What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other ডিভোর্স নিয়ে মুখ খুললেন নুসরাত (1 Viewer)

V53vQX8.jpg


এবার ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত। তিনি দাবি করেছেন, তাঁকে ডিভোর্স লেটার পাঠানোর কোনো ঘটনা ঘটেনি। কলকাতা থেকে প্রকাশিত ভারতীয় গণমাধ্যমগুলোয় যে খবর প্রকাশিত হয়েছে, তা সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি জানিয়েছেন, তিনি এই মুহূর্তে কলকাতার বাইরে। সময় হলেই তাঁর সঙ্গে নিখিলের বিচ্ছেদের বিষয়টি নিয়ে তিনি কথা বলবেন।
গত সোমবার কলকাতা থেকে প্রকাশিত বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়, অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন বিবাহবিচ্ছেদ চাইছেন। বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমেও এ খবর ছড়িয়ে পড়ে। নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'ডিভোর্স নিয়ে এ মুহূর্তে কোনো কথা বলব না। এ ব্যাপারে যা বলার তা পরে বলবেন।'

mfLZlz2.jpg


নুসরাত জাহান, ইনস্টাগ্রাম

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন হলো, স্বামীর ঘর ছেড়ে মা–বাবার সঙ্গে থাকছেন নুসরাত। নিখিলকে নিয়ে সর্বশেষ পোস্ট দিয়েছেন ২০২০ সালের ৬ মে। এরপর ইনস্টাগ্রামে জীবনসঙ্গীকে নিয়ে আর কোনো পোস্ট দেননি তিনি। বরং নুসরাত আর নিখিল দুজনই দুজনকে 'আনফলো' করে দিয়েছেন। জানা গেছে, বেশ কিছুদিন ধরে আলাদা থাকেন তাঁরা।

নুসরাত মা, বাবা এবং বোনের সঙ্গে থাকেন তাঁর বালিগঞ্জের বাড়িতে। সর্বশেষ নুসরাতের জন্মদিনের অনুষ্ঠানেও নিখিল আসেননি। বরং দেখা গেছে 'বন্ধু' অভিনেতা যশ দাশগুপ্তকে।

WcSxuHk.jpg


নুসরাত জাহান, ইনস্টাগ্রাম

কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত ব্রাত্য বসুর ছবি 'ডিকশনারি'র উদ্বোধনীতেও ছবির নায়িকা নুসরাতের সঙ্গে নিখিলকে দেখা যায়নি। এসব পরিস্থিতি বিশ্লেষণ করে সংবাদপত্রগুলো বলছে, নিখিল ও নুসরাতের পরস্পর কাছাকাছি না থাকা, নুসরাতের বিভিন্ন অনুষ্ঠানে নতুন বন্ধু যশের ঘন ঘন উপস্থিতি বলে দিচ্ছে নিখিলের সঙ্গে নুসরাতের সম্পর্ক আর আগের মতো নেই।

EQZ0kPV.jpg


নুসরাত ও যশ, ইনস্টাগ্রাম

জানা গেছে, গত বছর শুরুর দিকে নুসরাত জাহান ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। যদিও জৈন পরিবারের পক্ষ থেকে এই ঘটনার কথা অস্বীকার করা হয়। এমনকি নুসরাত সংবাদমাধ্যমে বক্তব্য দিয়েছিলেন, তিনি নাকি ভুল করে বেশি ঘুমের ওষুধ খেয়ে ফেলেছিলেন।

এদিকে শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন নুসরাত। তাঁর নয়া প্রেমিক আর কেউ নন, যশ দাশগুপ্ত।

২০২০ সালের জুলাইয়ে 'এসওএস কলকাতা' ছবির শুটিংয়ের সময় ঘনিষ্ঠতা বাড়ে যশ আর নুসরাতের। এরপর যশের সঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে নুসরাতকে। কিছুদিন আগেই রাজস্থানে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। তা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো লুকাছাপাও করেননি। দিব্যি ছবি দিয়ে নিজেরাই জানিয়েছেন। নুসরাত আর যশ ইনস্টাগ্রামে নিজেদের ছবি পোস্ট করেছেন।

EYoFh4Z.jpg


নুসরাত ও যশ, ইনস্টাগ্রাম

যখন নুসরাত আর যশের প্রেম নিয়ে সমালোচনা চলছে, তখনই নিজেদের একটি রোমান্টিক ছবি পোস্ট করে নুসরাত ক্যাপশনে লিখেছেন, 'মানুষ তো কথা বলবেই।' অন্যদিকে নুসরাতের নতুন প্রেম নিয়ে যখন বইছে সমালোচনার বন্যা, তখনও পাশে আছেন নিখিল। সবাইকে অনুরোধ করেছেন ব্যক্তিগত জীবন নিয়ে কোনো মন্তব্য না করতে।

21dLasq.jpg


নুসরাত জাহান, ইনস্টাগ্রাম

তবে নুসরাতের সঙ্গে সম্পর্কে ছেদ পড়লেও তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ রেখেছেন নিখিল। কিছুদিন আগে নুসরাতের বোন নুজহাত জাহানের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন তিনি।

নুজহাত সেখানে 'সবকিছুর জন্য ধন্যবাদ' জানিয়েছিলেন দুলাভাইকে। শুধু তা-ই নয়, নুসরাতের প্রতি ভালোবাসার কথাও আকারে–ইঙ্গিতে বুঝিয়েছেন নিখিল ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে । সেদিন একটি পোস্ট করেছিলেন তিনি, যার সারমর্ম দাঁড়ায়, 'কেউ একজন বদলে গেলেও আমি একই আছি।'

1es9RL2.jpg


নুসরাত জাহান, ইনস্টাগ্রাম

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে বিয়ে করেছিলেন নুসরাত জাহান ও নিখিল জৈন। কলকাতার ছেলে নিখিল পেশায় ফ্যাশন ডিজাইনার ও ব্যবসায়ী। তবে চলচ্চিত্রের সঙ্গে তাঁর কোনো যোগাযোগ নেই। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর পড়াশোনা করেছেন নিখিল। ২০১৮ সালে পূজায় ব্যবসায়ী নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন নুসরাত জাহান। এই কাজের সূত্রেই তাঁদের পরিচয়। অল্প দিনেই সম্পর্ক গাঢ় হয়। এরপর তাঁরা দুজন বিয়ের সিদ্ধান্ত নেন।

uZSyoEH.jpg


নুসরাত জাহান, ইনস্টাগ্রাম
 

Users who are viewing this thread

Back
Top