছে পরে বলবো. আমি মাকে জিজ্ঞেস করেছিলাম " মা কাকু কী করছে তোমার সাথে? তোমার কস্ট হচ্ছে?"

মা: না রে কস্ট কেনো হবে. এটাকে চোদন বলে. তোর কাকু আমাকে আরাম দিচ্ছে. আসলে এই কাজটা তোর বাবার করা উচিত. কিন্তু তোর বাবা আসলে পুরুস নই. তাই কাকু তোর বাবার কাজটা করে"

"আহ আরও জোরে কর সন্তোষ… বাপরে তোর বাড়া তো নই যেন সাবল"

২মিনিট পর মা চেঁচিয়ে উঠলো আর জল খসালো. কাকু নিজের বাড়াটা বের করলো মায়ের গুদ থেকে. কাকুর ওই কালো সাবলের মতন ওই বাড়াটা প্রথম দেখলাম জীবনে. প্রায় ১০ইঞ্চি এর মতন হবে আর বিশাল মোটা. বাড়াটা মা'র মুখে ভরে দেই.

মা অত বড়ো জিনিসটা লল্লিপপের মতন চুষতে থাকে. ৫মিনিট পর মায়ের মুখে পুরো মাল ফেলে দিলো. এতো পরিমানেতে মাল ফেলল সেটা আজও দেখে অবাক হই আমি. মা পুরো ফ্যাদাটা চেটে চেটে খেয়ে নিলো.

"দেখ অভি তুই আমার ছেলে. যা দেখলি বাবাকে বলবিনা. যদি বলিস তো তোর সাথে আর কথা বলবনা." মা আমাকে বলল.

আমি:" ঠিক আছে মা."

কাকু তারপর লুঙ্গি পড়ে ঘর থেকে বেরিয়ে গেলো আর মা ল্যাংটোয় বাতরূম এ ঢুকলো.

এর পর মাঝে মাঝে মাকে কাকুর সাথে শুতে দেখতাম যখন বাবা থাকতনা. আমার মা আর কাকুকে প্রায় সময় এক সাথেই দেখতাম. বাবার শিফ্‌ট চেংজ ড্যূটী হতো. যেদিন নাইটশিফ্‌ট হতো তো মা শুধু একটা সায়া বুকের ওপর বেঁধে কাকুর রূমে চলে যেতো.

আসলে আমাদের বাড়িটা দুতলা. ওপরের ফ্লোরে আমরা থাকি আর নীচের তাই কাকু ভাড়া থাকতো. তো বাইরেরকেও বুজতে পারতনা. কিন্তু কাকুর ফ্লোর আর আমাদের ফ্লোর একদম আলাদা শুধু বেরোবার রাস্তাটা এক. মা যেদিন কাকুর সাথে শুতে যেতো আমি একা শুতাম. আবার অনেক দিন কাকু নীচে চলে আসতো আমাদের ঘরে.

একদিন (তখন আমি ক্লাস ফাইভে পড়তাম) বর্ষা কালে রাত্রে বেলাই ঘরের দরজায় ঠক ঠক করে ন্যক করল কেও. মা তখন এক স্লীভলেস পাতলা নাইটি পড়ে ছিল. মা গিয়ে দরজা খুলল. সন্তোষ কাকু এসেছিল পুরো ভিজে. মা একটু অবাক হয়েই জিজ্ঞেস করলো

"কোথায় গেছিলিস সন্তোষ"

কাকু : কাজ নেই আমার মাগি! যা একটা টাওয়েল দে আর এক কাপ চা বানা.

কাকু আমার দিকে তাকিয়ে বলল" এই আমার জুতোটা খোল এসে. "

কাকুকে আমি সব সমই খুব ভয় পাই. তাড়া তাড়ি গিয়ে জুতো খুলতে লাগলাম. জুতো মোজা আমি খুলে দিলাম. মা একটা টাওয়েল নিয়ে এলো.

কাকু: "আমার প্যান্ট শার্টটা খুলে গা মুছে দে"

মা তাড়াতাড়ি কাকুর প্যান্ট শার্টটা খুলে দিলো আর গাটা মুছতে লাগলো. কাকু শুধু জাঙ্গিয়া পড়ে ছিল. কাকুর জাঙ্গিয়ার ওপর দিয়ে ওই ১০ইঞ্চি বাড়াটা বোঝা যাচ্ছিল. কাকু হঠাৎ মা'র নাইটিটা পা থেকে উঠিয়ে গলা দিয়ে খুলে দিলো. মা শুধু সায়া পড়ে ছিল. কাকু একটু ভারি গলা নিয়ে মাকে বলল

"তোকে বলেছি না আমার সামনে শুধু সায়া পড়ে থাকবি. পরেরবার ভুল হলে এই সায়াটাও খুলে দেবো আর ছেলের সামনে ল্যাংটো করে রাখবো. "

মা কিছু উত্তর দিলো শুধু ঘাড় নরলো. মা টাওয়েল দিয়ে কাকুর কালো লোমে ভড়া শরীরটা মুছে দিলো.

কাকু : জাঙ্গিয়াটা খুলে বাড়াটা মুছে দে

মা : অভি কাকু কী বলছে দেখ তো. রান্না হচ্ছে. আমাকে কিচেনে যেতে হবে

মা টাওয়েলটা আমাকে ধরিয়ে পোঁদ দুলিয়ে কিচেনে চলে গেলো. আমি কী করবো বুজতে পারছিলাম না.

কাকু: এই দিকে আয়. জাঙ্গিয়াটা খুলে আমার বাড়া আর পাছাটা মুছে দে

আমি এগিয়ে যাই. কাকুর কাছে আমি ছোটো বাচ্ছা. তাই কিছু না ভেবে কাকুর জাঙ্গিয়াটা খুলে দিলাম. জাঙ্গিয়াটা নামাতেই কাকুর বিশাল সাবলটা বেরিয়ে গেলো. আমি টাওয়েল দিয়ে প্রথমে কাকুর পাছাটা আর তারপর বাড়াটা মুছে দিলাম.

কাকু: বাড়াটা হাতে করে ধরে দিয়ে বিচি গুলো মুছি ঠিক করে.

আমি সেই প্রথম ওই কালো বাড়াটা হাতে ধরলাম. বিশাল ভাড়ি ছিল আর পুরো গরম. অত বড়ো কারোর বাড়া হতে পারে সেটা আমি আজও ভেবে পাইনা. কাকুর বিচি গুলো টেন্নিস বলের মতন বড়ো. আমি কাকুর বাড়া আর বিচি গুলো মুছে দিলাম.

কাকু : জাঙ্গিয়াটা উঠিয়ে নিয়ে যা. মাকে বলিস ধুয়ে দিতে.

আমি জাঙ্গিয়াটা মাকে ধুতে বললাম. মা আমাকে কাকুকে চাটা দিতে বলল. কাকুকে চা দিলাম. কাকু ল্যাংটো হয়ে সোফায় বসে টীভী দেখছিল. চাটা খেয়ে কাকু ল্যাংটো হয়ে কিচেনে চলে গেলো. ২ মিনিট পরে মা'র গোঙ্গাণির আওয়াজ পেলাম. গিয়ে দেখি কাকু মা'র সায়াটা কোমরে তুলে নিজের বাড়াটা গুদে ঢুকিয়ে ঠাপচ্ছে.

মা: আ… সন্তোষ আর জোরে চোদ. বাপরে কি বিশাল বাড়া তোর. এই জন্য কলেজের সব মেয়েরা তোকে পছন্দ করতো.

কাকু: খানকি রেন্ডি দেখ তোর ছেলে দেখছে.

মা : দেখুক. ওর বাবা আমাকে সুখ দিতে পারলে তোর বাড়া গুদে নিতাম নাকি. কিছু দিন পর ওর বাবা ওইখানে দাড়িয়ে আমাদের চোদন দেখবে.
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top