What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আপন বড় ভাইয়ের সাথে দুষ্টমি - by Sumona21

আমার নাম সুমনা। অনার্স প্রথম বর্ষে পড়ছি। আমার বড় ভাইয়ার নাম রাশেদ। সে অনার্স তৃতীয় বর্ষে পরে। আমরা দুই ভাই বোন একই বিশ্ববিদ্যালয়ে পড়ছি। আমাদের ক্লাস সকাল ১১ টায় শুরু হয়। আমরা দুই ভাই বোন একসাথেই বিশ্ববিদ্যালয়ে যাওয়া আসা করি। আমাদের বিশ্ববিদ্যালয়ে যাওয়া আসার সুবিধার জন্য আব্বু আর আম্মু একটি মোটরসাইকেল কিনে দিয়েছে। ভাইয়া মোটরসাইকেল চালায় আর আমি ভাইয়ার পিছনে বসে বিশ্ববিদ্যালয়ে যাতায়ত করি।

আমার আব্বু আর আম্মু দুইজনেই সরকারি চাকুরী করে। তাই তারা প্রতিদিন সকাল সাড়ে আটটার সময় অফিস এর উদ্দেশ্যে বাসা থেকে বাহির হয়ে যায়। আব্বু আর আম্মু অফিসে যাওয়ার পরে আমি আর ভাইয়া গোসল করে রেডি হয়ে বিশ্ববিদ্যালয়ে যাই। আমাদের বাসায় শুধুমাত্র একটি কমন বাথরুম থাকায় প্রথমে আমি গোসল করে রেডি হতে যাই তার পরে ভাইয়া গোসল করতে যায়। সাধারণত মেয়ে মানুষের রেডি হতে একটু বেশি সময় লাগে, তাই আমিই প্রথমে গোসল করি।

আমরা দুই ভাই বোন বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পরে বাসায় তালা দেওয়া থাকে। আমাদের সবার কাছেই বাসার গেট এর চাবি আছে। আমি আর ভাইয়া ক্লাস শেষ করে বিকাল চারটা / সাড়ে চারটার ভিতরে বাসায় চলে আসি। আব্বু আর আম্মু সন্ধ্যা ছয়টা নাগাদ বাসায় চলে আসে।

নির্দিষ্ট একটা রুটিন অনুযায়ী এভাবেই আমার প্রতিটা দিন অতিবাহিত হচ্ছিলো। কিন্তু একটি ঘটনা আমার জীবনকে সপূর্ণ বদলে দিলো। প্রতিদিনের মতো সেদিনো আব্বু, আম্মু, ভাইয়া আর আমি একসাথে সকালের নাস্তা করলাম। আব্বু আর আম্মু রেডি হয়ে অফিসে চলে যাওয়ার কিছুক্ষন পরে আমি গোসল করতে বাথরুম এ ঢুকে বাথরুম এর দরজা বন্ধ করে দিলাম। সাধারণত আমি আমার সকল জামা কাপড় খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে শাওয়ার এর নিচে দাঁড়িয়ে গোসল করি।

সেদিনো আমি বাথরুম এর দরজা বন্ধ করে দিয়ে প্রথমে বুকের ওড়নাটা খুলে পাশে রেখে দিলাম। তার পরে জামাটা খুলে যেই পাশে রেখে দিতে যাবো তখনি আমার মনে হলো বাথরুম এর দরজার নিচ দিয়ে কোনো একটি ছায়া দেখা যাচ্ছে। তখন আমি শুধু কালো ব্রা আর পায়জামা পরে দাঁড়িয়ে ছিলাম। আমার মনে একটু ভয় করছিলো। তবুও আমি মনে করলাম এটা আমার মনের ভুল।

তখন আমি আমার ব্রা টা খুলে পাশে রেখে দিলাম। সাথে সাথে আমার ৩৪ সাইজ এর দুধ লাফিয়ে বেরিয়ে আসলো। তার পরে আমি আমার পায়জামাটা খুলে পাশে রেখে দিলাম। আমার ক্লিন শেভড ভোদা আর উঁচু হয়ে থাকা পাছা, যেকোনো ছেলের মাথা নষ্ট করে দেওয়ার জন্য যথেষ্ট। আমি সম্পূর্ণ উলঙ্গ হয়ে শাওয়ার এর নিচে দাঁড়িয়ে শাওয়ার চালু করে দিলাম। শাওয়ার এর পানি আমার মাথা ভিজিয়ে দুধ এর উপর দিয়ে বয়ে ভোদা আর পাছাটা ভিজিয়ে দিয়ে নিচে পড়তে লাগলো।

সম্পূর্ণ শরীর ভালো করে ভিজিয়ে নিয়ে আমি শাওয়ারটা বন্ধ করে দিয়ে সাবান হাতে নিলাম। প্রথমে আমি আমার দুধ দুইটাতে ভালো করে সাবান লাগলাম। তার পরে আমি আমার পা দুইটা ফাঁকা করে ভোদাতে সাবান লাগানোর সময় লক্ষ করলাম বাথরুম এর দরজার নিচ দিয়ে একটি ছায়া নড়াচড়া করছে। আমার মনে হতে লাগলো কেউ হয়তো বাথরুম এর দরজার ফুটো দিয়ে আমার গোসল করা দেখছে।

কিন্তু এই সময় তো আমি আর ভাইয়া ছাড়া অন্য কেউ বাসায় নাই। তাহলে কি দরজার ফুটো দিয়ে ভাইয়া আমার গোসল করা দেখছে? ভাইয়ার কথা মনে হতেই আমি লজ্জায় ঘুরে দাঁড়ালাম। তখনি আমার মনে হলো, এতক্ষন ভাইয়া সামনে থেকে আমার দুধ আর ভোদা দেখতে পাচ্ছিলো, কিন্তু বেশি চালাকি করে ঘুরে দাঁড়ানোর ফলে ভাইয়া এখন আমার পাছা সহ সম্পূর্ণ পিছনটাও দেখতে পাচ্ছে।

আমার ভীষণ লজ্জা লাগাতে লাগলো। পরক্ষনেই আমার মনে হলো, হয়তো ভাইয়া প্রতি দিনই দরজার ফুটো দিয়ে আমার গোসল করা দেখে। আগে কোনো দিন আমি লক্ষ করিনাই। যদি এমনটাই হয়, তাহলে ভাইয়া আমার শরীর এর কোনো জায়গা দেখতে বাকি রেখেছে বলে তো মনে হয়না। যদি ভাইয়া আমার সম্পূর্ণ শরীর দেখেই থাকে তাহলে এখন আর লজ্জা করে কি হবে।

কিন্তু আমার তো ভুলও হতে পারে। দরজার ওপাশে ভাইয়া নাও হতে পারে। হয়তো লাইট এর আলো পরে কোনো একটা ছায়া দেখা যাচ্ছে। তাই আমি এসব বাজে চিন্তা বাদ দিয়ে শাওয়ার চালু করে গোসল শেষ করে জামা কাপড় পরে নিলাম। যখন আমি ওড়নাটা নিয়ে আমার বুক এর উপরে দিচ্ছি তখন দেখলাম দরজার নিচ থেকে ছায়াটা সরে গেলো। তখন আমার সন্দেহটা গভীর হলো।

গোসল শেষ করে আমি আমার রুম এ এসে রেডি হতে লাগলাম। ওদিকে ভাইয়া গোসল করে রেডি হয়ে কিছু সময় পরে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য আমাকে ডাকতে লাগলো। আমি আর ভাইয়া বাসার দরজা তালা দিয়ে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা দিলাম। সাধারণত প্রতিদিন আমি মোটরসাইকেল এ ভাইয়ার পিছনে বসার সময় ভাইয়া আর আমার মাঝখানে আমার ব্যাগটা রেখে দেই।

কিন্তু সেদিন কি মনে করে যে আমি আমার ব্যাগটা আমার পিছনে রেখে দিলাম। যার ফলে ভাইয়া আর আমার বুক এর মাঝে শুধু তিন চার ইঞ্চির গ্যাপ ছাড়া আর কিছুই থাকলোনা। মোটরসাইকেল চালানোর সময় ভাইয়া যখন ব্রেক মারছিলো তখন আমার দুধ দুইটা ভাইয়ার পিঠের সাথে ঘষা খাচ্ছিলো। সেদিন হয়তো আমি একটা আলাদা জগতে হারিয়ে গেছিলাম। সেদিন বিশ্ববিদ্যালয় থেকে ফেরার সময় আমি ইচ্ছা করেই বার বার আমার দুধ দুইটা ভাইয়ার পিঠের সাথে চেপে ধরছিলাম। সেদিনের অনুভূতি এতো ভালো ছিল যেটা কোনো ভাষায় প্রকাশ করা যাবেনা।

পরের দিন সকাল থেকেই আমি চিন্তা করতে লাগলাম, কিভাবে নিশ্চিত হওয়া যাবে, বাথরুম এর দরজার ফুটো দিয়ে ভাইয়া আমার গোসল করা দেখে কিনা। অনেক চিন্তা করে একটা বুদ্ধি বাহির করলাম। আব্বু আর আম্মু অফিসে চলে যাওয়ার পরে আমি আমার মোবাইলে ক্যামেরাতে ভিডিও রেকর্ডিং চালু করে বাথরুম এর বাহিরে এমন জায়গায় রেখে দিলাম যেখান থেকে বাথরুম এর দরজার বাহিরে ফুটো দিয়ে কেউ আমার গোসল করা দেখতে আসলে সেটা ক্যামেরাতে রেকর্ডিং হয়ে থাকবে।

ক্যামেরা জায়গা মতো রেখে আমি গোসল করতে বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে দিলাম। আমি আমার জামা কাপড় সব খুলে উলঙ্গ হয়ে দরজার দিকে তাকিয়ে দেখলাম একটা ছায়া দেখা যাচ্ছে। আমি গোসল শেষ করে বাথরুম থেকে বাহির হয়ে মোবাইলটা নিয়ে আমার রুম এ চলে গেলাম। ভিডিওটা চালু করে দেখলাম, আমি বাথরুম এ ঢুকে দরজা বন্ধ করার কিছুক্ষন পরেই ভাইয়া এসে বাথরুম এর দরজার ফুটো দিয়ে দেখতে দেখতে নিজের ট্রাউজারটা কোমর থেকে হাঁটুর পর্যন্ত নামিয়ে দিয়ে এক হাত দিয়ে ধোন খেঁচতে লাগলো। ভাইয়ার ধোন দেখে আমার অনেক লোভ হলো। অনেক বড় মোটা ধোন ভাইয়ার। ভাইয়া বাথরুম এর দরজার ফুটো দিয়ে দেখে ধোন খেঁচতে খেঁচতে হটাৎ করে তাড়াহুড়ো করে নিজের ট্রাউজারটা পরে বাথরুম এর দরজার সামনে থেকে চলে গেলো। তার একটু পরেই আমি বাথরুম থেকে বাহির হয়ে আসলাম।

ভিডিওটা দেখে আমি গরম হয়ে গেলাম। আমি আমার জামা খুলে আয়নাতে নিজের দুধ দুইটা দেখতে লাগলাম। কিছুক্ষন নিজের হাত দিয়ে দুধ দুইটা কচলাতে কচলাতে মাথায় একটা দুষ্ট বুদ্ধি আসলো। আমি আমার মোবাইল এর ভিডিও রেকর্ডিং চালু করে ভিডিও করতে লাগলাম। আমার মাথা থেকে কোমর পর্যন্ত দেখা যাচ্ছিলো। ভিডিওতে আমার দুধ দুইটা আর নাভিটা স্পষ্ট দেখা যাচ্ছিলো। আমি হাত দিয়ে আমার একটা দুধ ধরে কচলাতে কচলাতে বললাম, "আমি তোমার আপন ছোট বোন। যদি আমাকে দেখতে তোমার ভালো লাগে তাহলে তুমি আমাকে সরাসরিই দেখতে পারো ভাইয়া। চোর এর মতো বাথরুম এর দরজার ফুটো দিয়ে চুরি করে দেখার দরকার নাই। I Love You ভাইয়া" এইটুকু বলে একটা ফ্লাইং কিস দিয়ে ভিডিও রেকর্ডিং বন্ধ করে দিলাম।

ভাইয়া আর আমি বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য রওনা দিলাম। আমি মোটরসাইকেল এর পিছন থেকে ভাইয়াকে জড়িয়ে ধরে চিন্তাকরতে করতে লাগলাম, কিভাবে ভাইয়াকে আমার ভিডিওটা দেখাবো। তখন ভাইয়া বললো, কিরে সুমনা, তোর ভয় লাগছে নাকি?

আমি বললাম, নাতো ভাইয়া, ভয় লাগছেনা।

ভাইয়া বললো, তাহলে আমাকে এতো জোরে ধরে রেখেছিস কেন।

আমি বললাম, ধরে রাখতে ভালো লাগছে ভাইয়া।

সারাদিন ক্লাস করে বিকালে বাসায় ফিরলাম। সারাদিন আমার মনটা ছটফট করছিলো। কিভাবে ভাইয়াকে আমার ভিডিওটা দেখাবো বুঝতে পারছিলামনা।

রাত এগারোটার দিকে আমি বিছানায় শুয়ে ছটফট করছি। কিছুতেই ঘুম আসছেনা। আমার ভিডিওটা চালু করে আবার একবার দেখে মনের মধ্যে অনেক সাহস নিয়ে ভাইয়ার মোবাইল এ আমার ভিডিওটা পাঠিয়ে দিলাম। প্রায় পনেরো মিনিট হয়ে গেলো তবুও ভিডিওটা Seen হলোনা। আমি ভাবতে লাগলাম, ভিডিওটা ভাইয়া দেখছেনা কেন। আমি বার বার দেখতে লাগলাম। প্রায় এক ঘন্টা পার হয়ে গেলো তবুও ভিডিওটা Seen হলোনা। তাহলে কি ভাইয়া ঘুমিয়ে পড়েছে নাকি। রাত একটা পার হয়ে গেলো তবুও কোনো রেসপন্স পেলামনা। আমি নিরাশ হয়ে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন সাপ্তাহিক ছুটি থাকায় আব্বু আম্মু ভাইয়া আমি, আমরা সবাই বাসাতেই ছিলাম। সবাই একসাথে সকালের নাস্তা করলাম। নাস্তা করার সময় আমি ভাইয়ার কোনো পরিবর্তন দেখতে পেলাম না। তার মানে ভাইয়া এখনো আমার ভিডিওটা দেখেনি। সকাল দশটার আমার রুম এ বসে ছিলাম। হটাৎ আমার মোবাইল এ মেসেজ আসলো। আমি মোবাইলটা হাতে নিয়ে দেখলাম ভাইয়া মেসেজ পাঠিয়েছে। আমার পাঠানো ভিডিওটাতে ভাইয়া রিপ্লাই দিয়ে লিখেছে "এটা কি ধরণের পাগলামি?"

ভাইয়ার মেসেজটা দেখে আমার হার্টবিট বাড়তে লাগলো। ভাইয়া আমার ভিডিওটা দেখেছে। আমি ভাইয়ার মেসেজ এর রিপ্লাই দিয়ে সেই ভিডিওটা পাঠিয়ে দিলাম যেটাতে ভাইয়া বাথরুম এর দরজার ফুটো দিয়ে আমার গোসল করা দেখছে।

ভিডিওটা পাঠানোর সাথে সাথে Seen হলো। বুঝতে পারলাম ভাইয়া ভিডিওটা দেখেছে। কিছুক্ষন অপেক্ষা করলাম। কোনো রিপ্লাই আসলোনা। আমি ভাইয়ার রিপ্লাই এর জন্য অপেক্ষা করতে থাকলাম। কিন্তু দুপুর পর্যন্ত কোনো রিপ্লাই পেলামনা।

দুপুরে আমরা সবাই একসাথে খেতে বসে দেখলাম ভাইয়া মাথা নিচু করে চুপচাপ খাচ্ছে। তাড়াতাড়ি খাওয়া শেষ করে ভাইয়া উঠে তার রুম এ চলে যাচ্ছিলো। আমি আব্বু আম্মুর সামনেই ভাইয়াকে বললাম, ভাইয়া একটু পরে আমি তোমার রুম এ আসছি, কিছু পড়া বুঝিয়ে নিবো তোমার কাছে। ভাইয়া কিছু না বলে তার রুম এ চলে গেলো। সবার খাওয়া শেষ হলে আমি আর আম্মু টেবিলের সব কিছু গুছিয়ে রাখলাম। সব কাজ শেষ করে আম্মু আব্বুর সাথে নিজের রুম এ চলে গেলো আর আমি সোজা ভাইয়ার রুম এ গেলাম। ভাইয়ার রুম এ ঢুকে দেখলাম ভাইয়া জানালার কাছে দাঁড়িয়ে আছে। আমি রুম এ ঢুকে দরজা বন্ধ করে দিয়ে ভাইয়ার কাছে এগিয়ে গেলাম। দেখলাম ভাইয়ার চোখ দিয়ে পানি গড়িয়ে পড়ছে। ভাইয়া আমার চোখের দিকে তাকিয়ে বললো "SORRY"

আমি এগিয়ে গিয়ে আমার বুকটা ভাইয়ার বুক এর সাথে লাগিয়ে দিয়ে ভাইয়াকে জড়িয়ে ধরলাম। ভাইয়ার কান এর কাছে আমার মুখটা নিয়ে গিয়ে বললাম "I Love You ভাইয়া"

ভাইয়া বললো, আমিও তোকে খুব ভালোবাসি সুমনা। কিন্তু আমরা আপন ভাই বোন। এই কথাটা আমাদের ভুলে গেলে চলবেনা।

আমি বললাম, এসব তুমি চিন্তা করোনা ভাইয়া। তুমি সবসময় আমার শ্রধ্যেও বড় ভাই থাকবে আর আমি সবসময় তোমার আদরের ছোট বোন থাকবো।

আমি ভাইয়ার গালে একটা চুমা দিয়ে বললাম, এখন আমি যাই ভাইয়া। আগামীকাল আমি বাথরুম এর দরজা খোলা রেখেই গোসল করবো।

ভাইয়া তার দুই হাত দিয়ে আমার মুখটা ধরে আমার কপালে একটা চুমা দিয়ে বললো, তোকে আমার ছোট বোন হিসাবে পেয়ে আমি চির কৃতজ্ঞ।

সেদিন রাতে খেতে বসে আব্বু আর আম্মুর সামনেই হটাৎ করে ভাইয়া বললো, আগামীকাল বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন রাজনৈতিক প্রোগ্রাম আছে, তাই কালকে বিশ্ববিদ্যালয়ে যাবোনা। তখন আম্মু বললো, তাহলে তো সুমনারও যাওয়ার দরকার নাই। আব্বু বললো, এখনকার রাজনৈতিক প্রোগ্রাম মানে শুধু মারামারি। তোমরা দুই ভাই বোন কালকে বাসাতেই থাকো। আমি ভাইয়ার দিকে তাকিয়ে মুচকি একটা হাসি দিলাম।

পরেরদিন আব্বু আম্মু অফিসে চলে যাওয়ার কিছুক্ষন পরে আমি ভাইয়ার রুম এ গিয়ে দেখি ভাইয়া বিছানায় শুয়ে আছে। আমি গিয়ে ভাইয়ার বুক এর উপর শুয়ে পড়লাম। আমার দুধ দুইটা ভাইয়ার বুক এর সাথে আর আমার ভোদাটা ভাইয়ার ধোন এর সাথে লেগে থাকলো। আমি বুঝতে পারলাম ভাইয়ার ধোনটা ফুলে শক্ত হয়ে আমার ভোদাতে গুতো দিচ্ছে।

আমি বললাম, আজকে ক্লাসে না গিয়ে সারাদিন বাসায় থাকার পরিকল্পনা করলে কেন ভাইয়া। সারাদিন তুমি আমার সাথে কি করবে। তুমি কি আমাকে চোদার পরিকল্পনা করছো নাকি ভাইয়া?

আমার কথা শুনে আমাকে বুকের উপর থেকে নামিয়ে দিয়ে ভাইয়া উঠে বসলো। ভাইয়া বললো, গতকাল তুই বলেছিলি আজকে বাথরুম এর দরজা খোলা রেখে আমার সামনে গোসল করবি। তোর গোসল করা দেখার পরে আমার আর কোনো ক্লাসে মন বসবেনা। তাই আমি বাসাতেই থাকতে চেয়েছিলাম। তুই আমার আপন ছোট বোন। তোকে আমি চোদার পরিকল্পনা করবো সেটা তুই ভাবলি কিভাবে।

আমি ভাইকে ধরে বিছানাতে শুয়ে দিয়ে ভাইয়ার বুকের উপরে উঠে বসে ভাইয়ার ঠোঁটে আমার ঠোঁট বসিয়ে দিয়ে চুমা খেতে লাগলাম। প্রথমে ভাইয়া চুপ করে থাকলো। আমি ভাইয়ার ঠোঁট চুসতেই থাকলাম। এবার ভাইয়া রেসপন্স করতে লাগলো। আমার সাথে সাথে ভাইয়াও আমার ঠোঁট চুষতে লাগলো। আমি ভাইয়ার কানের কাছে আমার মুখ নিয়ে বললাম, আজকে আমাকে না চুদলে আমি তোমাকে ছাড়বোনা ভাইয়া। আমি চাই তুমি প্রথম আমার ভোদার পর্দা ফাটাও।

ভাইয়া বললো, আমরা আপন ভাই বোন।

আমি বললাম, আপন বড় ভাই হিসাবেই তুমি আমাকে চুদো ভাইয়া। কোনো অপরিচিত মানুষ এর কাছে প্রথম চোদা খাওয়ার থেকে নিজের ভাই এর কাছে প্রথম চোদা খাওয়া অনেক ভালো।

ভাইয়া বললো, তুই কী সত্যি সত্যি করতে চাস? পড়ে পস্তাবি না তো??

আমি বললাম, না ভাইয়া, একটুও পস্তাব না। তুমি যদি আজকে আমাকে না চুদো তাহলেই আমি পস্তাব।

ভাইয়া এবার আসতে আসতে আমার বুকে চুমু খেতে লাগলো। কাপড় এর উপর দিয়েই আমার একটা দুধ এ আলতো করে হাত রেখে আরেক দুধ এ চুমু দিতে লাগলো। আমি নিজেই উঠে বসে কাপড় খুলতে লাগলাম। আমি আমার সব জামা কাপড় খুলে ভাইয়ার সামনে সম্পূর্ণ ন্যাংটা হয়ে গেলাম। আমার খোলা বুক দেখে ভাইয়া পাগল হয়ে গেলো। ভাইয়া এক হাত এ একটা দুধ জোরে জোরে টিপতে টিপতে আরেকটা দুধ এ চুমু খেতে লাগলো।

দুধের নিপল মুখে নিয়ে চুষতে লাগলো। আমার নিপল গুলা লাল হয়ে শক্ত হয়ে উঠল। আমি ততক্ষণ এ ভাইয়ার প্যান্টের উপর দিয়েই ধোন ধরার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। ভাইয়া নিজেই সব কাপড় খুলে ন্যাংটা হয়ে গেলো। ভাইয়া আমার পা দুটোকে ফাঁকা করে আমার ভোদা দেখলো। আমার দিকে তাকিয়ে একটা মুচকি হেসে মুখ রাখলো আমার ভোদাতে।

আহঃ অন্যরকম একটা অনুভূতি। আমার ভোদার লিপস গুলোকে মুখের লিপস এর মতো করে চুমু দিতে লাগলো। ভোদাতে চুমা দেওয়ার মাঝে মাঝে দুই আঙ্গুল দিয়ে fingering ও করতে লাগলো। ততক্ষণ এ আমার চিৎকার করা বেড়ে গেছে। আমি এবার বললাম – "ভাইয়া pls এবার তুমি আমাকে চোদ"। ভাইয়া আরো জোরে জোরে fingering শুরু করলো। আমি বললাম, ভাইয়া pls আমি আর পড়ছি না। pls এবার আমাকে চোদ তুমি।

আমি হাতটা বাড়িয়ে ভাইয়ার ধোনটা ধরে তার ঊপর ধীরে ধীরে হাত বোলাতে লাগলাম। তাই দেখে ভাইয়া তার ধোনটা হাত দিয়ে ধরে আমার ভোদার ফুটোর মুখে লাগিয়ে দিলো। ভোদার ফুটোতে ধোনটা ঠেকাতেই আমি আঃ! আহ! ওহ! করতে লাগলাম। ভাইয়া আসতে করে তার কোমরটা নড়িয়ে তার ধোনটার মুন্ডীটা ধীরে করে আমার ভোদার ফুটোর ভেতরে ঢুকিয়ে দিলো। আমার ভোদাটা ভীষন টাইট ছিলো কিন্তু ভোদা থেকে এতো রস বাহির হচ্ছিলো যে ভোদার ভেতর ভালো ভাবে পেছল হয়ে গিয়েছিলো।

যেই ভাইয়ার ধোনের মুন্ডীটা আমার ভোদার ফুটোতে ঢুকলো, আমি একবারে লাফিয়ে উঠলাম আর বোলতে লাগলাম, "বেড় করে নাও ভাইয়া, আমার ভোদা ফেটে যাবে। ইসসসসসসসসসসসস, হাআআআআআ, ওহ মাআআআঅ। হাই মোরে গেছি। ভাইয়া আমার ঠোঁটে চুমু দিয়ে বললো, "বাস বাস হয়ে গেছে সুমনা, আমার লক্ষি সোনা আপু। আর একটু খনি সহ্য করো তার পর তো মজ়া আর মজ়া। কিন্তু আমি বারবার না করতে থাকলাম। তার পর ভাইয়া আমার আর কোনো কথা না শুনে আমার দুটো দুধ তার দু হাতে ধরে একটা ধাক্কা মারলো বেশ জোরে আর ভাইয়ার পুরো ধোনটা আমার ভোদাতে চর চর করে ঢুকে গেলো।

আমার ভোদা থেকে দু তিন ফোঁটা রক্তও বেরিয়ে এলো। ভাইয়া তার পুরো ধোনটা আমার ভোদাতে ঢুকিয়ে আমার ঊপরে চুপচাপ শুয়ে থাকলো আর হাত দিয়ে আমার দুটো দুধ চটকাতে লাগলো। খানিক খন পরে আমি ভাইয়ার তলায় শুয়ে শুয়ে নিজের কোমরটা ঊপর নীচে করে নাড়াতে লাগলাম। ভাইয়া বুঝে গেলো যে আমার ভোদার ব্যাথা শেষ হয়ে গেছে আর এখন আমি ভাইয়াকে দিয়ে আমার ভোদাটা ভালো ভাবে চোদাবার জন্য ছট্‌ফট্ করছি। ভাইয়া তাই দেখে তার ধোনটা আমার ভোদা থেকে অর্ধেকটা বেড় করে আবার এক ঝটকা দিয়ে পুরোটা আমার ভোদাতে ঢুকিয়ে দিলো। আমার ভোদাটা ভাইয়ার ধোনটাকে ভালো ভাবে আঁকড়ে ধরে রেখে ছিলো আর তার জন্য ভাইয়া ভালো ভাবে ঠাপ মারতে পারছিলো না। কিন্তু ভাইয়া থামলো না আর ভাইয়ার ধোনটাকে আমার ভোদার ভেতর আর বাহির করতে লাগলো। ধীরে ধীরে ভাইয়া চোদার স্পীডটা বাড়িয়ে দিলো।

ভাইয়ার চোদার স্পীড বাড়ানোর সঙ্গে সঙ্গে আমিও নীচ থেকে ভাইয়ার ঠাপের সঙ্গে পোঁদ তোলা দিতে থাকলাম। ভাইয়া আমাকে জড়িয়ে নিয়ে আমার একটা দুধ ভাইয়ার মুখে পুরে চুষতে লাগলো আর ভোদার ভেতর ভাইয়ার ধোনটা দিয়ে জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগলো।

এখন ভাইয়ার ধোনটা খুব ভালো ভাবে আমার ভোদাতে ঢুকছিলো আর বেড়োচ্ছিলো। এইবার আমিও ভাইয়াকে দু হাতে জড়িয়ে চুমু খেতে খেতে পোঁদ তোলা দিতে দিতে বললাম, "ভাইয়া, ভীষন আরাম হচ্ছে। তুমি আমাকে আরও জোরে জোরে চুদে দাও। ভাইয়া খানিক খন জোরে জোরে ঠাপাবার পর আমার ভোদাতে ধোনটা ঢুকিয়ে একটু বিশ্রাম করতে লাগলো।

আমি তখন ভাইয়াকে চুমু খেতে খেতে বললাম, "কি হলো ভাইয়া, থেকে গেলে কেনো? সোনা ভাই আমার, আমার মানিক, আমার ভোদার রাজা। এখন আর থামিওনা, আমাকে ভালো করে চোদ, চোদ আমাকে ভাইয়া। ভাইয়া আমার দুধ গুলো টিপতে টিপতে বললো, লক্ষি আপু, আমি এখুনি চুদছি তোমাকে।

ভাইয়া খানিক খন আমাকে জোরে জোরে ঠাপাবার পর আমাকে জিজ্ঞেস করলো, "সুমনা, কেমন লাগছে, নিজের বড় ভাইয়ের ধোনটা নিজের ভোদার ভেতর নিয়ে নীচ থেকে পোঁদ তোলা দিতে?

আমি ভাইয়াকে জড়িয়ে নিয়ে বললাম, আমরা এই কাজটা খুব খারাপ করেছি। কিন্তু এখন আমার খুব ভালো লাগছে ভাইয়া। মনে হচ্ছে যে আমি তোমাকে আমার ভোদাতে ঢুকিয়ে নিই।

ভাইয়া আবার আমাকে ভালো ভাবে চুদতে থাকলো। আমি নীচ থেকে কোমর চালাতে লাগলাম আর ভাইয়াকে বললাম, তাড়াতাড়ি চোদ আমাকে ভাইয়া, আমি আর বেশিক্ষন ভোদার জল ধরে রাখতে পারবো না। আমার হয়ে এসেছে। এইবার তুমি যতো জোরে পারো আমার ভোদাটা ভালো করে চুদে দাও আর আমার ভোদার জল খোসিয়ে দাও আর নিজের ধোনের ফ্যেদা ছাড় আমার ভোদার ভেতরে।

ভাইয়া আমার কথা শুনে যেই চোদার স্পীড বাড়ালো, আমি নীচ থেকে পা দুটো তুলে ভাইয়ার কোমরটা ভালো করে জড়িয়ে নিলাম আর হাত দিয়ে ভাইয়াকে জড়িয়ে নিয়ে নীচ থেকে কোমর তোলা দিতে দিতে ভাইয়ার ধোনটা ভোদা দিয়ে খেতে লাগলাম।

খানিক পরে আমি ভাইয়ার ধোনটার ঊপরে ভোদার জলের ফোয়ারা ছেড়ে দিলাম আর ভাইয়াকে নিজের সঙ্গে চিপকিয়ে নিলাম। জল খসাবার সময় আমি ভাইয়াকে এলো পাথরে চুমু খাচ্ছিলাম। ভাইয়া আমার ভোদার জল খসার জন্য ভাইয়ার ধোনটা আমার ভোদার ভেতর পুরোটা ঢুকিয়ে চুপচাপ আমার ঊপর শুয়ে থাকলো। যখন আমি একটু শান্ত হয়ে গেলাম তখন ভাইয়া আবার আমাকে চুদতে লাগলো।

ভাইয়া আমাকে ধীরে ধীরে ঠাপ মেরে মেরে চুদছিলো। আমি ভাইয়াকে বললাম, কি করছো ভাইয়া? আমি সেই কখন থেকে তোমাকে বলছি যে জোরে জোরে ঠাপ মেরে আমাকে চুদো। ভাইয়া বললো, আমি আমাদের চোদাচুদিটা বেশি সময়ের জন্য টানতে চাই আর তাই আমি তোমাকে আস্তে আস্তে চুদছি আপু। আমি ভাইয়ার কথা শুনে একটু মুচকী হেঁসে ভাইয়াকে বললাম, এইবারে তাড়াতাড়ি চোদ আর তোমার নিজের মাল বেড় করে আমার গরম ভোদাতে ছেড়ে দাও। তোমার ধোনের জল দিয়ে আমার ভোদার তেষ্টা মেটাও। আর তুমি কতক্ষন নিজের ছোট বোন এর পা ফাঁক করে চুদবা ভাইয়া?

তখন ভাইয়া আমাকে ভালো করে জড়িয়ে নিয়ে নিজের সঙ্গে চিপকিয়ে নিলো আর কোমর চালিয়ে চালিয়ে জোরে জোরে ঠাপ মারতে লাগলো। তখন আমি ও ওহ আহ, হাআআন ঐররককম হ্যাআআআআ ভীষন ভালোওওও লাগছে আআআঅ মাররররর্রর হ্যাআআআআ ইসসসসসসসসস করতে লাগলাম আর পোঁদ তোলা দিতে দিতে ভাইয়ার ধোনটা নিজের ভোদা দিয়ে খেতে লাগলাম। ঠাপ মারতে মারতে ভাইয়া আমাকে জোরে চেপে ধরে আমার ভোদার ভেতর পুরোটা ধোন ঢুকিয়ে ফোয়ারা ছেড়ে দিলো। ভাইয়ার ফ্যেদা পড়ার সঙ্গে সঙ্গে আমি আবার ভোদার জল খসালাম।

খানিক খন পরে ভাইয়া আমাকে জিজ্ঞেস করলো, "সুমনা, এইবার কি করতে চাস?

আমি ভাইয়ার দিকে চোখ গোল গোল করে তাকিয়ে ভাইয়াকে জিজ্ঞেস করলাম, মানে, তুমি কি বলতে চাও ভাইয়া?

ভাইয়া বললো, আমরা কি এর পর ভাই আর বোনের মতন থাকতে পারবো?"

আমি তখন ভাইয়াকে বললাম, আমরা সারা জীবন ভাই বোন হিসাবেই থাকবো। আজকের পর থেকে আমাদের সম্পর্ক আরো গভীর হলো। আমরা দুই ভাই বোন আমাদের সকল সমস্যা ফ্রি ভাবে মন খুলে সমাধান করতে পারবো।

ভাইয়া আমাকে কাছে নিয়ে আমার কপালে চুমা দিয়ে আমাকে জড়িয়ে ধরে শুয়ে থাকলো।
 

Users who are viewing this thread

Back
Top