What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভাই বোনের অভিসার (1 Viewer)

saimondipto

Member
Joined
Jul 12, 2018
Threads
3
Messages
110
Credits
1,630
এই গল্পটা হচ্ছে আমার আর আমার বোনের যৌন অভিজ্ঞতা নিয়ে। এর সাথে আছে গ্রুপ সেক্স, সোয়াপ সেক্স আর বন্ধুদের নিয়ে পার্টি সেক্স। যাদের এই বিষয়ে এলার্জি আছে তারা দয়া করে দূরে থাকবেন। আর এই গল্পটা হবে খুবই ছোট একটা গল্প। এক পর্বেই শেষ এর পরিণতি। ভালো বা খারাপ যাই লাগুক না কেন কমেন্ট করে জানাবেন অবশ্যই।




আমার নাম সুমন আর আমার বোনের নাম সুমনা। আমরা দুই জনেই প্রায় সমান বয়সী। আমার বয়স ৩০ আর আমার বোনের বয়স ৩২। দুই জনের কেউ এখনো বিয়ে করিনি। আমাদের পরিবার অনেক ফ্রি মাইন্ডের । আমাদের মাঝে যেকোন বিষয়েই উন্মুক্ত আলোচনা করা সম্ভব। আমাদের বাবা মা উভয়ই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। আমরা দুই জনেই বিশ্ববিদ্যালয় পাশ করা ছেলে মেয়ে। আমার বোন আমেরিকার এক বিশ্ববিদ্যালয় থেকে পাশ করে এক আন্তর্জাতিক বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে আর আমি একটি সরকারি প্রতিষ্ঠানে চাকরি করি।

আগেই বলেছি আমাদের মাঝে সম্পর্ক অনেক ফ্রি। আমাদেরকে বাবা মা সেভাবেই শিক্ষা দিয়েছেন। এমনকি ১৮ বছরে বাবা মা আমাদেরকে যৌন স্বাধীনতাও দিয়েছেন । আমরা কার সাথে কখন কি করি সে বিষয়ে ১৮ বছরের পর বাবা মা আমাদের কখনও প্রশ্ন করেন না।

আমার বোন আমার থেকে বড় হলেও বুন্ধুর মত সম্পর্ক। এমনকি আমার সাথে বন্ধুর মত সম্পর্ক। এমনকি বাবা মা বাসায় না থাকলে আপু তার বয়ফ্রেন্ডকে সাথে নিয়ে আসতো। আমি বাসায় থাকলেও আপু কোন কিছু কেয়ার করতো না। এসেই আপু তার ফ্রেন্ডকে তার রুমে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে দিতো আর যতক্ষণ থাকতো দরজা বন্ধ করেই রাখতো। আমি সাধারণত তখন বাড়ি থেকে বের হয়ে যেতাম বন্ধুদের সাথে আড্ডা দিতে। মাঝে মাঝে আমার রুমে বসেই মুভি দেখতাম বা অফিসের কাজ করতাম পিসিতে। আমি তেমন কিছু মনে করতাম না বা মাঝে মাঝে হালকা পাতলা টিজ করলেও কিছু বলতাম না।

আমাদের মাঝে সম্পর্ক ভালো থাকলেও আপুকে নিয়ে কখনো যৌনতার দৃষ্টিতে দেখি নাই। হঠাৎ একদিন সবকিছু পরিবর্তিত হয়ে গেলো। সেদিন ছিলো শুক্রবার। আব্বু আম্মু বাসায় ছিলো না। আমি একা বাসাতে ছিলাম। আপুও বাড়িতে ছিলো না। বয়ফ্রেন্ড এর সাথ্এ ডেটিং এ গিয়েছিলো। বিকাল বেলা কলিং বেল বাজার শব্দ শুনে দরজা খুলে দেখি আপু আর তার বন্ধু লিটন। আমি যথারীতি কুশল বিনিময় করে আমার রুমে চলে যাই।

একটু পরে আমার দরজায় ধাক্কাধাক্কির শব্দ শুনে আমি দরজা খুলে হতবাক। দেখি আমার আপু দরজার সামনে দাঁড়ানো। হাফপ্যান্ট আর ব্রা পড়ে। দেখেই আমার মধ্যে কেমন কেমন অনুভূতি হলো। আগে কখনো আপুকে দেখে আমার কোনও ধরনের যৌনতার অনুভূতি হয়নি কিন্তু সেই দিন আপুর ঐ অবস্থায় দেখে আমার অবস্থা দেখে কাহিল হয়ে যাই। আমি তোতলাতে তোতলাতে বলি কি হয়েছে।



তখন আপু বললোঃ সুমন, তোর কাছে কন্ডম আছে?

আমি অবাক হয়ে বল্লামঃ আমার কাছে কন্ডোম থাকবে কেমনে? আমি কি কন্ডমের দোকান দিয়েছি নাকি ?

আপুঃ প্লিজ ভাই, তোর কাছে থাকলে দে না? তোর লিটন ভাই আজ কন্ডম আনতে ভুলে গেছিলো/। এখন আমার কাছেও কন্ডম নাই রে ভাই। তোর কাছে থাকলে দে না ভাই। আমার খুব দরকার।

আমিঃ আমার কাছে নাই, আপু। তুমি আম্মুর রুমে দেখো আছে নাকি। এই বলে আমি দরজা বন্ধ করে দিলাম। কিচুক্ষন পরে আবার শব্দ শুনে দরজা খুলে দেখি আপু দারিয়ে। আমাকে বললোঃ ভাই, আম্মুর রুমে নাই। তুই একটু কষ্ট করে নিচে থেকে নিয়ে আয় না। প্লিজ ভাই । লিটনের এখন যাওয়া সম্ভব না। তুই নিচের ফার্মেসি থেকে এক প্যাকেট নিয়ে আয় না।

আমিঃ বাহ বাহ ! মজা করবা তোমরা আর কন্ডম এনে দিবো আমি! আমি পারবো না যাও।

তখন আপু যা করলো তাতে আমি আর না করতে পারলাম না। আপু আমাকে কাছে নিয়ে আমার গালে একটা চুমা বসিয়ে দিয়ে বললোঃ আমার সোনা ভাই আমার! প্লিজ তোর বোনের জন্য এই কাজটা করে দে , প্লিজ।

এমন না যে প্রথম আপু আমাকে চুমু খেলো। আপু প্রায়ই আমাকে চুমু দিতো। কিন্তু আজকের চুমু অনেক ভিন্ন মনে হলো। আপু তখন খুব কামার্ত ছিলো। আপু যখন আমারে চুমা দিলো তখন আপুর উত্তেজিত দুদু দুইটা আমার বুকে লেগে এক আশ্চর্য শিহরণ যেগে উঠলো। আমার ধোন বাবাজি এক মুহুর্তে দাড়িয়ে তালগাছ হয়ে গেলো। সাথে সাথে তা আপুর হাফপ্যান্টে গিয়ে আঘাত করলো। আপু মনে হয় বুঝতে পেরে আমাকে তারাতারি ছেড়ে দিলো। আমিও কেলেংকারি হয়ে যাবে বুঝতে পেরে মুখ নিচু করে বাসা থেকে বের হয়ে ফার্মেসিতে চলে গেলাম। এক প্যাকেট সেনসেশন কনডম দিয়ে বাড়ি ফিরে এলাম। এসে আপুর দরজা নক না করে আপুর মোবাইলে কল করলাম। আমি দরজার একটু দূরে দাড়িয়ে ছিলাম। আপু দরজা খুলে আমার কাছে আসলো। কিন্তু আমি যা দেখলাম তাতে আমার গায়ের লোম সব খাড়া হয়ে গেলো আর সাথে সাথে আমার ধোন দাড়িয়ে গেলো। দেখলাম লিটোন ভাই বিছানায় পুরো ন্যাংটা হয়ে বিছানায় শুয়ে আছে আর কম্পিউটার স্ক্রিনে আমার এক বন্ধু আর তার বান্ধবি চুদাচুদি করছে। আর এদিকে আমার ফোন পেয়ে আপুও বের হওয়ার আগে কোন রকমে হাফ প্যান্ট পরেছে কিন্তু তার চেন খোলা ছিলো। আর ব্রা এর উপরের দিকের বোতাম খোলা। মনে হচ্ছিলো আপুও মনে হয় ন্যাংটা ছিলো আর আমার ফোন পেয়ে কোন রকমে প্যান্ট আর ব্রা পরেছিলো। আপু আমার কাছ থেকে কনডমের প্যাকেট নিয়ে আমারে হালকা একটা চুমি দিয়ে দরজা বন্ধ করে দিলো। আমি আপুর রুমের সামনে হা করে কিছুক্ষন দাড়িয়ে রইলাম। কিছুক্ষণ পরে আমার হুশ ফিরলো। আমি তারাতারি আমার রুমে গিয়ে দরজা বন্ধ করে দিলাম।

আমি কোনভাবেই আর কোন কাজে মন দিতে পারছিলাম না। বারবার আপুর ৩৮ সাইজের দুটি দুধের কথা মনে হচ্ছিলো। আর চলে যাওয়ার সময় আপুর পাছার কথা মনে হচ্ছিলো। যতই মনে না করার চেষ্টা করি ততই আপুর দুধ আর পাছার কথা মনে হচ্ছিলো। আমি কোনো মতেই আর থাকতে না পেরে বিছানা থেকে উঠে গিয়ে আমার কম্পিউটার ডেস্কের সামনে গিয়ে বসলাম। কম্পিউটার অন করে আমি আমার কম্পিউটারে ফ্যামিলি ফোল্ডারে গিয়ে আপুর সব ছবি দেখতে বসলাম। এখন এক অদ্ভুত এক অনুভূতি হতে থাকলো যা এর আগে কখনো হয়নি। আপুর ছবিগুলো দেখে আপুকে আর আপু মনে হলো না। আপুকে মনে হতে থাকলো এক সেক্স বোম্ব। আমি তখনই আমার প্যান্ট শার্ট খুলে পুরো ন্যাংটা হয়ে গেলাম আর ভাই বোনের চুদাচুদির চটি পড়া শুরু করলাম।

তখন আমার মাথায় আপুকে ছাড়া আর কিছুই মাথায় আসছিলো না । আমি তখন ন্যাংটা হয়েই কমন ব্যালকনিতে গিয়ে আপুর ব্রা আর প্যান্টি নিয়ে আসলাম যা আপু গোসলের পর শুকাতে দিয়েছিলো। ব্রা আর প্যান্টি এনে আমি সেগুলো শুকতে থাকলাম। আর আবোল তাবোল বকতে থাকলাম আপুকে চুদার কল্পনায়। আমি বলতে থাকলামঃ সুমনা আপু, তোমার ভোদার গন্ধটা দারুন লাগছে। তোমার দুধ দুইটা খুবই নরম নরম মনে হচ্ছে। অহ আপুরে! আমার সোনা আপু! আমার আপন মায়ের পেটের বোন রে ! আমার খানকি মাগি বোনরে! দেখে যা তোর আপন ভাই তোর জন্য পাগল হয়ে গেলো রে । আমার মাগি বোন রে! আমার দুধওয়ালি বোনরে! দেখে যা তোর ছোট ভাইটা তোর ভোদার জন্য পাগল হয়ুএ আছে রে মাগি! তুই তোর ভাইয়ের ধোনকে সুখ না দিয়ে বয় ফ্রেন্ড দিয়ে চুদা খাচ্ছিস আর ভাই এর ফ্রেন্ড আর তার গার্লফ্রেন্ডকে দেখাচ্ছিস। চুদানি মাগি বোন আমার ! প্লিজ ওই ঘর থেকে এই ঘরে এসে ভাইকে একটু সুখ দিয়ে যা। দেখে যা তোর ভায়ের ধোনটা তার বোনের ভোদায় ঢুকার জন্য দাড়িয়ে গেছে। আপু আমার সোনা আপুরে তোর দুধ দুইটা তোর ভাই খাঅয়ার জন্য রেডি হয়ে আছে।

তখন আমি আমার আপার ব্রা মুখে নিয়ে নিলাম আর নিজে নিজে বলতে থাকলামঃ আহ আহ ওহ অহ ! কী স্বাদ রে আমার বোনের দুদ! অহ আপু দে আমাকে তোর দুধ খেতে। উম উম উম তোর দুধ চুষতে কি মজা রে! আমার আপন বোনের দুদু খেতে কি মজা লাগে রে। আমি আর কিছু চাইনা আজ থেকে। শুধু আমি আমার আপুর দুধ খাবো। আমি আমার বোনের দুধ আর কাউকে খেতে দেবো না। আমার সুমনা আপার দুধ শুধু আমি খাবো। দিনরাত শুধু আমি আমার আপার দুধ খাবো আর হাতাবো। আমার আপার দুধ আর কাউকে ধরতে দেবো না। আমার মাগি আপার দুধ আমার সম্পদ । অন্য কেউ এর ভাগ পাবে না।

এরপরে আমার মুখ থেকে আপুর ব্রা সরিয়ে আমি আমার আপার প্যান্টি নিয়ে বকতে থাকলামঃ আপুরে! আমার সোনা আপুরে! আমার জান! আমার বঊ ! আমার আপন বোন! তোর ভোদা খেতে কি মজা লাগেরে! এ যেন অমৃত! তোর ভোদা থেকে অনেক রস বের হচ্ছে রে বোন! দে দে – খানকি বোন আমার – আমার মুখে তোর ভোদার রস ভরে দে মাগি। আমি আজ থেকে আর কিছু খাবো না। শুধু আমার বোনের গুদের রস খাবো। সকালে খাবো- দুপুরে খাবো- রাতে খাবো। আমার আপুর গুদের রস খাবো। আজ থেকে আপু তুমি শুধু আমার মাগি/ তুমি আর কারো কাছ থেকে চুদা খাবে না । সুধু আমার কাছ থেকে চুদা খাবা। তোমার ভায়ের ধোন ভোদাতে নিয়ে ভাইকে সুখ দিবা আর নিজেও ভাইয়ের চুদা খেয়ে সুখ নিবা।

এরপর আমি আমার আপির প্যান্টি আমার মুখ থেকে আমার ধোনের কাছে নিয়ে বলতে থাকলামঃ এখন দেখ মাগি চোদন কাকে বলে ! তোর আপন ভাইয়ের ধোন এবার তোর ভোদায় ঢুকছে! আহ আহ ঊহ ঊহ মাগো! দেখে যাও তোমার ছেলে তোমার মেয়ের ভোদায় ধোন ঢুকিয়ে চুদে দিচ্ছে! ওহ বাবাগো , দেখো, আমি আমার নিজের বড় আপার গুদে ধোন ঢুকিয়ে আচ্ছামতো ঠাপিয়ে যাচ্ছি। আপাগো, আমার আপা, আপা আপা আপা আমার ধোন কি সুখ পাচ্ছে রে তোর ভোদার ভিতর ঢুঁকে। আপা আমি তোকে এখন থেকে প্রতিদিন চুদবো। তোর ভোদায় সকাল বিকাল আমার ধোন ঢুকিয়ে বসে থাকবো। আমার আপা আজ থেকে আমার মাগি। আমি তোকে সবখানে চুদব।

আপুরে । উহ । মরে গেলাম রে আপু। তোর ভোদায় কি গরম রে। আমার আপু। দেখ তোর ভাই তোকে চুদছে। তোর ভোদা চুদে মজা নিচ্ছে। অহ আপুরে। ভোদা ফাক করে ধর খানকি মাগি আমার , আমার বউ, আমার জান, তোকে আর কাউকে করতে দেবো না, আব্বু আম্মুকে বলে আমি তোকে বউ বানাবো। আপু তোকে বিয়ে করে আমি আব্বু আম্মুর সামনে তোকে চুদে খাল করে দিবো। আব্বু আম্মুকে দেখিয়ে দিবো আমি কিভাবে আমার বউ-বোনকে চুদে সুখ দেই।

আহ উহ উম ইশ আহ উহ মাগো বাবাগো। আপন্ বোনকে চুদে কি মজা লাগেরে! আগে যদি জানতাম আপন বোনকে চুদে এত মজা তাইলে আমি অন্য মাগিদের না চুদে চুদে শুধু নিজের বোনকেই চুদতাম। আপু এখন থেকে আমি আর কাউকে চুদবো না। শুধু আমি তোমাকেই চুদব । তোমার ভোদা এখন থেকে আমার ধোনের চুদা খাবে প্রতিনিয়ত।

আপু, মাগি, খানকি, ভোদামারানি, দুধওয়ালি আপা, আমার বেশ্যা, আমার বোন-বোউ, ভাই ভাতারি, ভাইচোদ বোন আমার, তোর ভোদা চুদে কি যে মজা পাচ্ছি রে মাগি আমার। তোর পা ফাক করে ধর মাগি বোন আমার। ফাক ফা……………………ক ক…………র রে মাগি। তোর ভাইয়ের মাল বেরোবে রে মাগি বোন। ধর এবার নে। ভাইয়ের মাল তোর ভোদার ভিতরে নে রে খানকির মেয়ে খানকি। ধর আমার বের হলো । ধর এইতো বের হচ্ছে তোর ভাইয়ের ধোনের মাল, এই মাল ভোদার ভিতরে নিয়ে গাভিন হয়ে যারে মাগি বোন আমার । ইশ উহ আহ । এই সব আবোল তাবোল বলতে বলতে আমি আমার ধোনের সব মাল বের করে আমি আপার আপার প্যান্টির উপর ঢেলে দিলাম। এত মাল আমি কখণ বের করিনি । আজ মনে হলো আপুর কথা ভেবে ভেবে আমার ধোনের সব মাল বের হয়ে গেলো। কখন যে সময় পেরিয়ে সন্ধ্যা নেমে এলো বুঝতেই পারলাম না। অন্যদিকে লিটোন ভাই অন্য রুমে আপুকে চুদে চুদে শান্ত করে সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে গেলো। বের হওয়ার সময় আপু আমাকে ডেকে বললো তার বাসায় আসতে দেরি হবে।

বের হওয়ার সময় আমি আপুর পাছাকে নতুন রুপে দেখলাম। আপুর পাছার দোলানি দেখে আমার ধোন বাবাজি আবার দাড়িয়ে গেলো। আমি এত্বে অবাক হয়ে গেলাম। আমি তারাতারি আবার কাপড় খুলে ন্যাংটা হয়ে গেলাম। আর সাথে সাথে মেইন দরজা বন্ধ করে দিয়ে আপুর রুমে চলে গেলাম। গিয়ে দেখি আপুর বিছানার নিচে আপুর ব্রা প্যান্টি রেখে গেছে। প্যান্টি নিয়ে দেখি সেই প্যান্টির ভোদার কাছের অংশ ভেজা। এটা দেখে আমি আর স্থির থাকতে পারলাম না। সাথে সাথে আমি আপুর প্যান্টি থেকে সেখানে লেগে থাকা আপুর ভোদার মাল পুরোটা চেটে চেটে খেয়ে নিলাম। সে যেনও এক অমৃত!
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top