What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
যৌন নিপীড়নের সেই খেলা – ১

– আমি সে সময় একটি রিমোট এলাকাতে কাংট্র্যাক্ট ম্যানেজর-এর পদে কাজ করছি. বাংলোটা অফিস থেকে বেশ দূরে একটু নির্জন জায়গাতে. আমার সাথে আমার বৌ সুধা. আমাদের বিয়ে হয়েছে তখন এক বছর-ও হয় নি. সুধা সে সময় মাত্র ২৪ বছরের. খুব ফর্সা, ছিপছিপে গড়ন, সাধারণ মেয়েদের তুলনায় বেশ লম্বা, ৫'৪".

সারা দেহে যৌবনের প্রচূর্যয়া. ওকে দেখলে পুরুষেরা দুবার ফিরে তাকায়. আমাদের দৈহিক সম্পর্কও খুব ভালো. বিছানায় সুধা খুব সেক্সী. নতুন, নতুন বিয়ের পর, তাই সপ্তাহে তিন/চার দিন আমাদের মিলন হতো, কখনো আবার একদিনে দুবারও হয়ে যেতো. জায়গাটা থাকার জন্য খুবই ভালো তবে স্থানিও মাফিয়াদের একটু উৎপাত চাকরির জায়গাতে সহ্য করতে হয়.

আমি জয়েন করার কিছুদিন পরেই কোম্পানী কিছু দামী মেশিনের গন্ডগোল লক্ষ্য করি. গোডাওন থেকে হারিয়ে যাওয়া যন্ত্রপাতির জন্যা চৌকিদারের চাকরী চলে যায়. সেই চৌকিদার আবার আমাদের এক কন্ট্র্যাক্টার সুলেমান-এর সম্পর্কের ভাই. সুলেমান ওই এলাকার বারো কন্ট্র্যাক্টার, প্রচুর প্রতিপত্তি আর নাম করা মাফিযা.

সুলেমান এসে আমার কাছে ভাই-এর হয়ে দরবার করে. আমি একেবারে নি-সন্দেহ হয়ে যাই যন্ত্রপাতি গুলো কোথায় গেছে. কাওকে কিছু না জানিয়ে আমাদের ভিজিলেন্স টীম সুলেমান-এর একটি গোডাওন-এ হানা দিয়ে অনেক জঞত্রপতি উদ্ধার করে. আমি সুলেমান কে ব্ল্যাক লিস্টেড করে দেই.

ঠিক সে সময় একটি কোম্পানী-এ টেংডর চল ছিলো – প্রায় এক কোটি টাকার কাজ. সুলেমান অন্য নাম দিয়ে টেন্ডার দিলেও আমি জানতে পেরে তা নাকচ করে দিই. সুলেমান আমাকে টাকার লোভ দেখায় এবং শেষে আমাকে শাঁসিয়ে যায় যে এর পরিণতি ভালো হবে না. আমি ভাবতেও পরিনি যে এর পরিণতি এতো ভয়ঙ্কর হবে.

টেন্ডার-এর ঘটনার পর ছয় মাস পার হয়ে গেছে. সেদিন লেবার পেমেংট-এর জন্য আমি প্রায় চল্লিশ লাখ টাকা ব্যাঙ্ক থেকে উঠিয়ে আনছি. এক লাখের নীচে হলে আমি বাড়িতেই নিয় আসি, সেদিন বেশি টাকা বলে অফিস-এর চেস্ট-এ রেখে এসেছিলাম. সেদিন সন্ধেয় বেলা আমি ও সুধা একটু দূরে শহরে গিয়েছিলাম. বাইরে খাওয়া-দাওয়া করে ফিরতে রাত ১০-3০ বেজেছিল. বাড়ি এসেয় আমরা দুজনেই বিছানায় গেছি. সুধা একটা হালকা সাদা নাইলন নাইটী পরছিল যার ফলে তলায় ওর কালো ব্রা আর প্যান্টি দেখা যাছিলো. আমি বিছানায় আসায় সুধার সাথে দুস্টুমি করে ওর বগল তলায় সুরসুরী দিই. সুধা কপট রাগ দেখিয়ে বলে আজ কিছু হবে না.

সুধা রোজ এরকম-এ করে, কিন্তু আমি ওর গোপন অঙ্গো গুলোতে আদর করতে থাকলে কিছুক্ষনের মধ্যে-ই সুধা উত্তেজিতো হয়ে পুরোপুরি সক্রিয় ভাবে যৌনতার খেলায় মেতে ওঠে.

সেই রাতে-ও আমি একটু একটু করে ওর বিভিন্ন অঙ্গ ছুয়ে যাচ্ছি এমন সময় একটা প্রচন্ড আওয়াজ হলো. অন্ধকারের মধ্যে-ও দেখতে পেলাম ড্রযিংগ রূম ও বেড রূম-এর দরজা ভেঙ্গে চার-পাঁচটা কালো মূর্তি প্রবেশ করছে.

সুধা ভয় পেয়ে আমাকে জড়িয়ে ধরলো আর একটা চাদর গায়ে টেনে নিলো. কিছু বুঝতে পারার আগেই কালো চেহারা গুলো হাতে পিস্তল নিয়ে আমাদের দিকে এগিয়ে এলো. আমরা লক্ষ্যা করলাম প্রতিটি মানুষের মুখ-এ কালো কাপড়ের মুখোশ পড়া. ওরা আমাদের কাছে স্টীল আলমিরার চাবি চাইলো. বীণা বাধায় তা দিয়ে দিলাম.

ওদের মধ্যে একজন আমার দিকে ওর অন্যজন সুধার দিকে পিস্তল ধরে রইলো. বাকি তিনজনে সব জিনিসপত্র ওলোট পালোট করতে রইলো. বাড়িতে তেমন বিশেষ কিছু ছিলো না, হাজার পনেরর মতন টাকা, দু চারটে গয়না ইত্যাদি.

ওরা গালি দিয়ে বলল, "শালা ভিখিরী, কিছু নেই." ওদের মধ্যে যে সর্দার গোছের সে বলল ওই দুটোকে টেনে নামা আর বেঁধে ফেল. একজন আমাকে টেনে একটা চেয়ারে বসিয়ে দিলো আর ভালো করে বেঁধে ফেলল.

সুধা কে যখন টানতে যাবে তখন আমি বললাম, "এই হাত লাগেবে না, কী চাই নিয়ে যাও".

কিন্তু ওরা আমার কথা পত্তা না দিয়ে সুধাকেও হিচড়ে টেনে নামলো বিছানা থেকে. সুধার আধা খোলা নাইটী, হুক খোলা ব্রা এসব দেখে ওরা বিশ্রী ভাবে হেসে উঠলো. ওদের দুজন সুধাকে ধরে ছিলো, ও ছাড়াবার জন্যও ছট্‌ফট্ করতেই আমার মাথায় পিস্তলটা ঠেকিয়ে বলল, "তোর স্বামী ভালমন্দ তোর ব্যাবহারের ওপর নির্ভর করছে." ওদের একজন বলল দুটোকে বেঁধে রেখে চলে যাই. কিন্তু অন্য একজন বলল, "কিছুই তো পেলাম না… মালটা ভালো আছে, চল এটাকে-ও নিয়ে যাই, চার পাঁচটা দিন মজা করে ফেরত পাঠিয়ে দেবো".

আমি প্রতিবাদ করতে গেলে একজন পিস্তল-এর ঠান্ডা নলতা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো. সুধা ভয় পেয়ে অনুরোধ করলো কিছু করতে না. ওদের একজন উত্তর দিলো, "ঠিক আছে, কিছু করবো না শুধু তোমাকে দেখবো" — বলেই সুধা কিছু বোঝার আগেই সুধার একটি স্তন খাবলে দিলো.

ওদের মধ্যে সর্দারটি বলল, "মালটাকে নিয়ে গিয়ে লাভ নেই, যা করার ওর স্বামীর সামনেই কর".

একজন আমার মুখে পিস্তল ঢুকিয়ে দাড়ানো, সেই অবস্থাতেই অন্যও দুজন সুধা ঠিক আমার সামনে এনে দাড় করলো আর বলল, "এবার ভালো মেয়ের মতন একটা একটা করে কাপড় খুলে ফেলো তাহলে তোমার স্বামীকে কিছু করবো না."

সুধা কাতর ভাবে ওদের অনুরোধ করতে থাকলো দামী জিনিস পত্র টাকা ইত্যাদি নিয়ে আমাদের ছেড়ে দিতে. সর্দারটা বলল, "ভালো কথায় কাজ হবে না, তোরা ওকে ধরে রাখ, আমি খেলাচ্ছি মালটাকে."

দুজনে সুধার দুই হাত ধরে রইলো আর তৃতিয় জন এসে সুধার নাইটীটা কোমর পর্যন্ত উঠিয়ে দিলো আর ওদের সর্দারটা এসে সুধার সুডোল পাছা ও থাই-তে হাত বুলাতে বুলাতে সুধার কালো প্যান্টিটাকে ওর হাঁটু পর্যন্ত নামিয়ে ওর গোপণাঙ্গ সবার সামনে উন্মোচন করে দিলো. সুধা মাত্র দু-তিন দিন আগে ওর যোনীলোম শেভ করেছিল, লোমের স্বল্প রেখা ওর ফর্সা গুদে দেখা যাছিলো আর ওর পরিস্কার যোনীদেশ দেখেই একটা চিতকার করে সর্দারের উদ্দেশ্যে বলল, "গুরু, তোমার জন্যও রেডী করে রেখেছে, করে দাও শুরু…."

সর্দারটা ইতিমধ্যে সুধার যোনীতে হাত বুলাতে শুরু করেছে. সুধা পা দুটো দিয়ে বাধা দেবার চেস্টা করছিলো, কিন্তু চার-টি পুরুষের সাথে কী আর পারবে. হঠাৎ সুধা কঁকিয়ে উঠলো, দেখলাম একজন ওর যোনীতে একটা আঙ্গুল ঢূকাচ্ছে আর বের করছে. এরি মাঝে একজন ওর নাইটী-টার ওপর দিকটা ছিড়ে ফেলেছে.

সুধার ব্রাটার আমি হুক খুলে ছিলাল, ওরা সুধার কোমল বুক দুটোকে আটা মাখার মতন ডলতে লাগলো. আমি চেয়ার-এ বাঁধা অবস্থায় থেকে-ও বেশ টের পাচ্ছিলাম যে সুধার প্রতিরোধ দুর্বল হয়ে যাচ্ছে.

ওরা কিছু ক্ষনের মধ্যে-ই সুধার সব কাপড় খুলে নিল আর ঠিক আমার সামনেই মেঝেতে কার্পেট-এর ওপর ওকে শুইয়ে দিলো. একজন ওর হাত দুটো ধরে ছিলো আর অন্য দুজন ওর পা দুটো.

সর্দারটা এবার যে আমার মুখে পিস্তল ধরে ছিলো তাকে বলল, "আমি ধরছি, তোরা চারজনে মিলে মালটাকে আদর করে একটু চাংগা করে দে."
 

Users who are viewing this thread

Back
Top